Berger Paint

ঢাকা, বুধবার   ২১ অক্টোবর ২০২০,   কার্তিক ৬ ১৪২৭

ব্রেকিং:
‌বরিশালে ম্যা‌জিস্ট্রেট ও পু‌লিশের ওপর জেলেদের হামলা বিএনপির সাবেক এমপি ভাষাসৈনিক নুরুল ইসলাম আর নেই আটক সেনাকে চীনের কাছে হস্তান্তর করলো ভারত মাধ্যমিক স্তরের শিক্ষার্থীদের যেভাবে হবে মূল্যায়ন তেজগাঁওয়ে এপেক্সের টায়ার কারখানায় ভয়াবহ আগুন
সর্বশেষ:
মাধ্যমিক পর্যায়ে বার্ষিক পরীক্ষা হবে না- শিক্ষামন্ত্রী মেসির রেকর্ডের রাতে পিকের লাল কার্ড; তারপরও গোল উৎসব বার্সার কৃষি মন্ত্রণালয়কে করোনার সম্ভাব্য দ্বিতীয় ঢেউ মোকাবিলায় প্রস্তুত থাকার নির্দেশ ইতালি প্রবাসীদের কর্মস্থলে ফেরা নিয়ে শঙ্কা কাটেনি

পাঁচবিবি সীমান্তে বিজিবির হামলায় মুক্তিযোদ্ধার স্ত্রী আহত

জয়পুরহাটের পাঁচবিবি সীমান্তে মাদক সেবনের অভিযোগে পত্নীতলা ১৪ বিজিবি ব্যাটালিয়নের আওতাধীন কড়িয়া বিজিবি ক্যাম্পের কোম্পানী কমান্ডার নুর আলম বিরুদ্ধে মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের বেধড়ক পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে। এতে ঐ মুক্তিযোদ্ধার স্ত্রী গুরুত্বর আহত হয়ে জয়পুরহাট সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। ঘটনাটি ঘটেছে গতকাল মঙ্গলবার রাত ৮টায় উপজেলার সীমান্তবর্তী পশ্চিম কড়িয়া গ্রামে।

০৪:১৫ পিএম, ২১ অক্টোবর ২০২০ বুধবার

পাঁচবিবিতে ১টি হুইল চেয়ারের জন্য প্রতিবন্ধী হাফিজুলের আর্তনাদ

মোঃ হাফিজুল রহমান জন্ম থেকে শারিরীক প্রতিবন্ধী। সে স্থানীয় প্রাথমিক বিদ্যালয় থেকে ১৯৮৯ সালে ৫ম শ্রেণি পর্যন্ত লেখাপড়া করেন। পড়া লেখার প্রতি তার অদ্যম ইচ্ছা থাকা সত্বেও পরিবারের অভাব অনটনের কারনে আর পড়ালেখা চালিয়ে যাওয়া সম্ভব হয়নি। উপরন্তু শারিরিক প্রতিবন্ধতার কারনে স্কুলের সহপাটি ও পাড়া প্রতিবেশীরা তাকে নিয়ে তুচ্ছ তাচ্ছিল্য করায় তার স্কুলে না যাওয়ার একটি অন্যতম কারন বলে তিনি জানান।

১১:৪৮ এএম, ১৯ অক্টোবর ২০২০ সোমবার

পাঁচবিবিতে ডিজিটাল পদ্ধতিতে টিকিট বিক্রি না হওয়ায় যাত্রী দুর্ভোগ

জয়পুরহাটের পাঁচবিবি রেল ষ্টেশন থেকে ডিজিটাল পদ্ধতিতে টিকিট বিক্রি না হওয়ায় সাধারন যাত্রীদের দুর্ভোগ বৃদ্ধি পাচ্ছে। জানা গেছে, দেশের বিভিন্ন রেল ষ্টেশনে সাধারণ যাত্রীদের সুবিধার্থে গন্তব্যে যাওয়ার এবং ফিরতী টিকেট গ্রহনের জন্য ডিজিটাল পদ্ধতিতে টিকেট বিক্রয় শুরু হয়েছে।

