Berger Paint

ঢাকা, বৃহস্পতিবার   ২৮ জানুয়ারি ২০২১,   মাঘ ১৫ ১৪২৭

ব্রেকিং:
চসিক নির্বাচন : দুই প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, গোলাগুলি
সর্বশেষ:
মার্চের প্রথম সপ্তাহে খুলছে ঢাবির আবাসিক হল চসিকে ভোট আজ: আস্থার সঙ্কটে ভোটাররা, ৭৩৫ কেন্দ্রের ৪২৯টিই ঝুঁকিপূর্ণ একদিনে করোনায় কেড় নিল আরও ১৬ হাজার প্রাণ

প্রতিদ্বন্দী প্রার্থীর বিরুদ্ধে হুমকিসহ ভোট কেন্দ্র দখলের ঘোষনার অভিযোগ

বাগেরহাটের মোংলা পোর্ট পৌরসভা নির্বাচনে ২ নং ওয়ার্ডের স্বতন্দ্র কাউন্সিলর প্রার্থী আব্দুল জলিল তার প্রতিদ্বন্দী প্রার্থী যুবলীগ নেতা এস এম শরিফুল ইসলাম বিরুদ্ধে হুমকি,কেন্দ্র দখলসহ একাধিক অভিযোগ করেছেন।

০২:৪৩ পিএম, ১৩ জানুয়ারি ২০২১ বুধবার

সুন্দরবনে নিষিদ্ধ এলাকায় চলছে অবৈধভাবে মাছ শিকার

বিশ্ব ঐতিহ্য ম্যানগ্রোভ ফরেষ্ট সুন্দরবন সুরক্ষায় পুর্ব সুন্দরবনের শরণখোলা রেঞ্জের প্রায় ৯০ ভাগ এলাকা  ইতোমধ্যে অভায়রন্যের আওতায় আসলেও কিছুতেই বন্ধ করা যাচ্ছেনা অবৈধ ভাবে মৎস্য সম্পদ আহরন। বনসংলগ্ন এলাকার এক শ্রেনীর প্রভাবশালী ব্যাক্তিরা উপকুলীয় অঞ্চলের অসচ্ছল পরিবারদের টার্গেট করে  প্রথমে তাদেরকে লোভনীয় ব্যাবসার লোভ দেখান।

০৪:২৮ পিএম, ৫ জানুয়ারি ২০২১ মঙ্গলবার

বাগেরহাটে মারিয়া পল্লীর সম্প্রদায়ের ফ্রি মেডিকেল সেবা দাবিতে স্মারক লিপি

বাগেরহাট সদর উপজেলার ১নং কাড়াপাড়া ইউনিয়নের ৮নং ওয়ার্ডের গোবরদিয়া মারিয়া পল্লীর দলিত সম্প্রদায় গোষ্টির ফ্রি মেডিকেল সেবার দাবিতে স্মারক লিপি প্রদান ও অবস্থান কর্মসূচী পালন করা হয়েছে। বৃহস্পতিবার সকালে বাগেরহাট রংয়ের মেলা ইয়ুথ গ্রুপের পক্ষ থেকে সদর উপজেলা স্বাস্থ্যে কম্পপ্লেক্স কার্যালয়ের সামনে অবস্থান কর্মসূচী পালন করা হয়। পরে উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ প্রদিপ কুমার বকসির হাতে স্মারক লিপি প্রদান করা হয়।

০১:৪৫ পিএম, ৩ ডিসেম্বর ২০২০ বৃহস্পতিবার

বাগেরাহাটে স্বীকৃতি ও এমপিও ভুক্তির দাবীতে শিক্ষকদের মানববন্ধন

বাগেরহাটে স্বীকৃতি ও এমপিও ভুক্তিসহ সাতদফা দাবীতে মানববন্ধন কর্মসূচী পালন করেছে প্রতিবন্ধী বিদ্যালয়ের শিক্ষকরা। মঙ্গলবার সকালে প্রতিবন্ধী শিক্ষক সমিতির উদ্যোগে বাগেরহাট প্রেস ক্লাবের সামনে ঘন্টাব্যাপী এই মানববন্ধন কর্মসূচী পালন করা হয়।

০২:৫৫ পিএম, ১ ডিসেম্বর ২০২০ মঙ্গলবার

বাগেরহাটে নবজাতক হত্যা, বাবা সুজন খানের ৩ দিনের রিমান্ড

বাগেহাটের মোরেলগঞ্জে ঘুমন্ত মা-বাবার পাশ থেকে নবজাতক সোহানা চুরি ও হত্যার ঘটনায় গ্রেফতার শিশুটির বাবা সুজন খানের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। রবিবার (২২ নভেম্বর) দুপুরে বাগেরহাট সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট-২ এর বিচারক সমির মল্লিক এ আদেশ দেন। তবে সুজনের সাত দিনের রিমান্ড আবেদন করেছিল পুলিশ। এর আগে বৃহস্পতিবার(১৯ নভেম্বর) বিকেলে মোরেলগঞ্জ থানা পুলিশ সুজনকে আদালতে সোপর্দ করলে বিচারক তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

