Berger Paint

ঢাকা, বৃহস্পতিবার   ২২ অক্টোবর ২০২০,   কার্তিক ৬ ১৪২৭

ব্রেকিং:
‌বরিশালে ম্যা‌জিস্ট্রেট ও পু‌লিশের ওপর জেলেদের হামলা বিএনপির সাবেক এমপি ভাষাসৈনিক নুরুল ইসলাম আর নেই আটক সেনাকে চীনের কাছে হস্তান্তর করলো ভারত মাধ্যমিক স্তরের শিক্ষার্থীদের যেভাবে হবে মূল্যায়ন তেজগাঁওয়ে এপেক্সের টায়ার কারখানায় ভয়াবহ আগুন
সর্বশেষ:
আইপিএলের সাফল্যে অবাক হয়নি সৌরভ মাধ্যমিক পর্যায়ে বার্ষিক পরীক্ষা হবে না- শিক্ষামন্ত্রী মেসির রেকর্ডের রাতে পিকের লাল কার্ড; তারপরও গোল উৎসব বার্সার কৃষি মন্ত্রণালয়কে করোনার সম্ভাব্য দ্বিতীয় ঢেউ মোকাবিলায় প্রস্তুত থাকার নির্দেশ ইতালি প্রবাসীদের কর্মস্থলে ফেরা নিয়ে শঙ্কা কাটেনি

চাঁদপুরে পানি বৃদ্ধি পেয়ে পুরো শহর প্লাবিত

পূর্ণিমার প্রভাব কেটে গেলেও দক্ষিণা বাতাসে ফুলে-ফেঁপে উঠেছে পদ্মা-মেঘনা। যার ফলে চাঁদপুরে বিপদসীমার ৫৫ সেন্টিমিটার উপর দিয়ে পানি প্রবাহিত হচ্ছে। জোয়ারে মেঘনা নদীর পানি বৃদ্ধি অব্যাহত থাকায় চাঁদপুর শহরের বিভিন্ন এলাকার রাস্তাঘাট প্লাবিত হয়েছে।

০৩:১৫ পিএম, ৬ আগস্ট ২০২০ বৃহস্পতিবার

মুক্তিযুদ্ধ মঞ্চ চাঁদপুর জেলা শাখার কমিটি অনুমোদন

মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নেই আমাদের অঙ্গীকার এই শ্লোগানকে ধারণ করে মুক্তিযুদ্ধ মঞ্চ সংগঠনের চাঁদপুর জেলা শাখার কমিটি অনুমোদন দেওয়া হয়েছে।

০৩:৩৫ পিএম, ৫ জুলাই ২০২০ রোববার

চাঁদপুরের পুলিশ সুপার মাহবুবুর রহমান করোনা আক্রান্ত

চাঁদপুরের পুলিশ সুপার মাহবুবুর রহমান পিপিএম করোনা আক্রান্ত হয়েছেন। ৩০ জুন মঙ্গলবার চাঁদপুরের সিভিল সার্জন ডা. মো. সাখাওয়াত উল্যাহ এ তথ্য নিশ্চিত করেছেন। করোনাকালে জেলা পুলিশের এই শীর্ষ কর্মকর্তা করোনা সংক্রমণরোধে বিভিন্ন কর্মকাণ্ডে সক্রিয় ছিলেন।

০২:২৫ পিএম, ৩০ জুন ২০২০ মঙ্গলবার

শাহতলী উচ্চ বিদ্যালয়ের বহুতল ভবনের বেইজ ডালাইয়ের উদ্বোধন


চাঁদপুর সদর উপজেলার শাহমাহমুদপুর ইউনিয়নের শাহতলী উচ্চ বিদ্যালয়ের বহুতল ভবনের বেইজ ডালাইয়ের উদ্বোধন করা হয়েছে। রবিবার সকাল সাড়ে ৮টায় কাজের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সদস্য মোঃ শরীফ হোসেন পাটওয়ারী।

০৩:৫৯ পিএম, ২৮ জুন ২০২০ রোববার

চাঁদপুরের ৪০ গ্রামে আজ ঈদ

চাঁদপুরের হাজীগঞ্জসহ ৪০ গ্রামে আজ রবিবার (২৪ মে) আগাম পবিত্র ঈদুল ফিতর উদযাপিত হচ্ছে। প্রায় এক শতাব্দী ধরে এসব গ্রামের মুসলমানরা সৌদি আরবের সঙ্গে মিল রেখে ধর্মীয় অনুষ্ঠানগুলো পালন করে আসছে।

