Berger Paint

ঢাকা, বৃহস্পতিবার   ২২ অক্টোবর ২০২০,   কার্তিক ৭ ১৪২৭

ব্রেকিং:
করোনায় আক্রান্ত `সারেগামাপা`র ৪ বিচারক শারদীয় দুর্গাপূজা শুরু, আজ ষষ্ঠী নতুন বছরের শুরুতেই কমপক্ষে দুটি করোনার টিকা মিলবে: বিশ্ব স্বাস্থ্য সংস্থা স্পেনে শনাক্ত করোনা রোগীর সংখ্যা ১০ লাখ ছাড়ালো অস্কফোর্ডের ভ্যাকসিন ট্রায়াল: ব্রাজিলে স্বেচ্ছাসেবীর মৃত্যু
সর্বশেষ:
বিশিষ্ট সাংবাদিক শরিফুল ইসলামের ‘মা’র কুলখানি বলিউডের সহকর্মীর প্রেমে আপত্তি নেই : কিয়ারা লাইফ সাপোর্টে ব্যারিস্টার রফিক-উল হক এইচএসসির ফরম পূরণের আংশিক টাকা ফেরত পাবেন শিক্ষার্থীরা সাবরিনার মামলায় দুই ওসিকে শোকজ যুক্তরাষ্ট্রে নাইটক্লাবে বন্দুক হামলায় নিহত ৩ আইপিএলের সাফল্যে অবাক হয়নি সৌরভ

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ধর্ষণ মামলায় পুলিশ সদস্য গ্রেপ্তার

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ধর্ষণ মামলায় আবদুল কুদ্দুস নয়ন নামে এক পুলিশ কনস্টেবলকে গ্রেপ্তার করা হয়েছে। গতকাল ২৫ বছর বয়সী এক নারী তার বিরুদ্ধে মামলাটি দায়ের করেন। মামলা পরপরই ঐ রাতেই তাকে আটক করে পুলিশ।

১২:৫৭ পিএম, ৮ অক্টোবর ২০২০ বৃহস্পতিবার

নারায়ণগঞ্জে মসজিদে বিস্ফোরণ

তিতাসের ৮ কর্মকর্তা-কর্মচারী গ্রেফতার

নারায়ণগঞ্জের ফতুল্লায় মসজিদে এশার নামাজের সময় গ্যাসের লিকেজ থেকে যে বিস্ফোরণের ঘটনা ঘটেছিল সে ঘটনায় দায়িত্বে অবহেলার কারণে তিতাসের কর্মকর্তা ও কর্মচারীসহ আটজনকে আটক করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।


 

০২:২৯ পিএম, ১৯ সেপ্টেম্বর ২০২০ শনিবার

ফতুল্লায় মসজিদে এসি বিস্ফোরণ, দগ্ধ অর্ধ শতাধিক

নারায়ণগঞ্জের ফতুল্লায় একটি মসজিদে এসি বিস্ফোরণ হয়ে ইমাম মোয়াজ্জেমসহ প্রায় ৪০ জন দগ্ধ হয়েছে। বিস্ফোরণের ঘটনায় জুবায়ের নামে ৭ বছরের দগ্ধ এক শিশুর মৃত্যু হয়েছে।

০৯:৫৫ এএম, ৫ সেপ্টেম্বর ২০২০ শনিবার

নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ৫৪, মৃত্যু ১

গত ২৪ ঘণ্টায় নারায়ণগঞ্জ জেলায় ৫৪ জন করোনাভাইরাসে (কভিড-১৯) আক্রান্ত রোগী শনাক্ত করা হয়েছে। এ সময়ে জেলায় একজনের মৃত্যু হয়েছে। নারায়ণগঞ্জের সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইমতিয়াজ আজ শনিবার সকালে গণমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন।

