দিনের বেলায়ই দুর্ধর্ষ চুরি, ৪ লাখ মূল্যের নগদ অর্থ ও মালামাল লুট

প্রতিদিনেরচিত্র ডেস্ক

২০ আগস্ট ২০২৩, ০৩:১৩ পিএম


দিনের বেলায়ই দুর্ধর্ষ চুরি, ৪ লাখ মূল্যের নগদ অর্থ ও মালামাল লুট

 

নারায়ণগঞ্জের সোনারগাঁ বৈদ্যারবাজার ইউনিয়নে বেশ কিছুদিন ধরেই চোরের উৎপাত বৃদ্ধি পেয়েছে। এবার গতো ১৮ আগস্ট শুক্রবারে দিনের আলোতেই বাসা খলি পেয়ে দরজা ভেঙে ৪ লাখ টাকার মালামাল লুট করে নিলো দুর্বৃত্তরা। সোনারগাঁ থানায় এ বিষয়ে অভিযোগ দায়ের করেছেন চুরিতে ক্ষতিগ্রস্ত ভুক্তভোগী বৈদ্যারবাজার ইউনিয়নের সাত ভাই পাড়ার মোঃ আঃ কাইয়ুমের ছেলে মোঃ ইসমাইল (৪৭)।

 

ভুক্তভোগী মোঃ ইসমাইলের অভিযোগপত্রের সূত্রে জানা যায়, গতো ১৮ আগস্ট ২০২৩ তারিখ সকাল আনুমানিক ১০.৩০ ঘটিকার সময় সোনারগাঁ থানাধীন সাত ভাইয়াপাড়া সাকিনস্থ আমি আমার ঘরের দরজায় জানালা তালাবদ্ধ করিয়া আমি ও আমার স্ব-পিরবার আমার শ্বশুড়বাড়ি সোনারগাঁ থানাধীন চাঁন্দেরকৃত্তি বেড়াইতে যাই। একই তারিখে তারিখ দুপুর আনুমানিক ১২.৩০ ঘটিকার সময় আমি ও আমার স্ব-পরিবার আমার শ্বশুড়বাড়ি হইতে আমাদের বাসায় আসিয়া দেখি যে আমাদের ঘরে পিছনের দরজা ভাঙ্গা। শুক্রবারেই সকাল আনুমানিক ১০.৩০ ঘটিকার হইতে দুপুর আনুমানিক ১২.৩০ ঘটিকার যে কোন সময়ের মধ্যে অজ্ঞাতনামা চোর/চোরেরা আমাদের ঘরের পিছনের দরজার ভাঙ্গীয়া ঘড়ে প্রবেশ করে।

 

অজ্ঞাতনামা চোর/চোরেরা আমাদের ঘরে প্রবেশ করিয়া আমার ঘড়ের ভিতরে থাকা নগদ-১,৩৫,০০০/-টাকা, ৩ ভড়ি ওজনের স্বর্নের গহনা, যার মূল্য- ৩,০০,০০০/-টাকা ও ফ্রিজে থাকা মাছ, মাংস, এবং তেলের বোতল সহ বিভিন্ন ধারনের কসমেটিক্স সহ আরো বিভিন্ন ধরনের মালামাল নিয়া যায়, যার মূল্য-২০,০০০/- টাকা চুরি করে পালিয়ে যায়। অজ্ঞাতনামা চোর/চোরেরা অসৎ উদ্দেশ্যে সঙ্গোপনে আমাদের ঘরের দরজার ভাঙ্গীয়া ঘরে প্রবেশ করে উক্ত মালামাল চুরি করিয়া পালিয়ে যায়।

 

সোনারগাঁ থানা পুলিশ কর্তৃপক্ষ অভিযোগ পাওয়ার বিষয়টি স্বীকার করেন এবং তদন্ত করে উপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান।

 

Ads