Berger Paint

ঢাকা, বৃহস্পতিবার   ২২ অক্টোবর ২০২০,   কার্তিক ৭ ১৪২৭

ব্রেকিং:
করোনায় আক্রান্ত `সারেগামাপা`র ৪ বিচারক শারদীয় দুর্গাপূজা শুরু, আজ ষষ্ঠী নতুন বছরের শুরুতেই কমপক্ষে দুটি করোনার টিকা মিলবে: বিশ্ব স্বাস্থ্য সংস্থা স্পেনে শনাক্ত করোনা রোগীর সংখ্যা ১০ লাখ ছাড়ালো অস্কফোর্ডের ভ্যাকসিন ট্রায়াল: ব্রাজিলে স্বেচ্ছাসেবীর মৃত্যু
সর্বশেষ:
বলিউডের সহকর্মীর প্রেমে আপত্তি নেই : কিয়ারা লাইফ সাপোর্টে ব্যারিস্টার রফিক-উল হক এইচএসসির ফরম পূরণের আংশিক টাকা ফেরত পাবেন শিক্ষার্থীরা সাবরিনার মামলায় দুই ওসিকে শোকজ যুক্তরাষ্ট্রে নাইটক্লাবে বন্দুক হামলায় নিহত ৩ আইপিএলের সাফল্যে অবাক হয়নি সৌরভ

জোড়া খুনের আসামীরা প্রকাশ্যে- পুলিশ নিরব

জোড়া খুন মামলার আসামীরা প্রকাশ্যে এলাকায় ঘুরাফেরা করলেও পুলিশ তাদের ধরছে না। উল্টো আসামীরা মামলা তুলে নেয়ার জন্য হুমকি দিচ্ছেন সাবেক বিজিবি সদস্য ইয়াছিন মিয়া ও তার ভায়রাভাই এনামুল হক খন্দকার হত্যা মামলার বাদীকে। ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন করে এমনি অভিযোগ করেন জেলার নবীনগর উপজেলার সাতমোড়া গ্রামের নিহতের পরিবারের সদস্যরা।

০৬:০৩ পিএম, ২১ অক্টোবর ২০২০ বুধবার

স্বাস্থ্যবিধি মেনে পূজা উদযাপন করতে আইনমন্ত্রীর আহবান

আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক এম.পি বলেছেন, বাংলাদেশের মানুষ অসাম্প্রদায়িক। করোনা পরিস্থিতি মোকাবেলায় প্রধানমন্ত্রী অনেক পদক্ষেপ নিয়েছেন। তারমধ্যে সবচেয়ে বড় পদক্ষেপ আর্থিক প্রনোদনা এবং ৩১ দফা নির্দেশনা প্রদান। সঙ্গত কারণেই চলমান করোনা পরিস্থিতি মোকাবেলায় প্রধানমন্ত্রীর নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মেনে পূজা উদযাপন করতে তিনি আহবান জানিয়েছেন।

০৫:৫৩ পিএম, ২১ অক্টোবর ২০২০ বুধবার

ব্রাহ্মণবাড়িয়ায় বন্যা আশ্রয়কেন্দ্রের ভিত্তি প্রস্থর স্থাপন

ব্রাহ্মণবাড়িয়ায় বন্যা আশ্রয়কেন্দ্রের ভিত্তি প্রস্থর স্থাপন করা হয়েছে। বুধবার (২১ অক্টোবর) সকালে সদর উপজেলার মজলিশপুর ইউনিয়নের বাকাইল উচ্চ বিদ্যালয়ে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী এম.পি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই ভিত্তিপ্রস্থর স্থাপন করেন

