ঢাকা, সোমবার   ২৬ জুলাই ২০২১,   শ্রাবণ ১১ ১৪২৮

ব্রেকিং:
‘সীমিত আকারে’ আজ থেকে খোলা ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠান দেশে পরীক্ষায় প্রতি ৩ জনের একজন করোনা পজিটিভ
সর্বশেষ:
পাঁচ মাসে দেশে আসবে ২১ কোটি ডোজ টিকা আজ ভার্চুয়ালি অফিস চালু হচ্ছে বিশ্বে করোনায় একদিনে ৮ হাজারের বেশি মৃত্যু

রামেক হাসপাতালে আরো ১৪ জনের মৃত্যু

করোনাভাইরাস ও করোনা উপসর্গ নিয়ে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় গত ২৪ ঘণ্টায় আরো ১৪ জনের মৃত্যু হয়েছে। শনিবার সকাল ৮টা থেকে রোববার সকাল ৮টার মধ্যে বিভিন্ন সময়ে তারা মারা গেছেন।

১২:১২ পিএম, ২৫ জুলাই ২০২১ রোববার

রামেক হাসপাতালের করোনা ইউনিটে ২২ জনের মৃত্যু

রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের করোনা ইউনিটে গেল ২৪ ঘণ্টায় সর্বোচ্চ ২২ জনের মৃত্যু হয়েছে। বুধবার (২১ জুলাই) সকাল ৮টা থেকে বৃহস্পতিবার (২২ জুলাই) সকাল ৮টা পর্যন্ত সময়ের মধ্যে তাদের মৃত্যু হয়েছে।

১২:১৮ পিএম, ২২ জুলাই ২০২১ বৃহস্পতিবার

রাজশাহীতে করোনা কেড়ে নিল আরো ১৯ প্রাণ

রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের করোনা ইউনিটে ২৪ ঘণ্টায় আরও ১৯ জনের মৃত্যু হয়েছে। বুধবার সকাল ৮টা থেকে বৃহস্পতিবার সকাল ৮টার মধ্যে তারা মারা যান। এর আগে গত ২৮ জুন ও ১৪ জুলাই দুইদিন সর্বোচ্চ ২৫ জন করে মারা যান।

১১:২১ এএম, ১৫ জুলাই ২০২১ বৃহস্পতিবার

রামেকে আরো ১৯ জনের মৃত্যু

করোনাভাইরাস ও করোনা উপসর্গ নিয়ে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গত ২৪ ঘণ্টায় আরো ১৯ জনের মৃত্যু হয়েছে। সোমবার সকাল ৮টা থেকে মঙ্গলবার সকাল ৮টার মধ্যে বিভিন্ন সময়ে তারা মারা গেছেন। এরমধ্যে করোনায় আক্রান্ত হয়ে আটজন ও উপসর্গ নিয়ে ১১ জনের মৃত্যু হয়েছে।

০২:০৮ পিএম, ১৩ জুলাই ২০২১ মঙ্গলবার

রাজশাহীতে ইমো হ্যাকার চক্রের ৬ সদস্য গ্রেপ্তার

রাজশাহীতে ইলেকট্রনিক ডিভাইস ও ইন্টারনেট সংযোগ ব্যবহার করে ইমো হ্যাকিং করে বিকাশে মাধ্যমে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগে ৬ জনকে আটক করেছে র‌্যাব। র‌্যাব-৫ একটি দল চারঘাট ও বাঘা থানা এলাকা অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে।

০৬:৩৩ পিএম, ১১ জুলাই ২০২১ রোববার

রামেকে একদিনে করোনায় ১৯ জনের মৃত্যু

করোনাভাইরাসের তৃতীয় ঢেউ ছড়িয়ে পড়েছে সারাদেশে। পরিস্থিতির ভয়াবহতায় উচ্চঝুঁকিতে রাজশাহী। সর্বশেষ গত ২৪ ঘণ্টায় করোনায় এ জেলাতে ১৯ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে।

১০:৫৪ এএম, ১১ জুলাই ২০২১ রোববার

বাঘার আড়ানী পৌরসভার মেয়র মুক্তারহসহ শ্যালক গ্রেপ্তার

এক স্কুল শিক্ষককে মারপিটের মামলায় অবশেষে গ্রেপ্তার হলেন রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী পৌরসভার মেয়র মুক্তার আলীসহ তার শ্যালক রাজন নামের এক সহযোগি। গতকাল শুক্রবার ভোররাতে পাবনা জেলার ঈশ্বরদী উপজেলার পাকশি থেকে তাদেরকে হাতেনাথে গ্রেপ্তার করা হয়।

