Berger Paint

ঢাকা, বৃহস্পতিবার   ০৬ অক্টোবর ২০২২,   আশ্বিন ২০ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
ভারতে বিয়ের অনুষ্ঠানের বাস খাদে পড়ে ২৫ মৃত্যু আগামী মাসে জাপান যাবেন প্রধানমন্ত্রী শুভ জন্মদিন মাশরাফি জেলেনস্কির সাথে মোদির ফোনালাপ, পরমাণু হুমকি নিয়ে উদ্বেগ ১৫০ আসনে ইভিএম ব্যবহার নিয়েও অনিশ্চয়তায় সিইসি দুই লাখ নতুন সেনা যোগ দিল রুশ বাহিনীতে আবারও করোনায় আক্রান্ত তথ্যমন্ত্রী

বরগুনায় বাস ধর্মঘট, ভোগান্তিতে যাত্রীরা

 বরগুনায় বাস ধর্মঘট, ভোগান্তিতে যাত্রীরা

১১:৩৮ এএম, ১৯ সেপ্টেম্বর ২০২২ সোমবার

বরগুনায় আগুনে পুড়ল দুই শতাধিক দোকান

বরগুনা শহরের পৌর সুপার মার্কেটে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।

১১:১৬ এএম, ১৮ মে ২০২২ বুধবার

ধুনটে ফার্মেসীগুলোতে ঔষধ প্রসাশনের তদারকি ও পরামর্শ প্রদান

বেক্সিমকো ফার্মার নাপা (প্যারাসিটামল) ১২০ মিঃলিঃ ব্যাচ নং ৩২১১৩১২১ উৎপাদনের তারিখ ডিসেম্বর ২০২১ মেয়াদ উর্ত্তীর্ণ তারিখ নভেম্বর ২০২৩ ঔষধটি বাজার থেকে সরিয়ে নেওয়ার কার্যক্রম তদারকি করেন বগুড়া জেলা ঔষধ অধিদপ্তরের সহকারী পরিচালক শরিফুল ইসলাম মোল্লা।

১২:৪২ পিএম, ১৬ মার্চ ২০২২ বুধবার

নিষেধাজ্ঞার পরও প্রকাশ্যে বিক্রি হচ্ছে জাটকা

বরগুনার আমতলী ও তালতলী উপজেলার বিভিন্ন মাছ বাজার ও ফেরি করে প্রশাসনের চোখের সামনে প্রকাশ্যে বিক্রি হচ্ছে জাটকা ইলিশ মাছ।

০৫:৫২ পিএম, ১৮ ডিসেম্বর ২০২১ শনিবার

পায়রা নদীতে ভাঙ্গনের মুখে গ্রাস করছে আমতলী পৌর শহর

পায়রা নদীর ভাঙ্গনের তীব্রতা বৃদ্ধিতে শহর রক্ষা বাঁধের সিসি ব্লক সরে যাওয়ায় ভয়াবহ হুমকির মুখে পড়েছে বরগুনার আমতলী পৌর শহর। গত ২ যুগেও সংস্কার হয়নি শহর রক্ষা বাঁধের ব্লক সিসি ।

০৬:০৭ পিএম, ১৩ নভেম্বর ২০২১ শনিবার

অক্সিজেন মাস্ক খুলে নেওয়া সেই হাসপাতাল কর্মচারী গ্রেফতার

পঞ্চাশ টাকা বকশিস কম দেওয়ায় অক্সিজেন মাস্ক খুলে স্কুলছাত্রকে হত্যায় জড়িত আসাদুজ্জামান মীর ধলু (৪০) নামের সেই কর্মচারীকে ঢাকা থেকে গ্রেফতার করা হয়েছে।

