Berger Paint

ঢাকা, শনিবার   ২৩ জানুয়ারি ২০২১,   মাঘ ১০ ১৪২৭

ব্রেকিং:
ফেব্রুয়ারিতে খুলতে পারে শিক্ষাঙ্গন, ৪ তারিখের মধ্যে প্রস্তুতি নেওয়ার নির্দেশ
সর্বশেষ:
বিশ্বে করোনায় মৃত্যু ২১ লাখ ছাড়াল করোনা মোকাবেলায় ১০ নির্বাহী আদেশে সই বাইডেনের পাথরখনির বিস্ফোরণে তছনছ ভারতের শিবমোগা, নিহত অন্তত ৮

চট্টগ্রামে নির্বাচনি সংঘাতে নিহতের ঘটনায় আ.লীগ প্রার্থীসহ আটক ২৬

চট্টগ্রামের ডবলমুরিং থানার পাঠানটুলিতে আওয়ামী লীগ সমর্থিত এবং বিদ্রোহী কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের মধ্যে গোলাগুলিতে ১জনের মৃত্যু হয়েছে আর গুলিবিদ্ধ হয়েছেন একজন। গুলিবিদ্ধ যুবককে হাসপাতালে ভর্তি করা হয়েছে। আরো ছয় থেকে সাতজন লোক আহত হয়। এ ঘটনার পর আওয়ামীলীগের ২৬ জন নেতাকর্মীকে আটক করেছে পুলিশ।

১০:২২ এএম, ১৩ জানুয়ারি ২০২১ বুধবার

আল্লামা শফী হত্যা মামলা তদন্তে- পিবিআই

আল্লামা শফী হত্যা মামলা তদন্তে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) এর পুলিশ সুপার মোহাম্মদ ইকবালের নেতৃত্বে ১২ সদস্যের একটি তদন্ত দল হাটহাজারী মাদ্রাসা ও ফটিকছড়ি বাবুনগর মাদ্রাসা পরিদর্শন করেন।

১০:০৩ পিএম, ১২ জানুয়ারি ২০২১ মঙ্গলবার

দ্বিতীয় দফায় ভাসানচরে যাচ্ছে ৪২৭ পরিবার রোহিঙ্গা

দ্বিতীয় দফায় রোহিঙ্গা শরণার্থীদের ভাসানচর নেওয়ার কার্যক্রম শুরু হয়েছে। কক্সবাজারের উখিয়া-টেকনাফের ক্যাম্পে থাকা ৪২৭ পরিবারের ১৭৭২ জন সদস্যের একটি দল  আজ সোমবার (২৮ ডিসেম্বর) স্বেচ্ছায় ভাসানচরের উদ্দেশে ক্যাম্প ছেড়ে চট্টগ্রামে পৌঁছেছে।

০৯:৩২ পিএম, ২৮ ডিসেম্বর ২০২০ সোমবার

আল্লামা শফীর মৃত্যু স্বাভাবিক- সংবাদ সম্মেলনে হেফাজত নেতৃবৃন্দের দাবি

হেফাজতে ইসলাম বাংলাদেশের সাবেক আমীর ও হাটহাজারী মাদ্রাসার মহা-পরিচালক আল্লামা শাহ আহমদ শফীর মৃত্যু স্বাভাবিক  বলে দাবি করেন হেফাজতে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

০৪:৫২ পিএম, ২৩ ডিসেম্বর ২০২০ বুধবার

বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুরের প্রতিবাদে ফটিকছড়িতে আ.লীগের মহাসমাবেশ

কুষ্টিয়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙচুরের প্রতিবাদে মহাসমাবেশ ও বিক্ষোভ মিছিল করেছে ফটিকছড়ি আওয়ামীলীগ। গত শনিবার (১২ডিসেম্বর) উপজেলা সদর বিবিরহাটে অনুষ্ঠিত মহাসমাবেশে সভাপতিত্ব করেন উপজেলা আ.লীগ'র ভারপ্রাপ্ত সভাপতি শাহ আলম সিকদার।

০৪:০৭ পিএম, ১৩ ডিসেম্বর ২০২০ রোববার

ইউএনও’র সাড়াশি অভিযানে

হাটহাজারীতে সাড়ে তিন লক্ষ টাকার কাঠসহ গাড়ি জব্দ

হাটহাজারীতে আবারো বনাঞ্চল থেকে কাঠ পাচারের সময় ২টি গাড়ি সহ কাঠ জব্দ করেছে উপজেলা প্রশাসন। মঙলবার(৭ডিসেম্বর) রাত সাড়ে ১১টা থেকে দেড়টা পর্যন্ত উপজেলা প্রশাসনের শাড়াশি অভিযানে তিন গাড়ি ভর্তি  কাঠ আটক করা হয়।উপজেলার  কাটির হাট,সরকার হাট এবং ফতেয়াবাদ এলাকা থেকে বন থেকে কেটে আনা এসব গাড়ি ভর্তি কাঠ জব্দ করা হয় যার আনুমানিক মূল্য সাড়ে তিন লাখ টাকা।

