Berger Paint

ঢাকা, শুক্রবার   ৩০ সেপ্টেম্বর ২০২২,   আশ্বিন ১৪ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
এসএসসির নির্বাচনি পরীক্ষার ফল ৩০ নভেম্বরের মধ্যে প্রকাশের নির্দেশ কোনো দলকে সমর্থন নয়, বাংলাদেশে সুষ্ঠু নির্বাচন চায় যুক্তরাষ্ট্র দক্ষিণ আফ্রিকাকে ৮ উইকেটে হারিয়েছে ভারত আরও তিন বছরের সাজা পেলেন অং সান সু চি করতোয়ায় নৌকাডুবি: পঞ্চম দিনের উদ্ধার অভিযান চলছে

রাজবাড়ীতে আন্তঃজেলা ডাকাত চক্রের সরদারসহ ৪ সদস্য গ্রেফতার

রাজবাড়ী-কুষ্টিয়া মহাসড়কের গড়ীয়ানা এলাকা থেকে একটি গরু ভর্তি পিকআপ ডাকাতির ঘটনা ঘটে।

০৬:০৭ পিএম, ২৬ জুলাই ২০২২ মঙ্গলবার

বালিয়াকান্দিতে অগ্নিকাণ্ডে ৭টি ঘর পুড়ে ছাই

রাজবাড়ীর বালিয়াকান্দি  উপজেলার বহরপুর বাজারে অগ্নিকন্ডে তুলার গোডা্উনসহ ৬ টি ঘর  সম্পূর্ন ও একটার অংশিক পুড়ে গেছে।

০৫:৫৬ পিএম, ২৬ জুলাই ২০২২ মঙ্গলবার

রাজবাড়ীতে প্রাইভেটকার-ট্রাক-অটোরিকশার সংঘর্ষ, নিহত ৫

রাজবাড়ীর কালুখালিতে প্রাইভেটকার, ট্রাক ও অটোরিকশার ত্রিমুখী সংঘর্ষে পাঁচ জন নিহত হয়েছেন।

১২:০৪ পিএম, ১ জুন ২০২২ বুধবার

রাজবাড়ীতে ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতিকে গুলি করে হত্যা

রাজবাড়ীর বানিবহ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও বানিবহ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল লতিফ মিয়াকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা।

১২:৪৯ পিএম, ১২ নভেম্বর ২০২১ শুক্রবার

কঠোর লকডাউনে ফেরি ও যাত্রী-যানবাহনের জনসাধরণের ভিড়

দেশব্যাপী করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে চলমান কঠোর লকডাউনের মধ্যেও দেশের গুরুত্বপূর্ণ পাটুরিয়া-দৌলতদিয়া ফেরি, নৌপথে সাধারণ যাত্রী ও ব্যক্তিগত ছোট গাড়ির চাপ অব্যাহত রয়েছে। এতে দেখা যাচ্ছে অ্যাম্বুলেন্সের মতো জরুরী যানবাহনও ফেরিতে উঠতে পারছে না।

১১:৫৫ পিএম, ২১ এপ্রিল ২০২১ বুধবার

রাজবাড়ীতে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন পালিত

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী বঙ্গবন্ধু কন্যা বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি শেখ হাসিনার জন্মদিন পালিত হয়েছে।এ উপলক্ষে রাজবাড়ী জেলা আওয়ামীলীগ কার্যালয়ে এক দোওয়া মাহফিলের আয়োজন করা হয়। করোনা কালিন এসময়ে দলের কেন্দ্রীয় নির্দেশে কলেবর না বাড়িয়ে শুধু মিলাদ ও দোওয়া মাহফিল ও গাছের চাড়া বিতরণের মাধ্যমে জননেত্রী শেখ হাসিনার দির্ঘ্যায়ূ ও দেশের কল্যাণ কামনা করা হয়।

