Berger Paint

ঢাকা, শনিবার   ২৩ জানুয়ারি ২০২১,   মাঘ ১০ ১৪২৭

ব্রেকিং:
কারাগারে স্ত্রীর সঙ্গে আসামির একান্তে সময় কাটানোর ঘটনায় ডেপুটি জেল সুপারসহ ৩ জনকে প্রত্যাহার
সর্বশেষ:
জাতিসংঘে পাকিস্তানকে কড়া বার্তা ভারতের ঘন কুয়াশার কারণে পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে ফেরি চলাচল বন্ধ বিশ্বে করোনায় মৃত্যু ২১ লাখ ছাড়াল ব্রাহ্মণবাড়িয়ায় চেয়ারম্যানের ভাইকে কুপিয়ে হত্যা

গৃহবধু বিবস্ত্র নির্যাতনের ভিডিও ভাইরাল, গ্রেফতার ৫

হাতিয়ায় গৃহবধূ বিবস্ত্র নির্যাতনের ভিডিও ভাইরাল হওয়ার ঘটনায় ২৪ ঘন্টার বিতরে গ্রেফতার করা হয়েছে ৫ আসামীকে। নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ার চানন্দী ইউনিয়নের জনতা ঘাট সংলগ্ন  আদর্শ গ্রামে অনৈতিক কাজের মিথ্যা  অপবাদ দিয়ে এক পল্লী ডাক্তারকে বিবস্ত্র করে নির্যাতন ও নির্যাতনের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার ঘটনায় ১১ জনকে আসামি করে মামলা দায়ের হয়েছে আদালতে।

০৬:০৩ পিএম, ১৮ জানুয়ারি ২০২১ সোমবার

নোয়াখালীতে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন, ভিডিও ভাইরাল

নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ায় স্বামীর অনুপস্থিতির সুযোগে স্থানীয় সন্ত্রাসীরা ঘরে ঢুকে এক গৃহবধূকে (৩২) ধর্ষণের চেষ্টা করে। এতে ব্যর্থ হয়ে ছেলে মেয়েদের সামনে ওই গৃহবধূন ওপর বিবস্ত্র করে মধ্যযগেীয় কায়দায় নির্যাতন চালানো হয়। গত ১ জানুয়ারি রাতে ২ নং চানন্দী ইউনিয়নের আদর্শ গ্রামে এই ঘটনা ঘটে।

০৩:২৪ পিএম, ১৭ জানুয়ারি ২০২১ রোববার

বসুরহাট ভোটারদের স্বতঃস্ফূর্ত উপস্থিতিতে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ চলছে

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার আলোচিত বসুরহাট পৌরসভা নির্বাচনে ভোটগ্রহণ চলছে। আজ শনিবার (১৬ জানুয়ারি) সকাল ৮টায় শুরু হয় ভোটগ্রহণ। পৌরসভার ৯ কেন্দ্রে একযোগে বিরতিহীনভাবে ভোটগ্রহণ চলবে টানা বিকেল ৪টা পর্যন্ত।

১২:১২ পিএম, ১৬ জানুয়ারি ২০২১ শনিবার

সেনবাগে সেতু নির্মাণের ৩ বছরের মাথায় বিপদজনক গর্ত

নির্মাণের তিন বছর পার না হতেই সেতুতে ফাটল।নোয়াখালীর সেনবাগ উপজেলার ৩নং ডমুরুয়া ইউনিয়নের মাইশাই ব্রিজের মাঝখানের এক পাশ ও পাশের রেলিং ভেঙে রড বেরিয়ে গেছে।

০১:০০ পিএম, ১৫ জানুয়ারি ২০২১ শুক্রবার

বেগমগঞ্জে নারীকে বিবস্ত্র করে নির্যাতন, জামিনে ইউ,পি সদস্য সোহাগ

নোয়াখালীর বেগমগঞ্জের একলাশপুরে  গৃহবধূকে গণধর্ষণচেষ্টা ও বিবস্ত্র করে নির্যাতনের ঘটনায় করা মামলার এক আসামিকে জামিন দিয়েছেন হাইকোর্ট। আজ রোববার বিচারপতি এম ইনায়েতুর রহিম ও বিচারপতি মোস্তফিজুর রহমানের হাইকোর্ট বেঞ্চ এ আদেশ দেন।

০৫:২৮ পিএম, ৩ জানুয়ারি ২০২১ রোববার

নোয়াখালীতে অবৈধ ২ ইটভাটায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে অর্থদণ্ড

