ঢাকা, শুক্রবার   ২৩ এপ্রিল ২০২১,   বৈশাখ ১০ ১৪২৮

ব্রেকিং:
মহারাষ্ট্রে হাসপাতালে আগুন, ১৩ করোনা রোগীর মৃত্যু নারায়ণগঞ্জের ফতুল্লায় একটি ভবনে গ্যাস লাইনের লিকেজ থেকে বিস্ফোরণ, নারী ও শিশুসহ ১১ জন দগ্ধ
সর্বশেষ:
মেসির জোড়া গোলে বার্সার বড় জয় বিক্ষোভে উত্তাল রাশিয়া, একরাতে আটক ১৭০০ বিশ্বজুড়ে করোনায় প্রাণ গেল আরও ১৩ হাজারের বেশি মানুষের

বগুড়ায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪

বগুড়ার শেরপুরে ঢাকা-বগুড়া মহাসড়কে যাত্রীবাহী দুই বাসের মুখোমুখি সংঘর্ষ হয়েছে। এতে ৪ যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ১০ জন।

১১:৫৭ এএম, ২০ মার্চ ২০২১ শনিবার

বগুড়ায় কয়েল তৈরির কারখানায় আগুন, নিহত-১

বগুড়ার শিকাবপুরে নেংরাবাজার এলাকায় একটি কয়েল তৈরির কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আজ শনিবার ভোর ৬টার দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

১১:৩৪ এএম, ১৩ মার্চ ২০২১ শনিবার

ধুনটে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে ছাত্রলীগের প্রতিবাদ সভা

বগুড়ার ধুনট উপজেলা আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে ছাত্রলীগের এক পক্ষের উদ্যোগে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকেল ৫টার দিকে ধুনট পৌরসভার বাজাজ শো-রুম এলাকায় উক্ত প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

০৮:১১ পিএম, ১১ মার্চ ২০২১ বৃহস্পতিবার

বগুড়ায় বাসচাপায় অটোরিকশার ৪ যাত্রী নিহত

বগুড়ার শাজাহানপুরে যাত্রীবাহী বাসের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার চালকসহ চারজন নিহত হয়েছেন। আজ শুক্রবার সকালে উপজেলার মাঝিড়া এলাকায় ঢাকা-রংপুর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

০১:১১ পিএম, ২৬ ফেব্রুয়ারি ২০২১ শুক্রবার

ধুনটে জবাই জবাই খেলতে গিয়ে শিশু তাওহীদের মৃত্যু

বগুড়ার ধুনট উপজেলায় বড় ভাইয়ের সঙ্গে জবাই জবাই খেলতে গিয়ে ৫ বছর বয়সী শিশু তাওহীদ সরকারের মৃত্যু হয়েছে। রবিবার বিকেলে ধুনট থানায় প্রেস ব্রিফিংকালে বগুড়ার পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা এ তথ্য জানিয়েছেন।

০২:১৯ পিএম, ২২ ফেব্রুয়ারি ২০২১ সোমবার

বগুড়ায় মোটর মালিক দুই গ্রুপের সংঘর্ষ, ৭ গাড়িতে আগুন

বগুড়ায় মোটর মালিক গ্রুপের নিয়ন্ত্রণ নিয়ে দুই পক্ষের সংঘর্ষে শহরের চারমাথার কেন্দ্রীয় বাস টার্মিনাল পরিণত হয়েছে রণক্ষেত্রে। দুই গ্রুপের সংঘর্ষে পুলিশ ও সাংবাদিকসহ ১০ জন আহত হয়েছেন। তাদের মধ্যে একজন পুলিশ ও দু’জন সাংবাদিককে গুরুতর অবস্থায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

০৪:২০ পিএম, ৯ ফেব্রুয়ারি ২০২১ মঙ্গলবার

ধুনটে করোনা টিকা প্রদানের উদ্বোধন

বগুড়ার ধুনট উপজেলায় প্রথম করোনা টিকা গ্রহন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সঞ্জয় কুমার মহন্ত। রবিবার সকাল সাড়ে ১০টার দিকে তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে টিকা কেন্দ্রে উপস্থিত হয়ে টিকা গ্রহনের মধ্যে দিয়ে উদ্বোধণ ঘোষনা করেন। টিকা পুশ করেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সেবিকা শিউলী খাতুন।

০৩:৪২ পিএম, ৭ ফেব্রুয়ারি ২০২১ রোববার

ধুনটে আ.লীগের সাবেক সাধারন সম্পাদক স্থায়ী বহিস্কার

বগুড়ার ধুনট উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক এজিএম বাদশাহ পৌরসভা নির্বাচনে বিদ্রোহী প্রার্থী হওয়ায় স্থায়ী বহিস্কার করেছে উপজেলা আওয়ামী লীগ। বুধবার দুপুর ২টায় এক সাংবাদিক সম্মেলনে উপজেলা আওয়ামী লীগের দফতর সম্পাদক আফসার আলী এ তথ্য জানান। উপজেলা পরিষদের চেয়ারম্যানের কার্যালয়ে উক্ত সম্মেলন অনুষ্ঠিত হয়।

