Berger Paint

ঢাকা, বৃহস্পতিবার   ২২ অক্টোবর ২০২০,   কার্তিক ৭ ১৪২৭

ব্রেকিং:
করোনায় আক্রান্ত `সারেগামাপা`র ৪ বিচারক শারদীয় দুর্গাপূজা শুরু, আজ ষষ্ঠী নতুন বছরের শুরুতেই কমপক্ষে দুটি করোনার টিকা মিলবে: বিশ্ব স্বাস্থ্য সংস্থা স্পেনে শনাক্ত করোনা রোগীর সংখ্যা ১০ লাখ ছাড়ালো অস্কফোর্ডের ভ্যাকসিন ট্রায়াল: ব্রাজিলে স্বেচ্ছাসেবীর মৃত্যু
সর্বশেষ:
লাইফ সাপোর্টে ব্যারিস্টার রফিক-উল হক এইচএসসির ফরম পূরণের আংশিক টাকা ফেরত পাবেন শিক্ষার্থীরা সাবরিনার মামলায় দুই ওসিকে শোকজ যুক্তরাষ্ট্রে নাইটক্লাবে বন্দুক হামলায় নিহত ৩ আইপিএলের সাফল্যে অবাক হয়নি সৌরভ

বিবস্ত্র নির্যাতনের মূল হোতা দেলোয়ারের ৭ দিনের রিমান্ড

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার একলাশপুরে নারীকে বিবস্ত্র করে নির্যাতনের ঘটনার মূল হোতা দেলোয়ার হোসেনকে তিনটি পৃথক মামলায় ৭ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

০২:৪৮ পিএম, ১৮ অক্টোবর ২০২০ রোববার

সুবর্ণচরে বিদ্যুৎপৃষ্টে গৃহবধূর মৃত্যু, আহত ২

নোয়াখালীর সুবর্ণচরে বিদ্যুৎপৃষ্টে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। এ ঘটনা আরো অন্তত আহত হয়েছে দু’জন। নিহত ছকিনা আক্তার (২২) ২নং চরবাটা ইউনিয়নের ৩নং ওয়ার্ডের আক্তার হোসেন’র স্ত্রী এবং এক সন্তানের জননী ছিল।

০৩:৪৪ পিএম, ১৫ অক্টোবর ২০২০ বৃহস্পতিবার

গৃহবধূকে বিবস্ত্র নির্যাতনের প্রতিবাদে জাতীয়পার্টির মানববন্ধন

নোয়াখালীর বেগমগঞ্জে গৃহবধূকে বিবস্ত্র করে শারীরিক নির্যাতন ও ভিডিও চিত্র ধারণ করে ফেসবুকে ছেড়ে দেওয়ার প্রতিবাদে এবং সকল আসামিদের বিচারের দাবিতে মানববন্ধন করেছে জেলা জাতীয় পার্টির নেতাকর্মীরা। 

০৩:৫৮ পিএম, ৭ অক্টোবর ২০২০ বুধবার

গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন: গ্রেপ্তার আরও ২

মঙ্গলবার রাতে একলাশপুর ইউনিয়নের বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে আরও দুই আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। নোয়াখালীর বেগমগঞ্জে এক গৃহবধূকে বিবস্ত্র করে পরিবারের সামনে নির্যাতনের ঘটনায় দায়ের করা দুটি মামলায় রাসেল ও সোহাগকে গ্রেপ্তার করা হয়।

১২:১৪ পিএম, ৭ অক্টোবর ২০২০ বুধবার

গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতনের ঘটনায় প্রধান আসামিসহ আটক- ৪

নোয়াখালীর বেগমগঞ্জে গৃহবধূকে নিজ ঘরে ধর্ষণ চেষ্টায় বিবস্ত্র করে নির্যাতনের ঘটনায় প্রধান আসামি সহ ৪জনকে পৃথক পৃথক স্থানে অভিযান চালিয়ে বেগমগঞ্জ থানা পুলিশ ও র‌্যাব-১১ গ্রেফতার করে।