০৫:১৮ পিএম, ৮ ডিসেম্বর ২০২০ মঙ্গলবার

হাটহাজারীতে ফেটে যাওয়া গ্যাস লাইনে অগ্নিকান্ড, ৪টি দোকান পুড়ে ছাই

হাটহাজারী পৌরসভায় গ্যাস লাইনের পাইপ থেকে এক ভয়াবহ অগ্নিকান্ড সংগঠিত হয়েছে। এতে চারটি কাঁচা দোকান পুড়ে গেছে ছাই হয়েছে। সেমাবার (৭ ডিসেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে উপজেলা সদর ভূমি অফিসের দক্ষিণ পার্শ্বে ফেটে যাওয়া গ্যাস লাইনের পাইপ থেকে এ অগ্নিকান্ডে সূত্রপাত হয় বলে জানা গেছে।

০৫:০৬ পিএম, ৭ ডিসেম্বর ২০২০ সোমবার

আমরা সরকার বা দেশ বিরোধী নয়- হেফাজত আমীর

কারাগারে যাব, গ্রেপ্তার হব, ফাঁসিতে ঝুলবো, তবুও সত্য কথা বলব, উগ্র হিন্দু ইসকনকে নিষিদ্ধ করতে হবে, কাদিয়ানিকে কাফের ঘোষণা করতে হবে। হেফাজতে ইসলামের পতাকাতলে ঐক্যবদ্ধ থাকতে দেশবাসীর প্রতি আহবান জানিয়েছেন আমীরে হেফাজত, হাটহাজারী মাদরাসার শায়খুল হাদীস ও শিক্ষা পরিচালক আল্লামা জুনায়েদ বাবুনগরী।

০৪:৪৩ পিএম, ২৮ নভেম্বর ২০২০ শনিবার

হাটহাজারীতে নকল স্যানিটাইজার জব্দ

ঔষধ প্রশাসন অধিদপ্তরের (এনওসি) অনুমোদন ছাড়াই নকল হ্যান্ড স্যানিটাইজার বিক্রির অপরাধে হাটহাজারী পৌরসভার শায়েস্তাখাঁ পাড়া এলাকায় অভিযান চালিয়ে ৩৭২ বোতল নকল হ্যান্ড স্যানিটাইজার জব্দ করেছে উপজেলা প্রশাসন।

০৮:২৫ পিএম, ২৫ নভেম্বর ২০২০ বুধবার

গ্যাস সংযোগ দিচ্ছে না কেজিডিসিএল

দুর্বার আন্দোলনের হুশিয়ারী ঐক্য পরিষদের

কেজিডিসিএল ঠিকাদার গ্রাহক ঐক্য পরিষদের উদ্যোগে করোনা প্রতিরোধে সচেতনতা বৃদ্ধির লক্ষে গণসংযোগ ও মাস্ক বিতরণ অনুষ্ঠান হয়। আজ সোমবার (২৩ নভেম্বর) সকাল ১১ টায় ষোলশহর কেজিডিসিএল অফিস চত্ত্বরে অনুষ্ঠিত হয়।

১০:১৯ পিএম, ২৩ নভেম্বর ২০২০ সোমবার

হাটহাজারীতে অগ্নিকান্ডে ৩দোকান পুড়ে ভষ্মিভূত

হাটহাজারীতে ভয়াবহ অগ্নিকান্ডে ৩টি টিনসেট দোকান পুড়ে ছাই হয়ে গেছে। রবিবার (২২নভেম্বর) সকাল ৮টার দিকে ঈছাপুর বাজারের মুফতি ফয়জুল্লাহ সড়কে হোসাইন মিস্ত্রীর চায়ের দোকান থেকে অগ্নিকান্ডের সুত্রপাত ঘটে। মুহুর্তেই পাশে থাকা এহসান স্টোর (গ্যাসের দোকান )সহ ডিপার্টমেন্টাল স্টোর সম্পূর্ণ আগুনের লেলিহান শিখায় পুড়ে শেষ। ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৩লক্ষ টাকা বলে ধারণা করা হচ্ছে।

