ঢাকা, বুধবার   ২৮ জুলাই ২০২১,   শ্রাবণ ১২ ১৪২৮

ব্রেকিং:
বিধিনিষেধের পঞ্চম দিনে সড়কে গাড়ির চাপ করোনা: দুপুরের আগেই এল দেড় শতাধিক মৃত্যুর খবর
সর্বশেষ:
ইরানে পানির দাবিতে বিক্ষোভ, নিহত ৩ বিশ্বে করোনায় মৃত্যু ও সংক্রমণ কমেছে

খুলনা বিভাগে একদিনে করোনায় ৪৬ জনের মৃত্যু

খুলনা বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনায় আরও ৪৬ জনের মৃত্যু হয়েছে। একই সময়ে করোনা আক্রান্ত শনাক্ত হয়েছেন ১ হাজার ৪৩৫ জন। এর আগে সোমবারও (২৬ জুলাই) বিভাগে ৪৬ জনের মৃত্যু হয়েছিল।

০২:০৩ পিএম, ২৭ জুলাই ২০২১ মঙ্গলবার

খুলনার দুই হাসপাতালে করোনা ও উপসর্গে আরও ১১ জনের মৃত্যু

খুলনার দুই হাসপাতালে করোনা ও উপসর্গে আরও ১১ জনের মৃত্যু হয়েছে। গতকাল শুক্রবার সকাল ৮টা থেকে শনিবার (১৭ জুলাই) সকাল ৮টা পর্যন্ত গত ২৪ ঘণ্টায় চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।

১১:৪৯ এএম, ১৭ জুলাই ২০২১ শনিবার

খুলনায় করোনায় প্রাণ গেল আরো ১৩ জনের

খুলনা মহনগরীর চার হাসপাতালে করোনায় আরো ১৩ জনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সকাল ৮টা থেকে শুক্রবার সকাল ৮টা পর্যন্ত খুলনা হাসপাতালে করোনায় চারজন ও তিনজন উপসর্গে, শহীদ শেখ আবু নাসের হাসপাতালের করোনা ইউনিটে একজন, জেনারেল হাসপাতালের করোনা ইউনিটে দুজন এবং গাজী হাসপাতালের করোনা ইউনিটে তিনজনের মৃত্যু হয়।

১১:৫২ এএম, ১৬ জুলাই ২০২১ শুক্রবার

খুলনা বিভাগ: করোনায় একদিনে সর্বোচ্চ ৭১ জনের মৃত্যু

খুলনা বিভাগে করোনা ভাইরাসের সংক্রমণ ঊর্ধ্বমুখী। সব রেকর্ড ভেঙে গত ২৪ ঘণ্টায় বিভাগে সর্বোচ্চ ৭১ জনের মৃত্যু হয়েছে। এ সময় শনাক্ত হয়েছে ১ হাজার ৬৫৬ জনের। শুক্রবার (০৯ জুলাই) বিভাগীয় স্বাস্থ্য অধিদফতরের পরিচালক রাশেদা সুলতানা এসব তথ্য নিশ্চিত করেছেন। 

০৬:২৭ পিএম, ৯ জুলাই ২০২১ শুক্রবার

খুলনা বিভাগে করোনায় আরও ৫১ জনের মৃত্যু, শনাক্ত ১৭৩২

খুলনা বিভাগে করোনাভাইরাসের সংক্রমণ বাড়ছেই। গত ২৪ ঘণ্টায় বিভাগে করোনায় আরও ৫১ জনের মৃত্যু ও ১ হাজার ৭৩২ জনের পজিটিভ শনাক্ত হয়েছে। বৃহস্পতিবার (৮ জুলাই) বিভাগীয় স্বাস্থ্য অধিদফতরের পরিচালক ডা. রাশেদা সুলতানা এসব তথ্য নিশ্চিত করেছেন।

