Berger Paint

ঢাকা, সোমবার   ২৬ অক্টোবর ২০২০,   কার্তিক ১১ ১৪২৭

ব্রেকিং:
গ্যাস সিলিন্ডারের আগুনে দগ্ধ একই পরিবারের ১০ জন কারওয়ানবাজারে বিডিবিএল ভবনে অগ্নিকাণ্ড দেশে ফিরছেন না পি কে হালদার নিউ ইয়র্কে জনতা এক্সচেঞ্জ হাউজে জালিয়াতি : ধামাচাপা দেওয়ার চেষ্টা জাতীয় পরিচয়পত্র কার্যক্রমের নিয়ন্ত্রণ চায় স্বরাষ্ট্র মন্ত্রণালয়
সর্বশেষ:
বাংলাদেশ-ভারত বাণিজ্যিক সম্পর্ক উন্নয়নে কাজ করতে পারে : এফবিসিসিআই পদ্মা পাড়ি দিতে চরম ভোগান্তিতে যাত্রীরা কোভিড-১৯ ভ্যাকসিনের জন্য বিশ্বব্যাংক থেকে ৫০ কোটি ডলার সহায়তা চায় বাংলাদেশ

মমতাকে পূজার উপহার পাঠালেন প্রধানমন্ত্রী

পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে আসন্ন দুর্গাপূজার শুভেচ্ছাস্বরূপ উপহারসামগ্রী পাঠিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

১২:৩১ এএম, ১৯ অক্টোবর ২০২০ সোমবার

শার্শায় অবৈধভাবে বালু উত্তোলনে দায়ে ২লক্ষ টাকা জরিমানা

যশোরের শার্শা উপজেলার ১১ নং নিজামপুর ইউনিয়নের বসন্তপুর গ্রামে অবৈধভাবে বালু উত্তোলন করী শাহিন হোসেন (৪০)কে ২লক্ষ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। বালি উত্তোলনের ব্যাবহৃত যন্ত্রপাতি আগুনে জ্বলিয়ে ধ্বংস করা হয়েছে।

০২:১৭ পিএম, ২৭ আগস্ট ২০২০ বৃহস্পতিবার

শার্শার গোগায় হ্যান্ডক্যাপ নিয়ে মাদক কারবারী পলাতক- ৭ঘন্টা পর আটক

শার্শার গোগায় মেহেদি হাসান (২৬)নামে এক মাদক ব্যবসায়ী পুলিশের হ্যান্ডক্যাপ সহ পালিয়ে যাওয়ার ৭ ঘন্টা পর আটক করতে সক্ষম হয়ে সফলতা অর্জন করেছে শার্শা থানা পুলিশ।মেহেদি হাসান গোগা গ্রামের গাইন পাড়ার কোরবান আলীর ছেলে।

০১:২৪ পিএম, ১৪ জুলাই ২০২০ মঙ্গলবার

যশোরের এমপি রণজিত রায় করোনায় আক্রান্ত

যশোর-৪ (বাঘারপাড়া-অভয়নগর) আসনের সংসদ সদস্য রণজিতকুমার রায় করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। সোমবার রাতে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (যবিপ্রবি) জেনোম সেন্টারে তার নমুনা পরীক্ষা করে রিপোর্ট পজেটিভ আসে।

১০:৪০ এএম, ৯ জুন ২০২০ মঙ্গলবার

ঘূর্ণিঝড় আম্পানে যশোরে ১২ জনের মৃত্যু

ঘূর্ণিঝড়ে ঘরের ওপর গাছ পড়ে যশোরে মা-মেয়েসহ ১২ জনের মৃত্যু হয়েছে। বুধবার রাতে যশোরের বিভিন্ন উপজেলায় এই দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তিদের মধ্যে যশোরের শার্শা উপজেলায় চারজন, চৌগাছায় দুজন, বাঘারপাড়ার একজন ও মণিরামপুর উপজেলার আছেন পাঁচজন।

১১:৪৭ এএম, ২২ মে ২০২০ শুক্রবার

বেনাপোলে সরকারী ৩টি গাছ কেটে নিল প্রভাবশালীরা

যশোরের বেনাপোল পোর্টথানাধীন বাইপাস সড়ক থেকে ৩টি মুল্যবান গাছ কেটে নিয়েছে প্রভাবশালীরা। এ  ঘটনায় বনবিভাগ কাউকে আটক বা গাছ উদ্ধার করেতে পারেনি। তবে পুলিশ অভিযুক্ত রাজু নামে একজনকে আটক করলেও প্রভাবশালীদের তদবীরে ছেড়ে দেয় বলে অভিযোগ উঠেছে।

