ঢাকা, বুধবার   ২৮ জুলাই ২০২১,   শ্রাবণ ১২ ১৪২৮

ব্রেকিং:
বিধিনিষেধের পঞ্চম দিনে সড়কে গাড়ির চাপ করোনা: দুপুরের আগেই এল দেড় শতাধিক মৃত্যুর খবর
সর্বশেষ:
ইরানে পানির দাবিতে বিক্ষোভ, নিহত ৩ বিশ্বে করোনায় মৃত্যু ও সংক্রমণ কমেছে

জয়পুরহাটে দুই শিক্ষক নেতার বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগ

জয়পুরহাটের দুই শিক্ষক নেতার বিরুদ্ধে শিক্ষক পদে চাকরির প্রলোভনে বিপুল পরিমাণ অর্থ হাতিয়ে নেয়ার অভিযোগ উঠেছে। ক্ষেতলাল উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি ও সহকারী শিক্ষক ওয়াদুদ ফাররোখ এবং পাঁচবিবি উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ও সহকারী শিক্ষক আমানউল্লাহর বিরুদ্ধে তিন ভুক্তভোগী নারী ও তাদের পরিবার এসব অভিযোগ তুলেছেন। অভিযোগটি তদন্ত করছে জেলা প্রাথমিক শিক্ষা অফিস।
 

১১:২৮ এএম, ৪ জুলাই ২০২১ রোববার

পাঁচবিবিতে কঠোর লকডাউনে প্রশাসনের কঠোর অবস্থান

করোনা ভাইরাস সংক্রমন রোধে আজ (১লা জুলাই) সকাল ৬টা থেকে জয়পুরহাটের পাঁচবিবিতে কঠোর লক ডাউন শুরু হয়েছে। অপরদিকে সরকার ঘোষিত লকডাউনের নির্দেশনা বাস্তবায়নে কঠোর অবস্থানে মাঠে রয়েছে প্রশাসন। ইতিমধ্যে পাঁচবিবি থানা পুলিশ পৌর শহরের তিন মাথা এলাকায় ও উপজেলার আটাপাড়া এলাকায় দুটি পলিশ চেক পোস্ট বসিয়েছেন।

০২:২৫ পিএম, ১ জুলাই ২০২১ বৃহস্পতিবার

আক্কেলপুরে কঠোর বিধি নিষেধ বাস্তবায়নে মাঠে প্রশাসন

জয়পুরহাটের আক্কেলপুরে কোভিড-১৯ বেড়ে যাওয়ায় ৮ দিনের জন্য বিধি-নিষেধ জারি হলে তা বাস্তবায়নে কঠোর অবস্থানে রয়েছেন প্রশাসন। সরকারি বিধি-নিষেধ ও স্বাস্থ্যবিধি অমান্যকারীরা গুনছেন ভ্রাম্যমান আদালতে জরিমানা। 

০২:১৪ পিএম, ২৪ জুন ২০২১ বৃহস্পতিবার

আক্কেলপুরে দিন দিন বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা! নেই কারো নজরদারী

জয়পুরহাটের আক্কেলপুরে প্রতিদিন হু-হু করে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। স্বাস্থ্য সচেতনতা ও সরকারি বিধি নিষেধ পালনে উদাসীনতা উপজেলার সর্বত্র। চিকিৎসক পরামর্শ দিলেও করোনা পরীক্ষা করতে অনীহা অধিকাংশদের।

০৫:৫৬ পিএম, ১২ জুন ২০২১ শনিবার

জয়পুরহাটে একদিনে ৫১ জন করোনায় আক্রান্ত

জয়পুরহাটে গত ২৪ ঘণ্টায় ৫১ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ জেলায় একদিনে সর্বোচ্চ করোনা শনাক্তের সংখ্যা এটি। বুধবার (২ জুন) রাতে জেলা সিভিল সার্জন কার্যালয়ের পরিসংখ্যান কর্মকর্তা এখতিয়ার হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