নোয়াখালীর বেগমগঞ্জ ও সেনবাগ উপজেলায় দুই ইটভাটাকে ২ লাখ ৪০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ টিম। শনিবার (১ জানুয়ারি) বিকালে বেগমগঞ্জ উপজেলার ছমির মুন্সীর হাট এলাকা ও সেনবাগ উপজেলার ফতেহপুর এলাকায় পৃথক স্থানে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট এম সাইফুল্যাহ ও আসাদুজ্জামান রনির যৌথ নেতৃত্বে পৃথক অভিযান পরিচালনা করা হয়।

০১:০৪ পিএম, ৩ জানুয়ারি ২০২১ রোববার

বসুরহাট পৌর মেয়র প্রার্থী আবদুল কাদের মির্জার নির্বাচনী ইশতিহার ঘোষণা

আসন্ন বসুরহাট পৌরসভা নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী আব্দুল কাদের মির্জার জনবান্ধব নির্বাচনী ইশতিহার ঘোষণা ও সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।  বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) সকাল ১০ঘটিকায় বসুরহাট পৌরসভার বটতলায় এই নির্বাচনী ইশতিহার ঘোষণা ও সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়।  

০৩:১৮ পিএম, ৩১ ডিসেম্বর ২০২০ বৃহস্পতিবার

সুবর্ণচরে তরুণীকে অপহরণ চেষ্টা, আটক ৫

নোয়াখালীর সুবর্ণচর থেকে ১৪ বছরের এক তরুণীকে অপহরনের চেষ্টার অভিযোগে পাঁচ যুবক আটক করেছে চরজব্বর থানা পুলিশ। গতকাল আটককৃতদের আদালতে সোপর্দ করা হয়। আটককৃতরা হল, সাগর দাস(২৩), নুর মোহাম্মদ হাসান রায়হান (২৪), আজিজুল হক (২২), জিতু বড়ুয়া এবং মীর মোশাররফ হোসেন সৌরভ (২১)।

১২:০১ পিএম, ২৭ ডিসেম্বর ২০২০ রোববার

চাটখিলে অটোরিকশা ও হ্যান্ডট্রাক্টরে মুখোমুখি সংঘর্ষ নারীসহ নিহত ২

নোয়াখালীর চাটখিল উপজেলার রামগঞ্জ-ঢাকা আঞ্চলিক সড়কে ব্যাটারি চালিত অটোরিকশা ও ইটবাহী হ্যান্ডটাক্ট্ররের মধ্যে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে সুলতানা আক্তার (১৯) নামের অন্তঃসত্ত্বা এক গৃহবধূ ও ইদ্রিস মিয়া (৪৫) নামের এক অটোরিকশা চালক নিহত হয়েছেন। ঘটনায় সালেহা আক্তার (৬০) নামের আরও এক নারী আহত হয়েছেন।

০২:৩৪ পিএম, ২৩ ডিসেম্বর ২০২০ বুধবার

নোয়াখালীতে মেট্রো হাসপাতালে ভুল চিকিৎসায় নবজাতক শিশুর মৃত্যু

নোয়াখালীর মাইজদী শহরের হসপিটাল রোডের মেট্রো হাসপাতালে ভুল চিকিৎসায় নবজাতক এক শিশুর মৃত্যুর অভিযোগ উঠেছে। নিহত নবজাতকের বাবা নোয়াখালীর কবিরহাট উপজেলার চাপরাশিরহাট ইউনিয়নের বাসিন্দা দয়াল গাজী অভিযোগ করে বলেন, সোমবার সকাল ৮ টায় তার স্ত্রীকে সে মেট্রো হসপিটালে ভর্তি করায়। এরপর বিকেল চারটায় নরমাল ডেলিভারিতে তার মেয়ে সন্তান জন্ম গ্রহন করে। জন্ম নেয়ার পর থেকেই তার সন্তান একদমই সুস্থ ছিল।

০৩:০২ পিএম, ২২ ডিসেম্বর ২০২০ মঙ্গলবার

সুবর্ণচরে

কেবল টেলিভিশন লাইসেন্স নবায়ন না করায় ৭০ হাজার টাকা অর্থদণ্ড

নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় আলমগীর-কামাল স্যাটেলাইট ও সান স্কাই ক্যাবলস নেটওয়ার্ক লাইসেন্স নবায়ন না করে ব্যবসা পরিচালনা করায় জেলা প্রশাসনের ভ্রাম্যমান আদালত কেবল টেলিভিশন নেটওয়ার্ক পরিচালনা আইন ২০০৬-এ একটি মামলায় ৫০ হাজার টাকা এবং ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ -এ একটি মামলায় ২০ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করা হয়।