০৪:২০ পিএম, ২২ নভেম্বর ২০২০ রোববার

ফটিকছড়িতে যুবদলের মিছিলে ছাত্রলীগের হামলার অভিযোগ, আহত-৩

চট্টগ্রামের ফটিকছড়িতে যুবদলের বিক্ষোভ মিছিলে ছাত্রলীগের হামলার অভিযোগ উঠেছে। এতে উপজেলা যুবদল নেতা হান্নান চৌধুরী, আহমেদ রশীদ চৌধুরী, ইব্রাহিমসহ বেশ কয়েকজন যুবদল নেতাকর্মী আহত হওয়ার খবর পাওয়া গেছে। আহতরা স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্স থেকে চিকিৎসা নিয়েছেন।

০৪:১৩ পিএম, ২২ নভেম্বর ২০২০ রোববার

হাটহাজারীতে পুকুর থেকে অর্ধগলিত অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

হাটহাজারীতে পরিত্যক্ত পুকুর থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার করেছে মডেল থানা পুলিশ। রবিবার(২২নভেম্ভর)সকাল ৯টায় পৌরসভার কাচা বাজার ফকির মসজিদের উত্তর পাশে প্রবাসী বদরুল আলমের বাড়ী ও আলাউদ্দিন বেকারীর সামনে থেকে অজ্ঞাত যুবকের লাশটি উদ্ধার করা হয়।

০১:১৯ পিএম, ২২ নভেম্বর ২০২০ রোববার

উন্নয়নের ছোঁয়াতে বদলে গেছে ত্রিপুরা পল্লী

উন্নয়নের ছোঁয়াতে বদলে গেছে ত্রিপুরা পল্লীর সোনাই পাড়া।পিছিয়ে নেই মোনাই ত্রিপুরা পল্লীও। প্রধান মন্ত্রী ঘোষিত দূর্যোগ সহনীয় বাসস্থান উপহার ত্রিপুরা জনগোষ্ঠিকে চট্টগ্রামের হাটহাজারী উপজেলার ১নং ফরহাদাবাদ ইউনিয়নের উদালিয়া গ্রামে বসবাস করে ক্ষুদ্র নৃ-গোষ্ঠি ত্রিপুরা অধিবাসী।

০৫:১৮ পিএম, ২১ নভেম্বর ২০২০ শনিবার

তক্ষক কিনতে এসে অপহৃত এনজিও কর্মকর্তার লাশ মিলল ৫০ ফুট গভীর গর্তে

চট্টগ্রামে ফটিকছড়িতে অপহরণের এক বছর পর পাহাড়ি অঞ্চলের ৫০ ফুট গভীর গর্তে লাশের সন্ধান মিলেছে এনজিও কর্মকর্তা হেলাল উদ্দিনের (৪৩)। বাংলাদেশ-ভারত সীমান্তবর্তী ফটিকছড়ি উপজেলার বাগানবাজার ইউনিয়নের রামগড় এলাকার গহীন জঙ্গল থেকে বৃহস্পতিবার (১৯ নভেম্বর) তার লাশ উদ্ধার করে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)-এর একটি চৌকস টিম।

১০:৩৫ এএম, ২০ নভেম্বর ২০২০ শুক্রবার

হেফাজতের প্রতিবাদ সমাবেশে হুঁশিয়ারী; পরিণতি শুভ হবেনা

হেফাজতে ইসলাম বাংলাদেশ এর আমীর আল্লামা জুনাইদ বাবুনগরীর ঢাকাতে রাহমাতুল্লিল আলামীন কনফারেন্স, মাদারীপুর ওলামা সম্মেলন ও কুমিল্লার দয়াপুর মাদরাসার সম্মেলনসহ পূর্ব নির্ধারিত তিনটি অনুষ্ঠান প্রশাসনের বাঁধায় পন্ড হওয়ার প্রতিবাদে হেফাজতে ইসলাম হাটহাজারী উপজেলা শাখার উদ্যোগে আয়োজিত বিক্ষোভ মিছিলপূর্ব প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

০৭:৩৬ পিএম, ১৯ নভেম্বর ২০২০ বৃহস্পতিবার

হাটহাজারীতে নতুন ওসির যোগদান

জনবহুল ও গুরুত্বপূর্ণ উপজেলার হাটহাজারী মডেল থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে সদ্য যোগদান করেছেন মো.রফিকুল ইসলাম। তিনি গতকাল মঙ্গলবার বিকেলে দায়িত্ব গ্রহণ করেন। এ সময় থানার পরিদর্শক (তদন্ত) রাজিব শর্মা ও অপারেশন তৌহিদুল করিম সহ অন্যান্য পুলিশ কর্মকর্তারা নবাগত ওসি মো. রফিকুল ইসলামকে ফুলেল শুভেচ্ছায় বরণ করে নেন।