০৪:২০ পিএম, ৮ জুলাই ২০২১ বৃহস্পতিবার

খুলনায় করোনায় একদিনে আরও ১২ জনের মৃত্যু

করোনা ভাইরাসে আক্রান্ত ও উপসর্গ নিয়ে গত ২৪ ঘণ্টায় খুলনায় আরও ১২ জনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২৯ জুন) সকালে এ তথ্য জানিয়েছেন খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক সুহাষ রঞ্জন হালদার।

১২:৫১ পিএম, ২৯ জুন ২০২১ মঙ্গলবার

খুলনায় গত ২৪ ঘণ্টায় আরও ১১ জনের মৃত্যু

খুলনার করোনা ডেডিকেটেড হাসপাতাল ও গাজী মেডিকেল কলেজ হাসপাতালে গত ২৪ ঘণ্টায় আরও ১১ জনের মৃত্যু হয়েছে।

১২:৫৫ পিএম, ২৮ জুন ২০২১ সোমবার

খুলনায় একদিনে আরও ১৭ জনের মৃত্যু

খুলনায় গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত ও উপসর্গ নিয়ে আরও ১৭ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ডেডিকেটেড ইউনিটে ১২ জন, খুলনা ২৫০ জেনারেল হাসপাতালের করোনা ইউনিটে দুজন এবং বেসরকারি গাজী মেডিকেল কলেজ হাসপাতালে তিনজনের মৃত্যু হয়েছে।

১১:২৯ এএম, ২৭ জুন ২০২১ রোববার

খুলনা বিভাগে করোনায় আরও ২৩ জনের মৃত্যু

করোনা মহামারি ভয়ঙ্কর রূপ নিয়েছ খুলনা বিভাগে। প্রতিদিনই প্রকোপ বাড়ছে। অদৃশ্য এই ভাইরাসে শনাক্তের সংখ্যা ৫০ হাজার ছাড়িয়েছে। গত ২৪ ঘণ্টায় আরও ২৩ জনের মৃত্যু হয়েছে। এ সময়ে বিভাগে নতুন করে শনাক্ত হয়েছে ১ হাজার ৩২২ জন। যা এখন পর্যন্ত সর্বোচ্চ শনাক্ত। এর আগে ১৮ জুন সর্বোচ্চ ১ হাজার ৩৩ জনের করোনা শনাক্ত হয়।

০৩:৩৩ পিএম, ২৫ জুন ২০২১ শুক্রবার

খুলনায় করোনা ও উপসর্গ নিয়ে আরও ১০ জনের মৃত্যু

খুলনার পৃথক তিনটি হাসপাতালে করোনা আক্রান্ত হয়ে ও উপসর্গে চিকিৎসাধীন অবস্থায় ১০ জনের মৃত্যু হয়েছে। গত ২৪ ঘণ্টায় করোনা এবং উপসর্গ নিয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।

০২:১৭ পিএম, ২১ জুন ২০২১ সোমবার

খুলনা হাসপাতালে আরও ১১ জনের মৃত্যু

খুলনা করোনা হাসপাতালে করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে আরও ১১ জনের মৃত্যু হয়েছে। গত ২৪ ঘণ্টায় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।  আজ শনিবার (১৯ জুন) সকালে এ তথ্য জানান খুলনা করোনা হাসপাতালের ফোকাল পার্সন ও খুমেক হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. সুহাস রঞ্জন হালদার।

১২:৫২ পিএম, ১৯ জুন ২০২১ শনিবার

খুলনা বিভাগের ১১৯ ইউপি নির্বাচন স্থগিত

করোনা সংক্রমণ বৃদ্ধির কারণে খুলনা বিভাগের ১১৯ ইউনিয়নের ভোট স্থগিত করছে নির্বাচন কমিশন। বাকি প্রথম ধাপের ইউপি ও শূন্য আসনের ভোটের বিষয়ে বিকেলের সংবাদ সম্মেলনে সিদ্ধান্ত জানাবে ইসি। তবে সাংবিধানিক বাধ্যবাধকতা থাকায় লক্ষ্মীপুর-২ আসনের উপনির্বাচন আগামী ২১ জুলাই অনুষ্ঠিত হবে।

