ঢাকা, সোমবার   ২৬ জুলাই ২০২১,   শ্রাবণ ১১ ১৪২৮

ব্রেকিং:
১০ আগস্ট থেকে ওমরাহ’র সুযোগ পাচ্ছে বিদেশী মুসল্লিরা তিউনিসিয়ার প্রধানমন্ত্রী বরখাস্ত, পার্লামেন্ট স্থগিত
সর্বশেষ:
ইরানে পানির দাবিতে বিক্ষোভ, নিহত ৩ বিশ্বে করোনায় মৃত্যু ও সংক্রমণ কমেছে

বাড়ির উঠান থেকে সেনাসদস্যের স্ত্রীর রক্তাক্ত লাশ উদ্ধার

শেরপুরে নিজ বাড়ির উঠান থেকে সেনাসদস্যের স্ত্রীর রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টার দিকে শহরের কসবা মোলাপাড়া এলাকার বাড়ির উঠান থেকে ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়।

০১:৪৪ পিএম, ৮ অক্টোবর ২০২০ বৃহস্পতিবার

‘অরুণোদয় ফাউণ্ডেশন’ এর ত্রি-বার্ষিক কমিটি ঘোষণা

শেরপুরের নকলা উপজেলার পাঠাকাটা ইউনিয়নে অরুণোদয় ফাউডেশন এর ত্রি-বার্ষিক কমিটি ঘোষণা উপলক্ষ্যে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ৪ আগষ্ট শুক্রবার বাদ জুমা দোয়া ও আলোচনা সভার আনুষ্ঠানিক উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি, অরুণোদয় ফাউন্ডেশন এর প্রধান উপদেষ্টা নকলা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ।

০৪:৩১ পিএম, ৫ সেপ্টেম্বর ২০২০ শনিবার

করোনার প্রাদুর্ভাবে শেরপুরে পূজি হারিয়ে দিশেহারা মুরগী খামারীরা

শেরপুর জেলা বাংলাদেশের ময়মনসিংহ বিভাগের একটি প্রশাসনিক অঞ্চল। শেরপুরের অর্থনীতি প্রধানত কৃষিভিত্তিক, যদিও অকৃষি অর্থনৈতিক কার্যক্রম জেলার উন্নয়ন কর্মকান্ডে একটি উল্লেখযোগ্য ভূমিকা রাখে। জেলার মোট ৩,৩৫,৪৬০ বসতবাড়ির মধ্যে, ৬০.১২% খামার। শেরপুর জেলায় ছোটবড় মিলিয়ে প্রায় ৬শ মুরগীর খামার রয়েছে।

০৪:৪৩ পিএম, ২৯ এপ্রিল ২০২০ বুধবার

শ্বাসকষ্টে এক ব্যক্তির মৃত্যু, বাড়ি লকডাউন

শেরপুরের নালিতাবাড়ীতে রবিরার রাতে জ্বর ও শ্বাসকষ্টে ৫৫ বছর বয়সের (আওয়াল) এক নির্মাণ শ্রমিকের মুত্যৃ হয়েছে। সিলিভ ও পুলিশ প্রশাসন মৃত ব্যক্তির আশেপাশের সকল বাড়িঘর লকডাউন করে রেখেছে।

০৪:১৬ পিএম, ৩০ মার্চ ২০২০ সোমবার

শেরপুর জেলা আওয়ামী লীগের প্রতিবাদ সমাবেশ

শেরপুর সদর আসনের সাংসদ ও জাতীয় সংসদের হুইপ আতিউর রহমান আতিকের বিরুদ্ধে গত ২৪ ফেব্রুয়ারী দৈনিক সমকাল পত্রিকায় প্রকাশিত দুদকে অভিযোগের পাহাড়, এমপি আতিক যেন একালের জমিদার শিরোনামে প্রকাশিত খবরের প্রতিবাদে বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) বিকালে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

০৮:২৪ পিএম, ২৮ ফেব্রুয়ারি ২০২০ শুক্রবার

শেরপুরে পিকনিকের বাসের চাপায় নিহত ২

শেরপুর সদরে পিকনিকের একটি বাসের চাপায় দুই ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনার পর উত্তেজিত জনতা ওই বাসটিতে আগুন ধরিয়ে দেয়। গতকাল ২৬ ফেব্রুয়ারি, বুধবার রাত পৌনে ৮টার দিকে সদর উপজেলার শেরপুর-জামালপুর আঞ্চলিক মহাসড়কে কুসুমহাটি এলাকায় দুর্ঘটনাটি ঘটে।

