Berger Paint

ঢাকা, সোমবার   ২৬ অক্টোবর ২০২০,   কার্তিক ১০ ১৪২৭

ব্রেকিং:
গ্যাস সিলিন্ডারের আগুনে দগ্ধ একই পরিবারের ১০ জন কারওয়ানবাজারে বিডিবিএল ভবনে অগ্নিকাণ্ড দেশে ফিরছেন না পি কে হালদার নিউ ইয়র্কে জনতা এক্সচেঞ্জ হাউজে জালিয়াতি : ধামাচাপা দেওয়ার চেষ্টা জাতীয় পরিচয়পত্র কার্যক্রমের নিয়ন্ত্রণ চায় স্বরাষ্ট্র মন্ত্রণালয়
সর্বশেষ:
বাংলাদেশ-ভারত বাণিজ্যিক সম্পর্ক উন্নয়নে কাজ করতে পারে : এফবিসিসিআই পদ্মা পাড়ি দিতে চরম ভোগান্তিতে যাত্রীরা কোভিড-১৯ ভ্যাকসিনের জন্য বিশ্বব্যাংক থেকে ৫০ কোটি ডলার সহায়তা চায় বাংলাদেশ

ঝিনাইদহের আদম ব্যবসায়ী কে এই শাহিনুর রহমান টিটো?

ঝিনাইদহের ভয়ংকর এক আদম ব্যবসায়ীর নাম শাহিনুর রহমান টিটো। তার প্রতারণার ফাঁদে পড়ে বহু যুবক সর্বশান্ত হয়েছে। অনেকের সলিল সমাধী ঘটেছে সাগরে। তারপরও প্রতারণা কমেনি টিটোর। তথ্য নিয়ে জানা গেছে এক যুগ ধরে টিটো বিদেশে নিয়ে যাওয়ার নাম করে মানুষের কাছ থেকে অর্থ হাতিয়ে নিচ্ছে।

০১:৫৪ পিএম, ১৮ আগস্ট ২০২০ মঙ্গলবার

ঝিনাইদহে করোনা কালেও চলছে অনৈতিক কার্যকলাপ

ঝিনাইদহকে সন্ত্রাস, মাদক, দুর্নীতিসহ সমস্ত অপকর্ম থেকে রক্ষা করে একটি সুশীল সুন্দর ঝিনাইদহ গড়ে তোলার লক্ষে পুলিশ সুপার মোঃ হাসানুজ্জামান পিপিএম এর নির্দেশে সদর ওসি মিজানুর রহমান একের পর এক চোক ধাদালো কাজ দেখিয়ে ঝিনাইদহের মানুষকে চমক লাগিয়ে দিয়েছেন।

০১:৪৩ পিএম, ৩ আগস্ট ২০২০ সোমবার

ঝিনাইদহে করোনায় আক্রান্ত হয়েছে ৮০৯ জন মৃত্যু ২০

ঝিনাইদহে নতুন করে আরও ৩৯ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। এ নিয়ে মোট আক্রান্তের সংখ্যা ৮০৯ জন। এছাড়া জেলায় মৃত্যুবরণ করেছে ২০ জন। ঝিনাইদহ সিভিল সার্জন কার্যলয়ের মেডিক্যাল অফিসার ও করোনা সেলের মুখপাত্র ডা. প্রসেনজিৎ বিশ্বাস পার্থ জানান, রোববার সকালে কুষ্টিয়া ল্যাব থেকে ঝিনাইদহে ৭৪টি নমুনার রিপোর্ট এসেছে। এর মধ্যে ৩৯টি পজেটিভ।

০৬:১৩ পিএম, ২৬ জুলাই ২০২০ রোববার

ঝিনাইদহে যে দুই গ্রামের মেয়েদের বিয়ে হয় না বর্ষাকালে

শিরোনাম দেখে কি চমকে উঠলেন ! ভাবতে পারেন ডিজিটাল ও সভ্যতার যুগে এমন ভুতুড়ে গ্রাম কি আছে? জ্বি হ্যাঁ। এমন দুইটি গ্রাম হচ্ছে ঝিনাইদহ সদর উপজেলার গান্না ইউনিয়নের ভাদালীডাঙ্গা ও হলিধানী ইউনিয়নের নাটাবাড়িয়া। বর্ষা সমাগত হলে গ্রাম দুইটির বিয়ের অনুষ্ঠান বন্ধ থাকে। এমনকি কাদাপানির কারণে স্কুলের উপস্থিতিও কমে আসে। বৃদ্ধা ও রোগীদের কোলে করে উঠতে হয় পাকা রাস্তায়।

