Berger Paint

ঢাকা, বৃহস্পতিবার   ২২ অক্টোবর ২০২০,   কার্তিক ৭ ১৪২৭

ব্রেকিং:
করোনায় আক্রান্ত `সারেগামাপা`র ৪ বিচারক শারদীয় দুর্গাপূজা শুরু, আজ ষষ্ঠী নতুন বছরের শুরুতেই কমপক্ষে দুটি করোনার টিকা মিলবে: বিশ্ব স্বাস্থ্য সংস্থা স্পেনে শনাক্ত করোনা রোগীর সংখ্যা ১০ লাখ ছাড়ালো অস্কফোর্ডের ভ্যাকসিন ট্রায়াল: ব্রাজিলে স্বেচ্ছাসেবীর মৃত্যু
সর্বশেষ:
বলিউডের সহকর্মীর প্রেমে আপত্তি নেই : কিয়ারা লাইফ সাপোর্টে ব্যারিস্টার রফিক-উল হক এইচএসসির ফরম পূরণের আংশিক টাকা ফেরত পাবেন শিক্ষার্থীরা সাবরিনার মামলায় দুই ওসিকে শোকজ যুক্তরাষ্ট্রে নাইটক্লাবে বন্দুক হামলায় নিহত ৩ আইপিএলের সাফল্যে অবাক হয়নি সৌরভ

বাগেরহাটে চাচাতো ভাই এর বিরুদ্ধে জমি দখলের অভিযোগ

বাগেরহাট সদর উপজেলার বারুইপাড়া ইউনিয়নের কাফুরপুরা গ্রামে আপন চাচাতো ভাই সাদ্দাম শেখ এর বিরুদ্ধে জোর করে জমি দখলের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় প্রতিকার চেয়ে শনিবার দুপুরে বাগেরহাট প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছেন ভুক্তভোগি পরিবারের সদস্যরা। এসময় চাচাতো ভাইয়ের স্ত্রী পুলিশ কনেস্টবল রুপা আক্তারের বিরুদ্ধে মামলাসহ হয়রানীর হুমকীরও অভিযোগ আনা হয়।

০১:৩৫ পিএম, ১২ সেপ্টেম্বর ২০২০ শনিবার

সাংবাদিক রুবেলকে হত্যা চেষ্টার প্রতিবাদে বাগেরহাটে মানববন্ধন

সময় টিভির কক্সবাজারের ষ্টাফ রিপোর্টার সুজা উদ্দিন রুবেলকে হত্যা চেষ্টার প্রতিবাদ ও হামলাকারীদের সনাক্ত করে শাস্তির আওতায় আনার দাবিতে বাগেরহাটে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। মঙ্গলবার বেলা ১১টায় বাগেরহাট শহীদ মিনার সড়কে বাগেরহাট প্রেসক্লাবের আয়োজনে বাগেরহাটে কর্মরত গণমাধ্যমকর্মীরা এই মানববন্ধন করেন।

০১:৩৬ পিএম, ৮ সেপ্টেম্বর ২০২০ মঙ্গলবার

বাগেরহাট হাসপাতালে সেন্ট্রাল অক্সিজেন লাইন ও কন সেনট্রেটর উদ্বোধন

বাগেরহাট কোভিড-১৯ হাসপাতালে সেন্ট্রাল অক্সিজেন লাইন, হাই ফ্লো ন্যাজাল কনোলা এবং অক্সিজেন কন সেনট্রেটর মেশিনের উদ্বোধন করা হয়েছে। এর মাধ্যমে বাগেরহাটের ৫০ শয্যা বিশিষ্ট কোভিড-১৯ হাসপাতালের ৫০ জন রোগীকে একযোগে অক্সিজেন দেওয়া সম্ভব হবে দাবী স্বাস্থ্য বিভাগের।

