Berger Paint

ঢাকা, শনিবার   ২৩ জানুয়ারি ২০২১,   মাঘ ১০ ১৪২৭

ব্রেকিং:
ফেব্রুয়ারিতে খুলতে পারে শিক্ষাঙ্গন, ৪ তারিখের মধ্যে প্রস্তুতি নেওয়ার নির্দেশ
সর্বশেষ:
বিশ্বে করোনায় মৃত্যু ২১ লাখ ছাড়াল করোনা মোকাবেলায় ১০ নির্বাহী আদেশে সই বাইডেনের পাথরখনির বিস্ফোরণে তছনছ ভারতের শিবমোগা, নিহত অন্তত ৮

গাজীপুরে কলোনিতে ভয়াবহ আগুন, নারীসহ নিহত ৪

গাজীপুরের কালিয়াকৈরের একটি কলোনিতে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এই অগ্নিকান্ডের ঘটনায় নারীসহ অন্তত ৪ জন মৃত্যুবরণ করেছেন। আগুনে দগ্ধ ও আহত হয়েছেন কমপক্ষে ১৫ জন। আজ সোমবার ভোর ৫টার দিকে কালামপুর পূর্বপাড়া নব্বই কোলনিতে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

১০:২২ এএম, ১১ জানুয়ারি ২০২১ সোমবার

বঙ্গবন্ধু স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে যুবলীগের আলোচনা সভা

গাজীপুর মহানগর যুবলীগের উদ্যোগে গতকাল রোববার বাসন সড়ক ঈদগাঁ মাঠে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে গরীব অসহায় নিম্ন আয়ের মানুষের মাঝে খাবার বিতরণ, আলোচনা সভা, দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

০৫:৪৮ পিএম, ১০ জানুয়ারি ২০২১ রোববার

বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে বঙ্গবন্ধু ও শেখ হাসিনার মোড়াল উদ্বোধন

স্মরণকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে গাজীপুর মহানগর ছাত্রলীগের উদ্যোগে গতকাল রবিবার সকালে গাজীপুর আওয়ামীলীগ কার্যালয়ের সামনে জননেত্রী শেখ হাসিনার ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মোড়াল উদ্বোধন করা হয়েছে।

০৪:৩৭ পিএম, ১০ জানুয়ারি ২০২১ রোববার

কাপাসিয়ায় দুই খামারিকে রক্তাক্ত জখমের অভিযোগ

গাজীপুরের কাপাসিয়ায় জিএম তুহিন (২৬) ও মাহমুদুল হাসান (২৫) নামে দুই খামারিকে মারপিট ও খামারের হাঁস, মুরগি বিষ দিয়ে মেরে ফেলার অভিযোগ উঠেছে রায়েদ গ্রামের হাতেম তাই (৬৫) এবং তার দুই ছেলে সোহেল (৩৫) ও জহিরুলের (৩২) নামে।

০৩:১৪ পিএম, ১৭ ডিসেম্বর ২০২০ বৃহস্পতিবার

বঙ্গবন্ধুর ভাষ্কার্য ভেঙ্গে ফেলার হুমকিদাতার বিরুদ্ধে টঙ্গীতে মানববন্ধন

টঙ্গীতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাষ্কার্য ভেঙ্গে ফেলার হুমকিদাতা ও সংবিধান অবমাননাকারী হেফাজত ও ধর্ম ব্যবসায়ী ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের রাজনীতি হেফাজত নেতা জুনায়েত বাবুনগরী, মামুনুল হক, ফজলুল করিমের দৃষ্টান্তমূলক শাস্তি ও দ্রæত গ্রেফতারের দাবীতে গাজীপুর মহানগর  স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

০৪:৪৩ পিএম, ২ ডিসেম্বর ২০২০ বুধবার

টঙ্গীতে জঙ্গীবাদ, মৌলবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে যুবলীগের বিক্ষোভ

গাজীপুর মহানগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক সাইফুল ইসলামের নেতৃত্বে টঙ্গীতে জঙ্গীবাদ, মৌলবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও সমাবেশ গতকাল সোমবার বিকেলে টঙ্গী থানা আওয়ামীলীগ কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। বিক্ষোভ মিছিলটি টঙ্গী থানা আওয়ামীলীগ কার্যালয় থেকে শুরু করে টঙ্গী স্টেশন রোড ঢাকা ময়মনসিংহ মহাসড়ক প্রদক্ষিণ করে আওয়ামীলীগ কার্যালয়ে গিয়ে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