১০:২৫ এএম, ২৪ মে ২০২০ রোববার

চাঁদপুর মৈশাদীতে জিআরএর চাল বিতরন

চাঁদপুর সদর উপজেলার ৬নং মৈশাদী ইউনিয়নে ঈদের বিশেষ বরাদ্ধের জিআরএর চাল বিতরন করা হয়েছে। শুক্রবার সকাল সাড়ে ১০টায় মৈশাদী ইউনিয়ন পরিষদের দূরত্ব বজিয়ে রেখে ৪শতাধিক অসহায় ও দুস্থ্য পরিবারের মাঝে ১০ কেজি করে চাল বিতরনের উদ্বোধন করেন জেলার শ্রেষ্ঠ, মৈশাদী ইউপি চেয়ারম্যান মোহাম্মদ মনিরুজ্জামান মানিক।

০৪:৪৭ পিএম, ২২ মে ২০২০ শুক্রবার

আশিকাটি ইউপি চেয়ারম্যান অবিরাম ছুটছেন মানব সেবায়


করোনা সংকটে স্থবির জনজীবনে বিভিন্ন কর্মসূচি নিয়ে বিপন্ন মানুষের পাশে দাঁড়িয়েছেন সদর উপজেলার ২নং আশিকাটি ইউপি চেয়ারম্যান মোঃ বিল্লাল হোসেন পাটওয়ারী (বিল্লাল মাষ্টার)।

০১:৩৬ এএম, ১৬ মে ২০২০ শনিবার

শাহমাহমুদপুরের চেয়ারম্যান প্রার্থী কামরুজ্জামানের ত্রান বিতরণ

চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী, শিক্ষানুরাগী ও সমাজ সেবক মোঃ কামরুজ্জামান খান তৃতীয় বারের মত করোনা প্রতিরোধে অসহায় দুস্থ্যদের মাঝে ত্রান বিতরন করেছেন। বৃহস্পতিবার পূর্ব ভাটেরগাঁও, পশ্চিম ভাটেরগাঁও, ভড়ঙ্গারচর গ্রামের কিছু অসহায় দুস্থ্যদের মাঝে তিনি ত্রান বিতরন করেন।

০৭:৪০ পিএম, ৭ মে ২০২০ বৃহস্পতিবার

চাঁদপুরে নতুন ২ জনসহ ১২ জনের করোনা শনাক্ত

চাঁদপুরে আরও দুই জনের করোনা শনাক্ত হয়েছে। এদের একজনের বাড়ি চাঁদপুর সদরে এবং অপরজন হাইমচর উপজেলায়। আজ সোমবার দুপুরে ঢাকা থেকে চাঁদপুর সিভিল সার্জন কার্যালয়ে ২৫ জনের রিপোর্ট আসে। তন্মধ্যে ২৩ জনের নেগেটিভ এবং ২ জনের পজেটিভ। নতুন ২ জনসহ আক্রান্ত সংখ্যা দাঁড়িয়েছে ১২ জনে।

০৪:৫৭ পিএম, ২০ এপ্রিল ২০২০ সোমবার

থেমে নেই চাঁদপুর মৈশাদী ইউপি চেয়ারম্যানের জনসেবা

চাঁদপুর সদর উপজেলার ৬নং মৈশাদী ইউপি চেয়ারম্যান মোহাম্মদ মনিরুজ্জামান মানিকের থেমে নেই জনসেবা। প্রতিনিয়ত তিনি ইউনিয়নে মানুষদের বিভিন্ন ভাবে সেবা দিয়ে চলছেন। তৃনমূলের অসহায়, দুস্থ্যসহ মধ্যবিত্তদের সেবায় সর্বাক্ষনিক তিনি ব্যাস্ত রয়েছেন।

১২:২৮ পিএম, ২০ এপ্রিল ২০২০ সোমবার

আশিকাটিতে অসহায় ও দুস্থ্যদের মাঝে চাল বিতরন

চাঁদপুর সদর উপজেলার ২নং আশিকাটি ইউনিয়নে অসহায় ও দুস্থ্যদের মাঝে চাল বিতরন করা হয়েছে। মঙ্গলবার সকাল ১০টায় আশিকাটি ইউনিয়ন পরিষদের হলরুমে দুরত্ব বজিয়ে রেখে চাল বিতরন করা হয়।