১২:০৪ পিএম, ২৩ মে ২০২০ শনিবার

না’গঞ্জে ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত আরও ৪৭ জন

নারায়ণগঞ্জে গত ২৪ ঘণ্টায় ৪৭ জন করোনা ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত রোগী শনাক্ত করা হয়েছে। এসময়ের মধ্যে জেলায় একজনের মৃত্যু হয়েছে। আজ সোমবার (১১ মে) সকাল ৮ টা পর্যন্ত জেলায় প্রাপ্ত তথ্যের ভিত্তিতে গণমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন সদর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ও জেলা করো প্রতিরোধ কমিটির প্রতিনিধি ডা. জাহিদুল ইসলাম।

১১:৫৪ এএম, ১১ মে ২০২০ সোমবার

নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ৮৬

গত ২৪ ঘণ্টায় নারায়ণগঞ্জ জেলায় ৮৬ জন করোনাভাইরাসে (কভিড-১৯) আক্রান্ত রোগী শনাক্ত করা হয়েছে। এ সময়ের মধ্যে জেলায় ২ জনের নতুন মৃত্যুর সংবাদ নিশ্চিত হওয়া গেছে।

১২:২১ পিএম, ১০ মে ২০২০ রোববার

নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় ৩৩ জনের করোনা শনাক্ত, ১ জনের মৃত্যু

নারায়ণগঞ্জে বেড়েই চলেছে করোনাভাইরাস (কভিড-১৯) শনাক্তের সংখ্যা। গত ২৪ ঘণ্টায় জেলায় ৩৩ জন কভিড-১৯ আক্রান্ত রোগী শনাক্ত করা হয়েছে। এ সময়ের মধ্যে জেলায় একজনের মৃত্যুর সংবাদ নিশ্চিত হওয়া গেছে।

১২:৩১ পিএম, ৭ মে ২০২০ বৃহস্পতিবার

না`গঞ্জে ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত আরও ৫০ জন

নারায়ণগঞ্জে গত ২৪ ঘণ্টায় ৫০ জন করোনা ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত রোগী শনাক্ত করা হয়েছে। এসময়ের মধ্যে জেলায় কোনো মৃত্যুর সংবাদ নেই। আজ বুধবার (৬ মে) সকাল ৮ টা পর্যন্ত জেলায় প্রাপ্ত তথ্যের ভিত্তিতে গণমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন সদর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ও জেলা করো প্রতিরোধ কমিটির প্রতিনিধি ডা. জাহিদুল ইসলাম।

০২:৩৭ পিএম, ৬ মে ২০২০ বুধবার

না’গঞ্জে ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত আরও ২০, মৃত্যু ১

নারায়ণগঞ্জে গত ২৪ ঘণ্টায় আরও ২০ জনের করোনা ভাইরাস শনাক্ত করা হয়েছে। একইসঙ্গে এই সময়ে আরও একজনের মৃত্যু হয়েছে। এছাড়া আক্রান্ত থেকে সুস্থ হয়েছেন আরও ১০ জন।

১১:৫৯ এএম, ৫ মে ২০২০ মঙ্গলবার

নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ২, আক্রান্ত ২৫

নারায়ণগঞ্জে করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় নতুন করে আরও দুজনের মৃত্যু হয়েছে। এ ছাড়া আক্রান্ত হয়েছেন আরও ২৫ জন এবং সুস্থ হয়েছেন পাঁচজন। এ নিয়ে জেলায় করোনায় মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ৪৮ জনে। সুস্থ হয়েছেন ৪৭ জন। রোববার এ তথ্য নিশ্চিত করেন জেলা সিভিল সার্জন।

০২:৪২ পিএম, ৩ মে ২০২০ রোববার

নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় করোনায় মারা গেল ৪ জন

নারায়ণগঞ্জে করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় নতুন করে ৪ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় করোনায় মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ৪৬ জনে। সুস্থ হয়েছেন ৪২ জন। আক্রান্তের সংখ্যা এক হাজার ছাড়িয়েছে নারায়ণগঞ্জে। শনিবার সকাল সাড়ে ৮টা পর্যন্ত প্রাপ্ত রিপোর্ট অনুসারে এ জেলায় করোনায় আক্রান্ত হয়েছে ১ হাজার একজন।

