ঢাকা, রোববার   ১৭ নভেম্বর ২০১৯,   অগ্রাহায়ণ ২ ১৪২৬

ব্রেকিং:
কার্গো বিমানে পেঁয়াজের প্রথম চালান আসছে মঙ্গলবার
সর্বশেষ:
আরব আমিরাতের উদ্দেশে প্রধানমন্ত্রী প্রাথমিক ও ইবতেদায়ি সমাপনী পরীক্ষা শুরু আগামীকাল ভারতকে ৬ উইকেটে হারিয়েছে বাংলাদেশ আয়কর মেলায় রাজস্ব আদায় হাজার কোটি টাকা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল, সাধারণ সম্পাদক বাবু

ঝিনাইদহে পিঁয়াজে আগুন, এক লাফে কেজি ২৮০টাকা

ঝিনাইদহে বেড়েই চলেছে পেঁয়াজের দাম। প্রতিদিন প্রকারভেদে মণ প্রতি গড়ে ২৬০ থেকে ২৮০ টাকা বৃদ্ধি পাচ্ছে পেঁয়াজের দাম। ক্রমাগত দাম বৃদ্ধিতে তা ভোক্তাদের ক্রয় ক্ষমতার বাইরে চলে যাচ্ছে।

১২:২৩ পিএম, ১৬ নভেম্বর ২০১৯ শনিবার

যশোরের বেনাপোলে পুলিশের অভিযানে ২ কেজি গাঁজা সহ আটক -১

যশোরের বেনাপোল পোর্ট থানাধীন আবাসিক ভবনের সামনে থেকে অভিনব কায়দায় পেটে বেঁধে রাখা অবস্থায় ২ কেজি গাঁজা সহ মোঃ আব্দুল জলিল(৪২)নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পোর্ট থানা পুলিশ।

১০:২৮ এএম, ১৬ নভেম্বর ২০১৯ শনিবার

বেনাপোল বাজারে বেশী দামে পেয়াজ বিক্রির অভিযোগে দুইজনকে জরিমানা

বেনাপোল বাজারে অতিরিক্ত মুল্যে পেয়াজ বিক্রি করার অভিযোগে ভ্রাম্যমান আদালত দুই ব্যবসায়ীকে ১০ হাজার টাকা জরিমানা করেছেন।

১০:২৩ এএম, ১৬ নভেম্বর ২০১৯ শনিবার

ঝিনাইদহের ২ উপজেলাকে শতভাগ বিদ্যুতায়িত ঘোষণা করলেন প্রধানমন্ত্রী

ঝিনাইদহের কালীগঞ্জ ও মহেশপুর উপজেলাকে শতভাগ বিদ্যুতায়িত ঘোষণা করা হয়েছে। বুধবার (১৩ নভেম্বর) দুপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঢাকা থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে উদ্বোধন ঘোষণা করেন।

১০:৫৮ এএম, ১৪ নভেম্বর ২০১৯ বৃহস্পতিবার

ঝিনাইদহের দুদুলতা ধানের আবিষ্কারক ইমদাদুল হক দুদুর সাফল্য

ঝিনাইদহ সদর উপজেলার কালুহাটি গ্রামের ইমদাদুল হক দুদু ২০১১ সাল থেকে ধান অবিষ্কারের কার্যক্রম শুরু করেন। সর্বপ্রথম তিনি সুবল লতা ধান থেকে একটি ধান উদ্ভাবন করেন। ওই ধান থেকে তিনি দুদু লতা পোলাও ধান উদ্ভাবন করেন।

১০:৪৬ এএম, ১৪ নভেম্বর ২০১৯ বৃহস্পতিবার

ঝিনাইদহে মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলায় গুলিবিদ্ধ অবস্থায় মনিরুল ইসলাম (৪২) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। বুধবার দিবাগত গভীর রাতে ওই উপজেলার যুগিহুদা মাঠে এ ঘটনা ঘটে।

০৯:৩৩ এএম, ১৪ নভেম্বর ২০১৯ বৃহস্পতিবার

খুনিদের দ্রুত ফাঁসি চাই: আবরারের মা

বুয়েটের শিক্ষার্থী আবরার ফাহাদ হত্যাকাণ্ডের এক মাস সাত দিনের মধ্যে ২৫ জনকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দাখিল করেছে পুলিশ।দ্রুত চার্জশিট হওয়ায় খুশি নিহত আবরারের পরিবারের সদস্যরা। এবার দ্রুত খুনিদের ফাঁসি চাইলেন আববারের মা রোকেয়া খাতুন।