০২:৫৫ পিএম, ১১ নভেম্বর ২০২১ বৃহস্পতিবার

বিষখালী নদীতে ১৩২ মেট্রিক টন সার নিয়ে কার্গো ডুবি

রামনা লঞ্চঘাটে নোঙর করে রাখা অবস্থায় ১৩২ মেট্রিক টন ইউরিয়া সার সহকারে কার্গো ডুবির ঘটনা ঘটেছে। বামনা উপজেলার বিষখালী নদীর রামনা লঞ্চঘাট এলাকায়  কার্গো ডুবির এই দুর্ঘটনা ঘটে।

০২:০৫ পিএম, ৬ সেপ্টেম্বর ২০২০ রোববার

বরগুনায় করোনায় আইনজীবীর মৃত্যু

বরগুনা জেলা আইনজীবী সমিতির সিনিয়র সদস্য, প্রগতিশীল সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের পৃষ্ঠপোষক কমল কান্তি দাস করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন। তিনি দীর্ঘদিন উচ্চ রক্তচাপ, ডায়াবেটিস ও হ্রদরোগে আক্রান্ত ছিলেন।

০১:২৬ পিএম, ২৯ আগস্ট ২০২০ শনিবার

বরগুনায় অস্ত্র গুলি ও ইয়াবাসহ একাধিক মামলার আসামি গ্রেফতার

বরগুনা সদর উপজেলার ৪ নং কেওড়াবুনিয়া ইউনিয়নের জাকিরতবক গ্রামের আলতাফ হোসেন চৌকিদারের ছেলে একাধিক মামলার আসামী আব্দুল হালিম (নাকবোচা হালিম) (৪৫) কে অস্ত্র-গুলি ও ইয়াবাসহ আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব)-৮ সদস্যরা।

০১:৩৫ পিএম, ৫ আগস্ট ২০২০ বুধবার

বরগুনায় করোনায় ইউপি চেয়ারম্যানের মৃত্যু

বরগুনার তালতলীতে করোনা আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় কড়ইবাড়িয়া ইউপি চেয়ারম্যান মো.আলতাফ হোসেন আকন মারা গেছেন। বৃহস্পতিবার(১৬ জুলাই) বেলা ১১টার দিকে বরিশাল শেরেই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে করোনা ইউনিটে তিনি মারা যান।

০২:০১ পিএম, ১৬ জুলাই ২০২০ বৃহস্পতিবার

তালতলীতে পুর্নাঙ্গ হাসপাতালের দাবীতে মানববন্ধন

বরগুনার তালতলীতে পুর্নাঙ্গ হাসপাতালের দাবীতে  এক যোগে উপজেলার ৭ ইউনিয়নে প্রতিটি  হাট বাজারে মানব বন্ধন ও গন স্বাক্ষর কর্যক্রম অনুষ্ঠিত হয়েছে। বৃষ্টি উপেক্ষা করে আজ সোমবার (১৩ জুলাই) সকাল ১১ টায় ঘন্টাব্যাপী এ মানববন্ধন পালিত হয়েছে।

০১:০৫ পিএম, ১৩ জুলাই ২০২০ সোমবার

বরগুনায় সরকারী কালভার্ট ভেঙ্গে গুড়িয়ে দিলো প্রবাভশালীরা

বরগুনার তালতলীতে এলজিএসপি’র কালভার্ট দিনে দুপুরে গুড়িয়ে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে ইউসুফ মীর নামের এক প্রবাভশালীর বিরুদ্ধে। অভিযোগ সূত্রে জানা যায় উপজেলার কড়ইবাড়িয়া ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের উত্তর বেহেলা(মুলম)সহ কয়েকটি গ্রামমের হাজার হাজার মানুষ চলাচলের রাস্তাটির উপর দিয়ে ২০১৮-১৯ অর্থ বছরের এলজিএসপি প্রকল্পের ৭৬ হাজারা টাকা ব্যয়ে একটি কালভার্ট নির্মিত হয়।