০৫:৪৩ পিএম, ১৩ জানুয়ারি ২০২১ বুধবার

ধুনটে কৃষকের বাগানের গাছ কেটে সাবাড়

জমিজমা নিয়ে পুর্ব শত্রæতার জের ধরে বগুড়ার ধুনট উপজেলায় আবুল কালাম আজাদ নামে এক কৃষকের বাগানের গাছ ও ফসল কেটে ক্ষতি করার অভিযোগ উঠেছে। এ ঘটনায় রোববার দুপুরের দিকে ক্ষতিগ্রস্থ কৃষক প্রতিপক্ষের বিরুদ্ধে থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন।  

০৬:২৮ পিএম, ২৭ ডিসেম্বর ২০২০ রোববার

ধুনটে শিশুকে সংঘবদ্ধ ধর্ষণের পর হত্যার নেপথ্যে পারিবারিক দ্বন্দ্ব

বগুড়ার ধুনট উপজেলায় তাফসীরুল কোরআন মাহফিল অনুষ্ঠানে আসা মাহি উম্মে তাবাচ্ছুম (৮) নামে এক শিক্ষার্থীকে বাদাম কিনে দেওয়ার লোভ দেখিয়ে স্থানীয় কলেজ মাঠে নিয়ে সংঘবদ্ধ ধর্ষণের পর শ্বাসরোধে হত্যা করা হয়েছে। এ ঘটনার সাথে জড়িত চার আসামীকে গ্রেপ্তারের পর জিজ্ঞাসাবাদে পুলিশের কাছে সংঘবদ্ধ ধর্ষণ ও হত্যার দায় স্বীকার করেছে। শনিবার দুপুরের দিকে বগুড়ার পুলিশ সুপার আলী আশরাফ ভ‚ঞা এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন।

০৫:০৫ পিএম, ২৬ ডিসেম্বর ২০২০ শনিবার

ধুনটে তাবাচ্ছুমের ধর্ষক ও হত্যাকারীদের গ্রেপ্তারের দাবীতে মানববন্ধন

বগুড়ার ধুনট উপজেলায় দ্বিতীয় শ্রেণীর শিক্ষার্থী তাবাচ্ছুমের ধর্ষক ও হত্যাকারীকে দ্রুত গ্রেপ্তার ও শাস্তির দাবীতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুরের দিকে ধুনট বাজার জিরো পয়েন্ট এলাকায় ইউনিভার্সিটি স্টুডেন্টস্ এ্যাসোসিয়েশন অব ধুনটের উদ্যোগে উক্ত কর্মসূচীতে বিভিন্ন শ্রেণী পেশার হাজারো মানুষ অংশ নেন।

০৭:১২ পিএম, ২২ ডিসেম্বর ২০২০ মঙ্গলবার

২৪ ঘণ্টায় বগুড়ায় করোনায় ৬ জনের মৃত্যু

গত ২৪ ঘণ্টায় বগুড়ায় করোনায় ৬ জন মৃত্যুবরণ করেছে। এ সময়ে জেলায় আক্রান্ত হয়েছে নতুন করে আরও ৬৮জন। মোট আক্রান্তের সংখ্যা ৫ হাজার ৭৪২ জন। আর মৃত্যু হয়েছে ১৩১ জনের।

০৩:৫৭ পিএম, ১৬ আগস্ট ২০২০ রোববার

গত ২৪ ঘণ্টায় বগুড়ায় নতুন আক্রান্ত ৬১

গত ২৪ ঘণ্টায় বগুড়ায় নতুন করে আরো ৬১ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। রবিবার (৫ জুলাই) সকাল ১১টায় বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন। এদের মধ্যে পুরুষ ৪১ জন, নারী ১৮ জন আর ২ শিশু।

০১:১০ পিএম, ৫ জুলাই ২০২০ রোববার

করোনায় মারা গেলেন ধুনট পৌর আওয়ামীলীগ সভাপতি

করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন বগুড়ার ধুনট পৌর আওয়ামী লীগ সভাপতি আশিকুর রশিদ হেলাল (৬০)। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

০২:৩৭ পিএম, ২ জুলাই ২০২০ বৃহস্পতিবার

বগুড়ায় যমুনার পানি বিপদসীমার ৬৬ সে.মি. উপরে

বগুড়ায় যমুনা নদীর পানি বিপlসীমা অতিক্রম করে ৬৬ সেন্টিমিটার উপর দিয়ে প্রবাহিত হচ্ছে। গত কয়েক দিনের প্রবল বৃষ্টিপাত ও উজান থেকে নেমে আসা ঢলে জেলার সারিয়াকান্দি পয়েন্টে যমুনা নদীতে পানি শুধু বেড়েই চলেছে। বগুড়া জেলা পানি উন্নয়ন বোর্ডের (পাউবো) নির্বাহী প্রকৗশলী মো. মাহবুবুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