০৪:২৫ পিএম, ১৬ অক্টোবর ২০২০ শুক্রবার

পাঁচবিবিতে প্রধানমন্ত্রীর ৭৪তম জন্মদিন পালিত

কেন্দ্রীয় কমিটির কর্মসূচীর অংশ হিসাবে সারা দেশের ন্যায় আজ সোমবার জয়পুরহাটের পাঁচবিবিতে বঙ্গঁবন্ধু কন্যা বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী ও গণ-প্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন পালিত হয়েছে।

০২:১০ পিএম, ২৮ সেপ্টেম্বর ২০২০ সোমবার

পাঁচবিবিতে সবুজের সমারোহে ইঁদুরের হানা, দিশেহারা কৃষক

 

জয়পুরহাটের পাঁচবিবিতে আমন ধান ক্ষেতে ইঁদুরের আক্রমণে দিশেহারা হয়ে পড়েছেন কৃষকরা। সবুজ শ্যামল আমনের ধান গাছগুলোর গোড়া কেটে কুচি কুচি করে ফেলছে ইঁদুর। কোন ভাবেই দমন করতে পাচ্ছে না ইঁদুরের উপদ্র। অনেক কৃষক স্থানীয় ভাবে তৈরি চোঙ্গা ফাঁদ ও কীটনাশক ব্যবহার করেও ইঁদুরের আক্রমন থেকে  রক্ষা করতে পাচ্ছে আমন ক্ষেত। ফলে আমন ধানের লক্ষ্যমাত্রা পূরণ না হওয়ার আশঙ্কা করছেন কৃষকরা।

০১:৪৭ পিএম, ২৭ সেপ্টেম্বর ২০২০ রোববার

পাঁচবিবিতে পাচারের সময় ১০টাকা কেজির ৩০বস্তা চাল উদ্ধার

জয়পুরহাটের পাঁচবিবিতে সরকারের দেওয়া ১০ টাকা কেজির চাল কার্ডধারীদের নিকট থেকে ক্রয় করে নিজের ব্যবসা প্রতিষ্ঠানে মজুদ করে রাতের আধারে পাচারের সময় উপজেলার চাঁনপাড়া থেকে “শেখ হাসিনার বাংলাদেশ, ক্ষুদা হবে নিরুদ্দেশ” কর্মসূচীর ৩০ বস্তা চাল জব্দ করা হয়েছে।

১২:১২ পিএম, ২২ সেপ্টেম্বর ২০২০ মঙ্গলবার

মামলা জটিলতায় পাঁচবিবি পৌর নির্বাচন

মামলা জটিলতায় আটকে আছে জয়পুরহাটের পাঁচবিবি পৌরসভার নির্বাচন। ইত্যিমধ্যে পৌরসভার মেয়র ও কাউন্সিলরদের দায়িত্ব পালনের মেয়াদ চার বছর অতিক্রান্ত হলেও পৌর নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে না। সংশ্লিষ্টটের দাবী, সীমানা সংক্রন্ত মামলা থাকার কারনে নির্বাচন হচ্ছে না।

০৪:৪৯ পিএম, ২১ সেপ্টেম্বর ২০২০ সোমবার

পাঁচবিবিতে প্রথম স্বামীর হাতে দ্বিতীয় স্বামী খুন, গ্রেপ্তার-১

জয়পুরহাটের পাঁচবিবিতে আশরাফুল (৩৫) নামে এক যুবককে ধারালো অস্ত্র দিয়ে জখম করে হত্যা করা হয়েছে। বৃহস্পতিবার বিকালে উপজেলার কড়িয়া পাইকরতলী এলাকায় এঘটনা ঘটে। নিহত যুবক-রংপুর জেলার গঙ্গাচরা উপজেলার চারআনী শেরপুর গ্রামের মৃত আব্দুল সামাদের ছেলে।