১২:২০ পিএম, ৫ অক্টোবর ২০২০ সোমবার

নোয়াখালীতে নারীকে বিবস্ত্র করে নির্যাতন, গ্রেফতার ১

নোয়াখালীর বেগমগঞ্জে এক গৃহবধুকে (৩৫) ধর্ষণচেষ্টায় সম্পূর্ণ বিবস্ত্র করে বেধড়ক মারধর করেছে স্থানীয় কয়েকজন সন্ত্রাসী। গৃহবধুর স্বামীকে বেঁধে রেখে তার সামনে বিবস্ত্র অবস্থায় ওই নির্যাতিতার ভিডিও ধারণ করে ঐ সন্ত্রাসীরা।

১০:৩৮ এএম, ৫ অক্টোবর ২০২০ সোমবার

সিনেমার কাহিনীর মত বিশ বছর পর পরিবারে ফিরল আসমা

হারিয়ে যাওয়া ও ফিরে পাওয়ার সিনেমার কাহিনী নিয়ে  অনেক হাসি-ঠাট্টা হয়। শুনুন সত্যিকারের এক হারিয়ে যাওয়া ও ফিরে পাওয়ার গল্প। রোববার (৪ অক্টোবর) দুপুরে নোয়াখালী পৌরসভার বীর মুক্তিযোদ্ধা রবিউল হোসেন কচি মিলনায়তনে পুনএকীকরণ অনুষ্ঠানের মাধ্যমে আসমাকে তার মা রোকাইয়া বেগমের বুকে ফিরিয়ে দেন নোয়াখালী পৌরসভার মেয়র সহিদ উল্যাহ খাঁন সোহেল।

০৫:৪২ পিএম, ৪ অক্টোবর ২০২০ রোববার

নোয়াখালী রেঞ্জ কর্মকর্তা ও প্রহরীর বিরুদ্ধে ঘুষ বাণিজ্যের অভিযোগ

নোয়াখালী সদর উপজেলার মান্নান নগরে উপকূলীয় বন বিভাগ নোয়াখালী রেঞ্জ কর্মকর্তা সাখাওয়াত উল্যাহ ও বন প্রহরী নাজমূল ইসলামের বিরুদ্ধে সামাজিক বনায়নের উপকারভোগী সদস্যদের কাছ থেকে ঘুষ বাণিজ্যসহ একাধিক অভিযোগ উঠেছে।

১২:৩৬ পিএম, ৩ অক্টোবর ২০২০ শনিবার

নোবিপ্রবিতে ক্লাস-পরীক্ষা বর্জনে শিক্ষকদের বিবৃতি

শিক্ষা মন্ত্রণালয়ের নিষেধাজ্ঞা প্রত্যাহারের দাবিতে অনির্দিষ্টকালের জন্য ক্লাস পরীক্ষা বর্জনের বিবৃতি দিয়েছে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ( নোবিপ্রবি) শিক্ষকরা।

০৩:২৯ পিএম, ২ অক্টোবর ২০২০ শুক্রবার

নোয়াখালীর কিশোরীকে প্রেমের ফাঁদে ফেলে ঢাকা নিয়ে খুন, আটক প্রেমিক

নোয়াখালী থেকে এক কিশোরীকে প্রেমের ফাঁদে পেলে ঢাকায় নিয়ে খুন করা হয়েছে বলে অভিযোগ করেন নিহতের ভাই কামরুল ইসলাম। নিহত তাহমিনা আক্তার কলি (১৭), নোয়াখালী সদর উপজেলার নোয়ান্নই ইউনিয়নের আবুল কাশেমের মেয়ে।

০১:৪২ পিএম, ১৭ সেপ্টেম্বর ২০২০ বৃহস্পতিবার

নোয়াখালীতে গণধর্ষণ মামলার প্রধান আসামি আটক

নোয়াখালীর সেনবাগের বিজবাগ ইউনিয়নে দুই সন্তানের জননী (৩২) গণধর্ষণ মামলার প্রধান আসামিকে চট্টগ্রাম থেকে আটক করছে সেনবাগ থানা পুলিশ। আটকৃত, দিদার হোসেন (২৪) বিজবাগ ইউনিয়নের জাকির হোসেন’র ছেলে।