০৬:৫৬ পিএম, ১৪ এপ্রিল ২০২০ মঙ্গলবার

মতলব উত্তরে অসহায় মানুষের পাশে ইউএনও

মানুষ বাঁচে তার কর্মে। চাঁদপুরের মতলব উত্তর উপজেলা নির্বাহী অফিসার ইউএনও এএম জহিরুল হায়াত এমনই এজন। কর্মগুনে স্থান করে নিয়েছেন সবার মাঝে। করোনা থেকে উপজেলার সকল মানুষের নিঃছিদ্র নিরাপত্তা দিতে আপোষহীন ভাবে সকল ব্যবস্থা গ্রহণ করছেন তিনি।
করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিহত করতে দিনরাত নিজের জীবন বিপন্ন করে ছুটে যাচ্ছেন বিপদগ্রস্তদের দুয়ারে।

০৪:০৭ পিএম, ১৪ এপ্রিল ২০২০ মঙ্গলবার

চাঁদপুর আশিকাটি ইউপি চেয়ারম্যান অসহায় দুস্থ্যদের পাশে

চাঁদপুর সদর উপজেলার ২নং আশিকাটি ইউপি চেয়ারম্যান মোঃ বিল্লাল হোসেন পাটওয়ারী সম্প্রতি সময়ে দেশে করোনা প্রতিরোধে অংশ হিসেবে আশিকাটির অসহায় ও দুস্থ্যদের পাশে থেকে সাহায্য সহায়তা করে যাচ্ছেন। প্রতিনিয়ত অসহায় ও দুস্থ্যদের খোঁজ খবর  নিচ্ছেন, এসময় তিনি করোনা প্রতিরোধে সবাইকে ঘরে থাকার অনুরোধ জানান।

০৪:৪৭ পিএম, ১৩ এপ্রিল ২০২০ সোমবার

একজন মানবতার ফেরিওয়ালা মনিরুজ্জামান মানিক

মনিরুজ্জামান মানিক, চাঁদপুর সদর উপজেলার ৬নং মৈশাদী ইউপি চেয়ারম্যান।  প্রথমবার ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশ গ্রহন করেই বাজিমাত করেন। নির্বাচনের পূর্বে মৈশাদীকে আলোকিত ও মডেল ইউনিয়ন গড়ার স্বপ্ন নিয়ে নির্বাচনী প্রচার শুরু করেন।

০৭:২৮ পিএম, ১০ এপ্রিল ২০২০ শুক্রবার

চাঁদপুর বালিয়ায় করোনা সর্তকতায় গ্রামাঞ্চলে ভ্রাম্যমাণ আদালত

চাঁদপুর সদর উপজেলার বালিয়া ইউনিয়নের বিভিন্ন গ্রামে করোনার সর্তকতায় অভিযান করেছে ভ্রাম্যমাণ আদালত। ৪ এপ্রিল শুক্রবার সকালে ইউনিয়নের ফরাক্কাবাদ, বালিয়া বাজারসহ বিভিন্নস্থানে এ অভিযান পরিচালনা করা হয়।

১২:৪৫ পিএম, ৪ এপ্রিল ২০২০ শনিবার

মতলব উত্তরের ফরাজীকান্দি ইউপিতে খাদ্য সামগ্রী বিতরণ

চাঁদপুরের মতলব উত্তরের ফরাজীকান্দি ইউনিয়নের কৃতি সন্তান বিশিষ্ট ব্যবসায়ী মো. বশির আহমেদ সরকার এর উদ্যোগে কর্মহীন অসহায় ১হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

০১:১২ এএম, ৪ এপ্রিল ২০২০ শনিবার

কল্যানপুর ইউপি চেয়ারম্যানের উদ্যােগে করোনা প্রতিরোধে ত্রান বিতরন

সম্প্রতি সময়ে সারা বিশ্বে করোনার আতংঙ্কে মানুষের জীবন থমকে দাঁড়ানোর উপক্রম হয়েছে। বাংলাদেশে করোনা আক্রান্তের খবরের পর দিন মজুরি মানুষের কর্ম বন্ধ হয়েছে। সরকারের ঘোষনা অনুযায়ী চাঁদপুর সদর উপজেলার ৩নং কল্যানপুর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব শাখাওয়াত হোসেন রনি পাটওয়ারী

০১:২৫ পিএম, ৩০ মার্চ ২০২০ সোমবার

মতলব উত্তরে ১০টাকা দরে চাল বিক্রি শুরু, স্বস্তিতে হত-দরিদ্ররা

“শেখ হাসিনার বাংলাদেশ ক্ষুধা হবে নিরুদ্দেশ” এ স্লোগানকে সামনে নিয়ে মতলব উত্তর উপজেলার ফরাজীকান্দি ইউনিয়নে খাদ্যবান্ধব কর্মসূচির অধীনে হত-দরিদ্রদের মাঝে ১০ টাকা কেজি দরে চাল বিতরণ কর্মসূচি উদ্বোধন করা হয়েছে।