০২:৩৪ পিএম, ৭ সেপ্টেম্বর ২০২০ সোমবার

মোল্লাহাটে উচ্চ আদালতের আদেশ অমান্য করে ভবন নির্মানের অভিযোগ

বাগেরহাটের মোল্লাহাটে উচ্চ আদালতের আদেশ অমান্য করে ভবন নির্মানের অভিযোগ উঠেছে জনৈক শেখ ফয়জুল করিম পিন্টুর বিরুদ্ধে। ফয়জুল করিমের ভাইয়ের মেয়ে ফাহমিনা করিমের আবেদনের প্রেক্ষিতে হাইকোর্টের নিষেধাজ্ঞা স্বত্তেও তিনি মোল্লাহাট বাজার সংলগ্ন ৩৭ শতক জমির উপর ভবন নির্মান করে যাচ্ছেন।

০৪:১৮ পিএম, ৩ সেপ্টেম্বর ২০২০ বৃহস্পতিবার

করোনায় বাগেরহাট জেলা আ’লীগের সাবেক সাধারণ সম্পাদকের মৃত্যু

করোনায় বাগেরহাট জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা এডভোকেট ফকির মো. মনসুর আলী (৭৫) মৃত্যুবরণ করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

০৯:৪০ এএম, ২৬ আগস্ট ২০২০ বুধবার

বাগেরহাটে জোয়ারের পানিতে ভেসে গেছে কয়েক হাজার মৎস্য ঘের

বাগেরহাটে সপ্তাহ ধরে অতিবর্ষনে নদ-নদীর পানি বৃদ্ধি পাওয়ায় জোয়ারের পানিতে নিম্নাঞ্চল প্লাবিত হয়েছে। বাগেরহাট জেলা শহরের প্রধান বাজার, মোরেলগঞ্জ বাজারসহ বিভিন্ন বাজার ও সড়ক ডুবে গেছে পানিতে। ভেসে গেছে কয়েক হাজার মৎস্য ঘেরের মাছ।

০৪:০৮ পিএম, ২২ আগস্ট ২০২০ শনিবার

বাগেরহাটে উপজেলা চেয়ারম্যান ও অতি: জেলা প্রশাসক করোনা আক্রান্ত

বাগেরহাটের ফকিরহাট উপজেলা পরিষদ স্বপন দাশ ও অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব)মোঃ শাহিনুজ্জামান করোনা আক্রান্ত হয়েছেন। রবিবার খুলনা মেডিকেল কলেজের পিসিআর ল্যাব থেকে পাঠানো রিপোর্টে তাদের করোনা পজেটিভ এসেছে।

০৪:০২ পিএম, ৯ আগস্ট ২০২০ রোববার

মোড়েলগঞ্জ শহরে সামান্ন বৃষ্টিতেই থইথই পানি

বাগেরহাটের মোড়েলগঞ্জে সামান্ন বৃষ্টি হলেই পৌর শহরে বৃষ্টির পানি নিমজ্জিত হয়ে জনসাধারণের ভোগান্তি চরমে। বৃহস্পতিবার দুপুরে অফিস পাডায় গিয়ে দেখা গেছে, বৃষ্টির পানিতে ভোগান্তি পোহাতে হচ্ছে পথচারিকে।

০২:৫৪ পিএম, ৬ আগস্ট ২০২০ বৃহস্পতিবার

বাগেরহাটে ‘বন্দুকযুদ্ধে’ সাবেক ইউপি চেয়ারম্যান কামাল নিহত


বাগেরহাটে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে মোস্তফা কামাল ওরফে মিনা কামাল (৫৬) নামে সাবেক ইউপি চেয়ারম্যান নিহত হয়েছেন। তিনি খুলনা জেলার রূপসা উপজেলার নৈহাটি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ছিলেন।

