Berger Paint

ঢাকা, শনিবার   ২৮ মার্চ ২০২০,   চৈত্র ১৪ ১৪২৬

ব্রেকিং:
দেশে করোনাভাইরাসে আক্রান্ত ৪৮ জনের মধ্যে ১৫ জন সুস্থ হয়েছেন। এছাড়া গত ২৪ ঘণ্টায় নতুন করে কেউ আক্রান্ত হননি।
Corona Virus Hotline
সর্বশেষ:
পদ্মাসেতুতে বসলো ২৭তম স্প্যান রোববার থেকে টিভিতে মাধ্যমিকের ক্লাস শুরু ইতালিতে গত ২৪ ঘণ্টায় আরও ৯১৯ জনের মৃত্যু করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে প্রায় ছয় লাখে দাঁড়িয়েছে করোনা ভাইরাসে মৃতের সংখ্যা ২৭ হাজার ৩৪৩ জন যুক্তরাষ্ট্রে করোনায় ৪০০ জনের প্রাণহানি টাঙ্গাইলে ট্রাক উল্টে নিহত ৫

লক্ষ্মীপুরে ২৪ ঘন্টায় হোম কোয়ারেন্টাইনে ১১৫জন

নবেল করোনা ভাইরাস সংক্রম প্রতিরোধে লক্ষ্মীপুরে গত চব্বিশ ঘন্টায় ১১৫ জনকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। শনিবার (২৮ মার্চ) সকাল ১১টা পর্যন্ত এ তথ্য নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন ডা. আবদুল গাফ্ফার চৌধুরী।

০৮:০৫ পিএম, ২৮ মার্চ ২০২০ শনিবার

খাগড়াছড়ি সদর হাসপাতালে চিকিৎসাধীন নিহত যুবক করোনা আক্রান্ত হয়নি

খাগড়াছড়ি আধুনিক জেলা সদর হাসপাতালের আইসোলেশনে গত ২৫ মার্চ চিকিৎসাধীন অবস্থায় নিহত যুবকের নমুনা পরীক্ষায় নেগেটিভ ফলাফল মিলেছে। তিনি করোনা ভাইরাসে আক্রান্ত হয়নি বলে তথ্যটি নিশ্চিত করেছেন খাগড়াছড়ি পার্বত্য জেলা সিভিল সার্জন ডা. নুপুর কান্তি দাশ।

০৮:০০ পিএম, ২৮ মার্চ ২০২০ শনিবার

ব্রাহ্মণবাড়িয়ায় আইসোলেশন সেন্টার ইউনিট প্রস্তুত

করোনা ভাইরাস মোকাবেলায় ব্রাহ্মণবাড়িয়ায় প্রস্তুত করা হয়েছে আইসোলেশন সেন্টার ইউনিট। জেলায় এ পর্যন্ত করোনা আক্রান্ত কাউকেই সনাক্ত করা হয়নি। সরকারি নির্দেশনা অনুযায়ী সদ্য প্রবাসফেরতদের গৃহে অন্তরণের (হোম কোয়ারেন্টাইন) আওতায় আনতে কাজ করে যাচ্ছে জেলা প্রশাসন ও স্বাস্থ্য বিভাগ।

০৬:৩২ পিএম, ২৮ মার্চ ২০২০ শনিবার

রাঙ্গামাটির বাঘাইছড়িতে ১০ পরিবার লকডাউন

করোনাভাইরাস সন্দেহে রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলার পশ্চিম মুসলিম পাড়া ব্লক এলাকায় স্থানীয় ১০ পরিবারকে লকডাউন ঘোষনা করা হয়েছে।

শনিবার সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা আহসান হাবিব জিতু সরেজমিনে ঘটনাস্থলে উপস্থিত হয়ে এই লকডাউন ঘোষণা দেন।

 

০৫:০৩ পিএম, ২৮ মার্চ ২০২০ শনিবার

করোনা নিয়ে বিভ্রান্তিকারী যুবকের বিরুদ্ধে আইসিটি আইনে মামলা

প্রাণঘাতী করোনা ভাইরাস নিয়ে ফেবুসকে বিভ্রান্তিকর তথ্য ছড়ানোর দায়ে এক যুবকের বিরুদ্ধে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) আইনে মামলা হয়েছে। ২৮ মার্চ শনিবার ব্রাহ্মণবাড়িয়ার সরাইল থানায় পুলিশ বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

