ঢাকা, সোমবার   ২৭ জুন ২০২২,   আষাঢ় ১৪ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
পদ্মায় স্বপ্নপূরণের ক্ষণগণনা
১৮দিন
:
১৯ঘণ্টা
:
০৬মিনিট
:
১০সেকেন্ড
সর্বশেষ:
রাজধানীতে অজ্ঞাত গাড়ির ধাক্কায় ঢাকা কলেজের শিক্ষার্থী নিহত ফের করোনায় আক্রান্ত ফখরুল মুরগির দাম কেজিতে কমেছে ২০-২৫ টাকা পদ্মা সেতুর মাওয়া প্রান্তে যানজট সৌদি পৌঁছেছেন ৩৮ হাজার ৮৮৯ জন হজযাত্রী, ৬ জনের মৃত্যু পদ্মা সেতুতে প্রথম টোল দিয়ে পাড়ি দিল মোটরসাইকেল পদ্মা সেতু পারাপারে যানবাহনের দীর্ঘ সারি

শরীয়তপুরে আ.লীগের দুই পক্ষের সংঘর্ষ, আহত ৪২

শরীয়তপুর সদর উপজেলার চিতলিয়া ইউনিয়নে আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটেছে।

০৬:০৭ পিএম, ৮ ডিসেম্বর ২০২১ বুধবার

শরীয়তপু‌রে আইসোলেশনে থাকা যুব‌কের মৃত্যু, ৫ বাড়ি লকডাউন

শরীয়তপুর সদর হাসপাতালে আইসোলেশনে ভর্তি থাকা ৩৪ বছ‌রের এক যুব‌কের মৃত্যু হ‌য়ে‌ছে। মৃত ওই যুব‌কের বা‌ড়ি ন‌ড়িয়া উপ‌জেলায়। তি‌নি পেশায় শ্রমিক ছিলেন। মঙ্গলবার (৩১ মার্চ) রাত ৯টার দি‌কে তার মৃত্যু হয়।

১১:৫৮ এএম, ১ এপ্রিল ২০২০ বুধবার

পদ্মাসেতুতে বসলো ২৭তম স্প্যান

শরীয়তপুরের জাজিরা প্রান্তে পদ্মাসেতুর ২৭তম স্প্যান বসানোর মাধ্যমে দৃশ্যমান হলো সেতুর চার হাজার ৫০ মিটার। ২৬তম স্প্যান বসানোর ১০ দিনের মাথায় বসানো হচ্ছে ২৭তম স্প্যানটি।

১০:১২ এএম, ২৮ মার্চ ২০২০ শনিবার

আজ পদ্মা সেতুর ২৬ তম স্প্যান বসানো হচ্ছে

আজ মঙ্গবার বসানো হচ্ছে পদ্মা সেতুর ২৬ তম স্প্যান। সেতুর জাজিরা প্রান্তে ২৮ ও ২৯ নম্বর পিলারের ওপর বসানো হবে স্প্যানটি। এর ফলে ৩ হাজার ৯ শ মিটার দৃশ্যমান হলো।জাজিরা প্রান্তে একটানা ১৪ টি স্প্যান বসানোর ফলে টানা ২ কিলোমিটারের ওপরে দৃশ্যমান হলো।

০৯:৩৮ এএম, ১০ মার্চ ২০২০ মঙ্গলবার

দাইমদ্দিনখলিফা কান্দি গ্রামের কৃষক মোজাফ্ফরের ঘর পুড়ে সর্বশান্ত

শরীয়তপুরে দাইমদ্দিনখলিফা কান্দি গ্রামে মো: মোজাফ্ফর খলিফার বাড়ী আগুনে পুড়ে ভস্মীভূত হয়েছে। গত রবিবার ৯ ফেব্রয়ারী সন্ধ্যা ৭টার দিকে ঘটনাটি ঘটেছে জাজিরা থানাধীন বিলাশপুর ইউনিয়ন দাইমদ্দিনখলিফা কান্দি গ্রামে।

০৮:৫০ পিএম, ১৪ ফেব্রুয়ারি ২০২০ শুক্রবার