Berger Paint

ঢাকা, শনিবার   ২৮ মার্চ ২০২০,   চৈত্র ১৪ ১৪২৬

ব্রেকিং:
দেশে করোনাভাইরাসে আক্রান্ত ৪৮ জনের মধ্যে ১৫ জন সুস্থ হয়েছেন। এছাড়া গত ২৪ ঘণ্টায় নতুন করে কেউ আক্রান্ত হননি।
Corona Virus Hotline
সর্বশেষ:
পদ্মাসেতুতে বসলো ২৭তম স্প্যান রোববার থেকে টিভিতে মাধ্যমিকের ক্লাস শুরু ইতালিতে গত ২৪ ঘণ্টায় আরও ৯১৯ জনের মৃত্যু করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে প্রায় ছয় লাখে দাঁড়িয়েছে করোনা ভাইরাসে মৃতের সংখ্যা ২৭ হাজার ৩৪৩ জন যুক্তরাষ্ট্রে করোনায় ৪০০ জনের প্রাণহানি টাঙ্গাইলে ট্রাক উল্টে নিহত ৫

কলাপাড়ায় চিকিৎসক ও গণমাধ্যমকর্মীদের মাঝে মাস্ক বিতরণ

কলাপাড়ায় হাসপাতালের চিকিৎসক, কর্মকর্তা-কর্মচারি, সেবিকা ও সুইপারদের মাস্ক দেয়া হয়েছে। শনিবার দুপুরের দিকে বেসরকারি উন্নয়ন সংস্থা পাথওয়ে এসব বিতরণ করেন। পাথওয়ে প্রতিনিধি সাংবাদিক উত্তম কুমার হাওলাদার কলাপাড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা (ইউএইচএফপিও) চিন্ময় হাওলাদারের হাতে মাস্কসহ বিভিন্ন সরঞ্জামাদি তুলে দেন।

০৭:০৯ পিএম, ২৮ মার্চ ২০২০ শনিবার

গৌরনদীতে ছাত্রলীগ নেতার জীবানুনাশক মাক্স ও সাবান বিতরণ

করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধ ও জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে প্রচারণা চালিয়েছে ছাত্রলীগনেতাকর্মীরা। এসময় মহামারী করোনা ভাইরাস প্রতিরোধে সামাজিক সচেতনতা বৃদ্ধির পাশাপাশি, দুই শতাধিক শ্রমজীবিদের মাঝে জীবানু নাশক মাক্স ও সাবান বিতরণ করেছেন।

০৪:০৩ পিএম, ২৮ মার্চ ২০২০ শনিবার

সামাজিক দূরত্ব বজায় রাখতে গৌরনদীতে দোকানের সামনে বৃত্ত

করোনাভাইরাস সংক্রমণ রোধে সামাজিক দূরত্ব বজায় রাখতে বরিশালের গৌরনদীতে উপজেলা নির্বাহী কর্মকর্তা ইসরাত জাহানের উদ্যোগ গৌরনদীর সকল ওষুধের দোকান, নিত্যপ্রয়োজনী পন্যসামগ্রীর দোকানগুলোর সামনে গোল বৃত্ত একে ক্রেতাদের মাঝে নির্দিষ্ট দূরত্ব বজায় রাখতে ব্যতিক্রমী উদ্যোগ হাতে নিয়েছেন তিনি।

০১:৪৬ পিএম, ২৮ মার্চ ২০২০ শনিবার

কলাপাড়ায় সামাজিক দূরত্ব বজায় রাখতে সেনাবাহিনীর টহল শুরু

কলাপাড়ায় নোভেল-ডি করোনা ভাইরাসের বিস্তার রোধে দুইটি গাড়িযোগে মানুষকে সামাজিক দূরত্ব বজায় রাখতে সেনাসদস্যরা টহল শুরু করেছেন। শুক্রবার থেকে শুরু হয়েছে এ সেনা টহল। সেনাসদস্যরা কলাপাড়া পৌরশহরে মাইকিং করে জনগণকে সচেতন থাকার পরামর্শ দেন।