০২:৪৬ পিএম, ২ মে ২০২০ শনিবার

নারায়ণগঞ্জে র‌্যাবের ৩৯ সদস্য করোনায় আক্রান্ত

নারায়ণগঞ্জের র‌্যাব-১১ ব্যাটালিয়ানের ঊর্ধ্বতন ৪ কর্মকর্তাসহ আর ৩৯ সদস্যের শরীরে করোনা ভাইরাসের অস্তিত্ব পাওয়া গেছে। তাদের প্রত্যেককে আইসোলেশনে রাখা হয়েছে।

১০:১০ এএম, ৩০ এপ্রিল ২০২০ বৃহস্পতিবার

নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় আক্রান্ত ৮৪ জন

হটস্পট নারায়ণগঞ্জে গত ২৪ ঘণ্টায় নতুন করে মরণঘাতি করোনাভাইরাসে আরো ৮৪ জন শনাক্ত হয়েছে। এ নিয়ে মোট আক্রান্তের সংখ্যা ৭৪২জন। তবে নতুন করে কারো মৃত্যু হয়নি। করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে এই পর্যন্ত মারা গেছেন ৪২ জন।

০৪:৫১ পিএম, ২৮ এপ্রিল ২০২০ মঙ্গলবার

নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ৪২, মৃত্যু ২

নারায়ণগঞ্জে গত ২৪ ঘণ্টায় ৪২ জন করোনা ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত রোগী শনাক্ত করা হয়েছে বলে জানিয়েছেন সদর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ও জেলা করোনা প্রতিরোধ কমিটির প্রতিনিধি ডা. জাহিদুল ইসলাম। এ সময়ের মধ্যে প্রাণঘাতী এ ভাইরাসে জেলায় ২ জনের মৃত্যু হয়েছে।

১০:২২ এএম, ২৫ এপ্রিল ২০২০ শনিবার

নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় আরো ৭৮ জন আক্রান্ত, নতুন মৃত্যু ২

নারায়ণগঞ্জে গত ২৪ ঘণ্টায় আরো ৭৮ জন করোনা আক্রান্ত হয়েছেন। মারা গেছে আরো ২ জন। এ নিয়ে আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৪৯৯ জনে। মৃত্যুর সংখ্যা বেড়ে হয়েছে ৩৫ জন।

০১:১২ পিএম, ২২ এপ্রিল ২০২০ বুধবার

না.গঞ্জে ২৪ ঘণ্টায় আরও ১০ জন করোনায় আক্রান্ত, মৃত্যু ৩

নারায়ণগঞ্জে গত ২৪ ঘণ্টায় আরও ১০ জন করোনা ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত রোগী শনাক্ত করা হয়েছে বলে জানিয়েছেন সদর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ও জেলা করো প্রতিরোধ কমিটির প্রতিনিধি ডা. জাহিদুল ইসলাম। এ সময়ের মধ্যে জেলায় তিনজন মারা গেছেন বলে জানান তিনি।

১২:৫৩ পিএম, ২১ এপ্রিল ২০২০ মঙ্গলবার

নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় ৮১ করোনা রোগী শনাক্ত, মৃত্যু ৪

নারায়ণগঞ্জে বেড়েই চলেছে প্রাণঘাতী করোনা ভাইরাসে আক্রান্ত ও মৃতের সংখ্যা। গত ২৪ ঘণ্টায় এ জেলায় ৮১ জন করোনা ভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত করা হয়েছে। এই সময়ে সেখানে মৃত্যু হয়েছে ৪ জনের।

০৪:৫৩ পিএম, ২০ এপ্রিল ২০২০ সোমবার

নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ৪৯, একজনের মৃত্যু

করোনা ভাইরাসে রাজধানী ঢাকার পর সবচেয়ে বেশি আক্রান্ত এলাকা হচ্ছে শিল্প ও বন্দর নগরী নারায়ণগঞ্জ। এই জেলায় প্রতিদিনই আক্রান্ত ও মৃতের সংখ্যা লাফিয়ে লাফিয়ে বাড়ছে। গত ২৪ ঘণ্টায় নারায়ণগঞ্জে ৪৯ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন বলে সরকারের রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠান (আইইডিসিআর) সূত্রে জানা গেছে। 

