Berger Paint

ঢাকা, শনিবার   ১৬ জানুয়ারি ২০২১,   মাঘ ৩ ১৪২৭

ব্রেকিং:
দ্বিতীয় ধাপের ৬০ পৌরসভা ভোটগ্রহণ চলছে
সর্বশেষ:
সোমবার থেকে সব ভ্রমণ করিডোর বন্ধ করছে যুক্তরাজ্য ভারতে বিশ্বের সবচেয়ে বৃহৎ টিকাদান কর্মসূচি শুরু

মাদক উদ্ধার অভিযানে র‌্যাবের উপর হামলা, ২র‌্যাব সদস্য আহত

হবিগঞ্জের মাধবপুর উপজেলার ধর্মঘর ইউনিয়নের মেহেরগাঁও গ্রামে মাদক উদ্ধার অভিযানের সময় র‌্যাব সদস্যদের উপর দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে অতর্কিত হামলা চালিয়ে ২ র‌্যাব সদস্যকে কুপিয়ে আহত করেছে মাদক ব্যবসায়ীরা। আত্ম রক্ষার্থে র‌্যাব সদস্যরা পাল্টা গুলি ছুড়লে তোফাজ্জল হোসেন শাকিল নামে এক মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ হয়েছে।

০৪:৫৪ পিএম, ৪ জানুয়ারি ২০২১ সোমবার

মাধবপুরে হরষপুর রেলওয়ে স্টেশনে ভয়াবহ অগ্নিকাণ্ড

হবিগঞ্জের মাধবপুর উপজেলার গুরুত্বপূর্ণ হরষপুর রেল স্টেশনে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। আজ সোমবার (৭ ডিসেম্বর) ভোরে হরষপুর রেলওয়ে স্টেশনে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। তবে তাৎক্ষণিক ভাবে অগ্নিকাণ্ডের সূত্রপাতের কারণ জানা যায়নি।

০১:১৫ পিএম, ৭ ডিসেম্বর ২০২০ সোমবার

মাধবপুরে বেতন বৈসম্য নিরশনের দাবিতে স্বাস্হ্য সহকারীদের কর্মবিরতি

নিয়োগ বিধি  সংশোধন সহ বেতন বৈসম্য নিরশনের দাবি মাধবপুর কর্মরত  স্বাস্থ্য পরিদর্শক, সহকারী স্বাস্থ্য পরিদর্শক ও স্বাস্থ্য সহকারীরা আজ বৃহস্পতিবা  থেকে অনিদিষ্ট কালের জন্য  কর্ম বিরতি  পালন শুরু করেছে।তাঁদের দাবি পূরণে প্রজ্ঞাপন না হওয়া পর্যন্ত এ কর্মবিরতি অব্যাহত রাখার ঘোষণা দেওয়া হয়েছে।‌

০৪:৫৬ পিএম, ২৬ নভেম্বর ২০২০ বৃহস্পতিবার

মাধবপুরে তেলিয়াপাড়া রেলক্রসিংয়ে গেইট নষ্ট, ঘটছে দুর্ঘটনা

হবিগঞ্জের মাধবপুর উপজেলার তেলিয়াপাড়া রেলস্টেশনের ঢাকা সিলেট পুরাতন মহাসড়কের রেলক্রসিংয়ে দুটি গেইটের মধ্যে একটি নষ্ট, আরেকটি কোনরকম জোড়াতালি দিয়ে ব্যবহার করা হচ্ছে। ফলে প্রায়ই ঘটছে ছোট বড় দুর্ঘটনা। সরেজমিনে গিয়ে দেখা যায় ঢাকা সিলেট পুরাতন মহাসড়কের তেলিয়াপাড়া রেলস্টেশনের পাশ দিয়ে রেললাইন অতিক্রম করেছে।

০৮:২৯ পিএম, ১১ নভেম্বর ২০২০ বুধবার

মাধবপুরে পৌর ছাত্রদলের পরিচিতি সভা অনুষ্ঠিত

হবিগঞ্জের মাধবপুরে পৌর শাখা ছাত্রদলের পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার ৫ অক্টোবর সন্ধ্যা ৭ টায় মাধবপুর পৌর শহরে কেন্দ্রীয় ছাত্রদলের নির্দেশনায় মাধবপুর শাখা ছাত্রদলের পরিচিতি সভা অনুষ্ঠিত হয়।

