Berger Paint

ঢাকা, বুধবার   ২৬ ফেব্রুয়ারি ২০২০,   ফাল্গুন ১৪ ১৪২৬

Mirzapur Tea
সর্বশেষ:
প্রধানমন্ত্রী আজ ১৭২ শিক্ষার্থীকে স্বর্ণপদক দেবেন উত্তাল দিল্লি, নিহত ১১ চাকরিচ্যুত হলেন ঢাবির ৫ শিক্ষক আজ বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ শেখের জন্মদিন উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে, নাপোলির সঙ্গে বার্সার ড্র শেরপুরে চিরকুট লিখে চতুর্থ শ্রেণির স্কুলছাত্রীর আত্মহত্যা

ওসি আশিকুর রহমানের রুমে ঢুকতে লাগে না অনুমতি

দৌলতদিয়া পতিতাপল্লীর মৃত যৌনকর্মীদের প্রথমবারের মতো জানাজা নামাজ ও জনগণের দরবার গড়ে তুলে ইতোমধ্যেই ব্যাপক সারা ফেলেছেন তিনি। তিনি হলেন রাজবাড়ী জেলার গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আশিকুর রহমান, পিপিএম। আমাদের দেশে সাধারণত থানায় ওসির রুমে ঢুকতে লাগে নানা ধরনের অনুমতি।

১০:০৫ এএম, ১৮ ফেব্রুয়ারি ২০২০ মঙ্গলবার

দৌলতদিয়ায় এই প্রথম কোনো যৌনকর্মীর দাফন সম্পন্ন

পদ্মা নদীর তীরে অবস্থিত রাজবাড়ীর দৌলতদিয়া উপজেলায় দেশের সবচেয়ে বড় যৌনপল্লিতে এই প্রথম কোনো নারীর জানাজা অনুষ্ঠিত হলো।

০৯:৩২ এএম, ১৩ ফেব্রুয়ারি ২০২০ বৃহস্পতিবার

রাজবাড়ী জাতীয় গ্রন্থাগার দিবস ২০২০ উদযাপন

সারা দেশের ন্যায় রাজবাড়ীতেও জাতীয় গ্রন্থাগার দিবস উদযাপন করা হয়েছে। “পড়ব বই গড়বো দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে বুধবার সকাল ১০টায় রাজবাড়ী জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে একটি র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়।

০৩:০৫ পিএম, ৫ ফেব্রুয়ারি ২০২০ বুধবার

রাজবাড়ীতে ২ বছরের শিশুকে যৌন হয়রানী, গ্রেফতার ১

রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের চরলক্ষীপুর এলাকায় দুই বছরের এক শিশুকে যৌন হয়রানীর অভিযোগে আওয়াল শেখ নামে এক শ্রমিককে মঙ্গলবার সকালে গ্রেফতার করেছে রাজবাড়ী সদর থানার পুলিশ। অভিযুক্ত আওয়াল হোসেন কুড়িগ্রাম জেলার রাওলীপাড়া গ্রামের গোলদার হোসেনের ছেলে।

০৬:৫৩ পিএম, ৪ ফেব্রুয়ারি ২০২০ মঙ্গলবার

পরীক্ষা কেন্দ্রে দায়িত্ব অবহেলার কারণে ৬ শিক্ষককে শাস্তি

সোমবার (৩ ফেব্রুয়ারি) দাখিল কোরআন মাজিদ পরীক্ষায় রাজবাড়ী বালিয়াকান্দি উপজেলায় দাখিল পরীক্ষায় দায়িত্ব অবহেলার অভিযোগে ৬ শিক্ষককে দায়িত্ব থেকে অব্যাহতি প্রদান করা হয়েছে। তাদেরকে দায়িত্ব থেকে অব্যাহতির আদেশ দেন রাজবাড়ী কালেক্টরেটের নির্বাহী ম্যাজিস্ট্রেট কামরুল হাসান সোহাগ।