০৮:৫৭ পিএম, ১৩ নভেম্বর ২০১৯ বুধবার

বেনাপোল সিমান্ত থেকে ১৪টি স্বর্ণের বারসহ নারী ও পুরুষ আটক

ভারতে পাচারকালে বেনাপোল সীমান্ত থেকে ৮টি স্বর্ণের বারসহ রবিউল ইসলাম (৩৫) নামে এক পাচারকারীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা। আটক রবিউল যশোরের আরএন রোড এলাকার মনির উদ্দিনের ছেলে।

০৩:৪২ পিএম, ১৩ নভেম্বর ২০১৯ বুধবার

অশ্লীল গালিগালাজ সইতে না পেরে আত্মহত্যার চেষ্টা

বখাটেদের মানহানীকর কথা বার্তা ও অশ্লীল গালিগালাজ সহ্য করতে না পেরে অবশেষে আত্ম-হত্যার চেষ্টা করেন ঝিনাইদহের এক নারী। ঘটনাটি ঘটেছে সদর উপজেলার কালীচরণপুর ইউনিয়নের উত্তর কাষ্টসাগরা গ্রামে।

১২:১২ পিএম, ১২ নভেম্বর ২০১৯ মঙ্গলবার

বেনাপোল কাস্টম হাউজে দুর্ধর্ষ চুরির গুঞ্জন

বেনাপোল কাস্টম হাউজের গোপনীয় লকার ভেঙ্গে স্বর্ণ, ডলার সহ মুল্যবান পন্য সামগ্রী চুরি হওয়ার গুঞ্জন ছড়িয়ে পড়েছে।

০৬:৩০ পিএম, ১১ নভেম্বর ২০১৯ সোমবার

সুঁই-সুতায় সফল ঝিনাইদহের রোমেনা বেগমের স্বাবলম্বি হওয়ার গল্প

মাত্র ২০ গজ কাপড় আর একটি সেলাই মেশিন নিয়ে ১৫ বছর পূর্বে কাজ শুরু করেছিলেন রোমেনা বেগম। সুচ-আর সুতাই স্বপ্ন সেলাই করে ঘুরিয়েছেন নিজের সহ অসংখ্য অসহায় নারীর জীবন। আজ তার ঝিনাইদহ শহরে একটি বাড়ি হয়েছে, আছে একটি বিশাল বড় শো’রুম। ঢাকা, খুলনা, বরিশালসহ নানা স্থানে তার হাতের কাজের বিভিন্ন পন্য সরবরাহ হচ্ছে।

০৫:৫৭ পিএম, ১১ নভেম্বর ২০১৯ সোমবার

শ্যামনগরে ৫ হাজার ঘরবাড়ি বিধ্বস্ত

ঘূর্ণিঝড় বুলবুলের প্রভাবে সাতক্ষীরার উপকূলীয় উপজেলা শ্যামনগরের গাবুরায় ৫ হাজার কাঁচা ঘরবাড়ি বিধ্বস্ত এবং অসংখ্য গাছপালা ভেঙে পড়েছে। এছাড়া, শতশত বিঘা মৎস্য ঘের ও ফসলি জমি বৃষ্টির পানিতে তলিয়ে গেছে। এর ফলে জনজীবন বিপর্যস্ত হয়ে পড়েছে। তবে এখনও পর্যন্ত কোনও প্রাণহানির খবর পাওয়া যায়নি।  

০২:৩৪ পিএম, ১০ নভেম্বর ২০১৯ রোববার

বেনাপোলে ধর্ষনের পর তরুনীর আত্মহত্যা

বেনাপোল বড়আঁচড়া গ্রামে  সোনামনি ওরফে টুনু নামে এক তরুনী ধর্ষনের পর লোক লজ্জার ভয়ে  গলায় ওড়ান পেচিয়ে আত্মহত্যা করেছে। ধর্ষক রাকিব হাসানের মা রুপালি বেগম মেয়েটিকে গালিগালাজ করার পর সে আত্মহত্যা করেছে বলে স্থানীরা অভিযোগ করেন।

০১:১২ পিএম, ১০ নভেম্বর ২০১৯ রোববার

বুলবুলের আঘাতে তছনছ, দুবলার চরের অস্থায়ী শুঁটকি পল্লী

ঘূর্ণিঝড় বুলবুলের আগ্রবর্তী অংশের আঘাতে তছনছ করে দিয়েছে সুন্দরবনের দক্ষিণে অবস্থতি দুবলার চরের অস্থায়ী শুঁটকি পল্লী। শনিবার রাতে ঘূর্ণিঝড় প্রস্তুতি কর্মসূচির (সিপিপি) দুবলারচর ভিএইচএফ স্টেশনের অপারেটর মো. কাশেম তথ্য নিশ্চিত করেছেন।

