ঢাকা, বৃহস্পতিবার   ২১ নভেম্বর ২০১৯,   অগ্রাহায়ণ ৬ ১৪২৬

ব্রেকিং:
রাজধানী সুপার মার্কেটের আগুন নিয়ন্ত্রণে ঢাকা-চট্টগ্রাম-সিলেট মহাসড়কে যান চলাচল স্বাভাবিক লবণের দাম বেশি চাইলে অভিযোগ করবেন যে নাম্বারে: ০২-৯৫৭৩৫০৫ (ল্যান্ড ফোন), ০১৭১৫-২২৩৯৪৯, ০১৬২৪২৭৬০১২ (সেল ফোন)।
সর্বশেষ:
টেনিসকেও গুরুত্ব দিচ্ছে সরকার: শেখ হাসিনা রাজধানীজুড়ে মাদকবিরোধী অভিযান, ৬১ জন গ্রেফতার শান্তিতে নোবেল পাওয়া উচিৎ শেখ হাসিনার: অর্থমন্ত্রী মাধ্যমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষার ফল প্রকাশ সিনেমা হল মালিকদেরকে দীর্ঘমেয়াদী ঋণ দেওয়া হবে রামগড়ে পিতা হত্যা মামলার রায়ে পুত্রের মৃত্যুদন্ড ঢাকা বিমান বিমানবন্দরে পৌঁছেছে প্রথম পেঁয়াজবাহী কার্গো

লাশ হয়ে ফিরলেন আরও এক কুয়েত প্রবাসী

চট্টগ্রাম প্রতিনিধি

প্রকাশিত: ২০ নভেম্বর ২০১৯  

পঠিত: ১৭৩
ছবি - সংগৃহীত

ছবি - সংগৃহীত

মৃত্যুর ১২ দিন পর দেশে ফিরেছে কুয়েত প্রবাসী সীতাকুণ্ডের মোহাম্মদ বেলালের (৩৮) লাশ। বুধবার দুপুরে একটি বেসরকারি বিমানে তার লাশ দেশে পৌঁছায়।সীতাকুণ্ডের গ্রামের বাড়িতে বেলালের লাশ পৌঁছালে এক হৃদয়বিদারক দৃশ্যের অবতারণা হয়। লাশ দেখতে শত শত মানুষ ভিড় করেন।

বাদ জোহর ভাটিয়ারির মাদামবিবির হাট হজরত শাহজাহানী শাহ (রহ.) মাজার মাঠে নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে বেলালকে দাফন করা হয়।

স্থানীয় ভাটিয়ারি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজিম উদ্দিন জানান, বেলাল উপজেলার ভাটিয়ারি ইউনিয়নের মাদামবিবিরহাটের খাদেমপাড়া গ্রামের মোহাম্মদ আবদুর রহমানের ছেলে। গত ৮ নভেম্বর কুয়েতে মর্মান্তিক এক দুর্ঘটনায় মৃত্যু হয় বেলালের।

পারিবারিক সূত্রে জানা গেছে, মাত্র ৪ মাস আগে পরিবার-পরিজনের সাথে দেখা করে কুয়েতে ফিরে গিয়েছিলেন মোহাম্মদ বেলাল। দীর্ঘ ১৫ বছরের প্রবাস জীবনের ইতি ঘটেছে তার লাশ বাড়িতে আসার মধ্যে দিয়ে।

বেলাল কুয়েতে ছোট খাটো একটা ঠিকাদারির কাজ করতেন। দুর্ঘটনার দিন একটি ভবনের ওপরে থাই গ্লাসের কাজ চলছিল। নিচে সিঁড়িতে দাঁড়ানো ছিলেন বেলাল। হঠাৎ একটি থাই গ্লাস বেলালের মাথায় পড়লে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এই বিভাগের আরো খবর