০২:৪১ পিএম, ১৯ ডিসেম্বর ২০২০ শনিবার

ছিন্নমূল অসোহায়দের পাশে মানবিক পুলিশ সুপারের শীতবস্ত্র বিতরণ

নোয়াখালীতে ২৪তম বিসিএস পুলিশের পক্ষে  অসোহায়  ছিন্নমূল শীতার্ত নারী, পুরুষ ও শিশুর মাঝে গভীর রাতে কম্বল বিতরণ করেন মানবিক জেলা পুলিশ সুপার আলমগীর হোসেন। পুলিশ সুপার আলমগীর হোসেন নোয়াখালী রেল স্টেশন, মাইজদী কোর্ট ও চৌমুহনী রেল স্টেশনে বুধবার গভীর রাতে এ কম্বল বিতরন করেন।

১২:৩৮ পিএম, ১৭ ডিসেম্বর ২০২০ বৃহস্পতিবার

মেঘনায় বরযাত্রীবাহী ট্রলার ডুবি, এখনো নিখোঁজ ৮

নোয়াখালীর হাতিয়ার মেঘনা নদীতে নলেরচর থেকে ভোলার মনপুরা যাওয়ার পথে মঙ্গলবার বিকেল ৩ টায় ডালচর এলাকায়  বরযাত্রীবাহী ট্রলার ডুবির ঘটনায় এখনো ৮জন নিখোঁজ রয়েছে। বুধবার (১৬ ডিসেম্বর) সকাল ১১টায় নৌপুলিশের বরাত দিয়ে এ তথ্য নিশ্চিত করেন হাতিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.ইমরান হোসেন ।

১২:৪৩ পিএম, ১৬ ডিসেম্বর ২০২০ বুধবার

বেগমগঞ্জে নারীকে বিবস্ত্র করে নির্যাতন ও ধর্ষণের ঘটনায় চার্জশিট পিবিআই’র

নোয়াখালীর বেগমগঞ্জে নারীকে বিবস্ত্র করে নির্যাতনের ঘটনায় দায়ের করা মামলার চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত নং -১ এর বিচারক উৎপল চৌধুরীর আদালতে চার্জশিট জমা দিয়েছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। তদন্তকারী কর্মকর্তা নির্যাতন মামলায় ১৪ জন আসামির সংশি¬ষ্টতার কথা উলে¬খ করেছেন। অপরদিকে ধর্ষণ মামলায় সংশি¬ষ্টতা পেয়েছেন ২ জনের।

০২:৪২ পিএম, ১৫ ডিসেম্বর ২০২০ মঙ্গলবার

সুবর্ণচরে পাওনা টাকা চাওয়ায় পিটিয়ে হত্যা, আটক ১

নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক কিশোরকে পিটিয়ে হত্যা করেছে স্থানীয় কয়েকজন যুবক। এ ঘটনায় পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে মো.হুমায়ন (২১) নামে অভিযুক্ত এক যুবককে আটক করে। সে উপজেলার চর আলাউদ্দিন গ্রামের মো.মানিকের ছেলে।

০৩:৩৮ পিএম, ১৩ ডিসেম্বর ২০২০ রোববার

নোয়াখালীতে আওয়ামী লীগ নেতাকে গুলি

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার শরীফপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি বাহার উদ্দিন (৫৫) গুলিবিদ্ধ হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন। বাহার উদ্দিন দাবি করে বলেন, স্থানীয় সন্ত্রাসী হৃদয় ও ফয়সাল তাদের সহযোগীদের নিয়ে তাকে হত্যার উদ্দেশ্যে গুলি করে।

১০:২২ এএম, ১৩ ডিসেম্বর ২০২০ রোববার

হাতিয়াতে বাড়িতে গাঁজার চাষ, আটক ১

বাড়ীতে গাঁজার চাষ করে দীর্ঘদিন ব্যবসা করার অভিযোগে নাহিদ উদ্দিন জুনায়েদ (৪০) নামে একজনকে আটক করেছে পুলিশ। নোয়াখালী দ্বীপ উপজেলা হাতিয়ার জাহাজমারা ইউনিয়নের ১নং ওয়ার্ড থেকে তাকে আটক করা হয়। এসময় তার বাড়ী থেকে ৫শত গ্রাম গাঁজা ও ৪০টি গাঁজার গাছ জব্ধ করা হয়।

১২:১১ পিএম, ১২ ডিসেম্বর ২০২০ শনিবার

উপ-নির্বাচনে

বেগমগঞ্জে উপজেলা চেয়াম্যান পদে সব প্রার্থীকে হারিয়ে জয়ী আ,লীগ

অভিযোগ পাল্টা অভিযোগের মধ্যদিয়ে শেষ হলো নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলা পরিষদের উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগ প্রার্থী শাহনাজ বেগম ১ লাখ ৫৮ হাজার ৬৪২ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