০৪:১৩ পিএম, ২৮ মার্চ ২০২০ শনিবার

খাগড়াছড়িতে হোম কোয়ারেন্টাইনে থাকা ৮৮ জনকে ছাড়


খাগড়াছড়িতে বিদেশ ফেরত ২৫৫ জনের মোট ১৪৮ জনকে হোম কোয়ারেন্টাইনে আনা সম্ভব হয়েছে। বাকীদের এখনো খুঁজে পাওয়া যায়নি। তবে সু-সংবাদ হচ্ছে তাদের মধ্যে কোরানাভাইরাসের কোন লক্ষণ না পাওয়ায় ইতিমধ্যে ৮৮ জনকে ছাড়পত্র দিয়েছে স্বাস্থ্য বিভাগ। বিষয়টি নিশ্চিত করেছেন সিভিল সার্জন ডাক্তার নুপুর কান্তি দাশ।

০৩:১৫ পিএম, ২৮ মার্চ ২০২০ শনিবার

খাগড়াছড়িতে এলাকাভিত্তিক বাজারে মানছেনা সামাজিক দূরত্ব


খাগড়াছড়ি শহরে সামাজিক দুরত্ব অনেকাংশে মেনে চললেও গ্রামের হাট-বাজারগুলোতে হচ্ছে লক ডাউন উপেক্ষা। বিশেষ করে খাগড়াছড়ির মধুপুর, স্বনির্ভর বাজারসহ বিভিন্ন এলাকায় প্রতিদিন বিকাল বেলায় হাট-বাজারে চলছে এই চিত্র। সরকারের নির্দেশনা উপেক্ষা করে সেখানে সামাজিক দুরত্ব না মেনে জমায়েত হচ্ছে শত শত ক্রেতা-বিক্রেতা।

০২:৫১ পিএম, ২৮ মার্চ ২০২০ শনিবার

আখাউড়ায় বিকাশের মাধ্যমে প্রতারনার চেষ্টাকালে প্রতারক আটক

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া মনিয়ন্ধ ইউনিয়নের কর্মমঠ বাজারে বিকাশের মাধ্যমে প্রতারনার চেষ্টাকালে এক প্রতারককে আটক করেছে জনতা। বৃহস্পতিবার ২৭ মার্চ বিকালে উপজেলার স্থানীয় কর্মমঠ বাজারের পাভীন পল্লী ফোন সেন্টারের মালিক ডাক্তার ফজলুল হক ভূইঁয়া’র দোকানে এ ঘটনাটি ঘটে।

১১:১৮ এএম, ২৮ মার্চ ২০২০ শনিবার

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ ৩ রোহিঙ্গা নিহত

আজ শনিবার ভোর রাতে কক্সবাজারের টেকনাফে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যদের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ তিন ইয়াবাকারারি নিহত হয়েছে। টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের ছ্যুরিখাল এলাকায় এ ‘বন্দুকযুদ্ধে’র ঘটনা ঘটে।

১০:২৫ এএম, ২৮ মার্চ ২০২০ শনিবার

কুমিল্লায় এক কিশোরীকে ধর্ষণ

কুমিল্লায় এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযুক্ত চার যুবকের বিরুদ্ধে মামলা হয়েছে। বৃহস্পতিবার রাতে সদর উপজেলায় এ ঘটনা ঘটে। পুলিশ জানায়, বাবার সাথে মোবাইল ফোনে কথা বলতে বলতে একটি খালি মাঠের দিকে যায় ওই কিশোরী।

১০:০৯ এএম, ২৮ মার্চ ২০২০ শনিবার

কক্সবাজার সৈকতে ডলফিনের উচ্ছলতা

কক্সবাজারে ৩০ বছর পরে ফিরে এল ডলফিন। ডলফিন দেখা গেল কক্সবাজার সমুদ্র সৈকতে। করোনা ভাইরাসের কারণে গত ৫ দিন ধরে কক্সবাজার সমুদ্র সৈকতে কোনও ধরনের পর্যটক নেই।

১০:৩৩ পিএম, ২৭ মার্চ ২০২০ শুক্রবার

জুয়ার অাসরেই জুয়াড়িকে পিটিয়ে হত্যা

আশুগঞ্জ উপজেলায় জুয়ার আসরেই জুয়াড়ি জাহাঙ্গীর আলমকে (৫১) পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার (২৭ মার্চ) বিকেল সাড়ে তিটার দিকে উপজেলা সদরের মুন্সি মার্কেটের পাশের পোড়াগুদামে ঘটে এই ঘটনা। নিহত জাহাঙ্গীর উপজেলার চরচাতলা গ্রামের মৃত ইলু মিয়ার পুত্র।

০৬:৫৪ পিএম, ২৭ মার্চ ২০২০ শুক্রবার

লক্ষ্মীপুরে করোনায় ছুটি পেয়ে খেলায় মেতেছে শিশুরা!

