Berger Paint

ঢাকা, বৃহস্পতিবার   ২৮ জানুয়ারি ২০২১,   মাঘ ১৫ ১৪২৭

ব্রেকিং:
চসিক নির্বাচন : দুই প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, গোলাগুলি
সর্বশেষ:
মার্চের প্রথম সপ্তাহে খুলছে ঢাবির আবাসিক হল চসিকে ভোট আজ: আস্থার সঙ্কটে ভোটাররা, ৭৩৫ কেন্দ্রের ৪২৯টিই ঝুঁকিপূর্ণ একদিনে করোনায় কেড় নিল আরও ১৬ হাজার প্রাণ

টেকনাফে যুবলীগ নেতাকে গুলি করে হত্যা

কক্সবাজারের টেকনাফে মোহাম্মদ উসমান সিকদার নামে যুবলীগের এক নেতাকে গুলি করে হত্যা করা হয়েছে। আজ শুক্রবার ভোরে উপজেলার কচুবনিয়া এলাকায় এ ঘটনা ঘটে। তিনি স্থানীয় সাবরাং ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক ছিলেন।

০২:৩৪ পিএম, ১ জানুয়ারি ২০২১ শুক্রবার

সাগরে মাছ শিকারে গিয়ে ট্রলারসহ ১৮ জেলে নিখোঁজ

গভীর বঙ্গোপসাগরে মাছ শিকারে গিয়ে ট্রলারসহ নিখোঁজ হয়েছেন ১৮ জেলে। নিখোঁজদের সন্ধান না পাওয়ায় সোমবার রাতে বরগুনা সদর থানায় ট্রলার মালিক মো. নুরুল ইসলাম একটি জিডি করেছেন, যার জিডি নং ১০০৩।

০৪:২০ পিএম, ২২ ডিসেম্বর ২০২০ মঙ্গলবার

টেকনাফে বড়শিতে ধরা পড়লো ২৮ কেজি ওজনের পোয়া

কক্সবাজারের টেকনাফে বড়শিতে ধরা পড়লো ২৮ কেজি ওজনের একটি কালো পোয়া। মাছটি বিক্রি হয়েছে ১ লাখ ৯১ হাজার টাকায়। রবিবার(০৭ ডিসেম্বর ) বেলা ১১টার দিকে শাহপরীরদ্বীপ পশ্চিমপাড়া সংলগ্ন বঙ্গোপসাগরে মজিদ আহমেদ নামে এক জেলের বড়শিতে মাছটি ধরা পড়ে। মাছটি লম্বা প্রায় সাড়ে তিন ফুট।

১১:০৯ এএম, ৭ ডিসেম্বর ২০২০ সোমবার

টেকনাফে ২ লাখ ৮০ হাজার ইয়াবাসহ মিয়ানমারের ৭ নাগরিক আটক

 

কক্সবাজারের টেকনাফে ২ লাখ ৮০ হাজার ইয়াবা ট্যাবলেটসহ মিয়ানমারের ৭ নাগরিককে আটক করেছে কোস্টগার্ড। এসময় ইয়াবা পাচার কাজে ব্যবহৃত ট্রলারটি জব্দ করা হয়।

০২:৩৯ পিএম, ২ ডিসেম্বর ২০২০ বুধবার

কুতুবদিয়ায় ধূরুং বাজারে ঘরসহ পাঁচ দোকান পুড়ে ছাই

কক্সবাজারের কুতুবদিয়ার বৃহত্তর ধূরুং বাজারে বসত ঘরসহ পাচঁ দোকান পুড়ে ছাই হয়ে যায়। প্রত্যক্ষদর্শী সূত্রে- ২০ নভেম্বর (শুক্রবার) রাত আনুমানিক ৩টায় রুবেল দেব নাথের দোকান থেকে প্রথমে আগুনের সূত্রপাত ঘটে এবং পরে ঘরসহ অপর চারটি দোকানে আগুণের লিলা ছড়িয়ে পড়লে দোকানঘর, মালামাল ও নগদ অর্থ পুড়ে ছাই হয়ে ব্যাপক ক্ষতি হয় বলে জানান।

০১:৪০ পিএম, ২০ নভেম্বর ২০২০ শুক্রবার

উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে দুই গ্রুপের সংঘর্ষে নিহত ২