০৫:১৫ পিএম, ২২ নভেম্বর ২০২০ রোববার

মরহুমা রাজিয়ার মৃত্যু উপলক্ষে জেলা আওয়ামী লীগের কর্মসূচী গ্রহণ

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ছোট ভাই শহীদ শেখ আবু নাসেরের সহধর্মিনী, প্রধানমন্ত্রী শেখ হাসিনার চাচী ,বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিনের মাতা ও বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ তন্ময়ের দাদী রাজিয়া নাসেরের মৃত্যুতে জেলা আওয়ামী লীগ বিভিন্ন কর্মসূচী গ্রহন করেছে।

০৯:১৫ পিএম, ১৮ নভেম্বর ২০২০ বুধবার

বাগেরহাটে চুরি হওয়া শিশুর মরদেহ ৩দিন পর পুকুর থেকে উদ্ধার

বাগেরহাটের মোড়েলগঞ্জে ১৭ দিনের শিশু কন্যা চুরি হওয়ার তিন দিন পর বুধবার সকালে মরদহে উদ্ধার করা হয়েছে।  নিজ বাড়ির পুকুর থেকে ভাসমান অবস্থায় শিশুটির মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

১২:৪১ পিএম, ১৮ নভেম্বর ২০২০ বুধবার

বাগেরহাটে ট্রাকের চাপায় শিশু নিহত

বাগেরহাটের ফকিরহাটে পন্যবাহী ট্রাক নিয়ন্ত্রন হারিয়ে চায়ের দোকানে ঢুকে পড়লে ট্রাকের চাপায় ছয় বছর বয়সী জান্নাতুল মাওয়া নামে এক শিশু নিহত হয়েছেন। এসময় আহত হয়েছে আরও তিনজন । শনিবার রাতে ফকিরহাট উপজেলার বিশ্বরোড সংলগ্ন সকাল-সন্ধ্যা হোটেলের সামনে এ ঘটনা ঘটে।

০৪:৪৩ পিএম, ১৫ নভেম্বর ২০২০ রোববার

খান হাবিবুরকে পুনরায় মেয়র হিসেবে দেখতে চাই পৌরবাসী

বাগেরহাটে আসন্ন পৌরসভা নির্বাচনে জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও পৌর মেয়র খান হাবিবুর রহমানকে পূনরায় বাগেরহাট পৌরসভার মেয়র হিসেবে দেখতে চায় বাগেরহাট পৌরবাসী।

১২:৫০ পিএম, ১৫ নভেম্বর ২০২০ রোববার

বাগেরহাটে চাচাতো ভাই এর বিরুদ্ধে জমি দখলের অভিযোগ

বাগেরহাট সদর উপজেলার বারুইপাড়া ইউনিয়নের কাফুরপুরা গ্রামে আপন চাচাতো ভাই সাদ্দাম শেখ এর বিরুদ্ধে জোর করে জমি দখলের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় প্রতিকার চেয়ে শনিবার দুপুরে বাগেরহাট প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছেন ভুক্তভোগি পরিবারের সদস্যরা। এসময় চাচাতো ভাইয়ের স্ত্রী পুলিশ কনেস্টবল রুপা আক্তারের বিরুদ্ধে মামলাসহ হয়রানীর হুমকীরও অভিযোগ আনা হয়।

০১:৩৫ পিএম, ১২ সেপ্টেম্বর ২০২০ শনিবার

সাংবাদিক রুবেলকে হত্যা চেষ্টার প্রতিবাদে বাগেরহাটে মানববন্ধন

সময় টিভির কক্সবাজারের ষ্টাফ রিপোর্টার সুজা উদ্দিন রুবেলকে হত্যা চেষ্টার প্রতিবাদ ও হামলাকারীদের সনাক্ত করে শাস্তির আওতায় আনার দাবিতে বাগেরহাটে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। মঙ্গলবার বেলা ১১টায় বাগেরহাট শহীদ মিনার সড়কে বাগেরহাট প্রেসক্লাবের আয়োজনে বাগেরহাটে কর্মরত গণমাধ্যমকর্মীরা এই মানববন্ধন করেন।

