Berger Paint

ঢাকা, বুধবার   ২৬ ফেব্রুয়ারি ২০২০,   ফাল্গুন ১৩ ১৪২৬

ব্রেকিং:
পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে ফেরি চলাচল বন্ধ
Mirzapur Tea
সর্বশেষ:
প্রধানমন্ত্রী আজ ১৭২ শিক্ষার্থীকে স্বর্ণপদক দেবেন উত্তাল দিল্লি, নিহত ১১ চাকরিচ্যুত হলেন ঢাবির ৫ শিক্ষক আজ বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ শেখের জন্মদিন উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে, নাপোলির সঙ্গে বার্সার ড্র শেরপুরে চিরকুট লিখে চতুর্থ শ্রেণির স্কুলছাত্রীর আত্মহত্যা

আদিতমারীতে কেমিক্যাল দিয়ে গুড় তৈরীতে জেল ও জরিমানা

আটা, চিনি, রঙ ও কেমিক্যাল দিয়ে গুড় তৈরি করায় লালমনিরহাটের আদিতমারী উপজেলায় মাসুদ রানা (৩০) নামে এক কারিগর ও বাড়ির মালিককে জেল-জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

০৫:৩৯ পিএম, ১১ ফেব্রুয়ারি ২০২০ মঙ্গলবার

লালমনিরহাটে পুত্রবধূকে ধর্ষণের সময় শ্বশুর আটক

লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলায় প্র‌তিব‌ন্ধি পুত্রবধূকে ধর্ষণের সময় আমজাদ হোসেন ভোলা (৫৩) নামে এক লম্পট শ্বশুড়-কে হাতেনাতে আটক করে পু‌লিশে সোপর্দ করেছে স্থানীয়রা।

০২:৩১ পিএম, ১১ ফেব্রুয়ারি ২০২০ মঙ্গলবার

লালমনিরহাটে কেন্দ্রীয় শহীদ মিনার সরিয়ে নেওয়ায় স্থানীয়দের ক্ষোভ

লালমনিরহাট শহড়ে অবস্থিত  কেন্দ্রীয় শহীদ মিনার পুনঃ নির্মান কে কেন্দ্র করে জনমনে তীব্র ক্ষোভ সৃষ্টি হয়েছে । সামাজিক যোগাযোগ মাধ্যমে সচেতন নাগরিক সমাজের নিন্দার ঝড়। শহীদ মিনার রক্ষায় প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করছেন সচেতন নাগরিক সমাজ।

০৩:৩২ পিএম, ৭ ফেব্রুয়ারি ২০২০ শুক্রবার

পাটগ্রামে পরীক্ষা কেন্দ্র বাতিলের দাবিতে শিক্ষার্থীদের অনশন

লালমনিরহাট জেলার পাটগ্রাম উপজেলায়,উচ্চ মাধ্যমিক পরীক্ষার একটি কেন্দ্র বাতিলের দাবিতে পাটগ্রাম কেন্দ্রীয় শহীদ মিনারে অনশনে বসেছে শিক্ষার্থীরা। অনশনকারী ওই শিক্ষার্থীরা চলতি বছরের উচ্চ মাধ্যমিক পরীক্ষায় অংশ নেবে। পাটগ্রাম মহিলা ডিগ্রি কলেজ পরীক্ষা কেন্দ্র বাতিলের দাবিতে তারা অনশনে বসেছে বলে জানা গেছে |

০৯:২৪ পিএম, ২৯ জানুয়ারি ২০২০ বুধবার

অনুমোদনহীন ফার্মেসীতে সয়লাব লালমনিরহাট

লালমনিরহাট জেলায় জোয়ারের পানির মত বেড়ে চলছে ফার্মেসী দোকান। সরকারী কোন প্রকার নিয়ম নীতিকে তোয়াক্কা না করে দেদারছে জাঁকযমক ব্যবসা চালাচ্ছে ঔষধ বিক্রেতারা। নিজেরাই হয়ে গেছেন সবচেয়ে বড় মেডিসিন বিশেষজ্ঞ ডাঃ!

০৫:৩৩ পিএম, ২৭ জানুয়ারি ২০২০ সোমবার

লালমনিরহাটে ১৯০ কেজি গাঁজাসহ আটক-২

লালমনিরহাটে ১৯০ কেজি গাঁজাসহ দুইজনকে আটক করেছে সদর থানা পুলিশ।

০৬:৩১ পিএম, ৩০ নভেম্বর ২০১৯ শনিবার