০৬:১২ পিএম, ৩০ নভেম্বর ২০২০ সোমবার

টঙ্গীতে বদিউজ্জামান বদি বাহিনীর বিরুদ্ধে ছাত্রলীগ নেতার সংবাদ সম্মেলন

টঙ্গীর মিলগেট এলাকায় সন্ত্রাসী-ভূমিদস্যু, সন্ত্রাসী ও চাঁদাবাজ বদিউজ্জামান বদি বাহিনীর বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছে গাজীপুর মহানগর ৫৫নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইব্রাহিম সানিসহ এলাকার ভুক্তভোগী পরিবার। গতকাল মঙ্গলবার বিকেলে টঙ্গী প্রেসক্লাব মিলনায়তনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

০৪:৪৭ পিএম, ২৪ নভেম্বর ২০২০ মঙ্গলবার

শ্রীপুর থানার ইনচার্জ খন্দকার ইমাম হোসাইন পুলিশ বাহিনীর আইকন

বাংলাদেশের জনগণের সুখ শান্তি নিরাপত্তা ও কল্যাণের জন্য আওয়ামীলীগ সরকার কাজ করে যাচ্ছেন নিরন্তর। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা সরকার মুক্তিযোদ্ধাদের চেতনায় উজ্জীবিত হয়ে জাতিগত ঐক্য ও সংহতি বজায় রাখার উপর জোর দিয়েছেন।

০৫:০৫ পিএম, ১৬ নভেম্বর ২০২০ সোমবার

পাড়া দিয়ে ঝগড়া করতে চাইলেও আমি করবো না : ক্রীড়া প্রতিমন্ত্রী

যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত এক সমাবেশে গাজীপুর মহানগর যুবলীগের আহবায়ক সদস্য আমান উদ্দিন সরকারের সভাপতিত্বে এবং যুবলীগ নেতা শাহ আলমের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি বলেন কেউ পায়ে পাড়া দিয়ে ঝগড়া করতে চাইলে আমি ঝগড়া করবো না।

০১:২৬ এএম, ১৫ নভেম্বর ২০২০ রোববার

শ্রীপুরে অবাধে গড়ছে মান নিয়ন্ত্রণহীন খাদ্য উৎপাদনকারী প্রতিষ্ঠান

শ্রীপুর উপজেলায় অবাধে গড়ে উঠছে মান নিয়ন্ত্রণহীন খাদ্য উৎপাদনকারী প্রতিষ্ঠান। অস্বাস্থ্যকর পরিবেশে উৎপাদিত এসব বেকারির খাদ্যপণ্য জনস্বাস্থ্যের জন্য চরম ক্ষতিকর। এসব বেকারির খাদ্য খেয়ে সব বয়সী মানুষ বিশেষ করে শিশুরা বিভিন্ন রোগে আক্রান্ত হচ্ছে।

০৫:০৪ পিএম, ১৩ নভেম্বর ২০২০ শুক্রবার

কাপাসিয়ায় জমি নিয়ে বিরোধের জেরে কুপিয়ে জখম

গাজীপুরের কাপাসিয়ায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে হাবিব মৃধা (৩০) নামে এক ব্যাক্তিকে কুপিয়ে রক্তাক্ত জখমের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় চার জনকে আসামী করে গত বুধবার কাপাসিয়া থানায় অভিযোগ দায়ের করেছেন আহত ব্যক্তির চাচাতো ভাই আলমগীর হোসেন।

০৫:৩৯ পিএম, ১২ নভেম্বর ২০২০ বৃহস্পতিবার

আহসান উল্লাহ মাস্টারের ৭০তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা

শহিদ আহসান উল্লাহ মাস্টারের ৭০তম জন্মদিন উপলক্ষে দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। টঙ্গী চেরাগআলী ট্রাকষ্ট্যান্ডে গতকাল বিকেলে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

০১:১৬ এএম, ১০ নভেম্বর ২০২০ মঙ্গলবার

গাজীপুরে ট্রেনের সঙ্গে বাসের ধাক্কায় নিহত ২

গাজীপুরের কালিয়াকৈরে ট্রেনের সঙ্গে ধাক্কায় দুই বাসযাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো চারজন। আজ ভোর সাড়ে ৪টার দিকে জয়দেবপুর-রাজশাহী রেললাইনের সোনাখালী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে নিহতদের পরিচয় পাওয়া যায়নি।