০২:৫৬ পিএম, ৩০ জুলাই ২০২০ বৃহস্পতিবার

বাগেরহাটে ক্রেতা শূন্য কোরবানির হাট নিয়ে দুশ্চিন্তায় খামারিরা

কোরবানির ঈদকে সামনে রেখে বাগেরহাটের হাটগুলোতে পর্যাপ্ত পশু থাকলেও তেমন বেচাকেনা নেই। করোনার কারণে জেলার বাইরের ব্যবসায়ীরা পশু কিনতে আসছেন না। আদৌ হাট জমবে কিনা, ক্রেতারা আসবে কিনা- এ ধরণের নানা চিন্তা পেয়ে বসেছে তাদের। এছাড়া করোনা পরিস্থিতিতে তারা লাভবান হতে পারবেন কিনা- সে চিন্তাও মাথায় ঘুরপাক খাচ্ছে। সব মিলিয়ে দুশ্চিন্তা পিছু ছাড়ছে না খামারি ও পশু ব্যবসায়ীদের।

০৪:৪৫ পিএম, ২১ জুলাই ২০২০ মঙ্গলবার

বাগেরহাটে কোরবানির গরুর দাম ও চাহিদা নিয়ে শঙ্কায় খামারিরা

করোনা পরিস্থিতিতে কোরবানির গরুর চাহিদা ও দাম কমার শঙ্কায় রয়েছেন বাগেরহাটের খামারিরা। তারা বলছেন, গরু ও খামারের সংখ্যা বেড়েছে। অথচ সেই তুলনায় বাড়েনি গরুর চাহিদা। করোনার প্রভাবে বেড়েছে গো-খাদ্যের দাম। এবার বাগেরহাটে কোরবানির জন্য যে সংখ্যক গবাদি পশুর প্রয়োজন হবে, এখানকার খামারগুলোতে গরু রয়েছে তার চেয়ে বেশি।

০৬:০৩ পিএম, ৭ জুলাই ২০২০ মঙ্গলবার

সুুন্দরবনে দুই মাসের জন্য মাছ ধরায় নিষেধাজ্ঞা

করোনা পরিস্থিতির মধ্যেও প্রতিবছরের ন্যায় এ বছরও ১ লা জুলাই থেকে ৩০ অগষ্ট পর্যন্ত ৬০ দিন সুন্দরবনের সকল প্রকার মাছ ধরা বন্ধ থাকবে। সুন্দরবনের মৎস্য সম্পদ রক্ষা ও প্রজননের জন্য বনবিভাগ এ সিদ্ধান্ত নিয়েছে। এদিকে বিকল্প কর্মসংস্থান না করে মাছ ধরা বন্ধ করার সিদ্ধান্তে জেলেদের জীবন জীবিকা অনিশ্চিত হয়ে পড়েছে।

০১:৩৪ পিএম, ২৮ জুন ২০২০ রোববার

বাগেরহাটে সাতারুদের মাঝে আর্থিক অনুদান প্রদান

বাগেরহাটে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী কর্তৃক বাংলাদেশ সুইমিং ফেডারেশন প্রদত্ত জেলা ক্রীড়া সংস্থার সাতারুদের মাঝে আর্থিক অনুদার প্রদান করা হয়েছে। বুধবার দুপুরে বাগেরহাটে পৌরসভা কার্যালয়ে প্রধান অতিথি হিসেবে জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক ও পৌর মেয়র খান হাবিবুর রহমান সাতারুদের হাতে এ আর্থিক অনুদান তুলে দেন।

০৩:৫৭ পিএম, ২৪ জুন ২০২০ বুধবার

ঘূর্নিঝড় আম্পানের প্রভাবে বাগেরহাটে বৃষ্টি, ঝড়ো হাওয়া

ঘূর্নিঝড় আম্পানের প্রভাবে উপকূলীয় জেলা বাগেরহাট জুড়ে বৃষ্টি হচ্ছে। শুধু বৃষ্টি নয় কোথাও কোথাও বৃষ্টি সাথে ঝড়ো হাওয়া বইছে। দুপুর সাড়ে ১২টা থেকে জেলার বিভিন্ন উপজেলায় বৃষ্টি শুরু হয়। শরণখোলা ও মোরেলগঞ্জে বিভিন্ন এলাকায় বৃষ্টির সাথে ঝড়ো হাওয়া বইছে।