০১:৩৬ পিএম, ৮ সেপ্টেম্বর ২০২০ মঙ্গলবার

বাগেরহাট হাসপাতালে সেন্ট্রাল অক্সিজেন লাইন ও কন সেনট্রেটর উদ্বোধন

বাগেরহাট কোভিড-১৯ হাসপাতালে সেন্ট্রাল অক্সিজেন লাইন, হাই ফ্লো ন্যাজাল কনোলা এবং অক্সিজেন কন সেনট্রেটর মেশিনের উদ্বোধন করা হয়েছে। এর মাধ্যমে বাগেরহাটের ৫০ শয্যা বিশিষ্ট কোভিড-১৯ হাসপাতালের ৫০ জন রোগীকে একযোগে অক্সিজেন দেওয়া সম্ভব হবে দাবী স্বাস্থ্য বিভাগের।

০২:৩৪ পিএম, ৭ সেপ্টেম্বর ২০২০ সোমবার

মোল্লাহাটে উচ্চ আদালতের আদেশ অমান্য করে ভবন নির্মানের অভিযোগ

বাগেরহাটের মোল্লাহাটে উচ্চ আদালতের আদেশ অমান্য করে ভবন নির্মানের অভিযোগ উঠেছে জনৈক শেখ ফয়জুল করিম পিন্টুর বিরুদ্ধে। ফয়জুল করিমের ভাইয়ের মেয়ে ফাহমিনা করিমের আবেদনের প্রেক্ষিতে হাইকোর্টের নিষেধাজ্ঞা স্বত্তেও তিনি মোল্লাহাট বাজার সংলগ্ন ৩৭ শতক জমির উপর ভবন নির্মান করে যাচ্ছেন।

০৪:১৮ পিএম, ৩ সেপ্টেম্বর ২০২০ বৃহস্পতিবার

করোনায় বাগেরহাট জেলা আ’লীগের সাবেক সাধারণ সম্পাদকের মৃত্যু

করোনায় বাগেরহাট জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা এডভোকেট ফকির মো. মনসুর আলী (৭৫) মৃত্যুবরণ করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

০৯:৪০ এএম, ২৬ আগস্ট ২০২০ বুধবার

বাগেরহাটে জোয়ারের পানিতে ভেসে গেছে কয়েক হাজার মৎস্য ঘের

বাগেরহাটে সপ্তাহ ধরে অতিবর্ষনে নদ-নদীর পানি বৃদ্ধি পাওয়ায় জোয়ারের পানিতে নিম্নাঞ্চল প্লাবিত হয়েছে। বাগেরহাট জেলা শহরের প্রধান বাজার, মোরেলগঞ্জ বাজারসহ বিভিন্ন বাজার ও সড়ক ডুবে গেছে পানিতে। ভেসে গেছে কয়েক হাজার মৎস্য ঘেরের মাছ।

০৪:০৮ পিএম, ২২ আগস্ট ২০২০ শনিবার

বাগেরহাটে উপজেলা চেয়ারম্যান ও অতি: জেলা প্রশাসক করোনা আক্রান্ত

বাগেরহাটের ফকিরহাট উপজেলা পরিষদ স্বপন দাশ ও অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব)মোঃ শাহিনুজ্জামান করোনা আক্রান্ত হয়েছেন। রবিবার খুলনা মেডিকেল কলেজের পিসিআর ল্যাব থেকে পাঠানো রিপোর্টে তাদের করোনা পজেটিভ এসেছে।

০৪:০২ পিএম, ৯ আগস্ট ২০২০ রোববার

মোড়েলগঞ্জ শহরে সামান্ন বৃষ্টিতেই থইথই পানি

বাগেরহাটের মোড়েলগঞ্জে সামান্ন বৃষ্টি হলেই পৌর শহরে বৃষ্টির পানি নিমজ্জিত হয়ে জনসাধারণের ভোগান্তি চরমে। বৃহস্পতিবার দুপুরে অফিস পাডায় গিয়ে দেখা গেছে, বৃষ্টির পানিতে ভোগান্তি পোহাতে হচ্ছে পথচারিকে।

০২:৫৪ পিএম, ৬ আগস্ট ২০২০ বৃহস্পতিবার

বাগেরহাটে ‘বন্দুকযুদ্ধে’ সাবেক ইউপি চেয়ারম্যান কামাল নিহত


বাগেরহাটে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে মোস্তফা কামাল ওরফে মিনা কামাল (৫৬) নামে সাবেক ইউপি চেয়ারম্যান নিহত হয়েছেন। তিনি খুলনা জেলার রূপসা উপজেলার নৈহাটি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ছিলেন।