০৩:৫৭ পিএম, ১০ জুন ২০২১ বৃহস্পতিবার

খুলনায় বিএনপির সমাবেশ

পথে পথে পুলিশি চেকপোস্ট, হোটেল বুকিং বাতিল

ঢাকা থেকে বিমানযোগে যশোর, পরে সেখান থেকে সড়ক পথে খুলনার উদ্দেশে রওনা হয়েছেন বিএনপির ভাইস চেয়ারম্যান ব্যারিস্টার শাহজাহান ওমর বীর উত্তম ও যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল।

০৩:৪১ পিএম, ২৭ ফেব্রুয়ারি ২০২১ শনিবার

খুলনা থেকে ১৮ রুটে গাড়ি চলাচল বন্ধ, বিপাকে মানুষ

হঠাৎ করে কোনো কারণ ছাড়াই খুলনা থেকে ১৮টি রুটের বাস চলাচল বন্ধ করে দিয়েছেন পরিবহন মালিকেরা। ঘোষণা অনুযায়ী গতকাল শুক্রবার সন্ধ্যা ৬টা থেকে আজ শনিবার সন্ধ্যা ৬টা পর্যন্ত ওই পরিবহন চলাচল বন্ধ থাকবে।

০১:৪৭ পিএম, ২৭ ফেব্রুয়ারি ২০২১ শনিবার

বিএনপির সমাবেশ ঘিরে খুলনার সঙ্গে সারাদেশের বাস চলাচল বন্ধ

বিএনপির বিভাগীয় মহাসমাবেশ ঘিরে খুলনার সঙ্গে সারাদেশের সব ধরনের পরিবহন চলাচল বন্ধ ঘোষণা করা হয়েছে। বিএনপির সমাবেশ অনুষ্ঠিত হবে আগামীকাল শনিবার। আজ শুক্রবার সন্ধ্যা ৬টা থেকে শনিবার (২৭ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৬টা পর্যন্ত খুলনার ১৮টি রুটে সব ধরনের পরিবহন চলাচল বন্ধ থাকবে।

০১:৪৮ পিএম, ২৬ ফেব্রুয়ারি ২০২১ শুক্রবার

খুলনায় করোনা ও উপসর্গ নিয়ে ৪ জনের মৃত্যু

গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত হয়ে ও উপসর্গ নিয়ে খুলনায় ৪ জন মৃত্যুবরণ করেছে। ১জন করোনা আক্রান্ত ও তিনজন উপসর্গ নিয়ে মারা গেছেন। খুলনা মেডিক্যাল কলেজ (খুমেক) হাসপাতালের করোনা সাসপেক্টেড আইসোলেশন ওয়ার্ডে তারা মারা যান।

১০:৪১ এএম, ১২ আগস্ট ২০২০ বুধবার

মারা গেছেন খুলনা ৩ আসনের সাবেক এমপি আশরাফ

খুলনা-৩ আসনের সাবেক সংসদ সদস্য হুইপ মো. আশরাফ হোসেন (৮০) ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন। তিনি বিএনপির সাবেক যুগ্ম মহাসচিব ছিলেন।

১২:০২ পিএম, ১৮ জুলাই ২০২০ শনিবার

করোনা উপসর্গ নিয়ে খুলনায় ৪ জনের মৃত্যু

খুলনায় করোনার উপসর্গ নিয়ে আরো চারজনের মৃত্যু হয়েছে। খুলনা মেডিক্যাল কলেজ (খুমেক) হাসপাতালের করোনা আইসোলেশন ওয়ার্ডে রোববার রাত ৯টা থেকে সোমবার ভোর সাড়ে ৫টার মধ্যে তারা মারা যান।