০৬:৪১ পিএম, ২৮ সেপ্টেম্বর ২০২০ সোমবার

রাজবাড়ীতে করোনায় সাবেক উপজেলা চেয়ারম্যানের মৃত্যু

করোনায় মারা গেলেন রাজবাড়ী সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এ্যাডভোকেট এমএ খালেক। (ইন্নালিল্লাহি...রাজিউন)। করোনা উপসর্গ দেখা দিলে তাকে বাংলাদেশ ইন্সটিটিউট অব হেলথ সায়েন্সেস জেনারেল হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানেই চিকিৎধীন অবস্থায় শনিবার রাত পৌনে ১১টার দিকে তিনি মৃত্যুবরণ করেন।

০১:২৮ পিএম, ৩০ আগস্ট ২০২০ রোববার

করোনায় আক্রান্ত সংরক্ষিত আসনের এমপি সালমা

রাজবাড়ীর সংরক্ষিত মহিলা আসনের এমপি সালমা চৌধুরী রুমা করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এমপির ভাই গোলাম মোস্তফা চৌধুরী রন্টু বিষয়টি নিশ্চিত করে জানান, করোনা ও বন্যায় অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন তার বোন। এখন তিনিই করোনায় আক্রান্ত। আজ সোমবার সকালে তাকে রাজবাড়ী সদরের করোনা হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় আনা হচ্ছে।

০২:২১ পিএম, ৩ আগস্ট ২০২০ সোমবার

রাজবাড়ীতে ইয়াবা ও নগদ অর্থসহ দুই মাদক কারবারি গ্রেপ্তার

রাজবাড়ী জেলার গোয়ালন্দ ঘাট থানার ছোট ভাকলা ইউনিয়নের কাশিমা গ্রাম থেকে ৬ হাজার ৪ শত পিছ ইয়াবা ও ইয়াবা বিক্রির নগদ ৪ লক্ষ ১৩ হাজার টাকাসহ দুই চিন্থিত দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ ডিবি।

০৩:৩৩ পিএম, ২৮ জুন ২০২০ রোববার

রাজবাড়ীতে সড়ক দুর্ঘটনায় নিহত ৪ আহত ৩

রাজবাড়ী সদর উপজেলার খানখানাপুর ছোট ব্রীজ এলাকায় ট্রাক ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে মারা গেছে ৪ জন। এ ঘটনায় আহত হয়েছে আরো ৩ জন।
নিহতরা হলেন, মাইক্রোবাসের যাত্রী মেহেরপুর জেলার মুজিবনগর এলাকার বাসিন্দা সুভ্য মন্ডল, লিজা ও সোহেল মন্ডল ও ট্রাকের চালক চুয়াডাঙ্গা জেলার জীবন নগর এলাকার বাসিন্দা রিপন।

০২:৪৩ পিএম, ১৪ জুন ২০২০ রোববার

রাজবাড়ীর খানগঞ্জে খাদ্য বান্ধব কর্মসুচীতে চাল না পাওয়ার অভিযোগ


রাজবাড়ী সদর উপজেলার খানগঞ্জ ইউনিয়নে খাদ্য বান্ধব কর্মসুচীতে ১০ টাকা কেজির চাল না পাওয়ার অভিযোগ উঠেছে। অভিযুক্ত ডিলারের বিচার ও সঠিক নিয়মে চালের দাবীতে মানববন্ধন কর্র্মসুচী পালন করেছে এলাকাবাসী।

০৩:৩৪ পিএম, ২৬ এপ্রিল ২০২০ রোববার

রাজবাড়ীতে করোনাভাইরাস নিয়ে সংঘর্ষের জেরে নিহত ১ আহত ১২

রাজবাড়ীতে করোনাভাইরাস নিয়ে সংঘর্ষের জেরে ১ জন নিহত হয়েছে, আহত হয়েছে আরও ১২ জন। রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার সালাহউদ্দিন জানান, গত ১৮ মার্চ রাজবাড়ী সদরের ভবদিয়া এলাকায় খলিলুর রহমান নামে এক বৃদ্ধ ব্যক্তি মারা যায়। তিনি মারা যাওয়ার পর তার আত্বীয় স্বজনদের সাথে লাবলু মোল্লার কথা কাটাকাটি হয়।