১২:১৫ পিএম, ১৭ মে ২০২০ রোববার

শার্শায় করোনা ভাইরাসে আক্রান্ত দুই চিকিৎসক

যশোরের শার্শায় নতুন করে আরো দুই জন স্বাস্থ্যকর্মীর করোনা সনাক্ত হয়েছে। এ নিয়ে উপজেলায় মোট ৯ জন করোনা রোগী সনাক্ত হয়েছে। আক্রান্ত ৯ জনের মধ্যে ৬ জনই শার্শা স্বাস্থ্য বিভাগের কর্মী। এতে করে উপজেলা স্বাস্থ্য বিভাগসহ শার্শা-বেনাপোলে চরম আতঙ্ক বিরাজ করছে। নতুন আক্রান্ত দুই জন চিকিৎসক বেনাপোল চেকপোস্ট ইমিগ্রেশনে ভারত থেকে আগত পাসপোর্টযাত্রীদের করোনা প্রতিরোধে প্রথম থেকে কাজ করে আসছিলেন।

০৫:৪৮ পিএম, ৫ মে ২০২০ মঙ্গলবার

শার্শার মাঠ থেকে নবজাতক শিশু উদ্ধার

যশোরের শার্শায় একদিনের সদ্য নবজাতক এক শিশুকে জীবিত উদ্ধার করেছেন বজলুর রহমান নামে এক কৃষক। বৃহস্পতিবার সকালে উপজেলার কাঠুরিয়া গ্রামের একটি পটলের ক্ষেতের আইলের উপর থেকে শিশুটিকে উদ্ধার করেন তিনি।

০১:৫২ পিএম, ৩০ এপ্রিল ২০২০ বৃহস্পতিবার

বেনাপোলে শ্রমিক ইউনিয়নের খাদ্য সামগ্রী বিতরন

যশোর আন্ত জেলা ট্রাক, ট্রাক্টর কাভার্ডভ্যান ও ট্যাংকলরী শ্রমিক ইউনিয়ন করোনা ভাইরাসে কর্মহীন হয়ে পড়া শ্রমিকদের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করেন। রোবরার সকাল সাড়ে ১০ টার সময় বেনাপোল বড়আঁচড়া এমপি মোড়ে এ খাদ্য সামগ্রী বিতরন করেন।

০২:২০ পিএম, ২৬ এপ্রিল ২০২০ রোববার

ভারতে আটকে পড়া দেশে ফিরলেন ৫১ বাংলাদেশি

ভারত করোনার সংক্রমণ রোধে দেশজুড়ে চলা লকডাউনের মধ্যে আটকে পড়া আরও ৫১ জন বাংলাদেশি বেনাপোল চেকপোস্ট দিয়ে দেশে ফিরেছেন।

০৫:১৯ পিএম, ৮ এপ্রিল ২০২০ বুধবার

অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান- মেয়র লিটন

যশোর জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক বেনাপোল পৌর মেয়র আশরাফুল আলম লিটন সকল বিত্তবান মানুষদের অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে খাদ্য সহায়তা  দিয়ে সাহায্যর হাত বাড়িয়ে দেওয়ার আহ্বান জানান। সম্পদ স্থায়ী নয়। কখনো কখনো সম্পদের মালিকানা বদলে যায়। তিনি বলেন, আজ বিশ্বব্যাপি করোনার মরনঘাতি করোনা ভাইরাসে মানুষ অসহায় হয়ে পড়েছে।

০১:৩৮ পিএম, ২ এপ্রিল ২০২০ বৃহস্পতিবার

বেনাপোল ফ্রেন্ড`স অরগানাইজেশন-৯৮ এর খাদ্য সামগ্রী বিতরণ

বিশ্বব্যাপী এখন করোনা ভাইরাস আতংক ছড়িয়ে পড়েছে। এটি প্রতিরোধে বিশ্ববাসী সোচ্চার হয়ে উঠেছে। রোগটির কারনে প্রতিদিন শতশত মানুষ প্রাণ হারাচ্ছে। মহামারী করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে নানা মূখী কর্মসূচী গ্রহন করেছে সরকার। স্বাস্থ্য বিশেষজ্ঞরা এই মুহুর্তে সকলকে ঘরে অবস্থানের কথা বলছেন।