০১:৪৮ পিএম, ১৫ সেপ্টেম্বর ২০২০ মঙ্গলবার

নোয়াখালীতে নতুন করে করোনায় আক্রান্ত ১৮ জন

নোয়াখালী জেলায় নতুন করে ১৮ জন করোনা রোগী সনাক্ত হয়েছে। আজকের আক্রান্তের হার ৯.৫২% নোয়াখালী সদর-০৫ জন, সূবর্ণচর-০১ জন,  বেগমগঞ্জ-০১ জন, সোনাইমুড়ি-০১ জন,  কোম্পানীগঞ্জ-০৫ জন, কবিরহাট-০৫ জন।

০৫:০৩ পিএম, ১২ সেপ্টেম্বর ২০২০ শনিবার

নোয়াখালীতে অসচ্ছল রিকশাচালকের পাশে দাঁডালেন পুলিশ সুপার

নোয়াাখালীতে সড়ক দুর্ঘটনায় আহত অসচ্ছল রিকশাচালকে নগদ ২০ হাজার টাকা অনুদান দিয়েছে জেলা পুলিশ প্রশাসন । শুক্রবার (১১ সেপ্টেম্বর) দুপুর ১২টার দিকে জেলা সদর হাসপাতালে অর্থোপেডিক্স ভবনে চিকিৎসাধীন রিকশাচালক আবুল খায়ের মিয়ার হাতে অনুদানের টাকা তুলে দেন মানবিক  পুলিশ সুপার আলমগীর হোসেন।

০২:৪০ পিএম, ১১ সেপ্টেম্বর ২০২০ শুক্রবার

নোয়াখালীতে ‘জিপিএফ’ হিসাব বিবরণী বিতরণ করলেন পুলিশ সুপার

আজ ১০ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) বেলা ১১.০০ ঘটিকায় পুলিশ লাইন্স হল রুমে নোয়াখালী জেলা পুলিশের কনস্টেবল হতে এএসআই পদমর্যাদার ৭৪ জন সদস্যদের মাঝে প্রথমবারের মত জিপিএফ হিসাব স্লীপ বিতরণ করে এক অনন্য নজির স্থাপন করলেন জেলা পুলিশ সুপার জনাব মোঃ আলমগীর হোসেন।

০৬:৩০ পিএম, ১০ সেপ্টেম্বর ২০২০ বৃহস্পতিবার

সুবর্ণচরে সন্ত্রাসী হামলা ও মিথ্যা মামলা দিয়ে ভিটে দখলের পায়তারা

নোয়াখালীর সুবর্ণচর উপজেলার পূর্ব চরবাটা ইউনিয়নের পূর্ব চরমজিদ গ্রামের অসহায় নারী সাফিয়া খাতুনের শেষ সম্বল ভিটেমাটি দখলের পায়তারা চালিয়ে যাচ্ছে স্থানীয় চিহ্নিত সন্রাসী বেলাল মেম্বার ওরফে ক্যাম্বা বেলাল ।

০৫:৪১ পিএম, ৭ সেপ্টেম্বর ২০২০ সোমবার

কোম্পানীগঞ্জের মুছাপুর ক্লোজারে নদীতে তিন পর্যটক নিখোঁজ

নোয়াখালীর কোম্পানীগঞ্জের মুছাপুর ক্লোজারে বেড়াতে এসে নদীতে মাছ ধরতে গিয়ে তিন পর্যটক নদীতে নিখোঁজ হয়েছে। জানা যায়, দাগনভূঞা থেকে ২৭ জনের একটি পর্যটক টিম আজ ক্লোজারে বেড়াতে আসে। এরমধ্যে ওরা সাতজন সকাল ১০টার দিকে মুছাপুর ক্লোজার সংলগ্ন ছোট ফেনী নদীর অংশে জাল দিয়ে নৌকায় মাছ ধরতে নামে।

০৩:১১ পিএম, ১৫ আগস্ট ২০২০ শনিবার

নোয়াখালীতে কোম্পানীগঞ্জ থানার ওসিসহ আরও ৮৫জন আক্রান্ত

নোয়াখালীর কোম্পানীগঞ্জ থানার ওসিসহ আরো ৮৫ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় আজ সোমবার পর্যন্ত মোট করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ৩ হাজার ৫৭৬ জনে দাঁড়িয়েছে।

