Berger Paint

ঢাকা, সোমবার   ২৬ অক্টোবর ২০২০,   কার্তিক ১১ ১৪২৭

ব্রেকিং:
গ্যাস সিলিন্ডারের আগুনে দগ্ধ একই পরিবারের ১০ জন কারওয়ানবাজারে বিডিবিএল ভবনে অগ্নিকাণ্ড দেশে ফিরছেন না পি কে হালদার নিউ ইয়র্কে জনতা এক্সচেঞ্জ হাউজে জালিয়াতি : ধামাচাপা দেওয়ার চেষ্টা জাতীয় পরিচয়পত্র কার্যক্রমের নিয়ন্ত্রণ চায় স্বরাষ্ট্র মন্ত্রণালয়
সর্বশেষ:
বাংলাদেশ-ভারত বাণিজ্যিক সম্পর্ক উন্নয়নে কাজ করতে পারে : এফবিসিসিআই পদ্মা পাড়ি দিতে চরম ভোগান্তিতে যাত্রীরা কোভিড-১৯ ভ্যাকসিনের জন্য বিশ্বব্যাংক থেকে ৫০ কোটি ডলার সহায়তা চায় বাংলাদেশ

নেত্রকোণায় উদীচী শিল্পীগোষ্ঠীর গণসংগীত ও বিক্ষোভ সমাবেশ


নেত্রকোণা সহ সারাদেশে ধর্ষণ ও নারী নির্যাতনকারীদের দ্রুত দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে গণসঙ্গীত ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। আজ শুক্রবার (৯ অক্টোবর) দুপুরের দিকে নেত্রকোণা কেন্দ্রীয় শহীদ মিনারের সামনের সড়কে ঘন্টাব্যাপী এই গণসংগীত ও বিক্ষোভ সমাবেশ করেন বাংলাদেশ উদীচী শিল্পীগোষ্ঠী, নেত্রকোণা জেলা সংসদ।

০২:০৫ পিএম, ৯ অক্টোবর ২০২০ শুক্রবার

টাকা ছাড়া মিলছে না সার্টিফিকেট ও মার্কশিট, অভিযোগ শিক্ষার্থীদের

অতিরিক্ত টাকা না দিলে মিলছে না সার্টিফিকেট এবং মার্কশিট এমনই অভিযোগ উঠেছে নেত্রকোনার সদর উপজেলার বিশিউড়া ইউনিয়নের কামারউড়া আবু আব্বাস উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোস্তফা কামাল এর বিরুদ্ধে। প্রধান শিক্ষকের অনুমতিক্রমে অফিস সহকারি হাবিবুর রহমান অতিরিক্ত ২৫০ টাকা করে আদায় করা হচ্ছে প্রতিটি শিক্ষার্থীর কাছ থেকে।

 

০৩:০৬ পিএম, ১৭ সেপ্টেম্বর ২০২০ বৃহস্পতিবার

নেত্রকোনার গুমাই নদীতে নৌকাডুবি, ৯ লাশ উদ্ধার

নেত্রকোনার কমলাকান্দার গুমাই নদীতে বালুভর্তি নৌকার সঙ্গে সংঘর্ষে যাত্রীবোঝাই নৌকাডুবির ঘটনা ঘটেছে। এতে ৯জনের মরদেহ উদ্ধার করা হলেও এখনো ২৬ জনকে খুঁজে পাওয়া যায়নি।

১২:৪৩ পিএম, ৯ সেপ্টেম্বর ২০২০ বুধবার

নেত্রকোণায় অবৈধভাবে বালু উত্তোলনের মহাউৎসব

নেত্রকোণার জেলার বিভিন্ন এলাকায় নদীর ইজারা না থাকা শর্তেও রাতের আঁধারে এমনকি দিনের বেলায়ও চলছে বালু উত্তোলনের মহা উৎসব। জেলা সদরে ঠাকুরাকোনা ও বারহাট্টা  উপজেলার সাহতা ইউনিয়ের ৪নং ওর্য়াডের ইউপি সদস্য শফিকুল ইসলাম কাজল দলীয় প্রভাব কাটিয়ে সরকারের রাজস্ব ফাঁকি দিয়ে অবৈধভাবে বালু উত্তোলন করে হাতিয়ে নিচ্ছেন লক্ষ লক্ষ টাকা।

