Berger Paint

ঢাকা, বুধবার   ২৮ অক্টোবর ২০২০,   কার্তিক ১৩ ১৪২৭

ব্রেকিং:
নির্মাতা দেবাশীষ বিশ্বাস কারাগারে আজারবাইজানের হামলায় কারাবাখের প্রতিরক্ষামন্ত্রী আহত কুষ্টিয়া কুষ্টিয়ায় বিষাক্ত মদপানে প্রাণ গেল ৩ যুবকের বদলির কারণে উন্নয়ন যেন বাধাগ্রস্ত না হয় :প্রধানমন্ত্রী ট্রাম্পের নির্বাচনী প্রচারণার ওয়েবসাইট হ্যাকড
সর্বশেষ:
তুর্কি-ইসরাইলি পতাকায় আগুন আর্মেনীয়দের হাজী সেলিমের দখলে থাকা অগ্রণী ব্যাংকের জমি উদ্ধার ইরফান সেলিম ও তার সহযোগীর বিরুদ্ধে আরও ৪ মামলা

২৪ ঘণ্টায় বগুড়ায় করোনায় ৬ জনের মৃত্যু

গত ২৪ ঘণ্টায় বগুড়ায় করোনায় ৬ জন মৃত্যুবরণ করেছে। এ সময়ে জেলায় আক্রান্ত হয়েছে নতুন করে আরও ৬৮জন। মোট আক্রান্তের সংখ্যা ৫ হাজার ৭৪২ জন। আর মৃত্যু হয়েছে ১৩১ জনের।

০৩:৫৭ পিএম, ১৬ আগস্ট ২০২০ রোববার

গত ২৪ ঘণ্টায় বগুড়ায় নতুন আক্রান্ত ৬১

গত ২৪ ঘণ্টায় বগুড়ায় নতুন করে আরো ৬১ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। রবিবার (৫ জুলাই) সকাল ১১টায় বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন। এদের মধ্যে পুরুষ ৪১ জন, নারী ১৮ জন আর ২ শিশু।

০১:১০ পিএম, ৫ জুলাই ২০২০ রোববার

করোনায় মারা গেলেন ধুনট পৌর আওয়ামীলীগ সভাপতি

করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন বগুড়ার ধুনট পৌর আওয়ামী লীগ সভাপতি আশিকুর রশিদ হেলাল (৬০)। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

০২:৩৭ পিএম, ২ জুলাই ২০২০ বৃহস্পতিবার

বগুড়ায় যমুনার পানি বিপদসীমার ৬৬ সে.মি. উপরে

বগুড়ায় যমুনা নদীর পানি বিপlসীমা অতিক্রম করে ৬৬ সেন্টিমিটার উপর দিয়ে প্রবাহিত হচ্ছে। গত কয়েক দিনের প্রবল বৃষ্টিপাত ও উজান থেকে নেমে আসা ঢলে জেলার সারিয়াকান্দি পয়েন্টে যমুনা নদীতে পানি শুধু বেড়েই চলেছে। বগুড়া জেলা পানি উন্নয়ন বোর্ডের (পাউবো) নির্বাহী প্রকৗশলী মো. মাহবুবুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

০১:০৮ পিএম, ৩০ জুন ২০২০ মঙ্গলবার

বগুড়ার সিভিল সার্জনসহ ১০ চিকিৎসক আক্রান্ত

বগুড়ার সিভিল সার্জন গাউসুল আজম এবং সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কমকর্তা ডা. সামির হোসেন মিশুসহ ১০ চিকিৎসক করোনায় আক্রান্ত হয়েছেন। বৃহস্পতিবার (২৫ জুন) বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতাল ল্যাবে নমুনা পরীক্ষায় তাদের ফলাফল পজিটিভ আসে।

০২:৪৯ পিএম, ২৬ জুন ২০২০ শুক্রবার

বগুড়ায় করোনায় আক্রান্ত ১৫০০ ছাড়াল

বগুড়ায় গতকাল সোমবার রাত ৯টা পর্যন্ত জেলায় শনাক্তের সংখ্যা ১ হাজার ৫৫৪ জন। বগুড়ার সিভিল সার্জন কার্যালয়ের মুখপাত্র ও চিকিৎসা কর্মকর্তা ফারজানুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন।

