Berger Paint

ঢাকা, শুক্রবার   ০৫ জুন ২০২০,   জ্যৈষ্ঠ ২১ ১৪২৭

ব্রেকিং:
বাংলাদেশিসহ ২৫৫০ তাবলিগ জামাত সদস্যের ১০ বছর ভারতে প্রবেশ নিষিদ্ধ করোনায় আওয়ামী লীগ নেতা আজিজুর রহমান বাচ্চুর মৃত্যু করোনায় মারা গেলেন ইউরোলজিস্ট অধ্যাপক ডা. এসএএম কিবরিয়া
সর্বশেষ:
আক্রান্তের সংখ্যায় চীনকে ছাড়াল পাকিস্তান যুক্তরাষ্ট্রে ভারতীয় দূতাবাসের সামনের গান্ধীমূর্তি ভাংচুর খুলনায় একদিনে পুলিশসহ ৩৫ জন করোনায় আক্রান্ত বজ্রপাতে সাত জেলায় প্রাণ গেল ১৬ জনের বিক্ষোভে বাধা দেওয়ায় এবার ট্রাম্পের বিরুদ্ধে মামলা বছরের দ্বিতীয় চন্দ্রগ্রহণ আজ

জাফরুল্লাহ চৌধুরীর শারীরিক অবস্থার অবনতি

প্রতিদিনের চিত্র ডেস্ক

প্রকাশিত: ৫ জুন ২০২০  

পঠিত: ৬
জাফরুল্লাহ চৌধুরীর শারীরিক অবস্থার অবনতি। ছবি- সংগৃহীত

জাফরুল্লাহ চৌধুরীর শারীরিক অবস্থার অবনতি। ছবি- সংগৃহীত

গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরীর শারীরিক অবস্থার কিছুটা অবনতি হয়েছে। বৃহস্পতিবার রাত থেকে তার শ্বাসকষ্ট আগের তুলনায় বেড়েছে বলে জানা গেছে। বর্তমানে তিনি গণস্বাস্থ্য নগর হাসপাতালেই চিকিৎসাধীন রয়েছেন। আজ শুক্রবার গণস্বাস্থ্য কেন্দ্রের ভেরিফায়েড ফেসবুক পেজ থেকে ডা. জাফরুল্লাহর শারীরিক অবস্থার সর্বশেষ আপডেট থেকে এ তথ্য জানানো হয়।

সেখানে বলা হয়, ডা. জাফরুল্লাহ চৌধুরীর জন্য সকলে দোয়া করবেন। ওনার শারীরিক অবস্থা ভালো না। রাতে ওনার শ্বাসকষ্ট ছিল। আপনাদের সকলের দোয়া ওনার খুব প্রয়োজন।

এর আগে গত ২৪ মে ডা. জাফরুল্লাহ চৌধুরীর শরীরে প্রথম করোনা শনাক্ত হয়। পরদিন পিসিআর ল্যাবে পুনরায় পরীক্ষা করা হলে সেখানেও তার করোনা পজেটিভ আসে।

 

এই বিভাগের আরো খবর