Berger Paint

ঢাকা, বুধবার   ২১ অক্টোবর ২০২০,   কার্তিক ৬ ১৪২৭

ব্রেকিং:
‌বরিশালে ম্যা‌জিস্ট্রেট ও পু‌লিশের ওপর জেলেদের হামলা বিএনপির সাবেক এমপি ভাষাসৈনিক নুরুল ইসলাম আর নেই আটক সেনাকে চীনের কাছে হস্তান্তর করলো ভারত মাধ্যমিক স্তরের শিক্ষার্থীদের যেভাবে হবে মূল্যায়ন তেজগাঁওয়ে এপেক্সের টায়ার কারখানায় ভয়াবহ আগুন
সর্বশেষ:
মাধ্যমিক পর্যায়ে বার্ষিক পরীক্ষা হবে না- শিক্ষামন্ত্রী মেসির রেকর্ডের রাতে পিকের লাল কার্ড; তারপরও গোল উৎসব বার্সার কৃষি মন্ত্রণালয়কে করোনার সম্ভাব্য দ্বিতীয় ঢেউ মোকাবিলায় প্রস্তুত থাকার নির্দেশ ইতালি প্রবাসীদের কর্মস্থলে ফেরা নিয়ে শঙ্কা কাটেনি

সারাদেশের নারী ধর্ষণ ও নির্যাতনের প্রতিবাদে পঞ্চগড়ে বিক্ষোভ

নোয়াখালী বেগমগঞ্জে নারীকে বিবস্ত্র করে ধর্ষণ ও সিলেট এমসি কলেজের ছাত্রবাসে গৃহবধূকে গনধর্ষণসহ সারাদেশের বিভিন্ন এলাকায় নারী ধর্ষণ ও নির্যাতনের প্রতিবাদে পঞ্চগড়েও বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত।    

০১:৫৬ পিএম, ১০ অক্টোবর ২০২০ শনিবার

সবজি বিক্রেতা থেকে পাথর ব্যবসায়ী হাসান, কোটি টাকা নিয়ে লাপাত্তা

পঞ্চগড়ের তেঁতুলিয়ার বাংলাবান্ধা স্থলবন্দর ও বিভিন্ন এলাকায় ব্যবসায়ীকে কৌশলে ও প্রলোভন দেখিয়ে প্রায় এক কোটি টাকার পাথর বাকি নিয়ে প্রতারণা করার অভিযোগ উঠেছে মোঃ হাসান নামে এক যুবকের বিরুদ্ধে৷ হাসানের বিরুদ্ধে আদালতে ৩টি মামলা ও বিভিন্ন অভিযোগ করেছে ভুক্তভোগী ব্যবসায়ীরা।

১১:৪১ এএম, ৩ অক্টোবর ২০২০ শনিবার

পঞ্চগড়ে বাঘের আতংকে রাত জেগে পাহাড়া দিচ্ছে স্থানীয়রা

দেশের সীমান্তবর্তী জেলা পঞ্চগড়ের সদর উপজেলার সাতমারা ইউনিয়নের মুহুরীজোত এলাকাসহ আশপাশের কয়েকটি গ্রামে হঠাৎ করে  বাঘের আতঙ্কে দিনরাত্রি অতিবাহিত করছে ওই গ্রামের কয়েক হাজার হাজার মানুষ ।  

১২:২৯ পিএম, ২২ আগস্ট ২০২০ শনিবার

করোনা মুক্ত হলেন পঞ্চগড়ের ডিসি

করোনার ভাইরাসে মুক্ত হলেন পঞ্চগড় জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিন। ১দিনে জেলার ৫ উপজেলায় মোট ৩৯৬ করোনা শনাক্ত রোগীর মধ্যে ২৬৮ জন সুস্থ হয়েছেন।

০১:৩৭ পিএম, ১০ আগস্ট ২০২০ সোমবার

বাংলাবান্ধায় স্থলবন্দরে পাথর আমদানী বন্ধ

পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলার দেশের একমাত্র চতুর্দশীয় বাংলাবান্ধা স্থলবন্দরে ভারত,নেপাল ও ভুটানের পাথরবাহীর ট্রাক স্থলবন্দরে প্রবেশের সময়সীমা সংকীর্ণ হওয়ার কারণে সকল প্রকার পাথর আমদানি বন্ধ রয়েছে।