০৬:১১ পিএম, ৩ জুন ২০২১ বৃহস্পতিবার

পাঁচবিবির বাগজানা ইউনিয়নে ২০২১-২২ অর্থবছরের বাজেট পেশ

জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার ১নং বাগজানা ইউনিয়ন পরিষদ চত্তরে ২০২১-২২ অর্থবছরে উন্মুক্ত বাজেট পেশ করা হয়েছে।
৩১শে মে সোমবার দুপুর ১২টায় ইউনিয়ন পরিষদ হলরুমে ইউপি চেয়ারম্যান নাজমুল হকের সভাপতিত্বে বাজেট পেশ করেন ইউপি সচিব খায়রুল ইসলাম ।

০২:১৩ পিএম, ৩১ মে ২০২১ সোমবার

জয়পুরহাটে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের বিরুদ্ধে মানববন্ধন

জয়পুরহাট চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক এফ এম মেজবাহউল হকের বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির অভিযোগে মানববন্ধন করেছেন আদালতের কর্মচারীরা।

১০:৪৫ এএম, ৩১ মে ২০২১ সোমবার

অপরিকল্পিতভাবে নদী খনন করায় পাঁচবিবির শিমলতলী সেতু হুমকির মুখে

পাঁচবিবিতে অপরিকল্পিত ভাবে নদী খনন করায় শিমলতলী সেতু হুমকির মুখে পড়েছে। যে কোন সময় সেতুটির পশ্চিম অংশে নদীর গর্ভে ধ্বসে যাওয়ার আশংকা রয়েছে।

০৫:১১ পিএম, ২৯ মে ২০২১ শনিবার

পাঁচবিবিতে আইন শৃংখলা বিষয়ক মত বিনিময় সভা

“মুজিব বর্ষের অঙ্গীকার, পলিশ হবে জনতার” এই প্রতিপাদ্য বিষকে সামনে রেখে জয়পুরহাটের পাঁচবিবিতে আইন শৃংখোলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। পাঁচবিবি থানার আয়োজনে আজ বুধবার বৈকাল ৪ ঘটিকায় থানা অফিসার ইনচার্জ পলাশ চন্দ্র দেবের সভাপতিত্বে উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জয়পুরহাট জেলা পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভুঞা। 

০৫:১২ পিএম, ১৯ মে ২০২১ বুধবার

পাঁচবিবিতে শেখ হাসিনার ৪০তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত

জয়পুরহাটের পাঁচবিবিতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা, আওয়ামীলীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৪০ তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত হয়েছে। 

১২:২০ পিএম, ১৭ মে ২০২১ সোমবার

আক্কেলপুরে অসহায় দরিদ্ররা পেল ১০ টাকায় ঈদের কাপড়!

জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার গোপীনাথপুরে ১০ টাকা দিয়ে ঈদের কাপড় পেয়েছেন ৫ শতাধিক দরিদ্র ও অসহায় মানুষ। মঙ্গলবার দুপুরে আজিজ-রেজিয়া ফাউন্ডেশনের উদ্যোগে ভ্রাম্যমান দোকানে এসব বিক্রি করেন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা মোঃ তাজুল ইসলাম।  

০৫:০৮ পিএম, ১১ মে ২০২১ মঙ্গলবার

প্রেমিকাকে বিবস্ত্র করে ভিডিও ধারন, প্রেমিক গ্রেফতার

জয়পুরহাটের পাঁচবিবিতে প্রেমের ফাঁদে ফেলে প্রেমিকা স্কুলছাত্রীকে ধর্ষণের ভিডিও মোবাইলে ধারণ করে তা সামাজিক যোগাযোগ মাধ্যমসহ ম্যাসেঞ্জারে ছড়িয়ে দেওয়ার অপরাধে মনিরুল ইসলাম (২২)  নামের এক প্রেমিককে গ্রেফতার করেছে পাঁচবিবি থানা পুলিশ।

১২:১২ পিএম, ২৩ এপ্রিল ২০২১ শুক্রবার

পাঁচবিবিতে কলেজ ছাত্র ৬দিন ধরে নিখোঁজ

নিখোঁজের ৬ দিনেও সন্ধান মেলেনি জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার রহমতপুর গ্রামের আলহাজ¦ নেজাম উদ্দীন সরকারের ছেলে আফরোজ সরকার (২৩) নামে এক কলেজ ছাত্রের। সে জয়পুরহাট জেলার আক্কেলপুর মুজিবুর রহমান সরকারি কলেজের অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্র। পরিবারের দাবি, পূর্ব শত্রæতার জেরে প্রতিবেশী আসাদুল তাকে গুম করেছে। এঘটনায় পরিবারের পক্ষ থেকে পাঁচবিবি থানায় একটি সাধারণ ডায়েরী করেছে। 

