ঢাকা, রোববার   ২৪ অক্টোবর ২০২১,   কার্তিক ৮ ১৪২৮

ব্রেকিং:
দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন ভার্সন`-এ প্রতিনিধি নিয়োগ পেতে আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের অনুরোধ করা হল। নিয়োগ পেতে কেউ অসদুপায়ে আর্থিক লেন-দেন করে থাকলে তার জন্য কর্তৃপক্ষ (প্রকাশক ও সম্পাদক) দায়ী থাকবেনা।
সর্বশেষ:
খুব শিগগিরই ইলেকট্রনিক্স শিল্প গার্মেন্টসকে ওভারটেক করবে: সালমান এফ রহমান সরকারের শক্ত অবস্থানের জন্য ভারত প্রশংসা করেছেঃ পররাষ্ট্রমন্ত্রী করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে জানুয়ারি থেকে ক্লাসের সংখ্যা বাড়বে কবি শামসুর রাহমানের ৯৩তম জন্মদিন আজ আবারো শুরু হচ্ছে এইচএসসি’র ফরম পূরণ রোহিঙ্গা নেতা মুহিবুল্লাহ হত্যার ‘কিলিং স্কোয়াড’-এর এক সদস্য গ্রেফতার

থানায় জিডি করলেন গায়িকা তানিশা খান

এ সময়ের প্রতিভাবান গায়িকা তানিশা খান সম্প্রতি সাইবার বুলিংয়ের শিকার হয়েছেন। এ দুর্ঘটনা মূলত তারই এক পরিচিতজন ঘটিয়েছেন বলে জানা গেছে।

০৯:১০ এএম, ৪ অক্টোবর ২০২১ সোমবার

ছেলেকে ছুরিকাঘাতে হত্যা করলেন মা

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে মায়ের ছুরিকাঘাতে ছেলে হত্যার ঘটনা ঘটেছে। নিহত ছেলের নাম নাজমুছ সাকিব নাবিল (২০)। রবিবার রাতে সিদ্ধিরগঞ্জের পাইনাদি নতুন মহল্লা ৩ নাম্বার সড়ক এলাকায় এই ঘটনা ঘটে। নিহত নাবিলের বাবা সগির আহমেদের ইসলামী ব্যাংক নারায়ণগঞ্জ শাখার কর্মকর্তা।

০১:১০ পিএম, ৩১ মে ২০২১ সোমবার

মাওলানা মামুনুল হককে নিয়ে যা বললেন কথিত দ্বিতীয় স্ত্রীর ছেলে

সোনারগাঁও রয়্যাল রিসোর্টে (৩ এপ্রিল) হেফাজতের যুগ্ম মহাসচিব মামুনুল হক জান্নাত আরা ঝর্ণা নামে যে সঙ্গীকে নিয়ে অবকাশযাপনের জন্য  গিয়েছিলেন সেই নারীর বড় ছেলে আব্দুর রহমানের একটি ভিডিও বার্তা ফেইসবুক সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

১২:৫৬ পিএম, ৭ এপ্রিল ২০২১ বুধবার

নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপারও বদলি

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে রয়েল রিসোর্টে হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মামুনুল হককে নারীসহ অবরুদ্ধ ও পরবর্তীতে সহিংস ঘটনা সৃষ্টি ইস্যু নিয়ে সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলামকে প্রত্যাহারের পর একই ঘটনায় অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) টিএম মোশাররফ হোসেনকে বদলি করা হয়েছে। যদিও জেলা পুলিশের তরফ থেকে এ বদলিকে রুটিন মোতাবেক বদলি বলে দাবি করা হচ্ছে।

১১:৩২ এএম, ৭ এপ্রিল ২০২১ বুধবার

নারায়ণগঞ্জে ভয়াবহ আগুন, নিয়ন্ত্রণে কাজ করছে ৭ ইউনিট

নারায়ণগঞ্জের একটি ব্যাটারি কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আজ রোববার (০৩ জানুয়ারি) সকাল ১১টার দিকে সোনারগাঁয়ের মোগড়াপাড়ায় আগুনের সূত্রপাত হয়। আগুন নেভাতে কাজ করছে ফায়ার সার্ভিসের ৭টি ইউনিট।