০২:৩৩ পিএম, ২১ মার্চ ২০২০ শনিবার

দৌলতদিয়ার যৌনপল্লী লকডাউন

বাংলাদেশে করোনা ভাইরাস সংক্রমণ ঠেকাতে রাজবাড়ী জেলার দৌলতদিয়ায় যৌনপল্লীকে (শুক্রবার) থেকে ২০দিনের জন্য লকডাউন করা হয়েছে।
দেশটির সবচেয়ে বড় এই যৌনপল্লীতে এই সময়ে খদ্দেররা যাতায়াত করতে পারবে না বলে স্থানীয় পুলিশ প্রশাসনের কর্মকর্তারা জানিয়েছেন।

১১:৪৬ এএম, ২১ মার্চ ২০২০ শনিবার

রাজবাড়ী পাংশাতে যুবককে ধরে নিয়ে গুলি করে হত্যা

রাজবাড়ীর পাংশা উপজেলায় জমি নিয়ে বিরোধের জেরে এক যুবককে ধরে নিয়ে গুলি করে হত্যা করা হয়েছে। নিহতের নাম কাজল বিশ্বাস (৪৫)। বুধবার রাত ৯টার দিকে পাংশা উপজেলার কলিমহর ইউনিয়নের হাটবন গ্রামে এ ঘটনা ঘটে। নিহত কাজল বিশ্বাস হাটবন গ্রামের বুদ্ধিশ্বর বিশ্বাসের ছেলে।

০৯:২০ এএম, ১৯ মার্চ ২০২০ বৃহস্পতিবার

পাংশায় প্রতিপক্ষের গুলিতে যুবক নিহত

রাজবাড়ীর পাংশায় জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের গুলিতে আসাদুল বারী নামে এক যুবক নিহত হয়েছেন। শুক্রবার দুপুরে উপজেলার সুবর্ণখোলা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আসাদুল একই গ্রামের খোরশেদ আলীর ছেলে।

০১:১১ পিএম, ১৩ মার্চ ২০২০ শুক্রবার

ওসি আশিকুর রহমানের রুমে ঢুকতে লাগে না অনুমতি

দৌলতদিয়া পতিতাপল্লীর মৃত যৌনকর্মীদের প্রথমবারের মতো জানাজা নামাজ ও জনগণের দরবার গড়ে তুলে ইতোমধ্যেই ব্যাপক সারা ফেলেছেন তিনি। তিনি হলেন রাজবাড়ী জেলার গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আশিকুর রহমান, পিপিএম। আমাদের দেশে সাধারণত থানায় ওসির রুমে ঢুকতে লাগে নানা ধরনের অনুমতি।

১০:০৫ এএম, ১৮ ফেব্রুয়ারি ২০২০ মঙ্গলবার

দৌলতদিয়ায় এই প্রথম কোনো যৌনকর্মীর দাফন সম্পন্ন

পদ্মা নদীর তীরে অবস্থিত রাজবাড়ীর দৌলতদিয়া উপজেলায় দেশের সবচেয়ে বড় যৌনপল্লিতে এই প্রথম কোনো নারীর জানাজা অনুষ্ঠিত হলো।

০৯:৩২ এএম, ১৩ ফেব্রুয়ারি ২০২০ বৃহস্পতিবার

রাজবাড়ী জাতীয় গ্রন্থাগার দিবস ২০২০ উদযাপন

সারা দেশের ন্যায় রাজবাড়ীতেও জাতীয় গ্রন্থাগার দিবস উদযাপন করা হয়েছে। “পড়ব বই গড়বো দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে বুধবার সকাল ১০টায় রাজবাড়ী জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে একটি র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়।