০১:২৮ পিএম, ২২ এপ্রিল ২০২১ বৃহস্পতিবার

আক্কেলপুরে অস্বাস্থ্যকর পরিবেশে সেমাই তৈরী, ভ্রাম্যমান আদালতে জরিমানা

জয়পুরহাটের আক্কেলপুরে অস্বাস্থ্যকর পরিবেশে লাচ্ছা সেমাই তৈরীর দায়ে ‘ছক্কা ফুড প্রোডাক্টস’ নামের এক কারখানায় জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। উপজেলার সোনামুখী ইউনিয়নের চকরঘুনাথ গ্রামের নিভৃত পল্লীতে ‘ছক্কা ফুড প্রোডাক্টস’ নাম দিয়ে তৈরী হচ্ছিল এসব মানহীন লাচ্ছা সেমাই। প্রতিষ্ঠানটি অনুমতি না নিয়েই বাংলাদেশ স্ট্যান্ডার্ডস টেস্টিং ইন্সটিউশন (বিএসটিআই)’র লোগো ব্যবহার করে আসছিল। 

০৫:৫১ পিএম, ১৯ এপ্রিল ২০২১ সোমবার

আক্কেলপুরে হিট শকে পুড়ল কৃষকের কপাল

জয়পুরহাটের আক্কেলপুরে কালবৈশাখীর সাথে বয়ে যাওয়া গরম বাতাসে পুড়ে গেছে কৃষকের রোপনকৃত বোরো ধান। এতে ব্যাপক ক্ষতির সম্মুখে পড়েছে উপজেলার কৃষকরা।  উত্তপ্ত বাতাসে পরাগায়ন ব্যহত হওয়ায় উপজেলার অধিকাংশ জমির ধান চিটা হয়েছে।

০২:৪০ পিএম, ১২ এপ্রিল ২০২১ সোমবার

আক্কেলপুরে পঞ্চম শ্রেণির ছাত্রী ধর্ষণ, যুবক গ্রেপ্তার

জয়পুরহাটের আক্কেলপুরে পঞ্চম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা দায়ের হয়েছে। গত শনিবার বিকেলে মেয়েটির মা বাদি হয়ে ওই মামলা দায়ের করেন। পরে পুলিশ অভিযুক্ত ব্যক্তিকে গ্রেপ্তার করেছে। মামলা দায়ের পাঁচ দিন আগে তিলকপুর ইউনিয়নের একটি গ্রামে এই ধর্ষণের ঘটনা ঘটেছে।

০৩:৪৬ পিএম, ১১ এপ্রিল ২০২১ রোববার

আবেদনেই মিলছে টাকা! এমন খবরে শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার্থীদের ভিড়

শিক্ষা মন্ত্রণালয়ের ওয়েবসাইটে আবেদন করলেই ৭ থেকে ১০ হাজার টাকা পাওয়া যাবে এমন খবরে জয়পুরহাটের আক্কেলপুরে শিক্ষা প্রতিষ্ঠান গুলোতে হঠাৎ করেই স্বাস্থ্যবিধি উপেক্ষা করে কয়েকেদিন থেকে শিক্ষার্থীদের ঢল লক্ষ করা যাচ্ছে। এতে কম্পিউটার ও ফটোকপি দোকান গুলোতে শিক্ষার্থীদের উপচে পড়া ভীড় পরিলক্ষিত হচ্ছে।

০৪:২০ পিএম, ৭ মার্চ ২০২১ রোববার

পাঁচবিবিতে ঐতিহাসিক ৭ই মার্চ পালিত

জয়পুরহাটের পাঁচবিবিতে ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন ও  জাতীয় এবং দলীয় পতাকা উত্তোলন করা হয়েছে।

১২:৫২ পিএম, ৭ মার্চ ২০২১ রোববার

স্ত্রীর পরকীয়ায় বাধা, স্বামীর উপর প্রেমিকের হামলা

জয়পুরহাটের আক্কেলপুরে স্ত্রীর পরকীয়াই বাধা দেওয়াই ব্যবসায়ী স্বামী হেলাল হোসেন (৪৫) এর উপর হামলা করেছে তার স্ত্রীর প্রেমিক ইদ্রিস আলী (২০)। ঘটনাটি উপজেলার কানুপুর গ্রামে তার নিজ বাড়ির সামনে ঘটেছে।