০৬:২৩ পিএম, ১৯ মে ২০২০ মঙ্গলবার

বাগেরহাটে অসহায়দের শাড়ি-লুঙ্গি দিলেন ক্রিকেটার রুবেল হোসেন

করোনা পরিস্থিতিতে বাগেরহাটে নিজ এলাকার অসহায় মানুষদের মাঝে শাড়ি ও লুঙ্গি বিতরণ করেছেন জাতীয় দলের পেসার মোঃ রুবেল হোসেন। শনিবার (১৬ মে) দুপুরে বাগেরহাট শহরের পূর্ব বাসাবাটি এলাকার ৩ শতাধিক মানুষের বাড়ি বাড়ি গিয়ে এই শাড়ি ও লুঙ্গি পৌছে দেন তিনি।

০৬:২২ পিএম, ১৬ মে ২০২০ শনিবার

বাগেরহাটে সন্তানসহ বাক প্রতিবন্ধি নারীকে বসতঘর প্রদান

বাগেরহাটে দীর্ঘদিন ধরে রাস্তার পাশে বাগানের মধ্যে ঝুপরি ঘরে থাকা সন্তানসহ বাক প্রতিবন্ধি অজ্ঞাত নারীকে সরকারি গুচ্ছগ্রামে বসতঘর দিয়েছে উপজেলা প্রশাসন। সোমবার বিকেলে বারাকপুর গ্রাম থেকে বাগেরহাট সদর উপজেলা প্রশাসণের গাড়িতে করে অজ্ঞাত ওই নারীকে (মরিয়ম) সাড়ে তিন বছর বয়সী সন্তান আব্দুল্লাহসহ বিষ্ণপুর গুচ্ছ গ্রামে নিয়ে যাওয়া হয়। সেখানে তার জন্য আগে থেকে নির্ধারিত ঘরে তুলে দেওয়া হয়।

০৫:৫৮ পিএম, ১২ মে ২০২০ মঙ্গলবার

বাগেরহাটে ভ্যানের উপর প্রসূতি মায়ের সন্তান প্রসব

বাগেরহাটে ক্লিনিকে নেওয়ার পথে সড়কের উপর নিপা মন্ডল নামের এক প্রসূতি নারী সন্তান প্রসব করেছেন। শুক্রবার ভোরে বাগেরহাট শহরের পৌরসভা সড়কের অসীম সাহার ভাড়াটিয়া বাসা থেকে বের হয়ে  মুক্তি ক্লিনিকে যাওয়ার পথে ভ্যাণের উপর একটি কন্যা সন্তান প্রসব করেন ওই নারী। পরে স্থানীয় এক ব্যক্তি ত্রিপল নাইনে ফোন দিলে বাগেরহাট সদর থানা পুলিশ এসে ওই নারীকে মুক্তি ক্লিনিকে ভর্তি করেন।

০৫:৫২ পিএম, ৮ মে ২০২০ শুক্রবার

বাগেরহাটে শেখ তন্ময়ের উদ্যোগে চালু হলো ‘ডক্টরস সেফটি চেম্বার’

করোনা পরিস্থিতিতে চিকিৎসক ও স্বাস্থ্য কর্মীদের সুরক্ষার বিষয় নিশ্চিত করতে বাগেরহাট সদর হাসপাতালে ‘ডক্টরস সেপটি চেম্বার’ চালু করা হয়েছে। বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ তন্ময়ের উদ্যোগ ও ব্যক্তিগত অর্থায়নে এ সেফটি চেম্বার করা হয়েছে।

০৫:২২ পিএম, ২৮ এপ্রিল ২০২০ মঙ্গলবার

বাগেরহাটে কৃষকের ধান কেটে দিচ্ছেন ছাত্রলীগ নেতা-কর্মীরা

করোনার এই পরিস্থিতিতে বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ তন্ময় এমপির নির্দেশনায় বাগেরহাটের সদর উপজেলার কৃষকদের পাশে দাড়ালেন বেমরতা ইউনিয়নের সাবেক ও বর্তমান কমিটির ছাত্র লীগের নেতা-কর্মীরা।  এই উদ্যোগে ইউনিয়নের গরীব, হত দরিদ্র ও বর্গা চাষীদের পাকা ধান কেটে দিচ্ছেন ছাত্রলীগের নেতা-কর্মীরা।