১১:২৬ এএম, ২৮ মার্চ ২০২০ শনিবার

ইতালি প্রবাসীর ফোন, বাজার পৌঁছে দিল পুলিশ

পটুয়াখালীতে বিদেশ ফেরত হোম কোয়ারেন্টাইনে থাকা ইতালি প্রবাসীর ফোন পেয়ে বাসায় নিত্যপ্রয়োজনীয় বাজার পৌঁছে দিল পুলিশ। বৃহস্পতিবার দুপুরে শহরের কলেজ রোড এলাকার ইতালি প্রবাসীর বাসায় নিত্যপ্রয়োজনীয় পণ্য, পানি এবং ফল পৌঁছে দেয় সদর থানা পুলিশের সদস্যরা।
পুলিশ সদস্যদের হাতে বাজারের ব্যাগে ইতালি প্রবাসীর বাসায় পেঁয়াজ, রসুন, আলু, ডাল, আঙ্গুর, আপেল, মাল্টা, খাবার পানি ছিলো।

১০:৫৪ এএম, ২৭ মার্চ ২০২০ শুক্রবার

মির্জাগঞ্জে সচেতনতায় ছাত্রলীগের ফ্রি মাস্ক, সাবান ও লিফলেট বিতরণ

পটুয়াখালীর মির্জাগঞ্জে করোনা ভাইরাস সংক্রমণ রোধে উপজেলা ছাত্রলীগের উদ্যোগে জনসাধারণের মাঝে ফ্রি মাস্ক, সাবান ও সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়েছে।

০৭:৫৪ পিএম, ২৬ মার্চ ২০২০ বৃহস্পতিবার

মির্জাগঞ্জে গলায় ফাঁস দিয়ে সাবেক সেনা সদস্যের আত্মহত্যা

পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলায় লেবুবুনিয়া গ্রামে বাড়ির পাশে কাঁঠাল গাছের সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে মো. আল আমিন হাওলাদার রাব্বি (২৪) নামে সাবেক এক সেনা সদস্য। বুধবার (২৫ মার্চ) রাত ১১ টায় বাড়ির পাশের কাঁঠাল গাছ থেকে নিহতের মরদেহ উদ্ধার করে মির্জাগঞ্জ থানা পুলিশ।

০৫:২৩ পিএম, ২৬ মার্চ ২০২০ বৃহস্পতিবার

মির্জাগঞ্জে কুড়িয়ে পাওয়া শিশুকে পরিবারে ফিরিয়ে দিল পুলিশ

পটুয়াখালীর মির্জাগঞ্জে কুড়িয়ে পাওয়া নাইমুর রহমান নয়ন (১০) নামে এক শিশুকে তার পরিবারে ফিরিয়ে দিল থানা পুলিশ। কুড়িয়ে পাওয়ার ১ দিনের মাথায় মঙ্গলবার (২৪ মার্চ) বিকালে শিশুটিকে তার মামা মোঃ নুরুজ্জামান ও নানির কাছে হস্তান্তর করেন মির্জাগঞ্জ থানার ওসি এম আর শওকত আনোয়ার ইসলাম। এ সময় নয়নের অসহায় পরিবারকে পুলিশের পক্ষ থেকে আর্থিক সহায়তা প্রদান করা হয়।

০৬:০২ পিএম, ২৫ মার্চ ২০২০ বুধবার

সারা দেশের ন্যায় আজ বরিশালেও নামছে দুই প্লাটুন সেনা বাহিনী

সারা দেশের ন্যায় আজ বরিশালেও নামছে সেনা বাহিনী। সকালের মধ্যেই তারা বরিশাল নগরীতে এসে পৌছাবে। করোনাভাইরাসের বিস্তার রোধে মানুষের মাঝে সচেতনতা এবং বাজার কার্যক্রম মনিটরিং সহ সামাজিক যোগাযোগ সংশ্লিষ্ট বিষয়ে কাজ করবেন তারা।

০২:০৭ পিএম, ২৫ মার্চ ২০২০ বুধবার

করোনা ভাইরাসে থেমে নেই এনজিওদের কিস্তি আদায়!