১১:০০ এএম, ৭ নভেম্বর ২০২০ শনিবার

রাসুলকে অপমানের প্রতিবাদে কাপাসিয়া কওমী পরিষদের বিক্ষোভ

ফ্রান্সে রাষ্ট্রীয় মদদে বিশ্বনবী হযরত মোহাম্মদ (সা:) এর ব্যঙচিত্র প্রদর্শণের প্রতিবাদে গাজীপুরের কাপাসিয়া উপজেলা কওমী পরিষদের আয়োজনে প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

০১:৪৬ পিএম, ৩১ অক্টোবর ২০২০ শনিবার

টঙ্গী প্রেসক্লাবের চুরি হওয়া মালামাল উদ্ধার, আটক ১

টঙ্গী প্রেসক্লাবে দুর্ধর্ষ চুরির ঘটনায় আবু বক্কর (১৯) নামে এক চোরকে আটক করেছে টঙ্গী পশ্চিম থানা পুলিশ। গ্রেফতারকৃতের বাড়ি পিরোজপুর জেলার ইন্দুরকান্ধি থানাধীন বটতলা বালিপাড়া গ্রামের রুহুল আমিনের ছেলে। বর্তমানে তারা টঙ্গী পশ্চিম থানাধীন কাদেরিরা টেক্সটাইল মেইলের উত্তর পার্শে একটি শিল্পপ্লটে ভিতরে বসবাস করছে। গ্রেফতারকৃতকে জেল হাজতে পাঠানো হয়েছে।

০৫:৫৯ পিএম, ২৯ অক্টোবর ২০২০ বৃহস্পতিবার

গাজীপুরে পোশাক শিল্প শ্রমিক রিতুর ধর্ষকদের গ্রেফতার দাবীতে সমাবেশ

আজ ২৭ অক্টোবর,২০২০ইং রোজ মঙ্গলবার, সকাল ১১ টা, জাতীয় প্রেসক্লাবের সামনে গার্মেন্টস শ্রমিক ও শিল্প রক্ষা জাতীয় মঞ্চ এবং বাংলাদেশ শ্রম অধিকার ফোরাম এর যৌথ আয়োজনে গাজীপুর জেলার কাশিমপুর থানার হাজী বাড়ির মতিন গেট এলাকায় ড্রীম নীটওয়্যার লিঃ এর পোশাক শিল্প শ্রমিক রিতুর ধর্ষকদের অবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে সমাবেশ ও মানববন্ধন কর্মসূচী অনুষ্ঠিত হয়।

০২:৪০ পিএম, ২৭ অক্টোবর ২০২০ মঙ্গলবার

টঙ্গীতে চাঁদা না দেওয়ায় ব্যবসায়ীকে গুলি, আটক ১

টঙ্গীর মিলগেইট এলাকায় শনিবার রাতে চাঁদা না দেওয়ায় দুবৃত্তরা ঝুট ব্যবসায়ী মো. হাসানকে (৩০) গুলি করে পালিয়ে যায়। গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে সম্পৃক্তার সন্দেহে হুমায়ুন কবির নামক এক ব্যক্তিকে আটক করে থানায় নিয়ে গেছে। আটককৃত হুমায়ুন কবির লক্ষীপুর জেলার বশিকপুর গ্রামের মোশারফ হোসেনের ছেলে।

১১:৪২ পিএম, ১৮ অক্টোবর ২০২০ রোববার

সারাদেশে ধর্ষণ ও নারী নির্যাতনের প্রতিবাদে টঙ্গীতে মানববন্ধন

টঙ্গী প্রেসক্লাবের সামনে সারাদেশে ধর্ষণ ও নারী নির্যাতনের প্রতিবাদে পৃথক পৃথক মানববন্ধন ও প্রতিবাদ সভা আজ বৃহস্পতিবার সকালে টঙ্গীস্থ বৃহত্তর নোয়াখালী জনকল্যাণ পরিষদ ও মানবতার মঞ্চের উদ্যোগে অনুষ্ঠিত হয়েছে।