০৪:৪৯ পিএম, ১৮ সেপ্টেম্বর ২০২০ শুক্রবার

পাঁচবিবিতে রাস্তা চলাচলে বাধা! গ্রামবাসীর দূর্ভোগ

জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার ধরঞ্জী ইউনিয়নের পশ্চিম সমস্যাবাদ গ্রামে যাওয়ার একমাত্র রাস্তা। উক্ত রাস্তাটি প্রায় দেড় শতাধিক পূব থেকে সমস্যাবাদ ঠেঙ্গাপাড়া গ্রামের সাধারণ জনগণ চলাচল করে। বর্ষা মৌসুমে উক্ত রাস্তার উপর দিয়ে কোথাও ২ থেকে ৩ ফিট পর্যন্ত পানি বয়ে যায়।

০১:১০ পিএম, ৫ সেপ্টেম্বর ২০২০ শনিবার

হিলিতে নিখোঁজের ১৬ ঘন্টা পর ২ শিশু উদ্ধার

দিনাজপুরের হিলিতে নিখোঁজের ১৬ ঘন্টা পর দুই শিশুকে উদ্ধার করেছে হাকিমপুর থানা পুলিশ। উদ্ধারকৃত শিশুরা হিলির নওপাড়া গ্রামের মাহা আলমের মেয়ে মরিয়ম আক্তার (৯) ও তার খালা রংপুর জেলার পীরগঞ্জ থানার প্রজাপাড়া গ্রামের মৃত জহুরুল হকের মেয়ে জুথি আক্তার (১৪)।

০৩:৫৭ পিএম, ২১ আগস্ট ২০২০ শুক্রবার

পাঁচবিবিতে গণপরিবহণে অতিরিক্ত যাত্রীবহন ভাড়া ৬০শতাংশই বহাল

দেশের অর্থনীতির চাকা সচল রাখতে ১১টি নিদের্শনা দিয়ে সীমিত ভাবে যাত্রী নিয়ে রাস্তায় গণপরিবহন চলাচলের নির্দেশনা থাকলেও সরকারের বেঁধে দেয়া বিধিনিষেধ মানছে না জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার বিভিন্ন রুটে চলাচলকারী গণপরিবহনের মালিক-শ্রমিকেরা। এছাড়াও অতিরিক্ত যাত্রী বহন করলেও তাদের কাছ থেকে অতিরিক্ত ভাড়া নেওয়ার অভিযোগ পাওয়া গেছে। এতে প্রায় যাত্রীদের সঙ্গে প্রায়ই বাকবিতন্ডা ঘটছে।

০১:৪৬ পিএম, ১৮ আগস্ট ২০২০ মঙ্গলবার

পাঁচবিবিতে বঙ্গবন্ধুর ৪৫তম শাহাদতবার্ষিকী পালন

আজ শনিবার জয়পুরহাটের পাঁচবিবিতে বঙ্গবন্ধুর ৪৫তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস বিভিন্ন কর্মসুচির মাধ্যমে পালন করা হয়। পাঁচবিবি কেন্দ্রীয় স্মৃতিসৌধ্য থেকে এক বিশাল র‌্যালী শহর প্রদক্ষিণ করে স্মৃতিসৌধ্য চত্বরে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

০১:৪৩ পিএম, ১৫ আগস্ট ২০২০ শনিবার

পাঁচবিবিতে নবাগত ইউএনও’র যোগদান

জয়পুরহাটের পাঁচবিবিতে নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হিসাবে মোঃ বরমান হোসেন যোগদান করেছেন। সোমবার বৈকালে পাঁচবিবি নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে এসে এ দায়িত্বভার গ্রহণ করেন। তিনি সদ্য বিদায়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা নাদিম সারোয়ারের স্থলাভিষিক্ত হলেন।

