Berger Paint

ঢাকা, বৃহস্পতিবার   ২২ অক্টোবর ২০২০,   কার্তিক ৬ ১৪২৭

ব্রেকিং:
‌বরিশালে ম্যা‌জিস্ট্রেট ও পু‌লিশের ওপর জেলেদের হামলা বিএনপির সাবেক এমপি ভাষাসৈনিক নুরুল ইসলাম আর নেই আটক সেনাকে চীনের কাছে হস্তান্তর করলো ভারত মাধ্যমিক স্তরের শিক্ষার্থীদের যেভাবে হবে মূল্যায়ন তেজগাঁওয়ে এপেক্সের টায়ার কারখানায় ভয়াবহ আগুন
সর্বশেষ:
আইপিএলের সাফল্যে অবাক হয়নি সৌরভ মাধ্যমিক পর্যায়ে বার্ষিক পরীক্ষা হবে না- শিক্ষামন্ত্রী মেসির রেকর্ডের রাতে পিকের লাল কার্ড; তারপরও গোল উৎসব বার্সার কৃষি মন্ত্রণালয়কে করোনার সম্ভাব্য দ্বিতীয় ঢেউ মোকাবিলায় প্রস্তুত থাকার নির্দেশ ইতালি প্রবাসীদের কর্মস্থলে ফেরা নিয়ে শঙ্কা কাটেনি

টঙ্গীতে চাঁদা না দেওয়ায় ব্যবসায়ীকে গুলি, আটক ১

টঙ্গীর মিলগেইট এলাকায় শনিবার রাতে চাঁদা না দেওয়ায় দুবৃত্তরা ঝুট ব্যবসায়ী মো. হাসানকে (৩০) গুলি করে পালিয়ে যায়। গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে সম্পৃক্তার সন্দেহে হুমায়ুন কবির নামক এক ব্যক্তিকে আটক করে থানায় নিয়ে গেছে। আটককৃত হুমায়ুন কবির লক্ষীপুর জেলার বশিকপুর গ্রামের মোশারফ হোসেনের ছেলে।

১১:৪২ পিএম, ১৮ অক্টোবর ২০২০ রোববার

সারাদেশে ধর্ষণ ও নারী নির্যাতনের প্রতিবাদে টঙ্গীতে মানববন্ধন

টঙ্গী প্রেসক্লাবের সামনে সারাদেশে ধর্ষণ ও নারী নির্যাতনের প্রতিবাদে পৃথক পৃথক মানববন্ধন ও প্রতিবাদ সভা আজ বৃহস্পতিবার সকালে টঙ্গীস্থ বৃহত্তর নোয়াখালী জনকল্যাণ পরিষদ ও মানবতার মঞ্চের উদ্যোগে অনুষ্ঠিত হয়েছে।

০৩:৪৮ পিএম, ৮ অক্টোবর ২০২০ বৃহস্পতিবার

ধর্ষণ ও নারী নির্যাতনের প্রতিবাদে টঙ্গীতে মানববন্ধন

ধর্ষণ ও নারী নির্যাতনের প্রতিবাদে গতকাল বুধবার টঙ্গী প্রেসক্লাবের সামনে ছাত্র জমিয়ত বাংলাদেশ গাজীপুর মহানগর শাখার উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
মুফতি সাব্বির আহম্মেদের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন মুফতি মাওলানা নাসির উদ্দিন খান, আব্দুল কাদের, আবু সুফিয়ান মানছুর, রাফিউল ইসলাম, মিজানুর রহমান, সাইফুল ইসলাম, আমির হামজা, জাকারিয়া আল হামিদি, আবু রায়হান, আব্দুল্লাহ আল মাহদী, রেদোয়ান হোসাইন, মারুফ বিল্লাহ প্রমুখ।

০৫:২৬ পিএম, ৭ অক্টোবর ২০২০ বুধবার

গাজীপুর সাংবাদিক ইউনিয়নের নতুন কমিটি ঘোষণা

গাজীপুর সাংবাদিক ইউনিয়নের নির্বাচনে আতাউর রহমান সভাপতি এবং এস এম নূরুল ইসলাম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। গতকাল রবিবার বিকেলে টঙ্গী প্রেসক্লাবে এ নির্বাচন অনুষ্ঠিত হয়।