১২:১২ এএম, ৬ নভেম্বর ২০২০ শুক্রবার

দীর্ঘ ৮ মাস পর খুলছে সাতছড়ি জাতীয় উদ্যান

নভেম্বরের ১ তারিখ হবিগঞ্জ জেলার চুনারুঘাটের সাতছড়ি জাতীয় উদ্যান খুলে দেয়া হবে। করোনা ভাইরাসের সংক্রমণের কারণে আট মাস বন্ধ থাকার পর এখানে প্রবেশের সুযোগ পাবেন পর্যটকরা।

০৫:০৭ পিএম, ২৯ অক্টোবর ২০২০ বৃহস্পতিবার

মাধবপুরে নারী ও শিশু উন্নয়নে কর্মশালা

হবিগঞ্জের মাধবপুরে শিশু ও নারী উন্নয়নে কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে মাধবপুর উপজেলার হলরুমে "শিশু ও নারী উন্নয়নে সচেতনতামূলক যোগাযোগ কার্যক্রম (৫ম পর্যায়) "শীর্ষক কর্মসূচীর আওতায় করোনা ভাইরাস সংক্রমন রোধ, নারী ও শিশুর প্রতি সহিংসতা প্রতিরোধ, শিশুকে মাতৃদুগ্ধ দান, শিশু ও নারীর অধিকার, শিশুর যথাযথ বিকাশ,অটিজম ও শিশুর মানসিক স্বাস্থ্য, জন্ম নিবন্ধন, শিক্ষা,নারীর ক্ষমতায়ন,নারীর সামাজিক দুরত্ব কর্মসূচি,

০৩:৫৫ পিএম, ২৪ সেপ্টেম্বর ২০২০ বৃহস্পতিবার

মাধবপুরে আখের বাম্পার ফলন, ন্যায্য দামে খুশি চাষিরা

হবিগঞ্জের মাধবপুরে গত বছরের চেয়ে এবার আখের ফলন বেড়েছে। সেই সঙ্গে বাজারে দামও বেশ ভালো। লাভের মুখ দেখে খুশি কৃষক। বৃহস্পতিবার ৩ সেপ্টেম্বর  উপজেলা কৃষি অফিস সূত্রে জানা গেছে, কৃষিনির্ভর মাধবপুরে আখ চাষের জন্য উপযোগী।

০৫:৩৩ পিএম, ৩ সেপ্টেম্বর ২০২০ বৃহস্পতিবার

এশিয়ার বৃহত্তম সুরমা চা বাগানে পতিত ভুমিতে নতুন চা বাগান সৃজন


এশিয়ার অন্যতম বৃহৎ সুরমা চা বাগানে ১৬ একর পাহাড়ি উচু ভুমিতে নতুন গাছের চারা রোপন করা হয়েছে। যুগযুগ ধরে এ ভুমি পতিত পড়েছিল। চলতি বছর সুরমা চা বাগান ব্যবস্থাপক পতিত ভুমিতে নতুন চা চারা গাছ রোপনের জন্য জমি নির্বাচন করেন।

০২:৪৮ পিএম, ১৭ আগস্ট ২০২০ সোমবার

মাধবপুরে অসহায় পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

হবিগঞ্জের মাধবপুর উপজেলায় অসহায় ১২শ ৬০ পরিবারের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। আজ শনিবার হবিগঞ্জের জেলা প্রশাসক মোঃ কামরুল হাসান অসহায় দুস্ত মানুষের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ করেন।

০৬:২৪ পিএম, ২৫ জুলাই ২০২০ শনিবার

মাধবপুরে পাহাড়ি ঢলে তলিয়ে গেছে বিস্তীর্ণ এলাকা

মাধবপুরের সিমনা ছড়া, তেলানিয়া ছড়া, অলইলল্লা ছড়া দিয়ে আসা পাহাড়ি ঢলের পানিতে শাহজাহানপুর, আন্দিউড়া ও জগদীশপুর ইউনিয়নের বিস্তীর্ণ এলাকা, রাস্তা ঘাট তলিয়ে গেছে।