০৫:৩৬ পিএম, ১৬ আগস্ট ২০২০ রোববার

শিকলে বাঁধা মতির জীবন, অতিবাহিত হলো ২০টি বছর

হারিয়ে যাওয়ার ভয়ে ৫০ বছর বয়সী সন্তানের পায়ে শিকল পরিয়ে রেখেছে তার গর্ভধারিণী মা। গত বিশ বছর ধরে পায়ে শিকলের বেড়ি নিয়ে যন্ত্রণার জীবন-যাপন করছেন নেত্রকোনা কেন্দুয়া উপজেলার মানসিক  ভারসাম্যহীন (পাগল) আব্দুল মতিন (৫০)।

০১:০৩ পিএম, ১৫ আগস্ট ২০২০ শনিবার

নেত্রকোনার মদনে নৌকাডুবির ঘটনায় নিরাপত্তা দাবিতে মানববন্ধন

নেত্রকোনার মদনের উচিতপুর ট্রলারঘাটের নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিতকরণ, পর্যটকদের জীবনের ঝুঁকি কমানো ও ওই এলাকার উন্নয়নে দাবিতে মানববন্ধন হয়েছে। আজ মঙ্গলবার বেলা ১২ টায় উচিতপুর ট্রলারঘাটের সামনে শিক্ষা-সংস্কৃতি, পরিবেশ ও বৈচিত্র্য রক্ষা কমিটি নেত্রকোনা এবং মদন প্রেসক্লাবে আয়োজনে ঘণ্টাব্যাপী এই মানববন্ধন অনুষ্ঠিত হয় ।

০৪:২০ পিএম, ১৩ আগস্ট ২০২০ বৃহস্পতিবার

নেত্রকোনার কলমাকান্দায় রুসু ব্রীজ ভেঙে যোগাযোগ বিচ্ছিন্ন

নেত্রকোণার কলমাকান্দায় পাচগাঁও (এলজিইডি) সড়কের নলাপাড়ার রুসু ব্রিজের এপ্রোচ সংযোগ সড়কের মাটি ধসে বিচ্ছিন্ন হয়ে যায়। এর ফলে ভারী যান চলাচল বন্ধ হয়ে যায়। এতে করে নারী, শিশু ও বৃদ্ধসহ চরম দুর্ভোগে পড়েছেন ওই এলাকার মানুষ।

০৩:৪৫ পিএম, ১ জুলাই ২০২০ বুধবার

নেত্রকোনার পূর্বধলায় সরকারি গাছ কেটে নেয়ার অভিযোগ

নেত্রকোনা পুর্বধলা উপজেলার খলিশাপুর ইউনিয়নের ঝাওয়ানি গ্রামে সরকারী রাস্তার প্রায় লক্ষাদিক টাকার গাছ কেটে নেয়ার অভিযোগ উঠেছে স্হানীয় রুস্তম আলী ও বায়েজিদ আকন্দের বিরুদ্ধে।

০১:১৯ পিএম, ২৯ জুন ২০২০ সোমবার

নেত্রকোনা বারহাট্টার কাওনা নদীতে ব্রিজ নির্মাণ দাবিতে মানববন্ধন

নেত্রকোনার বারহাট্টা উপজেলার আসমা ইউনিয়নের গোড়ল গ্রামে কাওনা নদীর ওপর পাকা ব্রিজ নির্মাণের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়। গতকাল সোমবার এলাকাবাসী সকাল ১১ থেকে ঘন্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচির আয়োজন করে।

০১:৪২ পিএম, ২৩ জুন ২০২০ মঙ্গলবার

নেত্রকোণায় শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়ের ভূমি অধিগ্রহণের চেক বিতরণ

নেত্রকোণায় শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়ের ভূমি অধিগ্রহণের চেক বিতরণ করা হয়েছে। সোমবার দুপুরে জেলা প্রশাসক মঈনউল ইসলাম নিজ কার্যালয়ের হলরুমে চেক বিতরণ করেন। এ পর্যন্ত ৪১৪ জনের মাঝে ৭৮ কোটি ২ লাখ ৯ হাজার ৬শত ৯৮ টাকার চেক প্রদান করা হয়েছে বলে জানিয়েছেন জেলা প্রশাসক।

০১:১৭ পিএম, ২৩ জুন ২০২০ মঙ্গলবার

নেত্রকোনায় ত্রাণ বিতরণ করে যাচ্ছে আব্দুর রহমান ফাউন্ডেশন

আব্দুর রহমান ফাউন্ডেশন করোনা ভাইরাসের মহাদূর্যোগে নেত্রকোনা সদরে ২৮ মার্চ থেকে ১৭ জুন পর্যন্ত ৬৮৪টি পরিবারের মাঝে খাদ্য সহযোগিতা মাক্স হ্যান্ড স্যানিটাইজার সচেতনতামুলক হ্যান্ড লিপ বিতরন করেছে।