০১:২৫ পিএম, ৬ আগস্ট ২০২০ বৃহস্পতিবার

পঞ্চগড়ে এবার ধানের বাম্পার ফলন, ভাল দাম পেয়ে খুশি কৃষকরা

দেশের সর্ব উত্তরের প্রান্তিক জেলা পঞ্চগড়ে চলতি মৌসুমে দীর্ঘ মেয়াদী শীত স্থায়ী হওয়ায় বোরো ধানের বীজ বপন ও চারা রোপণে বিলম্বিত হলেও বিগত বছরের তুলনায় চলতি মৌসুমে জেলার পাঁচ উপজেলায় বোরো ধানের বাম্পার ফলন হয়েছে।

১২:৪৭ পিএম, ১২ জুলাই ২০২০ রোববার

পঞ্চগড়ে বাস নিয়ন্ত্রণ হারিয়ে হেলপার নিহত

পঞ্চগড়ের তেঁতুলিয়ায় বাস নিয়ন্ত্রণ হারিয়ে হেলপার নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো ১২ জন। সোমবার বিকেলে উপজেলার মাগুরমাড়ি চৌরাস্তা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত আকাশ সদর উপজেলার ধাক্কামাড়া ইউপির মালিপাড়া এলাকার মো. কছির উদ্দিনের ছেলে।

০৭:০৬ পিএম, ১৬ মার্চ ২০২০ সোমবার

পঞ্চগড়ে চাচা-ভাতিজার সংঘর্ষে ভাতিজা নিহত

পঞ্চগড়ে জমি নিয়ে বিরোধের জেরে চাচা-ভাতিজার সংঘর্ষে ভাতিজা নিহত হয়েছে। আহত হয়েছে অন্তত ৬ জন। এ ঘটনায় ৩ জনকে আটক করা হয়েছে। রোববার সকালে দেশীয় অস্ত্র নিয়ে চাচা নূর মোস্তফা ও তার সহযোগিরা রবিউল ইসলাম ও তার পরিবারের ওপর হামলা চালায়।

০৯:৫২ এএম, ৩ মার্চ ২০২০ মঙ্গলবার

কাঁচা চা পাতার মূল্য ১৪ টাকা কেজি নির্ধারণ পঞ্চগড়ে

পঞ্চগড়ে উৎপাদিত কাঁচা চা পাতার মুল্য কেজি প্রতি ১৪ টাকা নির্ধারণ করা হয়েছে। জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ‘কাঁচা চা পাতা মূল্য নির্ধারণ’ বিষয়ে অনুষ্ঠিত এক সভায় এ সিদ্ধান্ত গৃহিত হয়। পঞ্চগড় জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় চা কারখানা মালিক, চা চাষী ও চা বোর্ডের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

০১:২১ পিএম, ২৯ ফেব্রুয়ারি ২০২০ শনিবার

পঞ্চগড়ে ৩৯ হজযাত্রীর টাকা আত্মসাৎ, এজেন্সির পরিচালক আটক

পঞ্চগড় জেলার বিভিন্ন এলাকার ৩৯ জন হজযাত্রীকে হজ পালনে পাঠানোর কথা বলে নেওয়া প্রায় ৮২ লাখ টাকা আত্মসাতের অভিযোগে কুমিল্লা থেকে সান ফ্লাওয়ার এয়ার লিংকার্স এজেন্সির ব্যবস্থাপনা পরিচালক হাফেজ আব্দুল জলিলকে (৫২) আটক করেছে পুলিশ।

১২:৫৭ পিএম, ২৭ ফেব্রুয়ারি ২০২০ বৃহস্পতিবার

জেলা প্রশাসকের কার্যালয়ে তৃতীয় শ্রেণীর কর্মচারীদের কর্মবিরতি

পঞ্চগড়ে বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি (বাকাসস) কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্ত মোতাবেক স্মারক লিপি প্রদান জেলা প্রশাসকের বরাবর ২৫, ২৬ ও ২৭ তারিখ থেকে চলছে কর্মবিরতি।

০৪:৫৬ পিএম, ২৬ ফেব্রুয়ারি ২০২০ বুধবার

পঞ্চগড়ে ভাষাসৈনিক সুলতান বইমেলা শুরু

মহান শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে পঞ্চগড়ে শুরু হয়েছে সপ্তাহব্যাপী ভাষাসৈনিক সুলতান বইমেলা। পঞ্চগড় সরকারি অডিটরিয়াম চত্বরে জেলা প্রশাসন এই বই মেলার আয়োজন করেছে। জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিন প্রধান অতিথি হিসেবে ফিতা কেটে ও বেলুন উড়িয়ে আনুষ্ঠানিকভাবে বইমেলার উদ্বোধন করেন।