০১:২৪ পিএম, ২৮ ফেব্রুয়ারি ২০২১ রোববার

গার্মেন্টস কর্মীকে ধর্ষনের অভিযোগ, ইউপি সদস্যসহ আটক-২

জয়পুরহাটের পাঁচবিবিতে এক গার্মেন্টস কর্মীকে ধর্ষনের অভিযোগে থানা পুলিশ গতকাল মঙ্গলবার রাতে ধরঞ্জী ইউপি সদস্যসহ ২জনকে আটক করেছে। আটককৃত ধর্ষক উপজেলার ধরঞ্জী ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ড সদস্য ও মির্জাপুর গ্রামের শরিফ উদ্দিনের ছেলে শাহাবুল ইসলাম (৪২) এবং তার সহযোগী জয়পুরহাট সদর উপজেলার উত্তর বানিয়াপাড়া গ্রামের জবায়দুর রহমানের ছেলে দুদু মিয়া (৩২)। এ ঘটনায় পাঁচবিবি থানা একটি ধর্ষনের মামলা হয়েছে।

০২:০৬ পিএম, ২৭ জানুয়ারি ২০২১ বুধবার

পাঁচবিবিতে ছাত্রলীগের ৭৩ প্রতিষ্ঠা বাষির্কী পালিত

নানা কর্মসূচির মধ্যে দিয়ে জয়পুরহাটের পাঁচবিবিতে ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠা বাষির্কী পালিত হয়েছে। আজ সোমবার সকাল সাড়ে টায় উপজেলা ও পৌর শাখার ছাত্রলীগের আয়োজনে স্টেশন রোডস্থ ছাত্রলীগের কার্যালয়ের সামনে দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন এবং কেক কাটা দোয়া ও আলোচনা সভার মধ্যে দিয়ে প্রতিষ্ঠা বাষির্কী পালন করা হয়। পরে বঙ্গন্ধুর প্রকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়।

০৪:৩৪ পিএম, ৪ জানুয়ারি ২০২১ সোমবার

পাঁচবিবিতে নিয়ন্ত্রন হারিয়ে বালু বোঝাই ট্রাক দোকান ঘরে

জয়পুরহাটের পাঁচবিবিতে বালু বোঝাই ট্রাক নিয়ন্ত্রন হারিয়ে দোকান ঘরে প্রবেশ করেছে। এতে স্থানীয় দোকানদারদের  প্রায় ৭ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে। ঘটনাটি ঘটেছে গতকাল (১লা জানুয়ারী) শুক্রবার ভোরে পৌর শহরের পাঁচমাথা নামকস্থানে। এসময় ট্রাক ড্রাইভার ও পালিয়ে গেছে।

০১:৪৭ পিএম, ১ জানুয়ারি ২০২১ শুক্রবার

জয়পুরহাটে ট্রেন-বাস দুর্ঘটনায় গেটম্যান বরখাস্ত

জয়পুরহাটে ট্রেনের ধাক্কায় ১২ বাসযাত্রী নিহতের ঘটনায় রেলক্রসিংটির দায়িত্বে থাকা গেটম্যান নয়ন মিয়াকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। দায়িত্বে অবহেলার কারণে তাকে বরখাস্ত করেছে রেলওয়ে কর্তৃপক্ষ।

০৩:৪৪ পিএম, ২০ ডিসেম্বর ২০২০ রোববার

জয়পুরহাটে বাসে ট্রেনের ধাক্কা: তদন্তে ৪ সদস্যের কমিটি

জয়পুরহাটে ট্রেনের ধাক্কায় যাত্রীবাহী বাসের ১২ যাত্রী নিহতের ঘটনায় ৪ সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। আজ সকালে পাকশী বিভাগীয় পরিবহন কর্মকর্তা (ডিটিও) নাসির উদ্দিনকে আহ্বায়ক করে এ কমিটি গঠন করা হয়।

০১:১০ পিএম, ১৯ ডিসেম্বর ২০২০ শনিবার