১২:১৭ পিএম, ৩ জানুয়ারি ২০২১ রোববার

ফতুল্লায় সেপটিক ট্যাংক বিস্ফোরণে শিশুসহ নিহত ২

ফতুল্লা থানার রামারবাগ ফতুল্লা স্টেডিয়াম সংলগ্ন একটি ফ্ল্যাট বাসায় সেপটিক ট্যাংক বিস্ফোরণে দু’জন নিহত হয়েছেন। এ ঘটনায় আরো দু’জনের অবস্থা আশঙ্কাজনক। আজ সকাল সাড়ে ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

০৪:১৫ পিএম, ১৭ ডিসেম্বর ২০২০ বৃহস্পতিবার

নারায়ণগঞ্জে মসজিদে বিস্ফোরণ, কমিটির সভাপতি গ্রেফতার

নারায়ণগঞ্জের ফতুল্লায় মসজিদে যে ‘বিস্ফোরণে’র ঘটনা ঘটেছিল, সেই ‘বিস্ফোরণে’র ঘটনাকে কেন্দ্র করে মসজিদ কমিটির সভাপতি আব্দুল গফুরকে আটক করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। গতরাতে তাকে তার নিজ বাসা থেকে আটক করা হয়।

১০:৫৩ এএম, ৩১ অক্টোবর ২০২০ শনিবার

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ধর্ষণ মামলায় পুলিশ সদস্য গ্রেপ্তার

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ধর্ষণ মামলায় আবদুল কুদ্দুস নয়ন নামে এক পুলিশ কনস্টেবলকে গ্রেপ্তার করা হয়েছে। গতকাল ২৫ বছর বয়সী এক নারী তার বিরুদ্ধে মামলাটি দায়ের করেন। মামলা পরপরই ঐ রাতেই তাকে আটক করে পুলিশ।

১২:৫৭ পিএম, ৮ অক্টোবর ২০২০ বৃহস্পতিবার

নারায়ণগঞ্জে মসজিদে বিস্ফোরণ

তিতাসের ৮ কর্মকর্তা-কর্মচারী গ্রেফতার

নারায়ণগঞ্জের ফতুল্লায় মসজিদে এশার নামাজের সময় গ্যাসের লিকেজ থেকে যে বিস্ফোরণের ঘটনা ঘটেছিল সে ঘটনায় দায়িত্বে অবহেলার কারণে তিতাসের কর্মকর্তা ও কর্মচারীসহ আটজনকে আটক করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।


 

০২:২৯ পিএম, ১৯ সেপ্টেম্বর ২০২০ শনিবার

ফতুল্লায় মসজিদে এসি বিস্ফোরণ, দগ্ধ অর্ধ শতাধিক

নারায়ণগঞ্জের ফতুল্লায় একটি মসজিদে এসি বিস্ফোরণ হয়ে ইমাম মোয়াজ্জেমসহ প্রায় ৪০ জন দগ্ধ হয়েছে। বিস্ফোরণের ঘটনায় জুবায়ের নামে ৭ বছরের দগ্ধ এক শিশুর মৃত্যু হয়েছে।

০৯:৫৫ এএম, ৫ সেপ্টেম্বর ২০২০ শনিবার

নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ৫৪, মৃত্যু ১

গত ২৪ ঘণ্টায় নারায়ণগঞ্জ জেলায় ৫৪ জন করোনাভাইরাসে (কভিড-১৯) আক্রান্ত রোগী শনাক্ত করা হয়েছে। এ সময়ে জেলায় একজনের মৃত্যু হয়েছে। নারায়ণগঞ্জের সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইমতিয়াজ আজ শনিবার সকালে গণমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন।