১২:০৭ পিএম, ২ জুলাই ২০২০ বৃহস্পতিবার

বরগুনায় নতুন করে শনাক্ত ২১জন, মোট আক্রান্ত ২০৯

বরগুনায় আরো নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে ২০ জন। গতকাল রাতে বিষয়টি নিশ্চিত করেন হাসপাতালের সিভিল সার্জন ডা.হুমায়ন খান শাহিন। হাসপাতালের সূত্রে জানা গেছে,নতুন আক্রান্তদের মধ্যে ৯ জন সদর উপজেলার, ৫ জনের বাড়ি আমতলীর, ২ জন তালতলীর, ৩ জন বামনার উপজেলায়, ১ জন বেতাগী এবং ১ জন পাথরঘাটার।

১২:৪০ পিএম, ২৮ জুন ২০২০ রোববার

বরগুনায় আয়রন ব্রীজ ভেঙ্গে ইট বোঝাই ট্রলি নদীতে, আহত-২

বরগুনার আমতলী উপজেলার আমড়াগাছিয়া ব্রীজ ভেঙ্গে ইট বোঝাই ট্রলি নদীতে পড়ে গেছে। আজ বুধবার (১০জুন) সকালে ইট বোঝাই ট্রলি নিয়ে ব্রীজে উঠার পড়ে ভেঙে নদীতে পড়ে যায়। ঘটনাটা ঘটছে আমড়াগাছিয়া গ্রামে। ট্রলির চালক রাসেল ও হেল্পার ইয়াসিন আহত হয়।

০৫:২৫ পিএম, ১০ জুন ২০২০ বুধবার

বরগুনায় নতুন করে ১০জন করোনা রোগী শনাক্ত, মোট-৬৪


বরগুনায় প্রাণঘাতী করোনা ভাইরাসের সংক্রমনের সংখ্যা দিন দিন বেড়েই চলছে। গত একদিনেই নতুন করে ১০জন করোনা রোগী শনাক্ত হয়েছে। গতকাল (২৯মে রাতে) বিষয়টা নিশ্চিত করেন বরগুনা হাসপাতালের তত্ত্বাবধাক ডা.ছোহরাফ উদ্দিন।

০৫:১৭ পিএম, ৩০ মে ২০২০ শনিবার

বরগুনায় ফুটবল খেলাকে কেন্দ্র করে ৩ জনকে কুপিয়ে জখম

বরগুনার তালতলীতে ফুটবল খেলাকে কেন্দ্র করে ৩ জনকে কুপিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে। গত সোমবার (২৫ মে) ঈদের দিন সন্ধা বেলা উপজেলার বরবগী ইউনিয়নের কাজিরখাল গ্রামে এ ঘটনা ঘটে। বৃহস্পতিবার (২৮মে) সাংবাদিকদের কাছে এ অভিযোগ করেন ভুক্তভোগী পরিবার।

০৫:৫১ পিএম, ২৮ মে ২০২০ বৃহস্পতিবার

বিনা পারিশ্রমিকে কৃষকের ধান কেটে দিলো জেলা ছাত্রলীগ

সারাদেশে বোরো ধানের সোনালী হাসিতে দুলছে কৃষকের হাসি।প্রাণঘাতী করোনা ভাইরাসে সাধারন ছুটি ও লকডাউনে ধান কাটার শ্রমিকদের সংকট দেখা দিয়েছে।ঠিক এই মুহুর্তে কৃষকদের  কষ্ট লাঘব করার জন্য বিনা পারিশ্রমিকে কৃষকের ধান কেটে দিলো বরগুনা জেলা ছাত্রলীগের কর্মীরা।

০৭:৩৯ পিএম, ১৭ মে ২০২০ রোববার

বরগুনায় এক সরকারি কর্মকর্তা ও নারী চিকিৎসক করোনায় আক্রান্ত

বরগুনায় এক সরকারি কর্মকর্তা ও নারী চিকিৎসক করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে।রাতে বিষয়টি নিশ্চিত করেন হাসপাতালের সিভিল সার্জন ডা. হুমায়ুন খান শাহিন।