১২:১২ পিএম, ৩০ মার্চ ২০২০ সোমবার

মৈশাদীতে আজাদ ও তারেক খানের উদ্যােগে অসহায়দের মাঝে ত্রাণ বিতরণ

চাঁদপুর সদর উপজেলার মৈশাদী ইউনিয়নের যুবলীগের আহ্বায়ক, তরুন সমাজ সেবক ও রাজনীতিবিদ মোঃ আজাদ খান ও ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি তারেক খানের ব্যাক্তিগত উদ্যােগে ইউনিয়নের অসহায় দুস্থ্যদের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে। শনিবার তারা ইউনিয়নের দিন মজুরে ও অসহায়দের মাঝে এ ত্রাণ বিতরণ করেন।

১১:৩৮ পিএম, ২৮ মার্চ ২০২০ শনিবার

করোনা সচেতনতায় মোহনপুরে মাইকিং ও লিফলেট বিতরণ

করোনা ভাইরাসের প্রাদুর্ভাব রোধে ও করোনা ভাইরাস নিয়ে আতঙ্কিত না হয়ে স্বাস্থ্যবিধি মেনে চলা, ভাইরাসের লক্ষণ দেখা দিলে অতিদ্রুত চিকিৎসকের পরামর্শের পাশাপাশি ভাইরাস বিস্তার রোধ ও প্রতিকারের উপায় সম্পর্কে সর্বসাধারণকে সচেতন করার লক্ষ্যে চাঁদপুরের মতলব উত্তর উপজেলা প্রশাসনের নির্দেশে মোহনপুর ইউনিয়ন পরিষদের স্বর্ণপদক প্রাপ্ত চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সামছুল হক চৌধুরী

০২:২৬ পিএম, ২৬ মার্চ ২০২০ বৃহস্পতিবার

মৈশাদীতে সকল এনজিও`র কিস্তির টাকা আদায় বন্ধ

চাঁদপুর সদর উপজেলা মৈশাদী ইউনিয়নের বিভিন্ন এনজিওর কিস্তির টাকা বন্ধের জন্য ইউনিয়নের সকল এনজিও প্রতিনিধিদের সাথে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকাল ১০টায় মৈশাদী ইউনিয়ন পরিষদের হলরুমে জেলার শ্রেষ্ঠ মৈশাদী ইউপি চেয়ারম্যান মোহাম্মদ মনিরুজ্জামান মানিকের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি লুটন সরকার,

০৬:১৮ পিএম, ২৫ মার্চ ২০২০ বুধবার

করোনা থেকে সুরক্ষায় উত্তর সরদারকান্দি মসজিদে বিশেষ দোয়া

প্রাণঘাতী করোনা ভাইরাস থেকে সুরক্ষায় পেতে মতলব উত্তর উপজেলার ফরাজীকান্দি ইউনিয়নের উত্তর সরদারকান্দি গ্রামবাসীর উদ্যোগে খতমে ইউনুস, মিলাদ মাহফিল ও বিশেষ দোয়ার আয়োজন করা হয়।

১১:১৮ এএম, ২৪ মার্চ ২০২০ মঙ্গলবার

করোনা আতংকে সফরমালীর গো-হাট বন্ধ করেছে প্রশাসন

করোনা ভাইরাসের আতংঙ্কে, এবং চাঁদপুরকে করোনা ভাইরাস মুক্ত রাখার জন্য চাঁদপুর সদর উপজেলার সফরমালীর গো-হাট বন্ধ করে দিয়েছে প্রশাসন। সোমবার সকালে জেলা প্রশাসনের নির্দেশনা অনুযায়ী জেলা প্রশাসনের নের্তৃবৃন্দ ও পুলিশ প্রশাসন সফরমালীর গো-হাট বন্ধ করেন।

০৩:৩৭ পিএম, ২৩ মার্চ ২০২০ সোমবার

নববধূসহ বর হোম কোয়ারেন্টিনে

চাঁদপুরের একযুবক বিদেশ থেকে ফিরে বিয়েই করে ফেললেন। তবে শেষ রক্ষা হয়নি তার। নববধূসহ ওই বিয়েতে উপস্থিত হওয়া সবাইকে হোম কোয়ারেন্টিন মানতে হবে। শুধু তাই নয়, ভ্রাম্যমাণ আদালতের কাছে অপরাধের দায় স্বীকার করে ২০ হাজার টাকা জরিমানাও দিতে হয়েছে বরকে।   

১১:৩২ পিএম, ২০ মার্চ ২০২০ শুক্রবার