০৫:১৮ পিএম, ১০ জুলাই ২০২১ শনিবার

লকডাউন প্রত্যাহারের দাবিতে রাজশাহীতে থাল হাতে ব্যবসায়ীদের বিক্ষোভ

করোনা সংক্রমণ রোধে চলমান লকডাউন প্রত্যাহারের দাবিতে রাজশাহীতে থাল হাতে বিক্ষোভ করেছে ব্যবসায়ী ঐক্য পরিষদ। ঐক্য পরিষদের ব্যানারে আজ বৃহস্পতিবার (৮ জুলাই) সকাল ১১টার দিকে সাহেব বাজার এলাকায় রাস্তায় তারা বিক্ষোভ কর্মসূচি শুরু করেন।

০৫:০৫ পিএম, ৮ জুলাই ২০২১ বৃহস্পতিবার

রাজশাহীতে করোনায় আরও ১৯ জনের মৃত্যু

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে গেল ২৪ ঘন্টায় করোনা ও উপসর্গে নিয়ে আরও ১৯ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে রাজশাহীর ১০ জন, নওগাঁর ২ জন, নাটোর ২ জন, পাবনা চাঁপাইনবাবগঞ্জ, চুয়াডাঙ্গা, কুষ্টিয়া ও জয়পুরহাটের একজন করে ৫ মারা গেছে।

১০:২৮ এএম, ৬ জুলাই ২০২১ মঙ্গলবার

রাজশাহীতে বেড়েছে করোনা সংক্রমণ, মৃত্যু ১৮

রাজশাহীতে করোনা সংক্রমণ আবার বেড়েছে। রোববার থেকে সোমবার মৃত্যুর সংখ্যা বেড়েছে ৬ জন। রোববার সকালে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালের তথ্যনুযায়ী মৃত্যু হয়েছিল ১২ জনের, সেমাবার সেখানে মৃত্যু হয়েছে ১৮ জনের।

১২:১৯ পিএম, ৫ জুলাই ২০২১ সোমবার

রাজশাহীতে কিট সংকট, বন্ধ র‍্যাপিড অ্যান্টিজেন টেস্ট

রাজশাহী মহানগরীতে কিট সংকটে ৪ দিন ধরে বন্ধ রয়েছে র‍্যাপিড অ্যান্টিজেন টেস্ট। স্বাস্থ্য বিভাগ বলছে, মন্ত্রণালয়ে চাহিদাপত্র পাঠানো হয়েছে। কিট পেলেই আবারও শুরু হবে পরীক্ষা।

১০:৩৪ এএম, ৫ জুলাই ২০২১ সোমবার

রাজশাহী মেডিকেলে একদিনে ১২ জনের মৃত্যু

রাজশাহীতে গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আক্রান্ত ও উপসর্গ নিয়ে আরও ১২ জনের মৃত্যু হয়েছে। তারা সবাই রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। মৃতদের মধ্যে রাজশাহীর ৬ জন, চাঁপাইনবাবগঞ্জের ৩ জন, নাটোরের একজন, নওগাঁওয়ের একজন, পাবনার একজন রয়েছেন।

১০:৫৬ এএম, ৪ জুলাই ২০২১ রোববার

প্রাণঘাতী করোনায় রাজশাহীতে আরও ১৭ জনের মৃত্যু

রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের করোনা ইউনিটে ২৪ ঘণ্টায় আরও ১৭ জনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সকাল ৮টা থেকে শুক্রবার সকাল ৮টার মধ্যে তারা মারা যান। 

১১:২৯ এএম, ২ জুলাই ২০২১ শুক্রবার

২৪ ঘণ্টায় করোনা ও উপসর্গ নিয়ে রাজশাহী মেডিকেলে ২৫ জনের মৃত্যু

প্রাণঘাতি করোনা সংক্রমণ ও উপসর্গ নিয়ে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে রেকর্ড ২৫ জন মারা গেছেন। চিকিৎসাধীন অবস্থায় সোমবার সকাল ৮টা থেকে মঙ্গলবার সকাল ৮টার মধ্যে হাসপাতালের করোনা ইউনিটে মারা যান তারা। রামেক হাসপাতালে ২৪ ঘণ্টায় এটিই সর্বোচ্চ মৃত্যু। এর আগে গত ২৪ জুন সর্বোচ্চ ১৮ জনের মৃত্যু হয়েছিল।

০১:০৭ পিএম, ২৯ জুন ২০২১ মঙ্গলবার

রাজশাহীতে প্রাণঘাতী করোনায় আরও ১০ জনের মৃত্যু

রাজশাহীতে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আরও ১০ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে করোনা আক্রান্ত হয়ে একজন ও উপসর্গে নয়জন মারা গেছেন। তারা রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন ছিলেন।