১২:৪৮ পিএম, ৫ অক্টোবর ২০২০ সোমবার

গাজীপুরে প্লাস্টিক কারখানায় আগুন

গাজীপুর সিটি কর্পোরেশনের কোনাবাড়ীর পূর্বপাড়ায় একটি প্লাস্টিক কারখানায় আগুন লেগেছে। বুধবার দিনগত রাত ৩টার দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি। তবে আগুনে প্লাস্টিক তৈরির কাঁচামাল ও কার্টন পুড়ে গেছে বলে জানা গেছে।

১১:৪৩ এএম, ১ অক্টোবর ২০২০ বৃহস্পতিবার

কাপাসিয়ায় রাতের আড্ডায় করোনা সংক্রমণের ঝুঁকি

সন্ধ্যার পর থেকেই জমে গল্পের আসর। সঙ্গে নানা রকমের খাবার। সারাদিন ঘরে থকলেও তরুণ-তরুণীরা সন্ধ্যার পর ভ্রাম্যমাণ দোকানগুলোতে ভিড় জমায়। মুখরুচিকর খাবারের সঙ্গে জমে হরেক রকমের গল্পের আসর। তারা বলছেন, করোনার কারণে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ। তাই এই সময়ে একঘেয়েমি কাটানোর সবচেয়ে ভাল উপায় ঘোরাঘুরি ও আড্ডা দেওয়া। ঠিক তাই হচ্ছে। ভ্রাম্যমাণ দোকান, বিভিন্ন হোটেল এবং রেস্টুরেন্টে তরুণ-তরুণীদের উপস্থিতিও নজরে পড়ার মাতো।

০২:৪৬ পিএম, ২৫ সেপ্টেম্বর ২০২০ শুক্রবার

এতিম শিশুদের খোঁজে প্রবাসী মীর সোহেল রানা

প্রাণঘাতি করোনাভাইরাসের থাবায় থমকে গেছে বিশ্ব। শহর থেকে প্রত্যন্ত গ্রাম এখনো স্বাভাবিক অবস্থায় ফিরতে পারেনি। চারিদিকে করোনাভাইরাস আতঙ্ক কাটেনি এখনো। অনেকেই দুঃসময় পার করছে। ঠিক সেই সময় কাপাসিয়ায় মীর সোহেল রানা নামে এক প্রবাসী হতদরিদ্র মানুষের পাশে দাঁড়িয়ে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন।

১১:৩৮ এএম, ২৩ সেপ্টেম্বর ২০২০ বুধবার

টঙ্গীতে মুফতী আলাউদ্দিন জিহাদীর মুক্তির দাবীতে মানববন্ধন

আল্লামা শাহ আহমদ শফীকে নিয়ে ফেসবুকে কটুক্তি করার মিথ্যা অভিযোগে আলাউদ্দিন জিহাদীকে গ্রেফতারের প্রতিবাদে গতকাল সোমবার সকালে টঙ্গী প্রেসক্লাবের সামনে আহলে সুন্নাত ওয়াল জামা’আত গাজীপুর জেলা শাখার উদ্যোগে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

০৩:৪১ পিএম, ২১ সেপ্টেম্বর ২০২০ সোমবার

গাজীপুরে ফোম কারখানায় অগ্নিকাণ্ড

গাজীপুরের পূবাইলে একটি ফোম তৈরির কারখানায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। গাজীপুর পূবাইলের নারায়নকুল এলাকায় সোমবার রাত  ১১টা ১৫মিনিটের দিকে ওই ফোম তৈরীর কারখানায় আগুনের সূত্রপাত হয়।

০৯:৫৯ এএম, ১৫ সেপ্টেম্বর ২০২০ মঙ্গলবার

টঙ্গীতে আওয়ামী লীগ কার্যালয়ে বঙ্গবন্ধু কর্ণার উদ্বোধন

গাজীপুরের টঙ্গীতে গতকাল বৃহস্পতিবার সকাল ১১টায় গাজীপুর মহানগর ছাত্রলীগের উদ্যোগে "রাজনীতির রাজপথ, জ্ঞান চর্চায় সমৃদ্ধ ভবিষ্যৎ"- এই স্লোগান ধারণ করে জ্ঞান বিজ্ঞানে সমৃদ্ধ নাগরিক গড়ে তোর প্রয়াসে বঙ্গবন্ধু কর্ণার স্থাপন করা হয়।

০৩:৩৯ পিএম, ১০ সেপ্টেম্বর ২০২০ বৃহস্পতিবার

নগর উন্নয়নে পুলিশ, সিটি কর্পোরেশন স্থানীয় সরকারের সমন্বয় প্রয়োজন

গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ আনোয়ার হোসেন বিপিএম বার, পিপিএম বার-এর পদোন্নতী হয়ে চট্টগ্রাম রেঞ্জের উপ-পুলিশ মহাপরিদর্শক হিসেবে যোগদান করায় ঐতিহ্যবাহী টঙ্গী প্রেসক্লাবের উদ্যোগে বিদায়ী সংবর্ধনা দেওয়া হয়। মঙ্গলবার সন্ধ্যায় এ বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে টঙ্গী প্রেসক্লাব।