০৭:৪০ পিএম, ১৬ জুন ২০২০ মঙ্গলবার

বগুড়ায় নতুন করে আরও ১৫২জন করোনায় আক্রান্ত

গত ২৪ ঘণ্টায় বগুড়ায় নতুন করে ১৫২ জনের শরীরে করোনা ভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়েছে। বগুড়া সিভিল সার্জনের কার্যালয়ের মেডিকেল অফিসার ডা. ফারজানুল ইসলাম এ তথ্য জানিয়েছেন।

০১:০৫ পিএম, ১৬ জুন ২০২০ মঙ্গলবার

রাজশাহী বিভাগে করোনার হটস্পট বগুড়া

বগুড়ায় কোভিড-১৯-এ আক্রান্ত মানুষের সংখ্যা ১ হাজার ১০০ ছাড়িয়ে গেছে। গত বৃহস্পতিবার ২৪ ঘণ্টায় নতুন করে চিকিৎসক, পুলিশ, স্বাস্থ্যকর্মীসহ আরও ৯৮ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে আক্রান্ত মানুষের সংখ্যা এখন ১ হাজার ১৩৫।

১১:৫৩ এএম, ১২ জুন ২০২০ শুক্রবার

বগুড়ায় ২৪ ঘণ্টায় ৫৭ জনের করোনা শনাক্ত, মোট আক্রান্ত ৪৪৯

গত ২৪ ঘণ্টায় বগুড়ায় নতুন করে ৫৭ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। যা এ জেলায় এখন পর্যন্ত একদিনে সর্বোচ্চ করোনা রোগী শনাক্তের সংখ্যা। এনিয়ে বগুড়ায় মোট করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ৪৪৯ জনে দাঁড়ালো।

০১:১০ পিএম, ৩ জুন ২০২০ বুধবার

বগুড়ায় একদিনে রেকর্ড পরিমাণ ৫০ জনের করোনা শনাক্ত

বগুড়ায় বুধবার রেকর্ড পরিমাণ ৫০ জনের শরীরে কভিড-১৯ এর উপস্থিতি মিলেছে। বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান তুহিন রাতে এসব তথ্য নিশ্চিত করেন।

১০:৩০ এএম, ২৮ মে ২০২০ বৃহস্পতিবার

করোনা উপসর্গ নিয়ে সাবেক এমপি কামরুন্নাহার পুতুলের মৃত্যু

বগুড়া সংরক্ষিত আসনের আওয়ামী লীগের সাবেক সংসদ সদস্য বেগম কামরুন্নাহার পুতুল (৬৫) করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন। বৃহস্পতিবার রাত সাড়ে ১১টায় বগুড়া শহরের শিববাটি এলাকায় নিজ বাসভবনে অসুস্থ অবস্থায় তিনি মারা যান। তিনি আওয়ামী লীগ দলীয় সাবেক সংসদ সদস্য মোস্তাফিজার রহমান পটলের স্ত্রী। তিনি এক ছেলে ও দুই মেয়ের জননী। বগুড়া সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সামির হোসেন মিশু এ তথ্য নিশ্চিত করেছেন।

১০:৪১ এএম, ২২ মে ২০২০ শুক্রবার

বগুড়ায় ১২ পুলিশ সদস্যসহ আরও ১৪ জনের করোনা শনাক্ত

বগুড়ায় শেষ ২৪ ঘণ্টায় নতুন করে ১২ পুলিশ সদস্যসহ আরও ১৪ জনের করোনা শনাক্ত হয়েছে। শনিবার (১৬ মে) রাত সাড়ে ৯টার দিকে বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান তুহিন গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেন।