০৪:১৭ পিএম, ১৮ নভেম্বর ২০২০ বুধবার

অশ্রু সিক্ত নয়নে ওসি মাসুদ কাঁদলেন এবং কাঁদালেন

বদলি-জনিত কারণে হাটহাজারী  মডেল থানার অফিসার ইনচার্জ মো. মাসুদ আলম বিদায় নিলেন অশ্রুসিক্ত নয়নে, বিদায়কালে বক্তব্যের সময় থানার অফিসার  ও সাংবাদিকদের সামনে তিনি কাঁদলেন ও কাঁদালেন।মাত্র ১বছর সময়ের মধ্যে গুরুত্বপূর্ণ এ উপজেলার সাধারন জনগনের হৃদয়ে স্থান করে নিয়েছেন।

০৬:০৩ পিএম, ১৭ নভেম্বর ২০২০ মঙ্গলবার

আলী মুর্তজাকে গ্রেফতারে মহানগর স্বেচ্ছাসেবক দলের প্রতিবাদ

চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম সম্পাদক আলী মুর্তজা খানকে গ্রেফতারে চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক দলের প্রতিবাদ। জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল চট্টগ্রাম মহানগর শাখার সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক, বারবার কারা নির্যাতিত সাবেক ছাত্রনেতা আলী মুর্তজা খাঁন হাইকোর্ট থেকে জামিনকৃত মামলায় আজ চট্টগ্রাম নিম্ন আদালতে আত্মসমর্পণ করলে আদালত জামিন না মঞ্জুর করে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

১২:৩৯ এএম, ১৬ নভেম্বর ২০২০ সোমবার

হেফাজতের আমীর জুনায়েদ ও মহাসচিব নুর হোসাইন নির্বাচিত

প্রতীক্ষিত এবং বহু জল্পনা-কল্পনা শেষে বহুল আলোচিত সর্ববৃহৎ অরাজনৈতিক সংগঠন হেফাজতে ইসলাম বাংলাদেশের কাউন্সিল কেন্দ্রীয় প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

০৫:৪০ পিএম, ১৫ নভেম্বর ২০২০ রোববার

বাঁশখালিতে ৪০ জন জলদস্যুর আত্মসমর্পন

চট্টগ্রাম এবং কক্সবাজার উপকূলীয় অঞ্চলের ৩৪ জন জলদস্যু আত্মসমর্পন করেছেন।

০৮:২৪ পিএম, ১২ নভেম্বর ২০২০ বৃহস্পতিবার

চট্টগ্রামে গ্যাসের আগুনে একই পরিবারের ৯ জন দগ্ধ

চট্টগ্রামে গ্যাসলাইনের লিকেজ থেকে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এই অগ্নিকাণ্ডের ঘটনায় ঘুমন্ত অবস্থায় একই পরিবারের ৯ জন দগ্ধ হয়েছেন। রোববার মধ্যরাতে নগরের আকবর শাহ থানার উত্তর কাট্টলী এলাকার চার তলা ভবনে গ্যাসলাইনের লিকেজ থেকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

১১:০৪ এএম, ৯ নভেম্বর ২০২০ সোমবার

হাটহাজারীতে ছাত্রলীগের কোন পকেট কমিটি চলবেনা: ইউনুস গনি

হাটহাজারীতে ছাত্রলীগের কোন পকেট কমিটি মেনে নেয়া হবেনা, তৃনমূলের সকল নেতাকর্মীদের নিয়ে কাউন্সিলের মাধ্যমে উপজেলা ছাত্রলীগের কমিটি গঠন করতে হবে। অন্যথায় ছাত্রলীগের ত্যাগী নেতাকর্মীদের নিয়ে ফরহাদাবাদ থেকে বুড়িশ্চর সহ পুরো হাটহাজারী উপজেলাকে অচল করে দেয়া হবে বলে হুশিয়ারী উচ্চারন করেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্মসাধারণ সম্পাদক আলহাজ্ব ইউনুস গণি চৌধুরী।

 

০১:২৪ এএম, ৮ নভেম্বর ২০২০ রোববার

জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের কর্মী সভায় এবি এম পারভেজ রেজা

''জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক টিম প্রধান এবি এম পারভেজ রেজা বলেছেন, 'আইনের শাসন প্রতিষ্ঠায় বিএনপি শেষ পর্যন্ত লড়াই করে যাবে, 'দেশের স্বাধীনতা-সার্বভৌমত্ব রক্ষা, 'আইনের শাসন নিশ্চিত করে মানুষের অধিকার প্রতিষ্ঠা এবং একটি সুখী সমৃদ্ধ স্বনির্ভর বাংলাদেশ গড়ার লক্ষ্য নিয়ে স্বাধীনতার মহান ঘোষক শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান বিএনপি প্রতিষ্ঠা করেছিলেন।''

১১:২৫ পিএম, ৪ নভেম্বর ২০২০ বুধবার