০৫:৪২ পিএম, ২ সেপ্টেম্বর ২০২০ বুধবার

টঙ্গীতে মহিলা আওয়ামীলীগের আলোচনা সভা ও দোয়া মাহফিল

গাজীপুর মহানগর মহিলা আওয়ামীলীগের উদ্যোগে গত শুক্রবার বিকেলে আলোচনা সভা ও দোয়া মাহফিল টঙ্গীর স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়েছে।

০৫:০০ পিএম, ২৯ আগস্ট ২০২০ শনিবার

টঙ্গী প্রেসক্লাবের উদ্যোগে জাতীয় শোক দিবস পালিত

টঙ্গী প্রেসক্লাবের উদ্যোগে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা, কোরআন খতম, দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

০২:৫৯ পিএম, ১৭ আগস্ট ২০২০ সোমবার

কাপাসিয়ায় ডেইরি ফারমার্স এসোসিয়েশনের নতুন কমিটি গঠন

গাজীপুরের কাপাসিয়ায় গরু খামার মালিকদের নিয়ে ডেইরি ফারর্মাস এসোসিয়েশনের নতুন কমিটি গঠন করা হয়েছে। ফার্ম মালিকদের প্রত্যক্ষ ভোটে কমিটির সভাপতি নির্বাচিত হয়েছে হ্যান্ডশেক এগ্রো লিঃ চেয়ারম্যান আসাদুজ্জামান ভূইয়া রুবেল এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছে জুহি লাবিব ডেইরির স্বত্বাধিকারী জাহাঙ্গীর আলম।

০৪:০৭ পিএম, ১৩ আগস্ট ২০২০ বৃহস্পতিবার

কাপাসিয়ায় জলাবদ্ধতায় বিপাকে আমন চাষি

গাজীপুরের কাপাসিয়ায় লাগাতার বৃষ্টিপাত ও ধেয়ে আসা বন্যার পানিতে ডুবে গেছে অনেক কৃষি জমি। এতে করে বোর ধান চাষ নিয়ে বিপাকে পড়েছেন কৃষক। উচু জমিতে এখনও পানি না উঠলেও প্রায় নিচু জমি ডুবে গেছে। কৃষি জমিতে অতিরিক্ত পানি থাকায় জমি চাষ করতে পারছে না চাষিরা। চাষ করা জমিতেও বাড়ছে পানি। ডুবে যাচ্ছে অনেক বীজতলা। রোপণ করতে না পারায় নষ্ট হচ্ছে ধানের চারা। এমন অবস্থায় দিশেহারা হয়ে পড়েছে আমন চাষিরা।

০৩:৪৬ পিএম, ১১ আগস্ট ২০২০ মঙ্গলবার

কাপাসিয়ায় আলো ছড়াচ্ছে তারুণ্যের আলো

তখন গভীর রাত। চারপাশে ঘুটঘুটে অন্ধকার। জোনাকি পোকার মতো জ্বলছে কয়েকটি মোবাইলের টর্চ লাইট। হালকা আলোয় বসে কাজ করছে এক দল তরুণ। সারাদিনের কর্মব্যস্থতায় এখন অনেকেই ক্লান্ত। তবুও কাজ করতে হবে। ভাল রাখতে হবে অসহায় হতদরিদ্র মানুষগুলোকে। তরুণরা কখনও বিত্তবানদের কাছে সাহায্য চাচ্ছেন, কখনও খাবার প্যাকেট করছেন, আবার কখনও কাদে করে অসহায় মানুষের ঘরে পৌঁছে দিচ্ছেন উপহার সামগ্রী।

০৩:৩১ পিএম, ২৯ জুলাই ২০২০ বুধবার

টঙ্গীর সফিউদ্দিন সরকার একাডেমীতে চলছে ডিজিটাল ক্লাস

করোনা মহামারীর কারণে সারাদেশে যখন ছাত্রছাত্রীদের উপস্থিতিতে নিয়মিত শিক্ষাদান বন্ধ তখন টঙ্গীর স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান সফিউদ্দিন সরকার একাডেমী এন্ড কলেজ ছাত্রছাত্রীদের শিক্ষার মানউন্ননে গত ২৭জুন থেকে চলছে ডিজিটাল অনলাইন লাইভ স্কুল। এতে করোনা সময়ে ছাত্রছাত্রীরা বাসায় বসে নিয়মিত শিক্ষা গ্রহণের সুযোগ পাচ্ছে।