০৫:৪৯ পিএম, ৩১ মার্চ ২০২০ মঙ্গলবার

বেনাপোল বাজার পরিদর্শন করলেন সেনাবাহিনী

মহামারী করোনার হাত থেকে মুক্তি পেতে বিশ্ববাসী এখন সোচ্চার। প্রতিটি দেশ দেশের নিজস্ব ব্যবস্থাপনায় করোনা ভাইরাস প্রতিরোধে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করে চলেছেন। বাংলাদেশও এর ব্যতিক্রম নয়। সারা বিশ্বের ন্যায় করোনা আতঙ্কে ভুগছে আমাদের দেশের মানুষ। বাংলাদেশ সরকারের বিষয়টির প্রতি গুরুত্ব দিয়ে জেলা-উপজেলার প্রশাসন দপ্তরে জনসচেতনমূলক প্রচার মাইকিংসহ বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করা হয়েছে।

০৪:৫০ পিএম, ২৬ মার্চ ২০২০ বৃহস্পতিবার

যশোরে বিদেশফেরত ৮৪০ জনকে খুঁজছে পুলিশ

করোনা ভাইরাসের সংক্রমণ রোধে বিদেশফেরত সব নাগরিককে ১৪ দিনের হোম কোয়ারেন্টিনে থাকার নির্দেশনা দেওয়া হয়েছে। অনেকে সরকারি নির্দেশনা না মেনে তথ্য গোপন করে পরিবারের সঙ্গে ঝুঁকিপূর্ণভাবে বসবাস করছেন। তেমনি যশোরের চৌগাছায় ‘কোয়ারেন্টিনের’ বাইরে থাকা বিদেশফেরত ৮৪০ জনকে খুঁজছে পুলিশ। এদিকে, নতুন করে ১৪ জনকে হোম কোয়ারেন্টিনের আওতায় আনা হয়েছ।

১২:২২ পিএম, ২৩ মার্চ ২০২০ সোমবার

বেনাপোলে এক লাখ ২০ হাজার মার্কিন ডলার সহ হুন্ডি পাচারকারী আটক

জসিম (৩০) নামে এক হুন্ডি পাচারকারীকে আটক করেছে। শনিবার সকাল ৯ টার সময় বেনাপোল পোর্ট থানার ধান্যখোলা গ্রাম থেকে তাকে এক লাখ ২০ হাজার মার্কিন ডলার সহ বিজিবি সদস্যরা আটক করে। আটক জসিম বেনাপোল পোর্ট থানার বাহাদুরপুর গ্রামের আবু বক্কারের ছেলে।

০৮:২৯ পিএম, ২১ মার্চ ২০২০ শনিবার

বেনাপোলে ভ্রাম্যমান আদালতের অভিযান

যশোরের বেনাপোল পোর্ট থানাধীন বাজারে পেঁয়াজ ও চাউল এর দাম বেশি নেওয়ার কারনে অভিযান চালিয়েছে ভ্রাম্যমান আদালত।এ অভিযানে ৩ ব্যবসায়ীকে ২৬হাজার টাকা জরিমানা প্রদান করেন ভ্রাম্যমান আদালত।

০৯:৪৯ পিএম, ২০ মার্চ ২০২০ শুক্রবার

অবেশেষে বেনাপোলে ইমিগ্রেশনে করোনা পরীক্ষায় থার্মাল স্কানার

অবশেষে বেনাপোল চেকপোষ্ট ইমিগ্রেশনের করোনা সহ অন্যান্য ভাইরাস সনাক্তের জন্য বসানো হয়েছে থার্মাল স্কানার। দেশের বৃহত্তম স্থল বন্দর এবং আন্তর্জাতিক চেকপোষ্ট বেনাপোল দিয়ে দেশী বিদেশী পর্যটকদের যাতায়াত থাকে প্রতিদিনি কমপক্ষে ৭ থেকে ৮ হাজার । এছাড়াও পাসপোর্ট বাদে ও এ পথ দিয়ে আসে ভারতের বিভিন্ন প্রদেশ থেকে ট্রাক ড্রাইভার ও হেলপাররা।