কক্সবাজারের উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে আধিপত্য বিস্তার নিয়ে দুই গ্রুপের সংঘর্ষে অন্তত ২ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও কমপক্ষে ১০ জন। গতকাল রাত ১২টা ও আজ ভোর ৪টায় কুতুপালং ক্যাম্পে পৃথক পৃথক সংঘর্ষে এ হতাহতের ঘটনা ঘটে।

০১:১৩ পিএম, ৪ অক্টোবর ২০২০ রোববার

কক্সবাজার পুলিশের ১৩০০ সদস্যকে একযোগে বদলি

এবার কক্সবাজার জেলা পুলিশের ১ হাজার ৩শ জন কনস্টেবলকে একযোগে বদলি করা হয়েছে। যাদের বদলী করা হয়েছে তারা হলেন, কক্সবাজার জেলার আট থানার ১০৪১ কনস্টেবল, ওসিসহ ৩৪ ইন্সপেক্টর, এসআই, এএসআইসহ ২৬৪ জন পুলিশ কর্মকর্তা রয়েছেন।

০৩:২২ পিএম, ২৫ সেপ্টেম্বর ২০২০ শুক্রবার

বঙ্গোপসাগর উত্তাল, সেন্টমার্টিনে আটকা পড়েছেন শতাধিক পর্যটক

বঙ্গোপসাগরে সৃষ্ট লঘুচাপের প্রভাবের কারনে সাগর উত্তাল রয়েছে। গত সোমবার থেকে কক্সবাজার উপকূলে ৩ নম্বর সতর্ক সংকেত অব্যাহত রয়েছে।

০২:৫৪ পিএম, ২৩ সেপ্টেম্বর ২০২০ বুধবার

শিপ্রার মামলা নেয়নি কক্সবাজার থানা

ব্যক্তিগত ছবি বিকৃত করে ফেসবুকে পোস্টকারী পুলিশ কর্মকর্তাদের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করতে গিয়েছিলেন অবসরপ্রাপ্ত মেজর সিনহার সহযোগী শিপ্রা দেবনাথ। কিন্তু তার মামলা নেয়নি কক্সবাজার সদর থানা পুলিশ।

১১:১৭ এএম, ১৯ আগস্ট ২০২০ বুধবার

দীর্ঘদিন পর খুলল কক্সবাজারের পর্যটন কেন্দ্র

করোনাভাইরাসের কারনে দীর্ঘদিন বন্ধের পর বিশ্বের দীর্ঘতম সমুদ্র সৈকত কক্সবাজারের পর্যটনসংশ্লিষ্ট যত ব্যবসা প্রতিষ্ঠান আছে তার সবগুলো খুলে দেওয়া হলো।

১২:২২ পিএম, ১৭ আগস্ট ২০২০ সোমবার

সিনহা হত্যা মালায় ৪ পুলিশসহ ৭ আসামি রিমান্ড মঞ্জুর

টেকনাফে সাবেক মেজর সিনহা মো. রাশেদ খানের নিহত হওয়ার ঘটনায় তার বোনের দায়ের করা হত্যা মামলায় ৪ পুলিশ সদস্য ও পুলিশের ৩ সাক্ষীর ৭ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

০১:২১ পিএম, ১২ আগস্ট ২০২০ বুধবার

বঙ্গোপসাগরে ট্রলারডুবি, ১৩ জেলে জীবিত ফিরলেন

মহেশখালী উপকূলের কাছাকাছি বঙ্গোপসাগরে প্রবল স্রোত ও ঢেউয়ের কবলে পড়ে একটি মাছ ধরা ট্রলারডুবির ঘটনা ঘটেছে। ডুবে যাওয়া ট্রলারে ছিল ১৩জন জেলে। তারা সবাই সাঁতার কেটে তীরে ফিরে এসেছে।

০১:৩১ পিএম, ২৬ জুলাই ২০২০ রোববার

কার্ডিওলজিস্ট ডা. লূৎফুন নাহার করোনায় আক্রান্ত

কক্সবাজারের হ্নদরোগ বিশেষজ্ঞ (কার্ডিওলজিস্ট) ও জেলা সদর হাসপাতালের কনসালটেন্ট ডা: লুৎফুন নাহার করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। আজ মঙ্গলবার কক্সবাজার মেডিকেল ল্যাবে করোনা টেস্টে তার পজিটিভ আসে। তিনি সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