১০:০৮ এএম, ২৭ ফেব্রুয়ারি ২০২০ বৃহস্পতিবার

শেরপুরে চিরকুট লিখে চতুর্থ শ্রেণির স্কুলছাত্রীর আত্মহত্যা

মঙ্গলবার সন্ধ্যায় শেরপুরের নালিতাবাড়ী উপজেলার বারমারী এলাকার আন্ধারুপাড়া গ্রামে চিরকুট লিখে নিতী আক্তার নামে চতুর্থ শ্রেণির এক ছাত্রী আত্মহত্যা করেছে। পুলিশ রাত ১০টার দিকে ঘটনাস্থল থেকে তার লাশ ও তার লিখা চিরকুট উদ্ধার করেছে। নিহত নিতী ওই গ্রামের আল আমীনের মেয়ে।

০৮:৩৭ এএম, ২৬ ফেব্রুয়ারি ২০২০ বুধবার

স্বদেশ ফেরা

শেখ মুজিব মহান নেতা
জেলে ছিলো বন্দি,
পশ্চিমাদেশ আটকে রেখে

১১:৫৪ এএম, ১১ জানুয়ারি ২০২০ শনিবার

শেরপুর জেলা ক্রীড়া সংস্থার বিলাস বহুল বাস সার্ভিস উদ্বোধন

শেরপুর জেলা প্রশাসক কার্যালয় চত্বরে ৭ জানুয়ারি মঙ্গলবার দুপুর ২টায় শেরপুর জেলা ক্রীড়া সংস্থার ব্যানারে ও আয়োজনে শেরপুর-ঢাকা সড়কে চলাচলকারী ক্রীড়া সংস্থার বিলাসবহুল ও শীতাতপ নিয়ন্ত্রিত ডে-বাস সার্ভিস এর আনুষ্ঠানিকভাবে ফিতা কেটে উদ্বোধন করেছেন জেলা প্রশাসক আনার কলি মাহবুব।

০৬:৩৯ পিএম, ৭ জানুয়ারি ২০২০ মঙ্গলবার

শেরপুর চেম্বার অব কমার্স এর শীতবস্ত্র বিতরণ

শেরপুর জেলার ঐতিহ্যবাহী একমাত্র ব্যবসায়ী সংগঠন শেরপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র আয়োজনে ৪ জানুয়ারি শনিবার সকাল ১১টায় চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র কার্যালয়ে এতিম, গরীব ও অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

০৬:২৯ পিএম, ৪ জানুয়ারি ২০২০ শনিবার

শেরপুরে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহে সাফল্য অর্জন

শেরপুর জেলার সদর উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের ভারপ্রাপ্ত কর্মকর্তা ও হুইপ কন্যা ডাঃ শারমিন রহমান অমির বিশেষ তৎপরতায় ওই বিভাগের কর্মকর্তা কর্মচারীদের সহায়তায় এ সাফল্য অর্জন করেছে। শুধু তাই নয় ডাঃ অমি এ অফিসে যোগদানের পর থেকেই তার কর্মতৎপরতায় প্রাণ ফিরে পেয়েছে এ বিভাগ।

১১:২৪ এএম, ১৭ ডিসেম্বর ২০১৯ মঙ্গলবার

বিজয়ের এই দিনে

আজ মাগুরা ও শেরপুর মুক্ত দিবস

শেরপুর ও মাগুরা হানাদারমুক্ত দিবস আজ ৭ ডিসেম্বর। ১৯৭১ সালের এদিনে পাকিস্তানি হানাদার বাহিনী ও তাদের এ দেশীয় দোসর রাজাকার-আলবদরদের পরাজিত করে এসব স্থানে স্বাধীন বাংলার লাল-সবুজ পতাকা উড়ান বীর মুক্তিযোদ্ধারা।

১২:১২ পিএম, ৭ ডিসেম্বর ২০১৯ শনিবার