০৪:৪৬ পিএম, ২২ জুলাই ২০২০ বুধবার

মাধবপুরে হত দ্ররিদের পাশে দাঁড়ালেন কলেজের প্রভাষক মনোয়ার

হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার মৌলানা আছাদ আলী ডিগ্রী কলেজের পদার্থ বিজ্ঞান ও আইসিটি বিষয়ের শিক্ষক। ঝিনাইদহ জেলার শৈলকুপা উপজেলার ত্রিবেনী গ্রামের মো. শাহজাহান মিয়া ও মোছা. কুলসুমা বেগমের সন্তান মনোয়ার হোসেন মনু।

০২:২৯ পিএম, ২১ জুলাই ২০২০ মঙ্গলবার

মাধবপুরে অবৈধ বালু উত্তোলন ও পরিবহন দায়ে ৫০ হাজার টাকা জরিমানা

হবিগঞ্জের মাধবপুরে অবৈধভাবে বালু উত্তোলন ও পরিবহন করায় ভ্রাম্যমাণ আদালত ১ জনকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। শনিবার (১৮ জুলাই) দুপুরে দিকে উপজেলার বুল্লা ইউনিয়নের বানেশ্বরে অভিযান চালিয়ে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তাসনূভা নাশতারান বালু অবৈধভাবে পরিবহন ও উত্তোলন করার দায়ে আম্বর আলীকে আটক করে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

০২:৩১ পিএম, ১৯ জুলাই ২০২০ রোববার

মাধবপুর উপজেলা কৃষকলীগের বৃক্ষরোপণ কর্মসূচি

হবিগঞ্জের মাধবপুর উপজেলায়  সারাদেশের মতো ‘কৃষক বাঁচাও, দেশ বাঁচাও’ এই শ্লোগান নিয়ে এবং মুজিব শতবর্ষে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা নির্দেশে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করেছে মাধবপুর উপজেলা কৃষকলীগের আহ্বায়ক জামাল উদ্দিন।

০৩:৫৭ পিএম, ৮ জুলাই ২০২০ বুধবার

মাধবপুরে নতুন করে ৩ স্বাস্হ্যকর্মীসহ করোনায় আক্রান্ত ১৭

হবিগঞ্জের মাধবপুর উপজেলায় নতুন করে আরও ১৭ জনের শরীরে করোনা ভাইরাস (কোভিড-১৯) সংক্রমণ শনাক্ত হয়েছে। এ নিয়ে মাধবপুরে মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১১২ জন।

০৬:৩৮ পিএম, ১ জুলাই ২০২০ বুধবার

মাধবপুরে বিপুল পরিমান ফেন্সিডিলসহ বিজিবির হাতে আটক -১

হবিগঞ্জের মাধবপুর উপজেলার শিবনগর এলাকায় স্কুলব্যাগে করে অভিনব কায়দায় ফেন্সিডিল বহনকালে মাদক ব্যবসায়ীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ(বিজিবি) বুধবার(১লা জুলাই) দুপুরে মনতলা- কমলপুর সড়কের শিবনগর এলাকা থেকে তাকে আটক করা হয়।

০৫:০৩ পিএম, ১ জুলাই ২০২০ বুধবার

মাধবপুরে করোনাজয়ী ৮ পুলিশকে ফুল দিয়ে বরণ

হবিগঞ্জের মাধবপুর থানার সেকেন্ড অফিসার এসআই মোসলেহ উদ্দিনসহ ৮জন করোনামুক্ত হওয়ায় তাদের ফুল দিয়ে কর্মস্থলে বরণ করে নেয়া  হয়েছে। সোমবার ২৯ জুন রাতে মাধবপুর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার নাজিম উদ্দিন ও ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ ইকবাল হোসেন  করোনামুক্ত পুলিশ সদস্যদের বরণ করেন।

১২:৩৫ পিএম, ৩০ জুন ২০২০ মঙ্গলবার

মাধবপুরের তেলিপাড়ায় বিপুল পরিমাণ ফেন্সিডিলসহ আটক ১

হবিগঞ্জের মাধবপুর উপজেলায় নোহাটি টু আন্দিউড়া নামক রাস্তা থেকে ভারতীয় ফেনসিডিলসহ এক মাদক ব্যবসায়ী আটকে আটক করেছে পুলিশ। রবিবার (২৮ জুন) ভোর ৫ .৪৫ দিকে মাধবপুর থানার অন্তর্গত তেলিয়াপাড়া পুলিশ ফাঁড়ির পুলিশের একটি দল অভিযান চালিয়ে ১৪০ বোতল ভারতীয় ফেনসিডিল সহ মাধবপুর উপজেলার রতনপুরে গ্রামের আজম উদ্দিন ছেলে কাওছার মিয়া (২৯) কে আটক করে।