১০:৫২ এএম, ২৭ জুন ২০২১ রোববার

রামেক করোনা ইউনিটে ২৪ ঘণ্টায় আরও ১৭ জনের মৃত্যু

রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে গেল ২৪ ঘণ্টায় করোনা ও উপসর্গ নিয়ে ১৭ জনের মৃত্যু হয়েছে। মৃতদের মধ্য রাজশাহীর ৯ জন, চাঁপাইনবাবগঞ্জের ৪ জন, নওগাঁর ২ ও নাটোরের ২ জন রয়েছে। হাসপাতালটিতে শয্যা সংখ্যা বৃদ্ধি ও অক্সিজেন সুবিধা বাড়িয়েও সামাল দেওয়া সম্ভব হচ্ছে না করোনায় আক্রান্ত রোগীর চাপ।

১১:৫২ এএম, ২৬ জুন ২০২১ শনিবার

রামেক হাসপাতালে ২৪ ঘণ্টায় আরও ১৪ জনের মৃত্যু

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে (রামেক) গত ২৪ ঘণ্টায় করোনা ও করোনার উপসর্গ নিয়ে ১৪ জন মারা গেছেন। বৃহস্পতিবার (২৪ জুন) সকাল ৮টা থেকে শুক্রবার (২৫ জুন) সকাল ৮টার মধ্যে হাসপাতালের করোনা ওয়ার্ডে তাদের মৃত্যু হয়। 

১১:০২ এএম, ২৫ জুন ২০২১ শুক্রবার

২৪ ঘণ্টায় রাজশাহী মেডিক্যালে করোনা ওয়ার্ডে আরও ১৮ জনের মৃত্যু

গত ২৪ ঘণ্টায় রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের করোনা ওয়ার্ডে আরও ১৮ জনের মৃত্যু হয়েছে। করোনা ওয়ার্ডে মৃত্যু হওয়া ১৮ জনের মধ্যে রাজশাহীর ১৩ জন, নওগাঁর ৪ জন এবং চাঁপাইনবাবগঞ্জের একজন রয়েছেন। মৃতদের মধ্যে ৮ জন করোনা পজেটিভ এবং ১০ জন উপসর্গ নিয়ে মারা যান।

১০:৪৩ এএম, ২৪ জুন ২০২১ বৃহস্পতিবার

রামেক করোনা ইউনিটে আরও ১৬ জনের মৃত্যু

রাজশাহীতে গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত হয়ে এবং উপসর্গ নিয়ে আরও ১৬ জনের মৃত্যু হয়েছে। তারা সবাই রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

১১:১৭ এএম, ২৩ জুন ২০২১ বুধবার

রামেক হাসপাতালে আজও ১৩ জনের মৃত্যু

রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে করোনা ইউনিটে আজও ১৩ জনের মৃত্যু হয়েছে। গত ২৪ ঘণ্টায় এই ১৩ জনের মৃত্যু হয়েছে। সোমবার (২১ জুন) সকাল ৮টা থেকে মঙ্গলবার (২২ জুন) সকাল ৮টা পর্যন্ত বিভিন্ন সময়ের মধ্যে তারা মারা যান।

১১:২৪ এএম, ২২ জুন ২০২১ মঙ্গলবার

করোনায় রাজশাহীতে ২৪ ঘণ্টায় আরও ১৩ জনের মৃত্যু

রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে করোনা ইউনিটে ২৪ ঘণ্টায় আরও ১৩ জনের মৃত্যু হয়েছে। রোববার সকাল ৮টা থেকে সোমবার সকাল ৮টা পর্যন্ত রামেক চিকিৎসাধীন থেকে তাদের মৃত্যু হয়।

১২:২৯ পিএম, ২১ জুন ২০২১ সোমবার

রাজশাহীতে করোনায় আরও ১২ জনের মৃত্যু

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে গেল ২৪ ঘণ্টায় করোনা ও উপসর্গ নিয়ে ১২ জনের মৃত্যু হয়েছে। আজ শুক্রবার (১৮ জুন) সকাল ৯টা পর্যন্ত গত ২৪ ঘণ্টায় হাসপাতালের করোনা ওয়ার্ডে এসব করোনা রোগী মারা যান।

১২:০২ পিএম, ১৮ জুন ২০২১ শুক্রবার

রাজশাহীতে করোনায় আরও ১০ জনের মৃত্যু

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে গেল ২৪ ঘণ্টায় করোনায় আরও ১০ জনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১৭ জুন) সকাল ৯টা পর্যন্ত গত ২৪ ঘণ্টায় হাসপাতালের করোনা ওয়ার্ডে এসব করোনা রোগী মারা যান।

১১:১৬ এএম, ১৭ জুন ২০২১ বৃহস্পতিবার

রামেক করোনা ইউনিটে আরও ১৩ জনের মৃত্যু

মহামারি করোনাভাইরাসের সংক্রমণে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে গত ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত হয়ে আরও ১৩ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে পাঁচজন করোনায় এবং আটজন করোনার উপসর্গ নিয়ে মারা গেছেন।

১১:৫৬ এএম, ১৬ জুন ২০২১ বুধবার