০৪:৪৯ পিএম, ২১ অক্টোবর ২০২০ বুধবার

আখাউড়া স্থলবন্দর দিয়ে ৭ দিন আমদানি-রপ্তানি বন্ধ ঘোষনা

সনাতন ধর্মাবলম্বীদের অন্যতম ধর্মীয় উৎসব দূর্গাপুজা, সরকারী ছুটি ও লক্ষ্মীপূজা উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া স্থলবন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য টানা ৭দিন বন্ধ থাকবে বলে জানিয়েছেন বন্দর কর্তৃপক্ষ। এই ৭ দিন ব্যাবসা বানিজ্য বন্ধ থাকলেও পাসপোর্টধারীরা আসা যাওয়া করতে পারবেন।

০৩:৩৮ পিএম, ২১ অক্টোবর ২০২০ বুধবার

পরকীয়ায় ধরা খেয়ে স্বামীকে কুপিয়ে রক্তাক্ত

প্রবাসীর স্ত্রী খাদিজা। এক যুগের দাম্পত্য জীবনের এক সন্তানের জননী। একই এলাকার যুবকের সাথে জড়ায় পরকীয়া প্রেমে। স্বামীর কাছে ধরা পড়ে যাওয়ায় প্রেমিকের কথামতো স্বামী রিমন কুপিয়ে করলেন রক্তাক্ত জখম। মুমূর্ষু অবস্থায় বর্তমানে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে কাতরাচ্ছে রিমন।

১২:৪৪ পিএম, ২১ অক্টোবর ২০২০ বুধবার

আশুগঞ্জে ঈশান হত্যার বিচার দাবীতে মানববন্ধন-প্রতিবাদ সভা

আজ মঙ্গলবার (২০ অক্টোবর) সকালে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে সামাজিক সংগঠন ব্লাড ফর আশুগঞ্জের উদ্যোগে সেচ্ছাসেবী ঈশান হত্যার বিচার ও দ্রুত আসামীদের গ্রেপ্তারের দাবীতে ঢাকা-সিলেট মহাসড়কের আশুগঞ্জ গোলচত্বর এলাকায় ঘন্টাব্যাপী এই মানববন্ধন- প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

০৭:০৮ পিএম, ২০ অক্টোবর ২০২০ মঙ্গলবার

ব্রাহ্মণবাড়িয়ায় উপকারভোগীদের মাঝে ঘরের চাবি-অনুদান বিতরণ

ব্রাহ্মণবাড়িয়ায় বিভিন্ন প্রকল্পের সুবিধাভোগী পরিবারের মাঝে ঘরের চাবি-ঋণ বিতরণসহ মৎস্য অধিদপ্তরের উপকারভোগীদের পিকআপ ভ্যান ও উপকরণ বিতরণ এবং শারদীয় দুর্গাপূজা উপলক্ষে প্রধানমন্ত্রী প্রদত্ত অনুদানের চেক বিতরণ করা হয়েছে।

০৫:৪৭ পিএম, ২০ অক্টোবর ২০২০ মঙ্গলবার

বিলে অবৈধ বাঁধ, ক্ষতিগ্রস্থ সহস্রাধিক কৃষক

'এক ইঞ্চি জমিও যেন অনাবাদী না থাকে'। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এমনটি নিশ্চিত করার আহবান করলেও ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলায় অনাবাদী হয়ে আছে প্রায় তিনশ' হেক্টর কৃষি জমি। এসব জমি থেকে প্রায় দুই হাজার মেট্রিক ধান উৎপাদন হবার কথা জানান কৃষি বিভাগ।

০৪:২৯ পিএম, ১৯ অক্টোবর ২০২০ সোমবার

আখাউড়া স্থলবন্দর আমদানি-রপ্তানিকারক ও সি এন্ড এফ এজেন্ট’র সভা

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় আমদানী-রপ্তানী কারক সিএন্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের নতুন কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার( ১৭ অক্টোবর) দুপুরে আখাউড়া স্থলবন্দরের অস্থায়ী কার্যালয়ে এ পরিচিতি সভা অনুষ্ঠিত হয়।