করোনা ভাইরাস আতঙ্কে কমে গেছে ব্যবসায়ীদের বেচা-কেনা। এ অবস্থায় বরগুনার তালতলীতে করোনা ভাইরাসে থেমে নেই এনজিওদের কিস্তি আদায়। এনজিওদের কাছ থেকে ঋণ নিয়ে খেটে খাওয়া দিন মজুরা বিপাকে পড়ছেন। সাধারণ দিনমজুরদের দাবি এই করোনা ভাইরাস যত-দিন থাকবে তাতদিন ঋণের কিস্তি বন্ধ রাখা।

০১:২৫ পিএম, ২৫ মার্চ ২০২০ বুধবার

আমতলীতে এক কেজি একশ গ্রাম গাঁজাসহ কারবারী গ্রেফতার

বরগুনার আমতলী উপজেলার গুলিশাখালী ইউনিয়নের গোজখালী গ্রাম থেকে এক গাঁজা ব্যবসায়ীকে এক কেজি একশ গ্রাম গাজাসহ আব্দুল গনি ডাক্তার (৬০) চিহ্নিত এক মাদক কারবারীকে গ্রেফতার করেছে আমতলী থানা পুলিশ।

০৮:২৮ পিএম, ২৪ মার্চ ২০২০ মঙ্গলবার

বরিশাল থেকে সব রুটের যাত্রীবাহী লঞ্চ চলাচল বন্ধ ঘোষণা

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ) বরিশাল থেকে সব রুটের যাত্রীবাহী লঞ্চ চলাচল বন্ধ ঘোষণা করেছে। নোভেল করোনাভাইরাস সংক্রমণ ছড়িয়ে পড়া এড়াতে এ ব্যবস্থা নেয় বিআইডব্লিউটিএ।

০৬:১৯ পিএম, ২৪ মার্চ ২০২০ মঙ্গলবার

মির্জাগঞ্জে করোনা নিয়ে সচেতনতায় পুলিশের মাস্ক ও লিফলেট বিতরণ

মঙ্গলবার (২৪ মার্চ) সকালে স্থানীয় কপালভেড়াসহ বিভিন্ন এলাকায় থানার অফিসার ইনচার্জ এম আর শওকত আনোয়ার ইসলামের নেতৃত্বে এই মাস্ক ও লিফলেট বিতরণ করা হয়। এ সময় আরো উপস্থিত ছিলেন থানার ইন্সপেক্টর (ওসি তদন্ত) মোঃ শাহ আলম মিয়াসহ অন্যান্য অফিসারবৃন্দ।

০৫:০০ পিএম, ২৪ মার্চ ২০২০ মঙ্গলবার

মরনঘাতি করোনার আঘাতেও বন্ধ হচ্ছেনা কলাপাড়ায় এনজিওর কিস্তি

বিশ্বব্যাপী মরনঘাতী নোভেল করোনা ভাইরাসের প্রভাবে জন-জীবন অতিষ্ট হলে সবকিছু বন্ধ ঘোষনা করা হলেও এখনও বন্ধ হচ্ছেনা এনজিওর কিস্তি তোলাসহ অন্যান্য কার্যক্রম। মঙ্গলবার সকালে বে-সরকারী এনজিও আশা ব্যাংকের কর্মকর্তারা কুয়াকাটার ইসলামপুর মহল্লার বিভিন্ন বাড়িতে ঘুরে ঘুরে কিস্তির টাকা তোলেন। এঘটনায় স্থানীয় এলাকাবাসী ক্ষোভ প্রকাশ করেছেন।