১১:০৩ এএম, ১৭ মে ২০২০ রোববার

বগুড়ায় নতুন করে পুলিশ-চিকিৎসকসহ ৫ জনের করোনা শনাক্ত

বগুড়ায় পুলিশ-চিকিৎসকসহ আরও ৫ জনের করোনাভাইরাসে শনাক্ত হয়েছেন। অপর দুজন ব্যাংক কর্মকর্তা। বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান তুহিন বুধবার রাত ১০টায় নতুন করে ওই পাঁচজনের শরীরে করোনাভাইরাসের সংক্রমণের কথা নিশ্চিত করেছেন।

১১:১০ এএম, ১৪ মে ২০২০ বৃহস্পতিবার

বগুড়ায় চিকিৎসক-পুলিশসহ আরও ৫ জন করোনায় আক্রান্ত

বগুড়ায় নতুন করে এক চিকিৎসক ও পুলিশের সহকারী উপ-পরিদর্শকসহ (এএসআই) আরও পাঁচ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট করোনা রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ২৮ জনে।

১০:২৬ এএম, ৯ মে ২০২০ শনিবার

কোন ওষুধে সুস্থ বগুড়ার করোনা রোগী?

বগুড়ায় করোনায় আক্রান্ত শাহ্ আলম (৫০) নামের এক ব্যাক্তি চিকিৎসা গ্রহণের পর সুস্থ হয়ে প্রথম করোনা রোগী হিসেবে হাসপাতাল ত্যাগ করলেন। বগুড়ার 'মোহাম্মদ আলী হাসপাতাল' করোনা আইসোলেশন ইউনিটে ২৫ দিন চিকিৎসা নিয়ে স্ত্রীসহ শুক্রবার রংপুরে নিজ বাড়িতে ফিরেছেন।

০৬:১২ পিএম, ২৪ এপ্রিল ২০২০ শুক্রবার

বগুড়ার কাগইলে শর্টসার্কিট থেকে সংখ্যালঘুর বাড়ী পুড়ে ভস্মীভূত

বগুড়ার কাগইলে বিদ্যুৎ শর্টসার্কিট থেকে সংখ্যালঘুর বাড়ি পুড়ে ভস্মীভূত হয়েছে। এতে ৪টি রুম পুড়ে ১৫ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্ত পরিবার জানায়। গতকাল (৯এপ্রিল) দিবাগত রাত ১১টায় বগুড়ার কাগইল ইউনিয়নের দেওনাই হিন্দুপাড়া গ্রামে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

০৪:২১ পিএম, ১০ এপ্রিল ২০২০ শুক্রবার

বগুড়ায় বিদেশফেরতদের মাত্র ৪৩ শতাংশ কোয়ারেন্টাইনে

বগুড়ায় বিদেশফেরত ব্যক্তিদের মাত্র ৪৩ শতাংশকে হোম কোয়ারেন্টাইনে রাখা সম্ভব হয়েছে। বাকি ৫৭ শতাংশেরই কোন হদিস পাওয়া যাচ্ছে না। বৃহস্পতিবার সকালে করোনাভাইরাস প্রতিরোধে জেলা প্রশাসকের কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে বগুড়ার জেলা প্রশাসক ফয়েজ আহাম্মদ এসব তথ্য জানান।

০৬:৩৪ পিএম, ২ এপ্রিল ২০২০ বৃহস্পতিবার

শিবগঞ্জে ভাইস চেয়ারম্যান রাজু`র করোনা সুরক্ষিত উপকরণ বিতরণ

বগুড়ার শিবগঞ্জ উপজেলার ভাইস চেয়ারম্যান  রিজ্জাকুল ইসলাম রাজু'র উপজেলার চারমাথা মোড়ে সততা নামক ১টি ষ্টল স্থাপন করে ১হাজার মানুষের মাঝে করোনা ভাইরাস প্রতিরোধ সুরক্ষিত উপকরণ বিতরণ করা হয়েছে। আগামী ৪এপ্রিল পর্যন্ত ১টি সাবান, ১ টি মাস্ক সেচ্ছাসেবক টিমের মাধ্যমে বিনামূল্যে বিতরণ করা হবে।