১২:৩৫ পিএম, ১৮ অক্টোবর ২০২০ রোববার

বউ পিটিয়ে ঢাকাস্থ সৌদি দূতাবাস কর্মকর্তা কারাগারে

যৌতুকের জন্যে স্ত্রীকে পিটিয়ে ঢাকাস্থ সৌদি দূতাবাসের কর্মকর্তা মোহাম্মদ বিন সিদ্দিক এখন কারাগারে। রাজধানী ঢাকার বাড্ডা থানা পুলিশ গত ৮ অক্টোবর সিদ্দিককে গ্রেপ্তার করে পাঠায় জেলহাজতে। ঢাকাস্থ সৌদি দূতাবাসের ভিসা কর্মকর্তা হিসেবে কর্মরত মোহাম্মদ বিন সিদ্দিকের গ্রামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলার মৈশাইর গ্রামে।

০৫:৩৩ পিএম, ১৭ অক্টোবর ২০২০ শনিবার

ব্রাহ্মণবাড়িয়ায় পৌর নির্বাচনে আ’লীগের কর্মীদের ঐক্যবদ্ধের তাগিদ

আসন্ন পৌর নির্বাচনকে সামনে রেখে দলীয় নেতাকর্মীদের করণীয় নির্ধারণে অনুষ্ঠিত হয়েছে ব্রাহ্মণবাড়িয়া পৌর আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা। গতকাল বিকেলে স্থানীয় শিল্পকলা একাডেমী মিলনায়তনে আয়োজিত সভায় প্রধান অতিথি ছিলেন বেসামরকি বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবং জেলা আওয়ামী লীগের সভাপতি র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী এম.পি।

০২:০১ পিএম, ১৭ অক্টোবর ২০২০ শনিবার

বিয়ের নামে ইতালী প্রবাসী শহিদুলের প্রতারণা

ইতালী প্রবাসী ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরের এক যুবকের বিরুদ্ধে মিলেছে বিয়ের নামে প্রতারণার অভিযোগ। ঘটনা ধামাচাপা দিতে বিবাহিত স্ত্রী ও তার পরিবারের সদস্যদের মামলা-মোকদ্দমা দিয়ে হয়রানিসহ ডাকাত দিয়ে হত্যা করারও হুমকি দেয়া হচ্ছে। বুধবার (১৪ অক্টোবর) দুপুরে ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে এমনি অভিযোগ করলেন নির্যাতিত পরিবার।

০৫:১৪ পিএম, ১৫ অক্টোবর ২০২০ বৃহস্পতিবার

আখাউড়ায় ছাত্রলীগের সাধারণ সম্পাদকের বাড়িতে হামলা, প্রতিবাদ সভা


ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাখাওয়াত হোসেন নয়নের বাড়িতে হামলার প্রতিবাদে মৌন মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে তারাগন গ্রামবাসী।

০৩:২৪ পিএম, ১৫ অক্টোবর ২০২০ বৃহস্পতিবার

স্কুলছাত্রীকে ধর্ষণ করে ভিডিও ধারণ, গণধোলাইশেষে পুলিশে সোপর্দ

দূর সম্পর্কের আত্মীয় শাহাদাৎ। চেতনানাশকে বাড়ির সকলকে অজ্ঞান করে স্কুলছাত্রীকে করে ধর্ষণ, ধারণ করে ধর্ষণের ভিডিও। এরপর ওই ভিডিও প্রকাশের ভয় দেখিয়ে একাধিকবার ধর্ষণ করে। অবশেষে গ্রামবাসীর হাতে পড়লো ধরা, গণধোলাইশেষে সোপর্দিত হলো পুলিশে। ঘটনাটি ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলা এলাকার।