১২:০৪ পিএম, ২৩ মে ২০২০ শনিবার

না’গঞ্জে ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত আরও ৪৭ জন

নারায়ণগঞ্জে গত ২৪ ঘণ্টায় ৪৭ জন করোনা ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত রোগী শনাক্ত করা হয়েছে। এসময়ের মধ্যে জেলায় একজনের মৃত্যু হয়েছে। আজ সোমবার (১১ মে) সকাল ৮ টা পর্যন্ত জেলায় প্রাপ্ত তথ্যের ভিত্তিতে গণমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন সদর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ও জেলা করো প্রতিরোধ কমিটির প্রতিনিধি ডা. জাহিদুল ইসলাম।

১১:৫৪ এএম, ১১ মে ২০২০ সোমবার

নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ৮৬

গত ২৪ ঘণ্টায় নারায়ণগঞ্জ জেলায় ৮৬ জন করোনাভাইরাসে (কভিড-১৯) আক্রান্ত রোগী শনাক্ত করা হয়েছে। এ সময়ের মধ্যে জেলায় ২ জনের নতুন মৃত্যুর সংবাদ নিশ্চিত হওয়া গেছে।

১২:২১ পিএম, ১০ মে ২০২০ রোববার

নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় ৩৩ জনের করোনা শনাক্ত, ১ জনের মৃত্যু

নারায়ণগঞ্জে বেড়েই চলেছে করোনাভাইরাস (কভিড-১৯) শনাক্তের সংখ্যা। গত ২৪ ঘণ্টায় জেলায় ৩৩ জন কভিড-১৯ আক্রান্ত রোগী শনাক্ত করা হয়েছে। এ সময়ের মধ্যে জেলায় একজনের মৃত্যুর সংবাদ নিশ্চিত হওয়া গেছে।

১২:৩১ পিএম, ৭ মে ২০২০ বৃহস্পতিবার

না`গঞ্জে ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত আরও ৫০ জন

নারায়ণগঞ্জে গত ২৪ ঘণ্টায় ৫০ জন করোনা ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত রোগী শনাক্ত করা হয়েছে। এসময়ের মধ্যে জেলায় কোনো মৃত্যুর সংবাদ নেই। আজ বুধবার (৬ মে) সকাল ৮ টা পর্যন্ত জেলায় প্রাপ্ত তথ্যের ভিত্তিতে গণমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন সদর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ও জেলা করো প্রতিরোধ কমিটির প্রতিনিধি ডা. জাহিদুল ইসলাম।

০২:৩৭ পিএম, ৬ মে ২০২০ বুধবার

না’গঞ্জে ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত আরও ২০, মৃত্যু ১

নারায়ণগঞ্জে গত ২৪ ঘণ্টায় আরও ২০ জনের করোনা ভাইরাস শনাক্ত করা হয়েছে। একইসঙ্গে এই সময়ে আরও একজনের মৃত্যু হয়েছে। এছাড়া আক্রান্ত থেকে সুস্থ হয়েছেন আরও ১০ জন।

১১:৫৯ এএম, ৫ মে ২০২০ মঙ্গলবার

নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ২, আক্রান্ত ২৫

নারায়ণগঞ্জে করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় নতুন করে আরও দুজনের মৃত্যু হয়েছে। এ ছাড়া আক্রান্ত হয়েছেন আরও ২৫ জন এবং সুস্থ হয়েছেন পাঁচজন। এ নিয়ে জেলায় করোনায় মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ৪৮ জনে। সুস্থ হয়েছেন ৪৭ জন। রোববার এ তথ্য নিশ্চিত করেন জেলা সিভিল সার্জন।