০৫:৪২ পিএম, ৩১ মার্চ ২০২০ মঙ্গলবার

বগুড়ায় ১৫ বাড়ি লকডাউন

বগুড়ার শিবগঞ্জে করোনা ভাইরাসের উপসর্গ জ্বর, কাশি ও শ্বাসকষ্টে একজনের মৃত্যু হয়েছে। এ ঘটনার পর ওই এলাকার ১৫টি বাড়ি লকডাউন ঘোষণা করা হয়েছে।

০৩:৩৩ পিএম, ২৮ মার্চ ২০২০ শনিবার

শেরপুরে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৬

বগুড়ার শেরপুরে ট্রাক ও বাসের সংঘর্ষে ৬ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ১৫ জন। বুধবার বেলা ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

১২:৪৩ পিএম, ২৫ মার্চ ২০২০ বুধবার

বগুড়ার অপহৃত ৩য় শ্রেনীর ছাত্রী গাজীপুর থেকে উদ্ধার- গ্রেফতার-৩

বগুড়া গাবতলীর চাকলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেনীর ছাত্রী জান্নাতি আকতার মিম বিদ্যালয় থেকে অপহরণের এক সপ্তাহ পর গতকাল গাজীপুর থেকে পুলিশ তাকে উদ্ধার করেছে। এ ছাড়া অপহরণকারী ৩জনকে গ্রেফতার করা হয়েছে। জানা গেছে, গত ১৬মার্চ সকাল ৯টায় চাকলা গ্রামের ইদ্রিস মন্ডলের মেয়ে ৩য় শ্রেনীর ছাত্রী জান্নাতি আকতার মিম প্রতিদিনের ন্যায় ওই বিদ্যালয়ে যায়।

০৫:৫০ পিএম, ২৪ মার্চ ২০২০ মঙ্গলবার

আমার মুখ আর কোনোদিন তোমাকে দেখাব না

শুক্রবার সকালে বগুড়ার আদমদীঘিতে চিরকুট লিখে নিজের ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে এক স্কুলছাত্রী। উপজেলার সালগ্রামের নিজ বাড়ি থেকে ওই ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মৃত শ্রাবণী একই গ্রামের সৌদি প্রবাসী ফারুক হোসেনের মেয়ে ও আদমদীঘি গালর্স স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণির ছাত্রী।

০২:৫২ পিএম, ২০ মার্চ ২০২০ শুক্রবার

আধুনিকতার নির্মম স্পর্শে ঐতিহ্যবাহী মৃৎশিল্প বিলুপ্তির পথে

আধুনিকতার নির্মম স্পর্শে বগুড়ার শিবগঞ্জ উপজেলার মৃৎ শিল্প প্রায় বিলুপ্তির পথে। কমছে মৃৎ শিল্পের কদর। অসহায় ও নিঃস্ব হয়ে পড়েছে এই শিল্পের সাথে জড়িত ব্যক্তিরা। ভুলতে বসেছে তাদের নিপুণ শৈল্পিক গুণাবলী। প্রাচীনকাল থেকে বংশানুক্রমে গড়ে ওঠা উপজেলার ঐতিহ্যবাহী মৃৎশিল্পের সাথে জড়িত কুমার বা পালরা পেশা নিয়ে বেশ চিন্তিত।

০৬:৫৩ পিএম, ১৫ মার্চ ২০২০ রোববার

বগুড়ার কুখ্যাত টপটেরর কবির হোসেন মিনকো নিহত

বগুড়া শহরের কলোনি এলাকার কুখ্যাত সন্ত্রাসী,চাঁদাবাজ কমপক্ষে ১৫ মামলার আসামি কবির হোসেন মিনকো দু'দল দুষ্কৃতকারীর মধ্যে গুলিবিনিময়কালে নিহত হয়েছে। গতকাল রাত দেড়টার দিকে মালতীনগর ভাটকান্দি ব্রিজ এলাকায় প্রচন্ড গোলাগুলির শব্দ শুনে জেলা পুলিশ বগুড়ার সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী, ওসি সদর এসএম বদিউজ্জামান, ওসি ডিবি আসলাম আলীসহ তাদের টিম ঘটনাস্থলে যায়।

০৩:২২ পিএম, ১০ মার্চ ২০২০ মঙ্গলবার