০২:১৭ পিএম, ১৫ অক্টোবর ২০২০ বৃহস্পতিবার

ধর্ষণের প্রতিবাদে ব্রাহ্মণবাড়িয়ায় মানববন্ধন-বিক্ষোভ সমাবেশ

দেশব্যাপী অব্যাহত ধর্ষণ ও ধর্ষকদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে ব্রাহ্মণবাড়িয়ায় মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে সম্মিলিত সাংস্কৃতিক জোট। মঙ্গলবার (১৩ অক্টটোবর) বিকেলে ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের সামনে অনুষ্ঠিত কর্মসূচিতে বিভিন্ন রাজনৈতিক সামাজিক সাংস্কৃতিক সংগঠনের প্রতিনিধিগণ অংশগ্রহণ করেন।

০৬:২৯ পিএম, ১৩ অক্টোবর ২০২০ মঙ্গলবার

পুত্রবধূকে ধর্ষণ, শ্বশুর ও তার বন্ধু গ্রেপ্তার

মাত্র তিন মাস আগে বিয়ে হয় গৃহবধূর (১৯)। স্বামী বাড়িতে না থাকা এবং শাশুড়িও অন্যত্র বেড়াতে যাবার সুবাধে এক ঘনিষ্ঠ বন্ধুকে নিয়ে আপন পুত্রবধূকে পালাক্রমে ধর্ষণ করে পাষণ্ড শ্বশুর। বর্বরোচিত এ ঘটনায় মামলা হবার পর ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর থানা পুলিশ পাষণ্ড শ্বশুর কালা মিয়া ও তার বন্ধু আবু সাঈদকে গ্রেপ্তার করেছে।

০৬:২১ পিএম, ১৩ অক্টোবর ২০২০ মঙ্গলবার

বাংলাদেশ এবং ভারতের সম্পর্ক গভীরতর হচ্ছে: আখাউড়ায় হাইকমিশনার

মঙ্গলবার (১৩ অক্টোবর) সকালে মনিয়ন্দ এলাকায় আগরতলা আখাউড়া নির্মাণাধীন রেললাইন পরিদর্শন করেন ভারতে নিযুক্ত বাংলাদেশের হাই কমিশনার মুহাম্মদ ইমরান ও সহকারী হাইকমিশনার প্রীতি চাকমা রেললাইন প্রকল্প পরিদর্শন করে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া আগরতলা ইমিগ্রেশন চেকপোস্ট পরিদর্শনে আসেন এ সময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি জানান বাংলাদেশ-ভারতের মধ্যে সম্পর্কটা আরো গভীরতর হয়েছে।

০৪:২৩ পিএম, ১৩ অক্টোবর ২০২০ মঙ্গলবার

বিজয়নগরে ওয়ার্কার্স পার্টির ধর্ষণবিরোধী মানববন্ধন-বিক্ষোভ

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলা ওয়ার্কার্স পাটির উদ্যোগে ধর্ষণের বিচারে বিশেষ ট্রাইব্যুনাল করার দাবীতে ঢাকা-সিলেট মহাসরকের পাশে চান্দুরা ডাকবাংলোর চত্বরে বিক্ষোভ ও মানব মানববন্ধন কর্মসূচি করা হয়েছে।

০৬:০৯ পিএম, ১২ অক্টোবর ২০২০ সোমবার

ব্রাহ্মণবাড়িয়ায় ২১ জামায়াত নেতা-কর্মীর কারাদণ্ড

ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশের গাড়ি পোড়ানোর মামলায় জামায়াত শিবিরের ২১ নেতা-কর্মীকে দুই বছরের কারাদণ্ডাদেশ দিয়েছে চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রট আদালত। দণ্ডপ্রাপ্তদের মধ্যে জেলা জামায়াতের বর্তমান ও সাবেক আমীরও রয়েছেন।