০৩:২৬ পিএম, ২৮ জুন ২০২০ রোববার

১৪ কোটি টাকা ব্যয়ে মাধবপুর নির্মিত হচ্ছে মডেল মসজিদ

হবিগঞ্জের মাধবপুর পৌর শহরে ১৪ কোটি টাকা সরকারি অর্থায়নে মডেল মসজিদ ও ইসলামি সাংস্কৃতিক কেন্দ্র নির্মিত হচ্ছে। বুধবার (২৪ জুন) বিকেলে মাধবপুরের জগদীশপুরে সাব রেজিস্টার অফিসে দলিল নিবন্ধন শেষে দলিল হস্তান্তর করা হয়েছে।

০৬:৩৫ পিএম, ২৪ জুন ২০২০ বুধবার

মাধবপুরে নতুন আরও ২২ জন করোনায় আক্রান্ত

হবিগঞ্জের মাধবপুরে একজন ডাক্তার,দুই ব্যাংক কর্মকর্তা ৯পুলিশ সদস্যসহ ২২ জনের নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে মাধবপুর উপজেলায় ৭৫ জন করোনা ভাইরাসের আক্রান্ত হয়েছেন। এর মধ্যে এক নারীর মৃত্যু হয়েছে। আক্রান্তদের মধ্যে নির্বাচন কর্মকর্তা, কৃষি কর্মকর্তা, সিনিয়র নার্স সহ ১১ জন সুস্থ হয়েছেন।

০১:৫০ পিএম, ২৩ জুন ২০২০ মঙ্গলবার

মাধবপুরে অবৈধ কারেন্ট জাল জব্দ

হবিগঞ্জের মাধবপুর পৌর বাজার থেকে ৮৫ হাজার মিটার অবৈধ কারেন্ট জাল জব্দ করেছে সহকারী কমিশনার( ভূমি) নির্বাহী ম্যাজিস্ট্রেট আয়েশা আক্তার। সোমবার ২২ (জুন)  উপজেলা সদর বাজারে অভিযান চালিয়ে উল্লেখিত পরিমাণ কারেন্ট জাল জব্দ করে যার আনুমানিক বাজার মূল্যে ২লাখ টাকা। অবৈধ কারেন্ট জালের ব্যবসায়ে জড়িত থাকার অভিযোগে ৪ জনকে ৪০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

০৫:২২ পিএম, ২২ জুন ২০২০ সোমবার

মাধবপুরে সীমান্ত এলাকায় বিজিবির ত্রাণ বিতরণ

হবিগঞ্জের মাধবপুর উপজেলার হরষপুর, ধর্মঘর, বড়জ্বাল বিওপি সীমান্ত এলাকার কর্মহীন ১৬৫ টি পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করেছে হবিগঞ্জ ৫৫ ব্যাটালিয়ন বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

০৩:৪১ পিএম, ২২ জুন ২০২০ সোমবার

অবৈধভাবে বালু উত্তলন করায় মাধবপুরে ৩ জনকে কারাদন্ড

হবিগঞ্জের মাধবপুর উপজেলায় শাহজানপুর ইউনিয়নের সিমনাছড়ার এলাকা থেকে অবৈধভাবে বালু উত্তলন করায় ভ্রাম্যমাণ আদালত কর্তৃক ৩ জনকে ২ মাসের বিনাসশ্রম কারাদন্ড প্রদান করেন।

০৭:২৪ পিএম, ১৮ জুন ২০২০ বৃহস্পতিবার

১৩ জন মুক্তিযোদ্ধাকে মাধবপুর উপজেলা প্রসাশনের সংবধর্না

হবিগঞ্জের মাধবপুর উপজেলা প্রশাসনের উদ্যোগে নতুন স্বীকৃতিপ্রাপ্ত ১৩ জন মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারের সদস্যদের সংবধর্না দেওয়া হয়েছে। বুধবার সকাল ১১ টায় ডাক বাংলোয় উপজেলা নিবার্হী কর্মকর্তা তাসনুভা নাশতারান স্বীকৃতিপ্রাপ্ত মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারের সদস্যদের ফুল দিয়ে সংবধর্না প্রদান করেন।

০৯:১৮ পিএম, ১৭ জুন ২০২০ বুধবার