০২:২৮ পিএম, ১০ আগস্ট ২০২০ সোমবার

হাতিয়াতে বোনকে গলা টিপে হত্যার অভিযোগ

পারিবারিক কলহের জের ধরে কুলছুমা (২০) নামে এক কিশোরিকে গলাটিপে হত্যার অভিযোগ উঠেছে তার ভাইয়ের বিরুদ্ধে। ঘটনাটি ঘটে নোয়াখালী দ্বীপ উপজেলা হাতিয়ার ২নং চানন্দী ইউনিয়নের রসুলপুর গ্রামে।

০১:৫৩ পিএম, ৮ আগস্ট ২০২০ শনিবার

নোয়াখালীতে পুনাকের উদ্যোগে হুইল চেয়ার বিতরণ ও পোনা অবমুক্তকরণ

নোয়াখালীতে জেলা পুলিশ লাইনে নারী কল্যাণ সমিতি (পুনাক)’র উদ্যোগে পুলিশ লাইন্সের পুকুরে মাছের পোনা অবমুক্তকরণ ও শারীরিক প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ ও চিকিৎসার জন্য আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

০৪:৪২ পিএম, ২৭ জুলাই ২০২০ সোমবার

বেগমগঞ্জে কিশোরীকে ধর্ষণ-জোর করে গর্ভপাত, গ্রেফতার ৪

নোয়াখালীর বেগমগঞ্জের বিয়ের প্রলোভনে এক দিনমজুরের কিশোরী  (১৭), ধর্ষণ করে অন্তঃস্বত্ত্বা হওয়ার পর গর্ভপাত করে শিশু হত্যার অভিযোগে থানায় মামলা করা হয়েছে।

০৪:০১ পিএম, ১০ জুলাই ২০২০ শুক্রবার

নোয়াখালীর স্বর্ণদ্বীপে শতাধিক বক শাবুক ছানা অবমুক্ত

নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় বাজারে বিক্রি করার সময় শতাধিক বক ছানাকে জব্দ করে আবার সুস্থ করে বনাঞ্চলে অবমুক্ত করে দেওয়া হয়েছে।

০৪:০২ পিএম, ৪ জুলাই ২০২০ শনিবার

নোয়াখালীতে আদালত খুলে দেওয়ার দাবিতে আইনজীবীদের মানববন্ধন

নোয়াখালীতে স্বাস্থ্যবিধি মেনে নিয়মিত আদালত খুলে দেওয়ার দাবি জানিয়ে মানববন্ধন-সমাবেশ করেছে জেলা জজ কোর্টের আইনজীবীরা। আজ মঙ্গলবার (৩০ জুন) সকাল দুপুর ১২টার দিকে নোয়াখালী প্রেসক্লাবের সামনে এ কর্মসূচি পালিত হয়।

০৪:৫১ পিএম, ৩০ জুন ২০২০ মঙ্গলবার

করোনা যুদ্ধে জয়ী পুলিশ সদস্যদের নোয়াখালী পুলিশ সুপারের সংবর্ধনা

আজ নোয়াখালীতে করোনা যুদ্ধে জয়ী পুলিশ সদস্যদের আনুষ্ঠানিকভাবে সংবর্ধনা দেওয়া হয়েছে। রোববার (২৮ জুন ২০২) দুপুরে জেলা পুলিশের আয়োজনে নোয়াখালী পুলিশ লাইনে করোনা জয়ী ৩১জন পুলিশ সদস্যকে এ সংবর্ধনা দেওয়া হয়।

০৫:৩১ পিএম, ২৮ জুন ২০২০ রোববার

নোয়াখালীর দুই উপজেলা লকডাউন ঘোষণা

নোয়াখালীতে করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে এলাকাভিত্তিক লকডাউনের সিদ্ধান্ত নিয়েছে জেলা প্রশাসন। বেগমগঞ্জ ও সদর উপজেলাকে মঙ্গলবার সকাল থেকে লকডাউন ঘোষণা করা হয়েছে। জেলার বেগমগঞ্জ ও সদর উপজেলায় শনাক্তের হার মাত্রাতিরিক্ত হওয়ায় রেড জোন ঘোষণা করে জেলা প্রশাসন।

০৪:১৫ পিএম, ৮ জুন ২০২০ সোমবার