০৩:৫৮ পিএম, ১১ আগস্ট ২০২০ মঙ্গলবার

পাঁচবিবিতে ধসে পড়ল তরকারী বাজারের ১১৬টি দোকান

জয়পুরহাটের পাঁচবিবিতে তরকারী বাজারের ১১৬টি দোকান এক সঙ্গে ধসে পড়েছে। এ ঘটনায়  প্রায় ৮ লক্ষাধিক টাকার ক্ষতি হও্য়ার সম্ভাবনা রয়েছে ।
ক্ষতিগ্রস্ত দোকানদার বিকাশ চন্দ্র ও স্থানীয়দের ভাষ্যমতে একটি দোকানের খুটি নড়বড়ে থাকার কারনে অপর দোকানের উপড় ধসে পড়লে পর পর ওই লাইনের সব দোকান দুমড়ে মুচড়ে ভেঙ্গে পড়ে।

১২:১৬ পিএম, ২ আগস্ট ২০২০ রোববার

জয়পুরহাটে কিডনি রোগে আক্রান্ত দিলরুবাকে বাঁচাতে সাহায্যের আবেদন

জয়পুরহাটে কিডনি রোগে আক্রান্ত দিলরুবাকে বাঁচাতে বাবা-মা ও ছোট ভাই সকলের প্রতি দোয়া ও সাহায্যের আবেদন জানিয়েছেন। জয়পুরহাট জেলার আক্কেলপুর উপজেলায় অবস্থিত “আক্কেলপুর বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়”(নন-এমপিও) এর শিক্ষিকা মোছাঃ দিলরুবা পারভিন (২৬) কিডনি রোগে আক্রান্ত।

০৩:০৩ পিএম, ২৮ জুলাই ২০২০ মঙ্গলবার

পাঁচবিবিতে ব্রিজে বালু বোঝাই ট্রাক, ভেঙে গেল ব্রিজ

জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার পাঁচবিবি- মঙ্গলবাড়ী সড়কের শালপাড়া বড় ডারা নামক এলাকায় বালু ভর্তি একটি ট্রাক ব্রিজের উপর দিয়ে যাওয়ার সময় ব্রিজটির দুই পারসহ মাঝখানে ভেঙ্গে পড়ে গেছে। ব্রিজটির দুইপারসহ মাঝখানে ভেঙ্গে যাওয়ায় আয়মারসুলপুর, ধলাহার, চকবরকত ইউনিয়ন ও পাঁচবিবি উপজেলা সদর হতে চলাচলরত যানবাহন আটকা পড়ে আছে।

০১:২০ পিএম, ২৩ জুলাই ২০২০ বৃহস্পতিবার

ব্রিজ নয় যেন মৃত্যু ফাঁদ

জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার ঐতিহাসিক পাথরঘাটার কোল ঘেঁষে বয়ে যাওয়া তুলশীগংঙ্গা নদীর উপরে নির্মিত ব্রিজটি এখন জন সাধারণের জন্য মরণ ফাঁদে পরিনত হয়েছে। পাকিস্থান আমলে নির্মিত এ ব্রিজটির দু পাশের রেলিং ভেঙ্গে গেছে । আবার অনেক জায়গায় পাটাতনে ফাটল ধরায় এ অবস্থার সৃষ্টি হয়েছে।

০১:৪৪ পিএম, ২২ জুলাই ২০২০ বুধবার

পাঁচবিবিতে ১১জন পুলিশসহ আরো ২৭ জন করোনা আক্রান্ত

আজ শনিবার জয়পুরহাটের পাঁচবিবিতে ১১জন পুলিশ সদস্যসহ ২৭জনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। করোনা সনাক্তের বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ সহিদ হোসেন।

০২:০৩ পিএম, ২৭ জুন ২০২০ শনিবার

পাঁচবিবিতে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী মৃত্যু

আজ বুধবার ভোর রাতে জয়পুরহাটের পাঁচবিবিতে র‌্যাবের সাথে কথিত বন্দুকযুদ্ধে রবিউল ইসলাম (৩২) নামের একজন মাদক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। সে উপজেলার বাগজানা ইউনিয়নের উত্তর গোপালপুর গ্রামের মৃত আব্দুল জলিলের ছেলে।