০৩:০৬ পিএম, ৮ জুন ২০২০ সোমবার

খুলনায় সাংবাদিক-পুলিশসহ ২৫জন করোনা আক্রান্ত

খুলনায় সাংবাদিক-পুলিশসহ ২৫ জনের করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। খুলনা মেডিক্যাল কলেজ (খুমেক) হাসপাতালের পিসিআর ল্যাবে তাদের করোনা শনাক্ত হয়। সোমবার রাতে এ রিপোর্ট প্রকাশ করা হয়।

১১:৫৫ এএম, ২ জুন ২০২০ মঙ্গলবার

খুলনায় আহত ছাত্রলীগ নেতা মারা গেছেন

খুলনার ব্রিজ নির্মাণের কাজকে কেন্দ্র করে সংঘর্ষে গুরুতর আহত কয়রা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাদীউজ্জামান রাসেল (২৮) মারা গেছেন। উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে সোমবার সকাল সাড়ে ৬টার দিকে ঢাকার যাত্রাবাড়ীতে তিনি মারা যান।

০৪:২৫ পিএম, ২ মার্চ ২০২০ সোমবার

বাগেরহাটে ইয়াবাসহ নারী মাদক ব্যাবসায়ী আটক

বাগেরহাটের ফকিরহাট উপজেলায় ৫০ পিস ইয়াবাসহ রুপসী বেগম (২৭) নামের এক নারী মাদক ব্যবসায়ী আটক করেছে ফকিরহাট থানা পুলিশ। শনিবার দুপুর ২টা দিকে ফকিরহাট উপজেলার কাটাখালী এলাকার বেদেপল্লীতে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

০৬:৪২ পিএম, ২২ ফেব্রুয়ারি ২০২০ শনিবার

বাগেরহাটে কবি জীবনানন্দ দাশের জন্মবার্ষিকী পালিত

বর্ণঢ্য আয়োজনের মধ্য দিয়ে বাগেরহাটে রূপসী বাংলার কবি জীবনানন্দ দাশের ১২০তম জন্মবার্ষিকী পালন করা হয়েছে। দিনটি উপলক্ষে বাগেরহাট সরকারি পিসি কলেজের আয়োজনে কবির লেখা বই, আলোকচিত্র প্রদর্শনী, সাংস্কৃতিক সন্ধ্যা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

০৩:৪৬ পিএম, ১৮ ফেব্রুয়ারি ২০২০ মঙ্গলবার

বাগেরহাট পল্লী বিদ্যুৎ সমিতির বার্ষিক সাধারণ সভা

বাগেরহাট পল্লী বিদ্যুৎ সমিতির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৩ ফেব্রæয়ারি) দুপুরে  পোলঘাটস্থ সমিতি চত্বরে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের উপ-পরিচালক শাখিলা খন্দকার।

০৬:০৫ পিএম, ১৩ ফেব্রুয়ারি ২০২০ বৃহস্পতিবার

বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করল লায়ন্স ক্লাব অব বাগেরহাট

বাগেরহাটে বিনামূল্যে আড়াই হাজার রোগীকে চিকিৎসা প্রদান করা হয়েছে। বুধবার সকালে (১২ ফেব্রুয়ারী) বাগেরহাট সাংস্কৃতিক ফাউন্ডেশন কার্যালয়ের সামনে বিনামূল্যে ঔষধ সরবরাহ, চক্ষু পরীক্ষা, ডায়াবেটিস পরীক্ষাসহ সাধারণ স্বাস্থ্য সেবার আয়োজন করেছে লায়ন্স ক্লাব অব বাগেরহাট ইউনিক ডাউন ডিস্ট্রিক ৩১৫বি৩,বাগেরহাট।

০৬:০২ পিএম, ১২ ফেব্রুয়ারি ২০২০ বুধবার