করোনা থেকে শিক্ষার্থীদের নিরাপদে রাখতে দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ করেছে সরকার। এসময় নিজেদের ও অন্যদের ভাইরাসটির সংক্রমণ থেকে সুরক্ষার জন্য শিক্ষার্থীদের নিজ নিজ বাসস্থানে থাকার নির্দেশ দেওয়া হয়েছে। অথচ সে নির্দেশ উপেক্ষা করে একসঙ্গে জড়ো হয়ে খেলাধুলা করছে শিক্ষার্থীরা। তবে অভিভাবকগণ বলছেন তাদের অগোচরে মাঠে খেলাধুলা করছে সন্তানরা।

০৬:৩৫ পিএম, ২৭ মার্চ ২০২০ শুক্রবার

লক্ষ্মীপুরে সকল ইটভাটা বন্ধ ঘোষণা

করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে লক্ষ্মীপুর সদর উপজেলার সকল ইটভাটা বন্ধের নির্দেশ দিয়েছে প্রশাসন। বৃহস্পতিবার (২৬ মার্চ) বিকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা শফিকুর রেদোয়ান আরমান শাকিল এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ নির্দেশনা দিয়েছেন।

০৬:৩০ পিএম, ২৭ মার্চ ২০২০ শুক্রবার

সরাইলে পানি সেচকে কেন্দ্র করে সংঘর্ষে ২০জন অাহত

ডোবার পানি সেচ দেয়াকে কেন্দ্র করে ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে দু’পক্ষের সংঘর্ষে অন্তত ২০ জন আহত হয়েছেন। অাহতদের বিভিন্ন হাসপাতাল-ক্লিনিকে চিকিৎসা দেয়া হলেও তাদের নাম-পরিচয় পাওয়া যায়নি।

০৪:৪০ পিএম, ২৭ মার্চ ২০২০ শুক্রবার

আখাউড়ায় দুই মাসের বাড়ি ভাড়া মওকুফ করলেন হাজী মোতাহের মিয়া

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় দুই মাসের বাড়ি ভাড়া মওকুফ করলেন হাজী মোতাহের মিয়া(৬৫)। তিনি পোরশহরের ৭নং ওয়ার্ডের শান্তিনগরের বাসিন্দা । তিনি পেশায় পৌরশহরের বড় বাজারের চাল ব্যবসায়ী।

১২:০৯ পিএম, ২৭ মার্চ ২০২০ শুক্রবার

করোনা ঝুঁকিতে রোহিঙ্গারা

রোহিঙ্গা ক্যাম্প ও উন্নয়ন প্রকল্পের কাজের জন্য বর্তমানে কক্সবাজারে অবস্থান করছেন প্রায় দেড় হাজারের বেশি বিদেশি নাগরিক। তাদের মধ্যে মার্চ মাসের গেল ২০ দিনে আকাশ পথে কক্সবাজারের এসেছেন প্রায় ৫০০ বিদেশি নাগরিক। তারা এখন রোহিঙ্গা ক্যাম্পসহ কক্সবাজারের লোকালয়ে ঘুরে বেড়াচ্ছেন। এদের মধ্যে কেউ সম্প্রতি বিদেশ ফেরত কিনা তার কোনো তথ্য নেই বিমানবন্দর কর্তৃপক্ষের।

০৬:৩০ পিএম, ২৬ মার্চ ২০২০ বৃহস্পতিবার

আগরতলায় আটকে পড়া এক দম্পতিসহ ১২ জন দেশে ফিরেছেন

ভারতে আটকে পড়া বাংলাদেশী এক দম্পতিসহ ১২ জন যাত্রী আখাউড়া স্থলবন্দর দিয়ে দেশে ফিরে এসেছেন। করোনা ভাইরাসের সতর্কতায় আগরতলা 'লকডাউন' এবং ইমিগ্রেশন বন্ধ করে দেয়ায় ওই যাত্রীরা আগরতলায় আটকা পড়েছিলো। বৃহস্পতিবার দুপুরে শর্ত সাপেক্ষে তাদের দেশে ফিরিয়ে আনেন ইমিগ্রেশন কর্তৃপক্ষ।