০১:০০ পিএম, ২৫ জুলাই ২০২০ শনিবার

ঝিনাইদহ পৌর মেয়র করোনায় আক্রান্ত

ঝিনাইদহ পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টু করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। রবিবার তার করোনার রিপোর্ট পজিটিভ এসেছে। করোনা পজিটিভ আসার পর সাইদুল করিম মিন্টু সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ করেছেন।

০৪:১৮ পিএম, ২০ জুলাই ২০২০ সোমবার

ঝিনাইদহে নতুন করে ৪৬ জনসহ মোট আক্রান্ত ৫৩৫জন

ঝিনাইদহে  করোনায় নতুন করে আরো ৪৬ জন আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাড়ালো ৫৩৫জন। করোনায় এ পর্যন্ত জেলায় মারা গেছেন ১৬ জন।

০১:৩৮ পিএম, ১৫ জুলাই ২০২০ বুধবার

ঝিনাইদহে করোনায় নতুন আক্রান্ত ২৫, মোট ৪১৫ জন


ঝিনাইদহে গত ২৪ ঘন্টায় নতুন করে আরও ২৫ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় ৪১৫ জন করোনাভাইরাসে আক্রান্ত হলেন। রোববার সকালে বিষয়টি নিশ্চিত করেন ঝিনাইদহ সিভিল সার্জন ডাঃ সেলিনা বেগম।

১২:৩৯ পিএম, ১২ জুলাই ২০২০ রোববার

ঝিনাইদহে ৩ পুলিশসহ নতুন আক্রান্ত ৩৩, মৃত্যু ২

ঝিনাইদহে করোনায় আক্রান্ত হয়েছে এক বৃদ্ধর মৃত্যু হয়েছে। উপসর্গ নিয়ে মারা গেছে আরও একজন। নতুন করে জেলায় একদিনেই শনাক্ত হয়ে ৩৩ জন। বৃহস্পতিবার দুপুরে এই তথ্য নিশ্চিত করেছেন ঝিনাইদহ সিভিল সার্জন অফিসের মুখপাত্র ডাঃ প্রসেনজিত বিশ্বাস পার্থ।

০৩:৩০ পিএম, ৯ জুলাই ২০২০ বৃহস্পতিবার

আর্থিক সহায়তা ও সহজ শর্তে ঋণের দাবীতে ঝিনাইদহে অবস্থান কর্মসূচী

মহামারী করোনার কারণে ক্ষতিগ্রস্থ কিন্ডারগার্টেন স্কুলগুলোর জন্য আর্থিক সহায়তা ও সহজ শর্তে ঋণের দাবীতে ঝিনাইদহে অবস্থান কর্মসূচী পালিত হয়েছে। বুধবার সকালে ঝিনাইদহ প্রেসক্লাবের সামনে এ কর্মসূচী পালন করে কিন্ডারগার্টেন এসোসিয়েশনের জেলা শাখা।এতে ব্যানার ফেস্টুন নিয়ে সংগঠনটির নেতাকর্মীসহ বিভিন্ন কিন্ডার গার্টেন স্কুলের পরিচালক ও শিক্ষকরা অংশ নেয়।

০৬:৪০ পিএম, ৮ জুলাই ২০২০ বুধবার

ঝিনাইদহে নতুন করে ২৭জন করোনায় আক্রান্ত

ঝিনাইদহ দেশের একমাত্র গ্রীনজন জেলা ঘোষণার পর থেকে হু হু করে বাড়ছে করোনা সংক্রমন।  ঝিনাইদহে নতুন করে আরও ২৭ জন করোনা আক্রান্ত হয়েছে। এনিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা হয়েছে ২৩৬ জন।

০১:৫০ পিএম, ২ জুলাই ২০২০ বৃহস্পতিবার

ঝিনাইদহে বাল্যবিবাহের দায়ে ৪০ হাজার টাকা জরিমানা

ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলার পৌরসভাধীন বৈঠাপাড়া গ্রামে বাল্যবিবাহ দেওয়ার দায়ে বর ও কনের পিতাকে ২০হাজার টাকা করে মোট ৪০ হাজার টাকা নগদ জরিমানা আদায় করলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিট্রেট সৈয়দা নাফিস সুলতানা।

০৪:৩৯ পিএম, ২৩ জুন ২০২০ মঙ্গলবার

ঝিনাইদহে আরও ১৫জন করোনায় আক্রান্ত, মোট ১১৯


ঝিনাইদহে নতুন করে আরও ১৫ জন করোনায় আক্রান্ত হয়েছে। এ নিয়ে জেলায় করোনায় মোট আক্রান্তের সংখ্যা দাড়ালো ১’শ ১৯ জন।সিভিল সার্জন ডাঃ সেলিনা বেগম জানান, বুধবার সকালে যশোর ও কুষ্টিয়া ল্যাব থেকে ঝিনাইদহে ১’শ ১১ টি রিপোর্ট এসেছে। এর মধ্যে ১৫ টি পজেটিভ।

০৪:৪৭ পিএম, ১৭ জুন ২০২০ বুধবার

স্বামী-শাশুড়ীর অত্যাচারে কূলহীন সাবিনা!