০৩:৪৮ পিএম, ৮ অক্টোবর ২০২০ বৃহস্পতিবার

ধর্ষণ ও নারী নির্যাতনের প্রতিবাদে টঙ্গীতে মানববন্ধন

ধর্ষণ ও নারী নির্যাতনের প্রতিবাদে গতকাল বুধবার টঙ্গী প্রেসক্লাবের সামনে ছাত্র জমিয়ত বাংলাদেশ গাজীপুর মহানগর শাখার উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
মুফতি সাব্বির আহম্মেদের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন মুফতি মাওলানা নাসির উদ্দিন খান, আব্দুল কাদের, আবু সুফিয়ান মানছুর, রাফিউল ইসলাম, মিজানুর রহমান, সাইফুল ইসলাম, আমির হামজা, জাকারিয়া আল হামিদি, আবু রায়হান, আব্দুল্লাহ আল মাহদী, রেদোয়ান হোসাইন, মারুফ বিল্লাহ প্রমুখ।

০৫:২৬ পিএম, ৭ অক্টোবর ২০২০ বুধবার

গাজীপুর সাংবাদিক ইউনিয়নের নতুন কমিটি ঘোষণা

গাজীপুর সাংবাদিক ইউনিয়নের নির্বাচনে আতাউর রহমান সভাপতি এবং এস এম নূরুল ইসলাম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। গতকাল রবিবার বিকেলে টঙ্গী প্রেসক্লাবে এ নির্বাচন অনুষ্ঠিত হয়।

১২:৪৮ পিএম, ৫ অক্টোবর ২০২০ সোমবার

গাজীপুরে প্লাস্টিক কারখানায় আগুন

গাজীপুর সিটি কর্পোরেশনের কোনাবাড়ীর পূর্বপাড়ায় একটি প্লাস্টিক কারখানায় আগুন লেগেছে। বুধবার দিনগত রাত ৩টার দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি। তবে আগুনে প্লাস্টিক তৈরির কাঁচামাল ও কার্টন পুড়ে গেছে বলে জানা গেছে।

১১:৪৩ এএম, ১ অক্টোবর ২০২০ বৃহস্পতিবার

কাপাসিয়ায় রাতের আড্ডায় করোনা সংক্রমণের ঝুঁকি

সন্ধ্যার পর থেকেই জমে গল্পের আসর। সঙ্গে নানা রকমের খাবার। সারাদিন ঘরে থকলেও তরুণ-তরুণীরা সন্ধ্যার পর ভ্রাম্যমাণ দোকানগুলোতে ভিড় জমায়। মুখরুচিকর খাবারের সঙ্গে জমে হরেক রকমের গল্পের আসর। তারা বলছেন, করোনার কারণে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ। তাই এই সময়ে একঘেয়েমি কাটানোর সবচেয়ে ভাল উপায় ঘোরাঘুরি ও আড্ডা দেওয়া। ঠিক তাই হচ্ছে। ভ্রাম্যমাণ দোকান, বিভিন্ন হোটেল এবং রেস্টুরেন্টে তরুণ-তরুণীদের উপস্থিতিও নজরে পড়ার মাতো।

০২:৪৬ পিএম, ২৫ সেপ্টেম্বর ২০২০ শুক্রবার

এতিম শিশুদের খোঁজে প্রবাসী মীর সোহেল রানা

প্রাণঘাতি করোনাভাইরাসের থাবায় থমকে গেছে বিশ্ব। শহর থেকে প্রত্যন্ত গ্রাম এখনো স্বাভাবিক অবস্থায় ফিরতে পারেনি। চারিদিকে করোনাভাইরাস আতঙ্ক কাটেনি এখনো। অনেকেই দুঃসময় পার করছে। ঠিক সেই সময় কাপাসিয়ায় মীর সোহেল রানা নামে এক প্রবাসী হতদরিদ্র মানুষের পাশে দাঁড়িয়ে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন।

১১:৩৮ এএম, ২৩ সেপ্টেম্বর ২০২০ বুধবার

টঙ্গীতে মুফতী আলাউদ্দিন জিহাদীর মুক্তির দাবীতে মানববন্ধন

আল্লামা শাহ আহমদ শফীকে নিয়ে ফেসবুকে কটুক্তি করার মিথ্যা অভিযোগে আলাউদ্দিন জিহাদীকে গ্রেফতারের প্রতিবাদে গতকাল সোমবার সকালে টঙ্গী প্রেসক্লাবের সামনে আহলে সুন্নাত ওয়াল জামা’আত গাজীপুর জেলা শাখার উদ্যোগে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

০৩:৪১ পিএম, ২১ সেপ্টেম্বর ২০২০ সোমবার