০৩:০৫ পিএম, ৫ ফেব্রুয়ারি ২০২০ বুধবার

রাজবাড়ীতে ২ বছরের শিশুকে যৌন হয়রানী, গ্রেফতার ১

রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের চরলক্ষীপুর এলাকায় দুই বছরের এক শিশুকে যৌন হয়রানীর অভিযোগে আওয়াল শেখ নামে এক শ্রমিককে মঙ্গলবার সকালে গ্রেফতার করেছে রাজবাড়ী সদর থানার পুলিশ। অভিযুক্ত আওয়াল হোসেন কুড়িগ্রাম জেলার রাওলীপাড়া গ্রামের গোলদার হোসেনের ছেলে।

০৬:৫৩ পিএম, ৪ ফেব্রুয়ারি ২০২০ মঙ্গলবার

পরীক্ষা কেন্দ্রে দায়িত্ব অবহেলার কারণে ৬ শিক্ষককে শাস্তি

সোমবার (৩ ফেব্রুয়ারি) দাখিল কোরআন মাজিদ পরীক্ষায় রাজবাড়ী বালিয়াকান্দি উপজেলায় দাখিল পরীক্ষায় দায়িত্ব অবহেলার অভিযোগে ৬ শিক্ষককে দায়িত্ব থেকে অব্যাহতি প্রদান করা হয়েছে। তাদেরকে দায়িত্ব থেকে অব্যাহতির আদেশ দেন রাজবাড়ী কালেক্টরেটের নির্বাহী ম্যাজিস্ট্রেট কামরুল হাসান সোহাগ।

০৬:২৭ পিএম, ৩ ফেব্রুয়ারি ২০২০ সোমবার

রাজবাড়ীতে বাস-মহেন্দ্রর মুখোমুখি সংঘর্ষ, নিহত ৫

ঢাকা-খুলনা মহাসড়কের রাজবাড়ী সদর উপজেলার খানখানাপুর ছোট ব্রিজ এলাকায় মাহেন্দ্র ও বাসের মুখোমুখি সংঘর্ষে পাঁচজন নিহত এবং দুজন আহত হয়েছেন। রবিবার বিকাল সাড়ে ৩টার দিকে এ ঘটনা ঘটে। উদ্ধার তৎপরতা চলছে।

০৬:৩৬ পিএম, ১২ জানুয়ারি ২০২০ রোববার

৫ ঘণ্টা পর পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে ফেরি চলাচল শুরু

প্রায় ৫ ঘণ্টা পর মাঝ পদ্মায় কুয়াশার ঘনত্ব কমে গিয়ে দৃষ্টিসীমা কিছুটা বাড়ায় পুনরায় পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে ফেরি চলাচল শুরু হয়েছে। ঘন কুয়াশার কারণে দৃষ্টিসীমা কমে যাওয়ায় গত মধ্যরাত থেকে ৫ পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে ফেরি চলাচল বন্ধ হয়ে গিয়েছিল।

০৯:০৪ এএম, ২০ ডিসেম্বর ২০১৯ শুক্রবার

রাজবাড়ীতে শহীদ বুদ্ধিজীবী দিবস পালিত

রাজবাড়ীতে যথাযোগ্য মর্যাদায় শহীদ বুদ্ধিজীবী দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে শনিবার সকালে রাজবাড়ী লোকোশেড বদ্ধভুমিতে সকল শহীদের স্বরণে রাজবাড়ী জেলা প্রশাসন, জেলা পুলিশ, জেলা আওয়ামীলীগসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের কর্মকর্তারা ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

০২:৩৮ পিএম, ১৪ ডিসেম্বর ২০১৯ শনিবার

কষ্টে আছেন দৌলতদিয়ার যৌনপল্লির কর্মীরা

মাদক সেবীদেবীদের আনাগোনা কমাতে ও সন্ত্রাসী কর্মকাণ্ড বন্ধ করতে গত ১৭ সেপ্টেম্বর থেকে যৌনপল্লিতে দফায় দফায় অভিযান পরিচালনা করে প্রশাসন। সেই সঙ্গে পল্লির প্রধান প্রবেশ পথ খোলা রেখে অপর ছয়টি প্রবেশপথ বন্ধ করে দেয়া হয়।

০৯:৩৪ পিএম, ৩ ডিসেম্বর ২০১৯ মঙ্গলবার