ঝিনাইদহের মহেশপুর উপজেলার পদ্মপুকুর গ্রামে সাবিনা খাতুন নামে এক গৃহবধু স্বামী শাশুড়ীর অত্যাচারে এক কন্যা সন্তান নিয়ে অত্যন্ত মানবেতর জীবন কাটাচ্ছে। স্বামী সোহাগ সন্তান ও স্ত্রী ফেলে মাগুরায় নতুন বিয়ে করেছেন। স্বামীর বাড়িতে শ্বfশুড়ির নির্মম অত্যাচার নিয়ে খেয়ে না খেয়ে জীবন যাপন করছেন সাবিনা।

০৩:০৯ পিএম, ২ জুন ২০২০ মঙ্গলবার

ঘূর্ণিঝড়ে ঝিনাইদহে পানের বরজ তছনছ, চাষীদের মাথায় হাত!

অতি প্রবল ঘূর্ণিঝড় আম্পান দক্ষিণ-পশ্চিমের জেলা ঝিনাইদহের বোরো ধান, পানের বরজ ও রবিশস্যসহ বিভিন্ন ফসলের উপর তান্ডব চালিয়ে গেছে। কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক কৃপাংশু শেখর বিশ্বাস বলেন, আমপানে পানের বজর যে পরিমান ক্ষতি সাধিত হয়েছে তাতে কৃষকদের অর্থনৈতিক মেরুদন্ড ভেঙ্গে পড়েছে। ফলে চলতি বছরে পানের দাম আকাশ ছোয়া হবে বলেও তিনি জানান।

০১:১৬ পিএম, ২৮ মে ২০২০ বৃহস্পতিবার

ঝিনাইদহে ৬ চিকিৎসকসহ ১৫ জনের করোনা জয়

ঝিনাইদহে ৬ চিকিৎসকসহ ১৫ জনকে করোনা মুক্ত ঘোষনা করা হয়েছে। রোববার দুপুরের দিকে শহরের কেভিট-১৯ হাসপাতালে অনুষ্ঠানের মাধ্যমে ৭ জনকে অবমুক্ত করা হয়। এদের মধ্যে ৪ জন চিকিৎসক, ২জন নার্স ও ১জন স্বাস্থ্যকর্মী রয়েছে। তাদের হাতে করোনা মুক্ত করনের সার্টিফিকেট, ফুলের তোড়া ও ক্রেস্ট তুলে দেওয়া হয় ।

০৩:৪৬ পিএম, ১৭ মে ২০২০ রোববার

ঝিনাইদহে মেয়েকে উত্যক্ত করার প্রতিবাদ করায় গ্রাম ছাড়া পরিবার

ঝিনাইদহের শৈলকুপায় মেয়েকে উত্যক্ত করার প্রতিবাদ করায় গ্রাম ছেড়ে পালিয়ে বেড়াচ্ছেন ১টি অসহায় পরিবার। ঘটনাটি ঘটেছে উপজেলার মির্জাপুর ইউনিয়নের সাধুখালী গ্রামে। বিচার চেয়ে দ্বারে দ্বারে ঘুরছেন অসহায় পিতা। ভুক্তভোগী পরিবারটি জানায়, গত ৩বছর আগে পাশ্ববর্তী উপজেলা হরিণাকুন্ডু থেকে এসে সাধুখালী গ্রামে জমি কিনে বাড়ী করে বসবাস করতেন লোকমান কামার।

০১:০১ পিএম, ১৩ মে ২০২০ বুধবার

ঝিনাইদহে জীবানুনাশক টানেল স্থাপন করলো সেনাবাহিনী

করোনাভাইরাস প্রতিরোধে ঝিনাইদহে জীবানুনাশক টানেল স্থাপন করা হয়েছে। বুধবার দুপুরে শহরের পোস্ট অফিস মোড়ে কেপি বসু সড়কের প্রবেশ পথে এ টানেলের উদ্বোধন করা হয়।

০৪:২৪ পিএম, ৬ মে ২০২০ বুধবার

ঝিনাইদহে চিকিৎসক স্বাস্থ্যকর্মীসহ নতুন আক্রান্ত ৭

ঝিনাইদহে লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা রোগী। শনিবারে দুই জনের শরীরে করোনা সনাক্ত হওয়ার পর রোববার নতুন করে এক চিকিৎসকসহ আরো ৭ জন আক্রান্ত হয়েছেন।