০৪:২০ পিএম, ২৪ মার্চ ২০২০ মঙ্গলবার

কলাপাড়া পায়রা তাপবিদ্যুৎ কেন্দ্রে ভিড়েছে কয়লার জাহাজ

কলাপাড়া পায়রা তাপবিদ্যুৎ কেন্দ্রে  কর্মরত কর্মকর্তা-কর্মচারীরা করোনা ভাইরাস প্রতিরোধে সতর্ক অবস্থানে থেকে কাজ করছেন। এমনকি পায়রা তাপ বিদ্যুৎ কেন্দ্রের জন্য বিদেশ থেকে কয়লা নিয়ে যেসব জাহাজ আসছে, সেসব জাহাজের নাবিকসহ শ্রমিকদের জাহাজ থেকে নামার ওপরও নিষেধাজ্ঞা আরোপ করা হয়েছে।

০৭:৪০ পিএম, ২৩ মার্চ ২০২০ সোমবার

তালতলীতে আইসোলেশন ইউনিট প্রস্তুত

করোনা ভাইরাস প্রতিরোধে মানুষের মাঝে আতঙ্ক সৃষ্টি না হওয়ায় বরগুনার তালতলী ২০শয্যা বিশিষ্ট হাসপাতালের পাশে নতুন ভবন উপজেলার স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনার কার্যালয়ে আইসোলেশন ইউনিট প্রস্তুত করে রাখা হয়েছে।

০৫:৩৪ পিএম, ২৩ মার্চ ২০২০ সোমবার

গৌরনদীতে করোনা ভাইরাস সংক্রমণ রোধে জরুরি সভা অনুষ্ঠিত

বিশ্বজুড়ে আতঙ্ক ছড়ানো চীনের করোনা ভাইরাসে বাংলাদেশে এখনো পর্যন্ত আক্রান্ত হয়েছে মর্মে কোনো তথ্য পাওয়া যায়নি। এরপরও মানুষের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ছে, তবে আমাদের সরকার এ বিষয়ে সতর্ক রয়েছে।

০৫:৩০ পিএম, ২৩ মার্চ ২০২০ সোমবার

কলাপাড়ায় ইট ভাটায় অভিযান; মালিক আটক

পটুয়াখালীর কলাপাড়ায় মেসার্স এস ডি কে ব্রিকস নামে একটি ইট ভাটায় অভিযান চালিয়ে ইট ভাটার মালিক মোঃ নুরুল আমিন শিকদারকে (৬২) আটক করা হয়েছে। সোমবার (২৩ মার্চ) আনুমানিক দুপুর ১২.০০ টার দিকে র‍্যাব-৮, সিপিসি-১ পটুয়াখালী ক্যাম্প ও পরিবেশ অধিদপ্তর, বরিশাল-এর যৌথ উদ্যোগে অভিযান পরিচালনা করে উপজেলার নীলগঞ্জ এলাকা থেকে তাকে আটক করা হয়।

০৫:০১ পিএম, ২৩ মার্চ ২০২০ সোমবার

আগৈলঝাড়ায় গরীবের জন্য মাস্ক তৈরী করে নারী কর্মীর প্রচারনা

বরিশালের আগৈলঝাড়া উপজেলার গৈলা বাজারের উত্তর গলি দিয়ে হেটে যেতেই চোখে পড়ল বাজারে দাড়িয়ে এক কিশোরকে সঙ্গে নিয়ে মানুষকে ডেকে ডেকে করোনা সম্পর্কে সচেতনা সৃষ্টির প্রচারনা চালানোর পাশাপাশি স্বল্পমূল্যে মাস্ক বিক্রি করেছেন এক গৃহবধূ।