০৪:৩৭ পিএম, ২৮ এপ্রিল ২০২০ মঙ্গলবার

বাগেরহাটে সাংবাদিকদের রমজানের উপহার দিলেন এমপি শেখ তন্ময়

বাগেরহাটে কর্মরত সাংবাদিকদের পবিত্র রমজানের উপহার দিলেন বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ সারহান নাসের তন্ময়। শনিবার দুপুরের বাগেরহাট প্রেসক্লাবের সাধারন সম্পাদক আলহাজ¦ তালুকদার আব্দুল বাকীর কাছে উপহার সামগ্রী হস্তান্তর করেন শেখ তন্ময় এমপির একান্ত সচিব এ্যাড চয়ন।

০৬:১০ পিএম, ২৫ এপ্রিল ২০২০ শনিবার

বাগেরহাটে অস্ত্র গুলিসহ যুবক আটক

বাগেরহাটের রামপালে অস্ত্র ও গুলিসহ মোঃ মাসুদ শেখ (২৩) নামের এক যুবককে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। সোমবার (২০ এপ্রিল) রাত ১১ টায় গোপন সংভাদের ভিত্তিতে র‌্যাব-৬ এর একটি টিম রামপাল উপজেলার ভাগা বাজারের পল্লিবিদ্যুৎ অফিসের দক্ষিণ পাশে আভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

০৫:৪২ পিএম, ২১ এপ্রিল ২০২০ মঙ্গলবার

বাগেরহাটে প্রথম করোনা রোগী শনাক্ত, ১৬টি বাড়ি লক ডাউন

বাগেরহাটের চিতলমারী উপজেলার পাটাপাড়া গ্রামে জেলার প্রথম একজন করোনা ভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। করোনা আক্রান্ত ৩৫ বছরের এই যুবক ফরিদপুরের ভাঙ্গা উপজেলার আজিমপুর ইউনিয়নের পাতরাইল জামে মসজিদের মোয়াজ্জিম ছিলেন।

০৫:৩৭ পিএম, ১৫ এপ্রিল ২০২০ বুধবার

বাগেরহাট যৌনপল্লীতে খাদ্যসামগ্রী বিতরণ

করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে বাগেরহাটের একমাত্র যৌনপল্লীর কার্যক্রম স্থগিত করার পর ওই পল্লীতে খাদ্য সংকট দেখা দেয়। এ অবস্থায় তাদের দ্বিতীয় দফায় খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। রোববার (১২ এপ্রিল) সকালে যৌনকর্মীদের চাল, ডাল, তেল, আলু, লবন ও ডিমসহ নিত্য প্রয়োজনীয় সামগ্রী প্রদান করা হয়।

০৩:৩৫ পিএম, ১২ এপ্রিল ২০২০ রোববার

বাগেরহাটে মধ্য রাতে বাড়ি বাড়ি খাবার নিয়ে যাচ্ছেন নারী নেত্রীরা

বাগেরহাটের বিভিন্ন এলাকায় কর্মহীন মানুষের বাড়িতে বাড়িতে খাবার নিয়ে ছুটছেন নারী নেত্রীরা। বুধবার রাতে বাগেরহাট শহরের পৌর এলাকায় অন্যের বাড়িতে কাজ করা প্রান্তিক নারীদের মাঝে এই খাবার সামগ্রী বিতরণ করেন তারা। বাগেরহাট জেলা মহিলা পরিষদ ও জেলা অনাচার প্রতিরোধি কমিটির উদ্যোগে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

০৪:০৯ পিএম, ৯ এপ্রিল ২০২০ বৃহস্পতিবার