০২:৩৩ পিএম, ১৬ মে ২০২০ শনিবার

বরগুনায় করোনা ভাইরাসে আক্রান্ত এক নার্স

বরগুনা জেনারেল হাসপাতালের আইসোলেশনে কর্মরত একজন নার্স করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে।বুধবার রাতে বিষয়টি নিশ্চিত করেছেন হাসপাতালের  সিভিল সার্জন ডা.হুমায়ন খান শাহিন।

০২:৩৩ পিএম, ১৪ মে ২০২০ বৃহস্পতিবার

বরগুনায় প্রতিবন্ধী স্কুল শিক্ষকদের মানবেতর জীবন-যাপন

নোভেল করোনা ভাইরাস (কোভিট-১৯) সংক্রমণ রোধে দেশের সকল স্কুল কলেজ যখন সাধারন ছুটি ঘোষনা করেছে সরকার ঠিক সেই সময় বরগুনার তালতলীতে প্রতিবন্ধী স্কুল ও কিন্ডারগার্টেনের শিক্ষকদের  মানবেতর জীবন-যাপন করছে।

০৬:০২ পিএম, ১১ মে ২০২০ সোমবার

বরগুনায় এক যুবকের মরদেহ উদ্ধার


বরগুনা সদর উপজেলার ঢলুয়া ইউনিয়নের খাজুরা এলাকার খাল থেকে জামাল (২৮) নামের এক মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত জামাল গোলবুনিয়া এলাকার বাসিন্দা।

১২:৫৮ পিএম, ১১ মে ২০২০ সোমবার

বরগুনায় করোনায় দলিল লেখকদের মানববেতর জীবন-যাপন


মরনঘাতি করোনার প্রভাবে থমকে গেছে বরগুনার আমতলী সাব-রেজিষ্টার অফিস পাড়া। কিছুদিন আগেও যেখানে ছিল লোকের প্রচন্ড ভিড়। উচ্চ শব্দ ছাড়া যেখানে কথা বলাই ছিল দূরূহ ব্যাপার। এখন সেখানে নেই কোন কোলাহল। দীর্ঘদিন ধরে জমি বেচাকেনা ও রেজিষ্ট্রি বন্ধ থাকায় দলিল লেখকদের আয় রোজগারও বন্ধ হয়ে গেছে। এ কারনে উপজেলা ৯৫ জন দলিল লেখক ও তাদের সহকারীরা পরিবার পরিজন নিয়ে মানবেতর দিন কাটাচ্ছেন।

০৫:৩৩ পিএম, ৮ মে ২০২০ শুক্রবার

বরগুনায় বজ্রপাতে গৃহবধু নিহত

বরগুনার হাজারবিঘা গ্রামে বজ্রপাতে জায়েদা (৪০) নামের এক গৃহবধু নিহত হয়েছে। আজ বুধবার (৬ মে) সকালে কালবৈশাখী ঝড়ের সময় গাছের ডাল তুলতে গেলে বজ্রপাতে ঘটনাস্থলে জায়েদা মারা যায়।

০৫:০৯ পিএম, ৬ মে ২০২০ বুধবার

বরগুনায় গণধর্ষণ মামলার প্রধান আসামী গ্রেপ্তার

বরগুনার তালতলীতে ৭ বছরের মেয়েকে গাছের সাথে বেধেঁ রেখে মাকে গণধর্ষণ মামলার প্রধান আসামীকে গ্রেপ্তার করছে তালতলী থানা পুলিশ। আজ বুধবার (৬এপ্রিল) সকালে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার নিশানবাড়িয়া ইউনিয়নের নিদ্রারচর এলাকায় পুলিশের একটি টিম অভিযান চালিয়ে গণধর্ষণ মামলার ১নং আসামী মো.এমাদুল হক-(৩২) কে গ্রেপ্তার করে। উপজেলার নলবুনিয়া গ্রামের সোহরাব হাওলাদারের ছেলে।

০৪:০৬ পিএম, ৬ মে ২০২০ বুধবার