০২:০৭ পিএম, ৯ জুন ২০২০ মঙ্গলবার

গভীর রাতে রোহিঙ্গা ক্যাম্পে ভয়াবহ আগুন, শতাধিক ঘর পুড়ে ছাই

কক্সবাজারের উখিয়া উপজেলায় রোহিঙ্গা শরণার্থী ক্যাম্পে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে শতাধিক বাড়িঘর পুড়ে ছাই হয়েছে বলে খবর পাওয়া গেছে। শনিবার দিবাগত রাত ১টার দিকে কুতুপালং ৫ নম্বর রোহিঙ্গা শরনার্থী ক্যাম্পে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

১০:৪১ এএম, ১৭ মে ২০২০ রোববার

রোহিঙ্গা ক্যাম্পে করোনার হানা, আক্রান্ত ২

কক্সবাজার মেডিকেল কলেজের ল্যাবে নমুনা পরীক্ষায় দুই রোহিঙ্গাসহ আরও ১২ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। তাদের মধ্যে কক্সবাজার সদর উপজেলায় ৯ জন, চকরিয়া উপজেলায় একজন এবং দু'জন রোহিঙ্গা শরণার্থী। প্রথমবারের মতো দুইজন রোহিঙ্গার করোনা ধরা পড়লো। এ নিয়ে কক্সবাজার জেলায় বৃহস্পতিবার পর্যন্ত করোনা আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়ালো ১৩২ জনে।

০২:০২ পিএম, ১৫ মে ২০২০ শুক্রবার

রোহিঙ্গা ক্যাম্পে করোনার হানা, আক্রান্ত ২

কক্সবাজার মেডিকেল কলেজের ল্যাবে নমুনা পরীক্ষায় দুই রোহিঙ্গাসহ আরও ১২ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। তাদের মধ্যে কক্সবাজার সদর উপজেলায় ৯ জন, চকরিয়া উপজেলায় একজন এবং দু'জন রোহিঙ্গা শরণার্থী। প্রথমবারের মতো দুইজন রোহিঙ্গার করোনা ধরা পড়লো। এ নিয়ে কক্সবাজার জেলায় বৃহস্পতিবার পর্যন্ত করোনা আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়ালো ১৩২ জনে।

০২:০২ পিএম, ১৫ মে ২০২০ শুক্রবার

পেকুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তাকে প্রত্যাহার

পেকুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাঈকা সাহাদাতকে প্রত্যাহার করা হয়েছে। বৃহস্পতিবার (৩০ এপ্রিল) জারি করা এক প্রজ্ঞাপনে তাকে চট্টগ্রাম বিভাগীয় কমিশনার কার্যালয়ে সংযুক্ত করা হয়েছে।

১১:০২ এএম, ১ মে ২০২০ শুক্রবার

কুতুবদিয়ায় অসহায় দরিদ্র মানুষের পাশে- ইউএনও জিয়াউল হক মীর

মহামারি করোনা'র কারণে সারাদেশের ন্যায় ককক্সবাজারের কুতুবদিয়ায়ও লকডাউন ঘোষণা করে উপজেলা প্রশাসন। লকডাউনের কারণে চিন্তিত রয়েছে দ্বীপের দরিদ্র বিভিন্ন শ্রেণীর পেশাজীবী মানুষ। করোনা'র ঝুঁকি এড়িয়ে বিরামহীনভাবে খাদ্য সামগ্রী নিয়ে দরিদ্র অসহায় মানুষের বাড়িতে বাড়িতে ছুটেছেন কুতুবদিয়া উপজেলা নির্বাহী অফিসার জিয়াউল হক মীর।

০১:০৬ পিএম, ১৬ এপ্রিল ২০২০ বৃহস্পতিবার

কুতুবদিয়ায় হাসপাতালে ২৭ শয্যার করোনা ইউনিট প্রস্তুত

কক্সবাজার জেলার কুতুবদিয়ায় এখনো পর্যন্ত কোনো করোনাভাইরাসে আক্রান্ত রোগী পাওয়া যায়নি।  বুধবার পুরো কুতুবদিয়াকে লকডাউন ঘোষণা করেছে উপজেলা প্রশাসন। এরইমধ্যে করোনাভাইরাসে আক্রান্তদের চিকিৎসার  জন্য  প্রস্তুত রাখা হয়েছে ২৭ বেডের কভিড-১৯  ইউনিট।