০২:৪৪ পিএম, ১৮ জুন ২০২০ বৃহস্পতিবার

নেত্রকোণা লকডাউন

নেত্রকোণায় চার রোগী করোনা ভাইরাসে শনাক্ত হওয়ার পর সোমবার দুপুর থেকে পুরো জেলাকে লকডাউন ঘোষণা করেছেন। গত ১০ এপ্রিল প্রথম দু’জন ও ১২ এপ্রিল আরো দুইজন করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার পর জেলার জন সাধারণকে সর্তক করে দেয়া হয়।

০৫:১৯ পিএম, ১৩ এপ্রিল ২০২০ সোমবার

জ্বর-সর্দি-শ্বাসকষ্টে যুবকের মৃত্যু, নেত্রকোনায় ৭ বাড়ি লকডাউন

নেত্রকোনার পূর্বধলা উপজেলায় জ্বর, সর্দি ও শ্বাসকষ্ট নিয়ে আরও এক যুবকের (৪০) মৃত্যু হয়েছে। এ ঘটনায় স্থানীয়দের মধ্যে করোনা ভাইরাস আতঙ্ক ছড়িয়ে পড়ায় ওই বাড়িটিসহ আশপাশের সাতটি বাড়ি লকডাউন করেছে প্রশাসন।

১১:১৭ এএম, ৭ এপ্রিল ২০২০ মঙ্গলবার

নেত্রকোনায় সাংবাদিককে মোবাইলে হত্যার হুমকি

বাংলা টিভি নেত্রকোণা জেলা প্রতিনিধি মনি চন্দ্র দাসকে মোবাইল ফোনে হত্যার হুমকিসহ ২ঘন্টার আল্টিমেটাম দিচ্ছে সুমন পাঠান নামে এক ব্যক্তি। ৮ মার্চ রবিবার সকাল ১০টা থেকে দুপুর ৩টা পর্যন্ত ০১৭১২১৮০২০২ নাম্বার থেকে ৩বার হত্যার হুমকি দেয়।

১১:৪০ এএম, ৯ মার্চ ২০২০ সোমবার

দুর্গাপুর বাজারে আগুন, ব্যবসায়ীরা খোলা আকাশের নিচে

নেত্রকোণার দুগার্পুর পৌর শহরের মধ্যবাজারে অগ্নিকাণ্ডে প্রায় ৯টি দোকান ঘর ভষ্মিভূতের ঘটনা ঘটেছে। এতে প্রায় ১০ কোটি টাকার ক্ষতি হয়েছে। মঙ্গলবার (৩রা মার্চ) গভীর রাতে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে হয়েছে। ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা জানান, রাত ১২টার দিকে আকষ্মিকভাবে আগুনে সূত্রপাত হয় এবং মূহুর্তের মধ্যে তা পুরো এলাকায় ছড়িয়ে পড়ে। উপস্থিত জনতা তাৎক্ষণিকভাবে আশে পাশের বাড়ি ও বিভিন্ন জলাধার থেকে পানি এনে আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে এবং ফায়ার সার্ভিসে খবর দেয়। কিন্তু ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছার আগেই কাপড়ের দোকান, গার্মেন্টস, ভ্যারাইটিজ ষ্টোর সহ ৯টি দোকান আগুনে পুড়ে যায়।

০১:২২ পিএম, ৪ মার্চ ২০২০ বুধবার

কবিতা শোনাতে ছাত্রীদের মোবাইল নম্বর চাইতেন শিক্ষক

নেত্রকোনা সরকারি মহিলা কলেজের এক শিক্ষকের বিরুদ্ধে হয়রানির অভিযোগ তুলেছেন কলেজটির বেশ কয়েকজন ছাত্রী। হয়রানির শিকার ওই শিক্ষার্থীদের অভিযোগ প্রকাশ্যে আসার পর অভিযুক্ত শিক্ষক রাশিদ আহমেদ ঘটনার জন্য ক্ষমা চেয়েছেন।

০৯:৫৯ এএম, ১২ ফেব্রুয়ারি ২০২০ বুধবার

কলমাকান্দায় অগ্নিকাণ্ডে ৪ লাখ টাকার ক্ষতি

নেত্রকোনার কলমাকান্দা উপজেলার নাজিরপুর ইউনিয়নের বালুচড়া মিশনে অগ্নিকাণ্ডের ঘটনায় চার লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। রোববার বিকেলে অগ্নিকাণ্ডের পর দিনগত রাতে ঘটনাস্থল পরিদর্শন করে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. জাকির হোসেন এ তথ্য নিশ্চিত করেন।

০৮:৪৬ এএম, ১৮ নভেম্বর ২০১৯ সোমবার