০৬:১৮ পিএম, ২৬ মার্চ ২০২০ বৃহস্পতিবার

করোনা সতর্কতা : অনেকটাই নিস্তব্ধ ব্রাহ্মণবাড়িয়া জেলা শহর

করোনা ভাইরাসের প্রভাবে অনেকটাই নিস্তব্ধ হয়ে পড়েছে ব্রাহ্মণবাড়িয়া জেলা শহর। রাস্তা-ঘাটে নেই মানুষজন, নেই কোনো কোলাহল। সরকারি নির্দেশনায় বৃহস্পতিবার সকাল থেকেই জেলা শহরের নিত্যপণ্যের দোকান, হাসপাতাল, ডায়াগনস্টিক সেন্টার, ফার্মেসি, কাঁচাবাজার, রেস্টুরেন্ট ছাড়া সবধরণের দোকানপাট বন্ধ রয়েছে।

০৫:৫১ পিএম, ২৬ মার্চ ২০২০ বৃহস্পতিবার

ফটিকছড়ির মাইজভান্ডারে সব ধরণের ওরশের আনুষ্ঠানিকতা স্থগিত

করোনা পরিস্থিতির কারণে আগামী ৫ এপ্রিল অনুষ্ঠিতব্য হযরত শাহ্ছুফি মাওলানা সৈয়দ গোলামুর রহমান মাইজভান্ডারী প্রকাশ বাবা ভান্ডারী’র ওরশসহ ফটিকছড়ির মাইজভান্ডারে সব ধরণের ওরশের আনুষ্ঠানিকতা সাময়িক স্থগিত ঘোষণা করা হয়েছে।

০৫:১৬ পিএম, ২৬ মার্চ ২০২০ বৃহস্পতিবার

কুতুবদিয়ায় গৃহবধূর আত্মহত্যা!

কুতুবদিয়ায় স্বামীর সাথে ঝগড়া করে গলায় শাড়ি পেচিঁয়ে প্রিয়াংকা নামের এক গৃহবধু আত্মহত্যা করেছে। বৃহস্পতিবার (২৬ মার্চ) সকাল সাড়ে ১১টার দিকে আলী আকবর ডেইল ইউনিয়নে জেলে পাড়ায় এ ঘটনাটি ঘটেছে।

০৪:১৮ পিএম, ২৬ মার্চ ২০২০ বৃহস্পতিবার

লক্ষ্মীপুরে চিকিৎসকদের মাঝে এমপি`র পিপিই পোষাক বিতরণ

পারসোনাল প্রোটেকটিভ ইকুপমেন্ট (পিপিই) পোষাক বিতরণ করা হয়েছে ১০০ জন চিকিৎসকের মাঝে । বুধবার (২৫ মার্চ) রাতে লক্ষ্মীপুর-৩ (সদর) আসনের এমপি একেএম শাহজাহান কামালের ব্যক্তিগত উদ্যোগে পোষাকগুলো দেওয়া হয়েছে। করোনা আক্রান্ত ও সন্দেহজনক ব্যক্তিদের চিকিৎসা সেবা নিশ্চিত করতে এগুলো বিতরণ করা হয়। আজ সকালে বিষয়টি নিশ্চিত করেছেন এমপির প্রতিনিধি বায়োজিদ ভূঁইয়া।

০৩:৪৩ পিএম, ২৬ মার্চ ২০২০ বৃহস্পতিবার

করোনা সচেতনতায় মোহনপুরে মাইকিং ও লিফলেট বিতরণ

করোনা ভাইরাসের প্রাদুর্ভাব রোধে ও করোনা ভাইরাস নিয়ে আতঙ্কিত না হয়ে স্বাস্থ্যবিধি মেনে চলা, ভাইরাসের লক্ষণ দেখা দিলে অতিদ্রুত চিকিৎসকের পরামর্শের পাশাপাশি ভাইরাস বিস্তার রোধ ও প্রতিকারের উপায় সম্পর্কে সর্বসাধারণকে সচেতন করার লক্ষ্যে চাঁদপুরের মতলব উত্তর উপজেলা প্রশাসনের নির্দেশে মোহনপুর ইউনিয়ন পরিষদের স্বর্ণপদক প্রাপ্ত চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সামছুল হক চৌধুরী

০২:২৬ পিএম, ২৬ মার্চ ২০২০ বৃহস্পতিবার

রামগড়ে সীমিত পরিসরে মহান স্বাধীনতা দিবস পালিত

রামগড়ে সীমিত পরিসরে ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২০ পালন করা হয়েছে। দিবসটি পালনের লক্ষে সূর্যোদয়ের সাথে সাথে বিজয় ভাস্কর্যর সম্মুখেে পুষ্পমাল্য অর্পনের মধ্যেদিয়ে সকাল সাড়ে ৮টায় জাতীয় পতাকা উত্তোলন করা হয়।

০১:৪৬ পিএম, ২৬ মার্চ ২০২০ বৃহস্পতিবার

জেলার খবর