০২:১৬ পিএম, ১০ এপ্রিল ২০২০ শুক্রবার

কক্সবাজার জেলা লকডাউন ঘোষণা

করোনাভাইরাস প্রতিরোধে কক্সবাজার জেলাকে লকডাউন ঘোষণা করা হয়েছে। কক্সবাজার জেলা প্রশাসক মো. কামাল হোসেন বুধবার বিকেল সাড়ে ৩টার দিকে এ লকডাউন ঘোষণা করেন।

০৬:৪৫ পিএম, ৮ এপ্রিল ২০২০ বুধবার

কুতুবদিয়ায় করোনায় ঝুকি নিয়ে স্বাস্থ্য সেবা দিচ্ছেন ১০ চিকিৎসক

করোনা ভাইরাস সংক্রমণ পরিস্থিতিতে ঝুকির মধ্যে  থেকেও কক্সবাজারের দ্বীপ উপজেলা কুতুবদিয়ার জনসাধারণের মাঝে চিকিৎসা সেবা দিয়ে যাচ্ছেন কুতুবদিয়া স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ জাহাঙ্গীর আলম চৌধুরী, আবাসিক মেডিকেল অফিসার ডাঃ রেজাউল হাসান,ডাঃ জায়নুল আবেদীনসহ ১০ চিকিৎসক, নার্স, স্বাস্থ্য কর্মীরা।

০৬:১০ পিএম, ৮ এপ্রিল ২০২০ বুধবার

কুতুবদিয়ায় কোন পরিবার অনাহারে থাকলে থানার যোগাযোগ করুন- ওসি

করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবিলায় সারাদেশ লক ডাউনের কারণে নিম্ন আয়ের শ্রমজীবিরা বেকার হয়ে পড়ে। এসব পরিবারে অভাব অনটন নেমে এসেছে। কর্মহীন হয়ে পড়া হতদরিদ্র পরিবারের কেউ অনাহারে থাকলে পুলিশ হট লাইন ০১৮৪৩৩৩৩১৪৪, ০১৭৭৭৮১০০৪৬ নম্বরে যোগাযোগ করলে পুলিশ তাদের পরিবারে খাদ্য সামগ্রী পৌছে দেবে।

০১:১৫ পিএম, ৫ এপ্রিল ২০২০ রোববার

কুতুবদিয়ায় ব্রিধান -৯২ চাষের বাম্পার ফলন

উচ্চ ফলনশীল জাত ব্রিধান -৯২ এর চাষের ফসলে বাম্পার ফলেছে কক্সবাজারের কুতুবদিয়া উপকূলে। চলতি বোরো মৌসুমে চট্টগ্রাম বিভাগে সর্ব প্রথম কুতুবদিয়া দ্বীপে পরীক্ষামূলক এক বিঘা জমিতে ব্রিধান-৯২ এর চারা রোপন করা হয়েছে।

০৩:৫৮ পিএম, ৪ এপ্রিল ২০২০ শনিবার

কুতুবদিয়ায় রিক্সা চালককে ঔষধ খরচ দিলেন ইউএনও

করোনাভাইরাস মুক্ত রাখতে কুতুবদিয়ায় লকডাউন ও দ্বীপের অসহায় দরিদ্র মানুষের কথা চিন্তা করে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন কুতুবদিয়া উপজেলা নির্বাহী অফিসার জিয়াউল হক মীর। তিনি খাদ্য সামগ্রী নিয়ে দ্বীপের অসহায়, দরিদ্র মানুষের  বাড়ি বাড়ি যাচ্ছেন। কখনো রাস্তার অলিগলিতে, আবার কখনো মানুষের বাড়ি বাড়ি ছুটছেন। যাতে দ্বীপে মানুষ অনহারে না থাকে এবং বাহিরে ঘুরাফেরা না করে।

১২:৪০ পিএম, ৪ এপ্রিল ২০২০ শনিবার