০৬:২৭ পিএম, ৩ ফেব্রুয়ারি ২০২০ সোমবার

রাজবাড়ীতে বাস-মহেন্দ্রর মুখোমুখি সংঘর্ষ, নিহত ৫

ঢাকা-খুলনা মহাসড়কের রাজবাড়ী সদর উপজেলার খানখানাপুর ছোট ব্রিজ এলাকায় মাহেন্দ্র ও বাসের মুখোমুখি সংঘর্ষে পাঁচজন নিহত এবং দুজন আহত হয়েছেন। রবিবার বিকাল সাড়ে ৩টার দিকে এ ঘটনা ঘটে। উদ্ধার তৎপরতা চলছে।

০৬:৩৬ পিএম, ১২ জানুয়ারি ২০২০ রোববার

৫ ঘণ্টা পর পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে ফেরি চলাচল শুরু

প্রায় ৫ ঘণ্টা পর মাঝ পদ্মায় কুয়াশার ঘনত্ব কমে গিয়ে দৃষ্টিসীমা কিছুটা বাড়ায় পুনরায় পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে ফেরি চলাচল শুরু হয়েছে। ঘন কুয়াশার কারণে দৃষ্টিসীমা কমে যাওয়ায় গত মধ্যরাত থেকে ৫ পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে ফেরি চলাচল বন্ধ হয়ে গিয়েছিল।

০৯:০৪ এএম, ২০ ডিসেম্বর ২০১৯ শুক্রবার

রাজবাড়ীতে শহীদ বুদ্ধিজীবী দিবস পালিত

রাজবাড়ীতে যথাযোগ্য মর্যাদায় শহীদ বুদ্ধিজীবী দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে শনিবার সকালে রাজবাড়ী লোকোশেড বদ্ধভুমিতে সকল শহীদের স্বরণে রাজবাড়ী জেলা প্রশাসন, জেলা পুলিশ, জেলা আওয়ামীলীগসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের কর্মকর্তারা ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

০২:৩৮ পিএম, ১৪ ডিসেম্বর ২০১৯ শনিবার

কষ্টে আছেন দৌলতদিয়ার যৌনপল্লির কর্মীরা

মাদক সেবীদেবীদের আনাগোনা কমাতে ও সন্ত্রাসী কর্মকাণ্ড বন্ধ করতে গত ১৭ সেপ্টেম্বর থেকে যৌনপল্লিতে দফায় দফায় অভিযান পরিচালনা করে প্রশাসন। সেই সঙ্গে পল্লির প্রধান প্রবেশ পথ খোলা রেখে অপর ছয়টি প্রবেশপথ বন্ধ করে দেয়া হয়।

০৯:৩৪ পিএম, ৩ ডিসেম্বর ২০১৯ মঙ্গলবার

দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ফেরি চলাচল শুরু

ঘূর্ণিঝড় বুলবুলের প্রভার পড়েছে দেশের দক্ষিণাঞ্চলের ২১ জেলার প্রবেশদ্বার হিসেবে খ্যাত দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে। টানা ১১ ঘণ্টা বন্ধ থাকার পর ফেরি চলাচল শুরু করেছে বিআইডাব্লিউটিএ।

০২:৩২ পিএম, ১০ নভেম্বর ২০১৯ রোববার

রাজবাড়ীতে ৪ মণ ইলিশসহ ৫১ জেলে আটক

পদ্মায় নিষেধাজ্ঞা অমান্য করে ইলিশ শিকারের দায়ে শনিবার রাজবাড়ী সদর, গোয়ালন্দ ও দৌলতদিয়ার পদ্মা নদীতে অভিযান চালিয়ে ৫১ জেলেকে আটক করা হয়েছে। পরে ভ্রাম্যমাণ আদালতে প্রত্যেককে ১২ দিন করে বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে।

০৫:৫২ পিএম, ১৯ অক্টোবর ২০১৯ শনিবার