১১:০৮ এএম, ২৪ ফেব্রুয়ারি ২০২০ সোমবার

পঞ্চগড়ে নিত্যপণ্যের বাজার চড়া, ভোগান্তিতে ক্রেতারা

সামনে পবিত্র রমজান মাস। সারা পৃথিবীতে যখন মুসলমান দেশগুলো দ্রব্যমূল্য কমানো প্রতিযোগীতা করে সেখানে আমাদের দেশে তার বিপরীতে, নেই নজরদারী প্রশাসনের। ইচ্ছেমতো দ্রব্যমূল্যের দাম বাড়ানো হচ্ছে। একদিকে ধানের দাম নেই, অন্যদিকে শ্রমজীবী মানুষের হাতে তেমন কাজ নেই।

০৩:০৮ পিএম, ১৮ ফেব্রুয়ারি ২০২০ মঙ্গলবার

ভেঙ্গে পড়ছে করোতোয়া নদীর পাড়

পঞ্চগড় জেলার একটি বালুমহল থেকে দীর্ঘ দিন ধরে বালু উত্তোলন করায় ভেঙে পড়ছে করোতোয়া নদীর পাড়। আর এর পাশাপাশি নদীতে বিলীন হয়ে যাচ্ছে স্থানীয়দের কয়েকশ একরের আম বাগান। এ ব্যাপারে লিখিত অভিযোগ করেছেন স্থানীয় বাগান মালিকেরা। ফুলতলা বাজারেও নদীর পাশে একই অবস্থা।

০৪:৪৯ পিএম, ১৭ ফেব্রুয়ারি ২০২০ সোমবার

পঞ্চগড়ে তাপমাত্রা ৭ দশমিক ১ ডিগ্রি সেলসিয়াস

শুক্রবার সকালে তেঁতুলিয়া আবহাওয়া অফিস জানায় দেশের সর্ব উত্তরের জেলা পঞ্চগড়ে তাপমাত্রা ৭ দশমিক ১ ডিগ্রি সেলসিয়াস রেকর্ড করা হয়েছে।

০৮:২৪ পিএম, ৭ ফেব্রুয়ারি ২০২০ শুক্রবার

দেশের সর্বনিম্ন তাপমাত্রা পঞ্চগড়ে ৬.৩ ডিগ্রি

গত কয়েকদিন ধরে দেশের সর্ব উত্তরের জেলা পঞ্চগড়ের তেঁতুলিয়ায় তাপমাত্রা ৬ থেকে ৮ ডিগ্রির মধ্যে ওঠানামা করছে। তাপমাত্রার এই ওঠানামায় শীতের দাপট অনেকটা বৃদ্ধি পেয়েছে। দিনের বেলা তাপমাত্রা কিছুটা বেশি থাকলেও সন্ধ্যা থেকে সকাল পর্যন্ত থাকছে শীতের দাপট।

১১:১৬ এএম, ২৮ জানুয়ারি ২০২০ মঙ্গলবার

তেঁতুলিয়ায় জেঁকে বসেছে শীত, তাপমাত্রা ৬ দশমিক ০ ডিগ্রী

কনকনে ঠান্ডা ও ঘনকুয়াশায় পঞ্চগড়ে আবার ও জেঁকে বসেছে শীত। তীব্র শীতে জনজীবন বিপর্যস্ত হয়ে পড়েছে। দিন দিন তাপমাত্রা কমে যাওয়ায় শীতের তীব্রতা আরও বৃদ্ধি পেয়েছে।

১১:০৫ এএম, ৭ জানুয়ারি ২০২০ মঙ্গলবার

বৃষ্টিতে দক্ষিণ-পশ্চিমাঞ্চলে শীতের দাপট বেড়েছে

রাত থেকেই ঢাকা, খুলনা, বরিশালসহ দেশের বিভিন্ন স্থানে গুঁড়িগুঁড়ি বৃষ্টি হচ্ছে। হিমেল হাওয়ায় গতকালের চেয়ে উত্তর ও দক্ষিণ-পশ্চিমাঞ্চলে ঠাণ্ডার দাপট কিছুটা বেড়েছে।