০২:৪২ পিএম, ৩ মে ২০২০ রোববার

নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় করোনায় মারা গেল ৪ জন

নারায়ণগঞ্জে করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় নতুন করে ৪ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় করোনায় মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ৪৬ জনে। সুস্থ হয়েছেন ৪২ জন। আক্রান্তের সংখ্যা এক হাজার ছাড়িয়েছে নারায়ণগঞ্জে। শনিবার সকাল সাড়ে ৮টা পর্যন্ত প্রাপ্ত রিপোর্ট অনুসারে এ জেলায় করোনায় আক্রান্ত হয়েছে ১ হাজার একজন।

০২:৪৬ পিএম, ২ মে ২০২০ শনিবার

নারায়ণগঞ্জে র‌্যাবের ৩৯ সদস্য করোনায় আক্রান্ত

নারায়ণগঞ্জের র‌্যাব-১১ ব্যাটালিয়ানের ঊর্ধ্বতন ৪ কর্মকর্তাসহ আর ৩৯ সদস্যের শরীরে করোনা ভাইরাসের অস্তিত্ব পাওয়া গেছে। তাদের প্রত্যেককে আইসোলেশনে রাখা হয়েছে।

১০:১০ এএম, ৩০ এপ্রিল ২০২০ বৃহস্পতিবার

নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় আক্রান্ত ৮৪ জন

হটস্পট নারায়ণগঞ্জে গত ২৪ ঘণ্টায় নতুন করে মরণঘাতি করোনাভাইরাসে আরো ৮৪ জন শনাক্ত হয়েছে। এ নিয়ে মোট আক্রান্তের সংখ্যা ৭৪২জন। তবে নতুন করে কারো মৃত্যু হয়নি। করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে এই পর্যন্ত মারা গেছেন ৪২ জন।

০৪:৫১ পিএম, ২৮ এপ্রিল ২০২০ মঙ্গলবার

নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ৪২, মৃত্যু ২

নারায়ণগঞ্জে গত ২৪ ঘণ্টায় ৪২ জন করোনা ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত রোগী শনাক্ত করা হয়েছে বলে জানিয়েছেন সদর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ও জেলা করোনা প্রতিরোধ কমিটির প্রতিনিধি ডা. জাহিদুল ইসলাম। এ সময়ের মধ্যে প্রাণঘাতী এ ভাইরাসে জেলায় ২ জনের মৃত্যু হয়েছে।

১০:২২ এএম, ২৫ এপ্রিল ২০২০ শনিবার

নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় আরো ৭৮ জন আক্রান্ত, নতুন মৃত্যু ২

নারায়ণগঞ্জে গত ২৪ ঘণ্টায় আরো ৭৮ জন করোনা আক্রান্ত হয়েছেন। মারা গেছে আরো ২ জন। এ নিয়ে আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৪৯৯ জনে। মৃত্যুর সংখ্যা বেড়ে হয়েছে ৩৫ জন।

০১:১২ পিএম, ২২ এপ্রিল ২০২০ বুধবার

না.গঞ্জে ২৪ ঘণ্টায় আরও ১০ জন করোনায় আক্রান্ত, মৃত্যু ৩

নারায়ণগঞ্জে গত ২৪ ঘণ্টায় আরও ১০ জন করোনা ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত রোগী শনাক্ত করা হয়েছে বলে জানিয়েছেন সদর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ও জেলা করো প্রতিরোধ কমিটির প্রতিনিধি ডা. জাহিদুল ইসলাম। এ সময়ের মধ্যে জেলায় তিনজন মারা গেছেন বলে জানান তিনি।

১২:৫৩ পিএম, ২১ এপ্রিল ২০২০ মঙ্গলবার

নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় ৮১ করোনা রোগী শনাক্ত, মৃত্যু ৪

নারায়ণগঞ্জে বেড়েই চলেছে প্রাণঘাতী করোনা ভাইরাসে আক্রান্ত ও মৃতের সংখ্যা। গত ২৪ ঘণ্টায় এ জেলায় ৮১ জন করোনা ভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত করা হয়েছে। এই সময়ে সেখানে মৃত্যু হয়েছে ৪ জনের।

০৪:৫৩ পিএম, ২০ এপ্রিল ২০২০ সোমবার