০১:৫৬ পিএম, ২৬ এপ্রিল ২০২০ রোববার

ঝিনাইদহে সহস্রাধিক ফুলচাষী দেউলিয়া হবার পথে

ফুল চাষে দ্বিতীয় রাজধানী নামে খ্যাতি পেয়েছে ঝিনাইদহের কালীগঞ্জ। অথচ এ উপজেলার সহস্রাধিক ফুলচাষী দেউলিয়া হবার পথে বসেছে। উপজেলার প্রায় ১৩০ হেক্টর জমির ফুল নষ্ট হচ্ছে। চাষীরা প্রতিদিন ক্ষেত থেকে ফুল তুলে তা বাইরে ফেলে দিচ্ছে। অনেকে গরুকে দিয়ে ফুল খাওয়াচ্ছেন।

১২:৩০ পিএম, ২৬ এপ্রিল ২০২০ রোববার

ঝিনাইদহের করোনার উপসর্গ নিয়ে এক জনের মৃত্যু

ঝিনাইদহের কালীগঞ্জে জ্বর ও শ্বাস কষ্ট নিয়ে একজন মারা গেছে। করোনা সন্দেহে তার নমুনা সংগ্রহ করেছে স্বাস্থ্য বিভাগ। সেই সাথে তার বাড়ি লকডাউন করেছে উপজেলা প্রশাসন। করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়া ব্যক্তি ইসরাইল লস্করের দাফন সম্পন্ন করেছে কালীগঞ্জের ৬ আলেম।

০২:০৯ পিএম, ১২ এপ্রিল ২০২০ রোববার

ঝিনাইদহে আগুনে পুড়ে রান্না ঘরেই অঙ্গার হলেন গৃহবধু টুকটুকি

ঝিনাইদহের শৈলকুপা উপজেলার নাকোইল গ্রামে অগ্নিকান্ডে দগ্ধ হয়ে টুকটুকি বেগম (২৫) নামে এক গৃহবধুর মৃত্যু হয়েছে। এ ঘটনায় দগ্ধ হয়েছেন আরও ২ জন। মঙ্গলবার দুপুরে নাকোইল গ্রামের জোয়ার্দ্দার পাড়ায় এ ঘটনা ঘটে।

০৪:১৯ পিএম, ৩১ মার্চ ২০২০ মঙ্গলবার

ঝিনাইদহে প্রতিবন্ধী শিক্ষার্থীদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

ঝিনাইদহে শতাধিক বিশেষ চাহিদা সম্পন্ন শিক্ষার্থীদের বাড়িতে বাড়িয়ে গিয়ে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। মঙ্গলবার সকালে সদর উপজেলার বিভিন্ন এলাকায় এ খাদ্য সামগ্রী বিতরণ করে হাসনারা পারুল বানু, অটিস্টিক ও প্রতিবন্ধী বিদ্যালয় কর্তৃপক্ষ।

০১:১৯ পিএম, ৩১ মার্চ ২০২০ মঙ্গলবার

ঝিনাইদহে চিকিৎসক ও সেবিকাদের মধ্যে ৫ শতাধিক পিপিই বিতরণ

মানবতায় ধর্ম, সারা বিশ্বে যখন করোনা ভাইরাস মহামারি আকার ধারন করেছে। তখন সারা দেশের ন্যায় ঝিনাইদহের চিকিৎসক ও সেবিকাদের সুরক্ষা নিয়ে আতংকে ছিলেন। যখন চিকিৎসকদের পিপিই সংকট ছিলো তখনই তাদের পাশে দাড়ালেন ঢাকার বে-সরকারী প্রতিষ্ঠান এম,এ,এস এডিটিভস ট্রেডিং।

০৩:২৬ পিএম, ৩০ মার্চ ২০২০ সোমবার

ঝিনাইদহে ৭ম শ্রেণীর ছাত্রী ধর্ষণ, গ্রেফতার ২

ঝিনাইদহের মহেশপুর উপজেলার ফতেপুর ইউনিয়নের কৃষ্ণচন্দ্রপুর গ্রামের ৭ম শ্রেণীর ছাত্রী ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ সময় ২ধর্ষককে আটক করেছে মহেশপুর থানা পুলিশ। এলাকাবাসী জানান, বুধবার রাতে কৃষ্ণচন্দ্রপুর গ্রামের সবদুল হোসেনের মেয়ে ৭ম শ্রেণীর ছাত্রী প্রকৃতির ডাকে সাড়া দিয়ে বাইরে বের হলে একই ইউনিয়নের সাড়াতলা গ্রামের তিন ধর্ষক তাকে ধরে বাড়ীরপাশে কলা খেতে নিয়ে ধর্ষন করে।

০৩:৫৩ পিএম, ২৬ মার্চ ২০২০ বৃহস্পতিবার