১১:৪৭ এএম, ১১ ডিসেম্বর ২০২০ শুক্রবার

সুবর্ণচরে মোটরসাইকেল-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত ১

নোয়াখালীর সুবর্ণচর উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নে মোটরসাইকেল ও ব্যাটারি চালিত অটোরিকশার মধ্যে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ঘটনাস্থলে মোটরসাইকেল চালক পারভেজ হোসেন (২৬) নিহত হয়েছেন।

০৪:২৮ পিএম, ৮ ডিসেম্বর ২০২০ মঙ্গলবার

আজ ৭ ডিসেম্বর নোয়াখালী মুক্ত দিবস

আজ ৭ ডিসেম্বর নোয়াখালী মুক্ত দিবস। ১৯৭১ সালের এই দিনে মুক্তিসেনারা জেলা শহর মাইজদী পিটিআই’তে রাজাকারদের প্রধান ঘাঁটির পতন ঘটিয়ে মুক্ত করে নোয়াখালী। এতে বৃহত্তর নোয়াখালীর মাটিতে প্রথম উড়িয়েছিল স্বাধীন বাংলাদেশের পতাকা।

১২:৩৪ পিএম, ৭ ডিসেম্বর ২০২০ সোমবার

বঙ্গবন্ধুর ভাষ্কর্য নির্মাণের বিরোধিতার প্রতিবাদে নোয়াখালীতে মানববন্ধন

মুজিব জন্মশতবর্ষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ভাষ্কর্য নির্মাণের বিরোধিতার প্রতিবাদে নোয়াখালীতে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। শনিবার সম্মিলিত সাংস্কৃতিক জোট নোয়াখালী শাখার উদ্যোগে জেলার কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে বিভিন্ন সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ, কবি, শিল্পী ও সংস্কৃতি কর্মীদের অংশগ্রহণে ঘন্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

১২:১৫ পিএম, ৬ ডিসেম্বর ২০২০ রোববার

সুবর্ণচরে ফলিত পুষ্টি বিষয়ক ২ দিন ব্যাপি প্রশিক্ষণ কর্মসূচি সম্পূর্ণ

নোয়াখালীর সুবর্ণচর উপজেলায়  কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের ব্যবস্থাপনায় ও বাংলাদেশ ফলিত পুষ্টি গবেষণা ও প্রশিক্ষণ ইনস্টিটিউট (বারটান) এর বাস্তবায়নে ২রা  ডিসেম্বর চট্রগ্রাম বিভাগীয় আঞ্চলিক কার্যালয় সুবর্ণচর অফিসের হল রুমে খাদ্য ভিক্তিক পুষ্টি বিষয়ে ২ দিন ব্যাপি প্রশিক্ষণ কর্মশালা সেমিনার গতকাল বিকালে সমাপ্ত হয়েছে।

০৩:৪২ পিএম, ৪ ডিসেম্বর ২০২০ শুক্রবার

প্রথম ধাপে ভাসানচরে নিরাপদে পৌঁছেছে ১৬৪২ জন রোহিঙ্গা

প্রথম ধাপে নারী-পুরুষ,শিশুসহ  নোয়াখালীর হাতিয়ার ভাসান চরে পৌঁছেছে ১৬৪২ জন রোহিঙ্গা। শুক্রবার (৪ ডিসেম্বর) দুপুর ২টার দিকে তারা ৭টি জাহাজে করে নারী-পুরুষ,শিশুসহ ভাসান চরে এসে পৌঁছায়। এর আগে, কক্সবাজারের উখিয়া থেকে যাত্রা করে ১ হাজার ৬৪২ জন রোহিঙ্গাকে নিয়ে চট্টগ্রাম থেকে নোয়াখালীর ভাসানচরের উদ্দেশ্যে রওনা হয় ৭টি জাহাজ ।

০৩:৩৬ পিএম, ৪ ডিসেম্বর ২০২০ শুক্রবার

সুবর্ণচরে প্রেমিকার বাবার ধর্ষণ মামলায় প্রেমিক সোহেল গ্রেফতার

নোয়াখালীর সুবর্ণচরে বিয়ের প্রলোভনে এক কিশোরীকে (১৫) ধর্ষণের অভিযোগে এক যুবককে আটক করেছে চরজব্বর থানা পুলিশ। বুধবার (২ ডিসেম্বর) দুপুর ৩টায় আটক আসামিকে গ্রেফতার দেখিয়ে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এর আগে, একই দিন সকাল ১১টার দিকে উপজেলার মোহাম্মদপুর ইউনিয়ন থেকে তাকে আটক করে পুলিশ।

১১:৫২ এএম, ৩ ডিসেম্বর ২০২০ বৃহস্পতিবার