০৫:৪৮ পিএম, ১১ অক্টোবর ২০২০ রোববার

আশুগঞ্জে মামা কর্তৃক প্রতিবন্ধী শিশু ধর্ষিত, ধর্ষক আটক

ধর্ষণজনিত ঘটনায় এমনিতেই গোটা দেশজুড়ে চলছে তোলপাড়। এমনি সময়ে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে প্রতিবন্ধী শিশু ধর্ষিত হবার মিলেছে অভিযোগ। মাত্র ১২ বছরের শিশু, তাও আবার প্রতিবন্ধী। মাতুলালয়েই তার বাস। মায়ের কথামতো পাশের বাড়িতে তরকারি দিয়ে ফেরার পথে চাচাত মামা কর্তৃক হন ধর্ষিত। মেয়েটির দেয়া তথ্যানুযায়ী পুলিশ আটক করেছে ধর্ষক দেলোয়ারকে।

০৮:০৩ পিএম, ১০ অক্টোবর ২০২০ শনিবার

ব্রাহ্মণবাড়িয়ায় করোনায় সেবাদানকারী ও রক্তদাতাদের সম্মাননা

করোনাকালীন সেবাদানকারীদের সম্মাননা স্মারক দিয়েছে ব্রাহ্মণবাড়িয়ার প্রথম অনলাইন ভিত্তিক বিনামুল্যে রক্তদানকারী সংগঠন ব্লাড ব্যাংক অব মাছিহাতা ইউনিয়ন। একইসাথে তারা প্রদান করেছেন রক্তদাতা এবং গর্বিত অভিভাবক সম্মাননা।

০৪:২৮ পিএম, ১০ অক্টোবর ২০২০ শনিবার

আশুগঞ্জে শিক্ষার্থীদের ধর্ষণ বিরোধী মানববন্ধন

সারাদেশে ধর্ষণ ও গণধর্ষণের দ্রুত বিচার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে মানববন্ধন করেছে শিক্ষার্থীরা।  বৃহস্পতিবার (৮ অক্টোবর) দুপুরে ঢাকা-সিলেট মহাসড়কের আশুগঞ্জ গোলচত্ত্বরে সামাজিক সংগঠন 'মানবিক আশুগঞ্জ' আয়োজিত মানববন্ধনে বিভিন্ন স্কুল কলেজের শিক্ষার্থী এবং সংগঠনের স্বেচ্ছাসেবীরা অংশগ্রহণ করেন।

০৫:৪০ পিএম, ৮ অক্টোবর ২০২০ বৃহস্পতিবার

নারী ও শিশু ধর্ষণের প্রতিবাদে আখাউড়ায় মানববন্ধন

সিলেটের এমসি কলেজে ছাত্রলীগ কর্তৃক এবং নোয়াখালীর বেগমগঞ্জে গৃহবধূকে ধর্ষণসহ দেশব্যাপী বর্বরোচিত নিপিড়ন,নির্যাতনের প্রতিবাদে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় বৃহস্পতিবার (৮ অক্টোবর) সকালে পৌর মুক্ত মঞ্চের সামনে প্রলয় সংগঠনের উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।ছাত্র-শিক্ষক পাবলিক বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীসহ আপামর জনতা মানববন্ধনে উপস্থিত ছিলেন।

০১:৫৩ পিএম, ৮ অক্টোবর ২০২০ বৃহস্পতিবার

ব্রাহ্মণবাড়িয়ায় বাস খাদে, তিনজন নিহতসহ আহত ১০

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে ঢাকা-সিলেট মহাসড়কে চলছিলো দ্রুতগতির বাস। আচমকা বিপরীতমুখী মোটরসাইকেল খায় ধাক্কা। বাসের চালক পরিস্থিতি সামলাতে চাইলেও নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে যায় খাদে। এতে ঘটনাস্থলেই এক মোটরসাইকেল আরোহী ও হাসপাতালে নেয়ার পথে দুই বাসযাত্রীসহ নিহত হয়েছেন তিনজন। আহত হয় অপর ১০ জন।

০৫:০৩ পিএম, ৭ অক্টোবর ২০২০ বুধবার