০৬:৩২ পিএম, ২৫ জুলাই ২০২০ শনিবার

যুবলীগের উদ্যোগে টঙ্গীতে খাদ্য সামগ্রী বিতরণ ও বৃক্ষরোপন

টঙ্গীতে গাজীপুর মহানগর যুবলীগের উদ্যোগে গরিব অসহায় ও নিম্ন আয়ের মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ ও বৃক্ষরোপন কর্মসূচি পালিত হয়েছে। গতকাল সোমবার সকালে টঙ্গীর আশরাফ টেক্সটাইল মিলস্ উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়।

০১:০৭ পিএম, ২১ জুলাই ২০২০ মঙ্গলবার

কাপাসিয়া স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করেন উপজেলা চেয়ারম্যান

গাজীপুরের কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এড. মোঃ আমানত হোসেন খান। এ সময় বিশেষ করে ক্যান্সারে আক্রান্ত চিকিৎসাধীন সাবেক মহিলা ইউপি সদস্য ফজিলা খাতুনের (৬৫) খোঁজ খবর নেন।

০৪:৩৭ পিএম, ১৮ জুলাই ২০২০ শনিবার

কাপাসিয়ায় মানবতার ঘরের উদ্যোগে খাদ্য ও শিক্ষা উপকরণ বিতরণ

গাজীপুরের কাপাসিয়ায় মানবতার ঘরের উদ্যোগে দুটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৪০ জন হতদরিদ্র শিক্ষার্থীদের খাদ্য সামগ্রী ও শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।

০৪:১১ পিএম, ৭ জুলাই ২০২০ মঙ্গলবার

তামাকজাত পণ্যে কর বাড়ানোয়-

টঙ্গী প্রেসক্লাবের সামনে মানববন্ধন

সোমবার চলতি অর্থ বছরের বাজেটে দেশীয় ব্রান্ডের তামাকজাত পন্যের উপর অতিরিক্ত কর বাড়ানোর প্রতিবাদে টঙ্গী প্রেসক্লাবের সামনে শতভাগ দেশীয় মালিকানাধীন সিগেরেট, বিড়ি মালিক শ্রমিক ঐক্য পরিষদের উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

০৫:১৪ পিএম, ২২ জুন ২০২০ সোমবার

কাপাসিয়ায় ৩ স্কুলের হতদরিদ্র শিক্ষার্থীদের পাশে মানবতার ঘর

গাজীপুরের কাপাসিয়ায় তিনটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের হতদরিদ্র শিক্ষার্থীদের পাশে দাঁড়িয়েছে মানবতার ঘর। তাদের হাতে তুলে দিয়েছে খাদ্য সামগ্রী ও শিক্ষা উপকরণ।

০৪:৩৮ পিএম, ১৪ জুন ২০২০ রোববার

কাপাসিয়ায় অনিয়ম করায় ইউপি সদস্যকে ৫০ হাজার টাকা জরিমানা

গাজীপুরের কাপাসিয়ায় অসহায় কর্মহীনদের জন্য সরকার ঘোষিত বিশেষ সহায়তার তালিকায় স্বজনদের নাম অন্তর্ভুক্ত করায় টোক ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য আব্দুল বাতেনকে ৫০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। সোমবার বিকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোসাঃ ইসমত আরা ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এ দণ্ড দেন।

০১:১৮ পিএম, ৯ জুন ২০২০ মঙ্গলবার

টঙ্গীতে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি


টঙ্গীতে শহীদ আহসান উল্লাহ মাস্টার ফাউন্ডেশনের উদ্যোগে, কোয়ান্টাম ফাউন্ডেশনের সার্বিক সহযোগিতায় স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি, গতকাল রবিবার টঙ্গীর নোয়াগাঁও এম এ মজিদ মিয়া উচ্চ বিদ্যালয় মাঠে শহীদ আহসান উল্লাহ মাস্টার ফাউন্ডেশনের সভাপতি মিসেস ফরিদা আহসানের সভাপতিত্বে এবং সংগঠনের কোষাধ্যক্ষ খাদিজা রাসেলের পরিচালনায় অনুষ্ঠিত হয়েছে।

০৬:২৬ পিএম, ৭ জুন ২০২০ রোববার