০১:০৮ পিএম, ৩০ জুন ২০২০ মঙ্গলবার

বগুড়ার সিভিল সার্জনসহ ১০ চিকিৎসক আক্রান্ত

বগুড়ার সিভিল সার্জন গাউসুল আজম এবং সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কমকর্তা ডা. সামির হোসেন মিশুসহ ১০ চিকিৎসক করোনায় আক্রান্ত হয়েছেন। বৃহস্পতিবার (২৫ জুন) বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতাল ল্যাবে নমুনা পরীক্ষায় তাদের ফলাফল পজিটিভ আসে।

০২:৪৯ পিএম, ২৬ জুন ২০২০ শুক্রবার

বগুড়ায় করোনায় আক্রান্ত ১৫০০ ছাড়াল

বগুড়ায় গতকাল সোমবার রাত ৯টা পর্যন্ত জেলায় শনাক্তের সংখ্যা ১ হাজার ৫৫৪ জন। বগুড়ার সিভিল সার্জন কার্যালয়ের মুখপাত্র ও চিকিৎসা কর্মকর্তা ফারজানুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন।

০৭:৪০ পিএম, ১৬ জুন ২০২০ মঙ্গলবার

বগুড়ায় নতুন করে আরও ১৫২জন করোনায় আক্রান্ত

গত ২৪ ঘণ্টায় বগুড়ায় নতুন করে ১৫২ জনের শরীরে করোনা ভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়েছে। বগুড়া সিভিল সার্জনের কার্যালয়ের মেডিকেল অফিসার ডা. ফারজানুল ইসলাম এ তথ্য জানিয়েছেন।

০১:০৫ পিএম, ১৬ জুন ২০২০ মঙ্গলবার

রাজশাহী বিভাগে করোনার হটস্পট বগুড়া

বগুড়ায় কোভিড-১৯-এ আক্রান্ত মানুষের সংখ্যা ১ হাজার ১০০ ছাড়িয়ে গেছে। গত বৃহস্পতিবার ২৪ ঘণ্টায় নতুন করে চিকিৎসক, পুলিশ, স্বাস্থ্যকর্মীসহ আরও ৯৮ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে আক্রান্ত মানুষের সংখ্যা এখন ১ হাজার ১৩৫।

১১:৫৩ এএম, ১২ জুন ২০২০ শুক্রবার

বগুড়ায় ২৪ ঘণ্টায় ৫৭ জনের করোনা শনাক্ত, মোট আক্রান্ত ৪৪৯

গত ২৪ ঘণ্টায় বগুড়ায় নতুন করে ৫৭ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। যা এ জেলায় এখন পর্যন্ত একদিনে সর্বোচ্চ করোনা রোগী শনাক্তের সংখ্যা। এনিয়ে বগুড়ায় মোট করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ৪৪৯ জনে দাঁড়ালো।

০১:১০ পিএম, ৩ জুন ২০২০ বুধবার

বগুড়ায় একদিনে রেকর্ড পরিমাণ ৫০ জনের করোনা শনাক্ত

বগুড়ায় বুধবার রেকর্ড পরিমাণ ৫০ জনের শরীরে কভিড-১৯ এর উপস্থিতি মিলেছে। বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান তুহিন রাতে এসব তথ্য নিশ্চিত করেন।

১০:৩০ এএম, ২৮ মে ২০২০ বৃহস্পতিবার

করোনা উপসর্গ নিয়ে সাবেক এমপি কামরুন্নাহার পুতুলের মৃত্যু

বগুড়া সংরক্ষিত আসনের আওয়ামী লীগের সাবেক সংসদ সদস্য বেগম কামরুন্নাহার পুতুল (৬৫) করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন। বৃহস্পতিবার রাত সাড়ে ১১টায় বগুড়া শহরের শিববাটি এলাকায় নিজ বাসভবনে অসুস্থ অবস্থায় তিনি মারা যান। তিনি আওয়ামী লীগ দলীয় সাবেক সংসদ সদস্য মোস্তাফিজার রহমান পটলের স্ত্রী। তিনি এক ছেলে ও দুই মেয়ের জননী। বগুড়া সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সামির হোসেন মিশু এ তথ্য নিশ্চিত করেছেন।

১০:৪১ এএম, ২২ মে ২০২০ শুক্রবার

বগুড়ায় ১২ পুলিশ সদস্যসহ আরও ১৪ জনের করোনা শনাক্ত

বগুড়ায় শেষ ২৪ ঘণ্টায় নতুন করে ১২ পুলিশ সদস্যসহ আরও ১৪ জনের করোনা শনাক্ত হয়েছে। শনিবার (১৬ মে) রাত সাড়ে ৯টার দিকে বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান তুহিন গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেন।

১১:০৩ এএম, ১৭ মে ২০২০ রোববার

বগুড়ায় নতুন করে পুলিশ-চিকিৎসকসহ ৫ জনের করোনা শনাক্ত

বগুড়ায় পুলিশ-চিকিৎসকসহ আরও ৫ জনের করোনাভাইরাসে শনাক্ত হয়েছেন। অপর দুজন ব্যাংক কর্মকর্তা। বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান তুহিন বুধবার রাত ১০টায় নতুন করে ওই পাঁচজনের শরীরে করোনাভাইরাসের সংক্রমণের কথা নিশ্চিত করেছেন।

১১:১০ এএম, ১৪ মে ২০২০ বৃহস্পতিবার