০৫:১১ পিএম, ১১ মার্চ ২০২০ বুধবার

বন্ধুরা সেলফিতে ব্যস্ত, পেছনেই ডুবে গেলেন আবির

গত সোমবার বিকেলে কুষ্টিয়ার শিলাইদহে বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের স্মৃতি বিজড়িত কুঠিবাড়ী সংলগ্ন পদ্মা নদীতে মর্মান্তিক এ ঘটনা ঘটে। জানা যায় শিক্ষাসফরে গিয়ে মর্মান্তিক মৃত্যু হয়েছে যশোর ক্যান্টনমেন্ট কলেজের ছাত্র আহসান আবিরের।পানিতে আবির যখন হাবুডুবু খাচ্ছিলেন তখন তার আশেপাশেই ছিলেন বন্ধুরা। চাইলেই হাত বাড়িয়ে তাকে বাঁচানো যেত। কিন্তু সেসময় সবাই ব্যস্ত ছিলেন সেলফি তুলতে। আর সেই সেলফিতেই ধরা পড়ে আহসান আবিরের ডুবে যাওয়ার করুণ দৃশ্য।

০৪:১১ পিএম, ১১ মার্চ ২০২০ বুধবার

শার্শায় জাতীয় ভোটার দিবস পালিত

ভোটার হয়ে ভোট দিবো, দেশ গড়ায় অংশ নেব, এই শ্লোগানকে সামনে রেখে যশোরের শার্শা উপজেলায় জাতীয় ভোটার দিবস উপলক্ষে ভোটার স্মার্ট কার্ড প্রদান, বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

০৬:৪১ পিএম, ২ মার্চ ২০২০ সোমবার

বঙ্গবন্ধুর মাজারে শ্রদ্ধা জানাতে ভারতের প্রতিনিধি দল বাংলাদেশে

মুজিব শতবর্ষ উপলক্ষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজারে শ্রদ্ধা নিবেদনের জন্য বাংলাদেশের কোলকাতা নিযুক্ত উপ-হাইকমিশনের ১৩সদস্যর প্রতিনিধি দল ভারতের পেট্রাপোল চেকপোষ্ট হয়ে  বাংলাদেশে প্রবেশ করেন।

১২:৩৭ পিএম, ১ মার্চ ২০২০ রোববার

যশোরে মায়ের ওপর অভিমান করে কলেজছাত্রীর আত্মহত্যা

যশোর চৌগাছা মৃধাপাড়া মহিলা কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্রী সুমাইয়া রহমান খুকু উপজেলার টেঙ্গুরপুর গ্রামের হাজী লুৎফর রহমানের মেয়ে। হঠাৎ করেই মায়ের ওপর অভিমান করে আত্মহত্যা করেছেন বলে অভিযোগ ওঠেছে।

০১:৪৮ পিএম, ২৯ ফেব্রুয়ারি ২০২০ শনিবার

বেনাপোলে ৪৭ বোতল ভারতীয় ফেন্সিডিল উদ্ধার

আজ শুক্রবার (২৮ ফেব্রুয়ারি) গোপন সংবাদের ভিত্তিতে বেনাপোল পোর্ট থানার এসআই মোস্তাফিজুর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে পুটখালী পূর্ব পাড়া গ্রামের মোঃ আলমগীর হোসেনের ছেলে জাহিদ হাসান(২৩)নামে এক মাদক ব্যবসায়ীর ঘরের খাটের নিচ থেকে মোট ৪৭ বোতল ভারতীয় ফেন্সিডিল উদ্ধার করে। মাদক ব্যবসায়ী জাহিদ হাসান পুলিশের উপস্থিতি টের পেয়ে বাড়ি থেকে পালিয়ে যায়।

০৯:৩১ পিএম, ২৮ ফেব্রুয়ারি ২০২০ শুক্রবার

যশোরে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত

যশোরের মণিরামপুর উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নুরুল হক ওরফে কেরু নামে এক ডাকাত নিহত হয়েছেন। বৃহস্পতিবার দিবাগত রাত ৩টার দিকে উপজেলার বেগারিতলায় এ ‘বন্দুকযুদ্ধে’ হয়। পুলিশ ঘটনাস্থল থেকে অস্ত্র, গুলি ও ধারালো অস্ত্র উদ্ধার করেছে। নিহত নুরুল হক কেরু মণিরামপুর উপজেলার ভোজগাতি গ্রামের মৃত মাজেদ গাজী বক্সের ছেলে।

১১:২১ এএম, ২৮ ফেব্রুয়ারি ২০২০ শুক্রবার

বেনাপোলে গাজাসহ মাদক ব্যবসায়ী আটক

হযরত আলী নামে এক মাদক ব্যবসায়ীকে ১ কেজি গাজাসহ আটক করেছে পুলিশ। রোববার রাত ১০টার সময় তাকে থানার ডুবপাড়া মোড় থেকে আটক করে বেনাপোল পোর্ট থানা পুলিশ।

০৫:৪৩ পিএম, ২৪ ফেব্রুয়ারি ২০২০ সোমবার