০২:৫৬ পিএম, ৩০ জুলাই ২০২০ বৃহস্পতিবার

বাগেরহাটে ক্রেতা শূন্য কোরবানির হাট নিয়ে দুশ্চিন্তায় খামারিরা

কোরবানির ঈদকে সামনে রেখে বাগেরহাটের হাটগুলোতে পর্যাপ্ত পশু থাকলেও তেমন বেচাকেনা নেই। করোনার কারণে জেলার বাইরের ব্যবসায়ীরা পশু কিনতে আসছেন না। আদৌ হাট জমবে কিনা, ক্রেতারা আসবে কিনা- এ ধরণের নানা চিন্তা পেয়ে বসেছে তাদের। এছাড়া করোনা পরিস্থিতিতে তারা লাভবান হতে পারবেন কিনা- সে চিন্তাও মাথায় ঘুরপাক খাচ্ছে। সব মিলিয়ে দুশ্চিন্তা পিছু ছাড়ছে না খামারি ও পশু ব্যবসায়ীদের।

০৪:৪৫ পিএম, ২১ জুলাই ২০২০ মঙ্গলবার

বাগেরহাটে কোরবানির গরুর দাম ও চাহিদা নিয়ে শঙ্কায় খামারিরা

করোনা পরিস্থিতিতে কোরবানির গরুর চাহিদা ও দাম কমার শঙ্কায় রয়েছেন বাগেরহাটের খামারিরা। তারা বলছেন, গরু ও খামারের সংখ্যা বেড়েছে। অথচ সেই তুলনায় বাড়েনি গরুর চাহিদা। করোনার প্রভাবে বেড়েছে গো-খাদ্যের দাম। এবার বাগেরহাটে কোরবানির জন্য যে সংখ্যক গবাদি পশুর প্রয়োজন হবে, এখানকার খামারগুলোতে গরু রয়েছে তার চেয়ে বেশি।

০৬:০৩ পিএম, ৭ জুলাই ২০২০ মঙ্গলবার

সুুন্দরবনে দুই মাসের জন্য মাছ ধরায় নিষেধাজ্ঞা

করোনা পরিস্থিতির মধ্যেও প্রতিবছরের ন্যায় এ বছরও ১ লা জুলাই থেকে ৩০ অগষ্ট পর্যন্ত ৬০ দিন সুন্দরবনের সকল প্রকার মাছ ধরা বন্ধ থাকবে। সুন্দরবনের মৎস্য সম্পদ রক্ষা ও প্রজননের জন্য বনবিভাগ এ সিদ্ধান্ত নিয়েছে। এদিকে বিকল্প কর্মসংস্থান না করে মাছ ধরা বন্ধ করার সিদ্ধান্তে জেলেদের জীবন জীবিকা অনিশ্চিত হয়ে পড়েছে।

০১:৩৪ পিএম, ২৮ জুন ২০২০ রোববার

বাগেরহাটে সাতারুদের মাঝে আর্থিক অনুদান প্রদান

বাগেরহাটে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী কর্তৃক বাংলাদেশ সুইমিং ফেডারেশন প্রদত্ত জেলা ক্রীড়া সংস্থার সাতারুদের মাঝে আর্থিক অনুদার প্রদান করা হয়েছে। বুধবার দুপুরে বাগেরহাটে পৌরসভা কার্যালয়ে প্রধান অতিথি হিসেবে জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক ও পৌর মেয়র খান হাবিবুর রহমান সাতারুদের হাতে এ আর্থিক অনুদান তুলে দেন।

০৩:৫৭ পিএম, ২৪ জুন ২০২০ বুধবার

ঘূর্নিঝড় আম্পানের প্রভাবে বাগেরহাটে বৃষ্টি, ঝড়ো হাওয়া

ঘূর্নিঝড় আম্পানের প্রভাবে উপকূলীয় জেলা বাগেরহাট জুড়ে বৃষ্টি হচ্ছে। শুধু বৃষ্টি নয় কোথাও কোথাও বৃষ্টি সাথে ঝড়ো হাওয়া বইছে। দুপুর সাড়ে ১২টা থেকে জেলার বিভিন্ন উপজেলায় বৃষ্টি শুরু হয়। শরণখোলা ও মোরেলগঞ্জে বিভিন্ন এলাকায় বৃষ্টির সাথে ঝড়ো হাওয়া বইছে।

০৬:২৩ পিএম, ১৯ মে ২০২০ মঙ্গলবার

বাগেরহাটে অসহায়দের শাড়ি-লুঙ্গি দিলেন ক্রিকেটার রুবেল হোসেন

করোনা পরিস্থিতিতে বাগেরহাটে নিজ এলাকার অসহায় মানুষদের মাঝে শাড়ি ও লুঙ্গি বিতরণ করেছেন জাতীয় দলের পেসার মোঃ রুবেল হোসেন। শনিবার (১৬ মে) দুপুরে বাগেরহাট শহরের পূর্ব বাসাবাটি এলাকার ৩ শতাধিক মানুষের বাড়ি বাড়ি গিয়ে এই শাড়ি ও লুঙ্গি পৌছে দেন তিনি।

০৬:২২ পিএম, ১৬ মে ২০২০ শনিবার