০১:৪৬ পিএম, ২৪ জুন ২০২০ বুধবার

মুক্তিযোদ্ধা সাংবাদিক শামীম আহম্মেদ মোহনের ইন্তেকাল

জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার প্রবীন সাংবাদিক বীর মুক্তিযোদ্ধা ও স্বাংস্কৃতিক ব্যক্তিত্ব শামীম আহম্মেদ মোহন ইন্তেকাল করেছেন। (ইন্না-লিল্লাহি ওয়া ইন্না-ইল্লাহি রাজেউন) তিনি দীর্ঘ দিন যাবৎ ডায়েবেটিস রোগ সহ নানা রোগে আক্রান্ত হয়ে শয্যাশায়ী ছিলেন।

০২:০৬ পিএম, ২৩ জুন ২০২০ মঙ্গলবার

জয়পুরহাটে গৃহবধুকে হত্যার অভিযোগ স্বামী আটক

জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার হরিসাড়া গ্রামের রোজিনা বেগম নামের এক গৃহবধুকে হত্যার অভিযোগে পুলিশ তার স্বামী মেহেদি হাসানকে আটক করেছে। শনিবার সকালে পুলিশ ওই গৃহবধুর মরদেহ তার বাবার বাড়ি একই এলাকার গুডুম্বা পূর্বপাড়া গ্রামের পাশের একটি সড়ক থেকে উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। তার শরীরে ছুরিকাঘাতের চিহ্ন ছিল।

০১:৩৮ পিএম, ২০ জুন ২০২০ শনিবার

জয়পুরহাটে সেনাবাহিনীর স্বাস্থ্যসেবা পেলেন গর্ভবতী মায়েরা

জয়পুরহাটের কালাই উপজেলার দুঃস্থ ও অসহায় গর্ভবতী মায়েদের জন্য বিনামূলো স্বাস্থ্যসেবা প্রদান করছে বাংলাদেশ সেনাবাহিনীর ১১ পদাতিক ডিভিশন। গর্ভবতী মায়েদের বিভিন্ন ধরণের স্বাস্থ্যসেবা সেবা ছাড়াও বিনামূল্যে ওষুধও দেয়া হচ্ছে সেনাহিনীর পক্ষ থেকে।

০৬:৩৭ পিএম, ১১ জুন ২০২০ বৃহস্পতিবার

জয়পুরহাটে ঝড়-বজ্রপাতে নিহত-৭, লণ্ডভণ্ড ৪০ গ্রাম

জয়পুরহাটে আকস্মিক ঝড়ে সদর, কালাই ও ক্ষেতলাল উপজেলার অন্তত ৪০টি গ্রাম লণ্ডভণ্ড হয়েছে। দেয়ালচাপা পড়ে এক মা ও তাঁর দুই শিশুসন্তানসহ ৪  জনের মৃত্যু হয়েছে। প্রায় দুই হাজার ঘরবাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠানের টিনের চালা উড়ে গেছে। শত শত গাছ ও বিদ্যুতের শতাধিক খুঁটি উপড়ে গেছে।

০৩:০১ পিএম, ২৭ মে ২০২০ বুধবার

জয়পুরহাটে ঝড়ে গাছ চাপায় দুই সন্তানসহ মায়ের মৃত্যু

জয়পুরহাটের ক্ষেতলাল পৌর এলাকার খলিশাগাড়ী গ্ৰামে প্রচন্ড ঝড়ে গাছ চাপায় মা শিল্পী বেগম (২৭) ছাড়াও তার দুই ছেলে নেওয়াজ মিয়া (৭) এবং নিয়ামুল হোসেন (৩) এর মৃত্যু হয়েছে।

১০:৩২ এএম, ২৭ মে ২০২০ বুধবার