১২:২৮ পিএম, ৩ জানুয়ারি ২০২০ শুক্রবার

তেঁতুলিয়ায় সর্বনিম্ন তাপমাত্রা ৫.৪

সর্বনিম্ন তাপমাত্রা তেঁতুলিয়ায় ৫ দশমিক ৪ ডিগ্রি সেলসিয়াস রেকর্ড করা হয়েছে। রবিবার ভোররাতে এই তাপমাত্রা রেকর্ড করা হয়। রবিবার সকালে আবহাওয়াবিদ রুহুল কুদ্দুস এ তথ্য জানান।

১০:৫৪ এএম, ২৯ ডিসেম্বর ২০১৯ রোববার

পঞ্চগড় কাঁপছে ৫.৭ ডিগ্রিতে

পঞ্চগড়ে চলছে তীব্র শৈত্য প্রবাহ। শীতের সঙ্গে ঘনকুয়াশায় জনজীবন বিপর্যস্ত হয়ে পড়েছে। গত ৩ দিন ধরে একটানা সর্বনিম্ন তাপমাত্রা বিরাজ করছে জেলার তেঁতুলিয়া উপজেলায়। তেঁতুলিয়া আবহাওয়া পর্যবেক্ষণাগারের তথ্যমতে, আজ বৃহস্পতিবার সকাল নয়টায় দেশের সর্বনিম্ন তাপমাত্রা ৫ দশমিক ৭ ডিগ্রি সেলসিয়াস রেকর্ড করা হয়েছে। এর আগে এখানে গত মঙ্গলবার ৯.২ ও বুধবার ৬.২ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা রেকর্ড করা হয়।

০২:২৩ পিএম, ২৬ ডিসেম্বর ২০১৯ বৃহস্পতিবার

পঞ্চগড়ে তাপমাত্রা ৬ দশমিক ৩ ডিগ্রি সেলসিয়াস

দেশের সর্বনিম্ন তাপমাত্রা পঞ্চগড়ে অব্যাহত রয়েছে। আজও সেখানে সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয়েছে ৬ দশমিক ৩ ডিগ্রি সেলসিয়াস। অপেক্ষাকৃত বেশি শীতপ্রবণ এ জেলায় কুয়াশার সঙ্গে বেড়েছে হিমেল হাওয়া।

০৯:৪৬ এএম, ২৬ ডিসেম্বর ২০১৯ বৃহস্পতিবার

৮ ডিগ্রিতে নামল তেঁতুলিয়ার তাপমাত্রা

পঞ্চগড়ের তেঁতুলিয়ায় সর্বনিম্ন তাপমাত্রা ফের ৮ ডিগ্রি সেলসিয়াসের ঘরে নেমে এসেছে। রোববার (১৫ ডিসেম্বর) আবহাওয়া অফিদপ্তর তেঁতুলিয়ার তাপমাত্রা ৮ দশমিক ৯ ডিগ্রি সেলসিয়াস রেকর্ড করেছে। অবশ্য শনিবার (১৪ ডিসেম্বর) তেঁতুলিয়ায় সর্বনিম্ন তাপমাত্রা ছিল ১৪ দশমিক ৪ ডিগ্রি সেলসিয়াস। এর আগে তেঁতুলিয়ায় এ বছরের ৮ ডিসেম্বর প্রথমবারের মতো সর্বনিম্ন তাপমাত্রা ৮ ডিগ্রিতে এসেছিল।

০১:১৫ পিএম, ১৫ ডিসেম্বর ২০১৯ রোববার

পঞ্চগড়ে জেঁকে বসেছে শীত

 উত্তরবঙ্গে জেঁকে বসেছে শীত। কোথাও কোথাও বইছে মৃদু শৈত্যপ্রবাহ। এছাড়াও দেশের বিভিন্ন স্থানে শীতের প্রকোপ বাড়ায় ভোগান্তি বেড়েছে জনসাধারণের।

০৮:৪৫ এএম, ৯ ডিসেম্বর ২০১৯ সোমবার

পঞ্চগড়ে সর্বনিম্ন তাপমাত্রা ৮ ডিগ্রি সে. রেকর্ড

দেশের সর্ব উত্তরের জেলা পঞ্চগড়ে হিমালয় থেকে নেমে আসা হিমেল হাওয়ায় তাপমাত্রা ক্রমশ কমতে শুরু করেছে। সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে শীত। গত ৪ দিন ধরে এ জেলায় তাপমাত্রা অনেকটা কমে এসেছে।

০২:০৮ পিএম, ৮ ডিসেম্বর ২০১৯ রোববার