১০:০১ এএম, ১৬ এপ্রিল ২০২০ বৃহস্পতিবার

না.গঞ্জে রাতে লকডাউন ভেঙে পালানোর সময় আটক ২ শতাধিক

লকডাউন অমান্য করে নারায়ণগঞ্জ থেকে কিশোরগঞ্জে পালিয়ে যাওয়ার সময় ফতুল্লার কয়েকটি এলাকা থেকে প্রায় দুই শতাধিক নারী-পুরুষকে আটক করেছে পুলিশ। এ সময় জব্দ করা হয়েছে কয়েকটি ট্রলার ও পিকআপ ভ্যান।

১০:৩২ এএম, ১৫ এপ্রিল ২০২০ বুধবার

না’গঞ্জে একের পর এক ডাক্তার আক্রান্ত, আতঙ্কে স্বাস্থ্যকর্মীরা

নারায়ণগঞ্জে বিভিন্ন পর্যায়ের ডাক্তার ও স্বাস্থ্যকর্মীরা করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এতে করে জেলার চিকিৎসা ব্যবস্থায় এক ধরনের স্থবিরতা নেমে এসেছে। নতুন ডাক্তাররাও সেভাবে যোগ দিচ্ছেন না বলে জানা গেছে।

০২:৩০ পিএম, ১৩ এপ্রিল ২০২০ সোমবার

নারায়ণগঞ্জের সিভিল সার্জন করোনায় আক্রান্ত

করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন নারায়ণগঞ্জের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা (সিভিল সার্জন) ডা. মোহাম্মদ ইমতিয়াজ। নমুনা পরীক্ষার ফলাফলে তার করোনা পজিটিভ এসেছে বলে নিশ্চিত করেছেন ভিক্টোরিয়া জেনারেল হাসপাতালের আবাসিক ডাক্তার (আরএমও) আসাদুজ্জামান।

০৪:৪২ পিএম, ১১ এপ্রিল ২০২০ শনিবার

নারায়ণগঞ্জের ডিসিসহ শীর্ষ কর্মকর্তারা কোয়ারেন্টাইনে

নারায়ণগঞ্জের জেলা প্রশাসক ও সিভিল সার্জন হোম কোয়ারেন্টাইনে রয়েছেন। আইসোলেশনে রয়েছেন জেলার করোনা ফোকাল পার্সন সদর উপজেলার স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা। পুলিশ সুপারের হোম কোয়ারেন্টাইনের বিষয়ে একাধিক কর্মকর্তা বললেও তিনি অস্বীকার করেছেন। তবে এ কর্মকর্তাদের কেউই বুধবার অফিস করেননি।

১০:৪৪ এএম, ৯ এপ্রিল ২০২০ বৃহস্পতিবার

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন লকডাউন ঘোষণা

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকা, সদর ও বন্দর উপজেলাকে লকডাউন ঘোষণা করা হয়েছে। ফলে ৬ এপ্রিল থেকে কেউ অতি জরুরি প্রয়োজন ছাড়া বাসা-বাড়ি থেকে বের হতে পারবে না। কেউ অহেতুক বাসা থেকে বের হলে তার ওপর প্রশাসনের কঠোর অ্যাকশন চলবে।
রোববার (৫ এপ্রিল) রাতে জেলা প্রশাসক জসিমউদ্দিনের সভাপতিত্বে জরুরি সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়।

১০:০৩ এএম, ৬ এপ্রিল ২০২০ সোমবার

নারায়ণগঞ্জে কারফিউ জারির অনুরোধ করলেন মেয়র

মহামারী করোনাভাইরাস পরিস্থিতি মোকাবিলায় নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) এলাকা লকডাউন অথবা কাউফিউ জারির জন্য প্রধানমন্ত্রীসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি বিশেষভাবে অনুরোধ করেছেন মেয়র ডা. সেলিনা হায়াত আইভী। রবিবার নাসিকের প্রধান নির্বাহী (সিইও) আবুল আমিন স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

০৫:০৫ পিএম, ৫ এপ্রিল ২০২০ রোববার