১১:৫৩ এএম, ২৩ মার্চ ২০২০ সোমবার

বিনামূল্যে হ্যান্ড স্যানিটাইজার দেবে ববি শিক্ষার্থীরা

করোনাভাইরাস প্রতিরোধে বারবার হাত ধোয়া ও জীবাণু মুক্ত করার কথা বলা হচ্ছে। কিন্তু দেশে করোনা আক্রমণের পর থেকেই বাজারে সংকট দেখা দিয়েছে হ্যান্ড ওয়াশ ও স্যানিটাইজারের। তাই বরিশাল বিশ্ববিদ্যালয় (ববি) শিক্ষার্থীরা নিজস্ব ফর্মুলায় বিনামূল্যে বিতরণের জন্য হ্যান্ড স্যানিটাইজার উৎপাদন শুরু করেছে।

১১:২৯ এএম, ২৩ মার্চ ২০২০ সোমবার

আমতলী থানায় ঢুকতে বাধ্যতামূলক ধুতে হবে হাত

আমতলী থানা সূত্রে জানাগেছে, শনিবার (২১ মার্চ) সকাল থেকে হাত ধুয়ে থানায় প্রবেশ করার নিয়ম চালু করেছে আমতলী থানা পুলিশ। থানার মুল ফটকের পাশে রাখা পানির ফিল্টার, সাবান ও হ্যান্ডওয়াশ দিয়ে দু'হাত ভাল করে ধুয়ে তবেই থানায় প্রবেশ করতে হবে। করোনা প্রতিরোধে আমতলী থানার এ উদ্যোগকে স্বাগত জানিয়েছেন সাধারণ মানুষ।

০৮:০৫ পিএম, ২২ মার্চ ২০২০ রোববার

কলাপাড়ায় দুই দোকানিকে ভ্রাম্যমান আদালতের জরিমানা

কলাপাড়ায় অতিরিক্ত মূল্যে পণ্যবিক্রি ও মূল্যতালিকা না টানানোর অভিযোগে আবারও দুই ব্যবসায়ীকে ১২ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। রবিবার পৌর শহরের কাঁচা বাজার এলাকার মেসার্স শেখ বাণিজ্যালয়ের ফাহাদ শেখকে ১০ হাজার টাকা ও মুদি দোকানি রাসেল মিয়াকে দুই হাজার টাকা জরিমানা করা হয়েছে।

০৭:৪০ পিএম, ২২ মার্চ ২০২০ রোববার

কলাপাড়ায় র‍্যাবের অভিযানে ভুয়া ডাক্তার আটক

কলাপাড়ার মহিপুর থেকে এস এম আব্দুস সালাম (৫১) নামে এক ভুয়া ডাক্তারকে আটক করা হয়েছে। শনিবার (২১ মার্চ) অতিরিক্ত পুলিশ সুপার কোম্পাণী অধিনায়ক মোঃ রইছ উদ্দিন-এর নেতৃত্বে বিকাল আনুমানিক সাড়ে ৩.০০ টার দিকে পটুয়াখালী জেলার কলাপাড়া উপজেলার আলীপুর কলেজ রোড এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করে র‍্যাব-৮, সিপিসি-১ পটুয়াখালী ক্যাম্প-এর একটি বিশেষ অভিযানিক দল।

০১:৪৩ পিএম, ২২ মার্চ ২০২০ রোববার

কলাপাড়ায় অষ্টম শ্রেনীর ছাত্রীকে ধর্ষন

স্থানীয় ও এলাকাবাসী সূত্রে জানা যায়, এসময় ওই ছাত্রীর বাড়ীতে কেউ ছিল না সেই সুযোগ ধর্ষক শাহীন এ অপকর্ম ঘটায়। ছাত্রীর ডাক-চিতকারে এলাকাবাসী এগিয়ে আসলে ধর্ষিতাকে উদ্ধার করে। ছাত্রীর নানী পাশের বাড়ি দাওয়াতে গিয়েছিলো। ছাত্রীর বাবা-মা চাকুরীর সুবাদে পার্শ্ববর্তী আমতলীতে থাকায় ছাত্রী মধ্যেটিয়াখালীতে তার নানা-নানীর কাছে থাকতো বলে জানা গেছে।

০১:০৫ পিএম, ২২ মার্চ ২০২০ রোববার

জেলার খবর