০৯:৪৯ পিএম, ৯ নভেম্বর ২০১৯ শনিবার

সুন্দরবনের দুবলার চর এলাকায় আঘাত হেনেছে বুলবুল

সুন্দরবনের দুবলার চর এলাকায় ঘূর্ণিঝড় বুলবুলের অগ্রবর্তী অংশ আঘাত হানতে শুরু করেছে। দুবলার মাঝেরচর থেকে জেলেরা মোবাইল ফোনে জানিয়েছেন, শনিবার দুপুর ১২টার দিকে ৬০ থেকে ৭০ কিলোমিটার বেগে ১০/১৫মিনিট ব্যাপী ঝড়োবাতাস বয়ে গেছে।

০৫:০৩ পিএম, ৯ নভেম্বর ২০১৯ শনিবার

ঝিনাইদহে গ্রামবাংলার ঐতিহ্যবাহী লাঠিখেলা অনুষ্ঠিত

চলছে ঢোল, ঢাক আর কাসার ঘন্টার বাজনা। আর বাদ্যের তালে তালে লাঠিয়ালদের কসরত। যা দেখতে দুর দুরান্ত থেকে ছুটে আসছে শত শত নারী-পুরুষ। যেন প্রতিটা মুহুর্ত করতে হবে উপভোগ।

১১:৪২ এএম, ৮ নভেম্বর ২০১৯ শুক্রবার

শার্শা সীমান্ত এলাকা থেকে ভারতীয় ফেন্সিডিল উদ্ধার

যশোরের শার্শার শিকারপুর সীমান্তে অভিযান চালিয়ে ৭৯৬ বোতল ভারতীয় ফেন্সিডিল পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করেছে বিজিবি।

০৪:৫৯ পিএম, ৭ নভেম্বর ২০১৯ বৃহস্পতিবার

শার্শা উপজেলায় ৪৮তম জাতীয় সমবায় দিবস পালিত

অপ্রতিরোধ্য অগ্রযাত্রায় বাংলাদেশ শ্লোগানে শার্শা উপজেলায় ৪৮তম জাতীয় সমবায় দিবস পালিত হয়েছে। প্রতি বছর নভেম্বর মাসের প্রথম শনিবার দিবসটি পালন করা হয়। দিবসটি উদযাপনে শার্শা উপজেলায় সরকারী-বেসরকারী সংগঠন বিভিন্ন কর্মসূচি হাতে নিয়েছে।চলতি বছর দিবসটির মূল প্রতিপাদ্য- ‘বঙ্গবন্ধুর দর্শন, সমবায়ে উন্নয়ন।’

১২:৩২ পিএম, ৩ নভেম্বর ২০১৯ রোববার

বাগেরহাটে সড়ক দুর্ঘটনায় নিহত ২

বাগেরহাট-মোংলা মহাসড়কে ফকিরহাট উপজেলার সুকদাড়া এলাকার মহিষ খামারের সামনে মোটরসাইকেল ও পিকআপের মুখোমুখি সংর্ঘষে ২ মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। শুক্রবার বিকেলে মহাসড়কের ফকিরহাট উপজেলার সুকদাড়ার মহিষ খামারের সামনে এ ঘটনা ঘটে।

১০:১৭ এএম, ২ নভেম্বর ২০১৯ শনিবার

বন্ধুকে বাজারে পাঠিয়ে তার স্ত্রীকে গণধর্ষণ!

চুয়াডাঙ্গা সদর উপজেলায় বন্ধুকে বাজারে পাঠিয়ে তার স্ত্রীকে গণধর্ষণ করেছে অপর দুই বন্ধু। এ ঘটনায় একজনকে আটক করেছে পুলিশ। বুধবার (৩০ অক্টোবর) ওই নারী তার বাড়ির পাশে ধর্ষণের শিকার হন। পরে শুক্রবার (১ নভেম্বর) তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

১০:০০ এএম, ২ নভেম্বর ২০১৯ শনিবার

সীমান্ত নিরাপত্তা নিয়ে বেনাপোলে বিজিবি-বিএসএফ উচ্চ পর্যায়ের বৈঠক

ভারত - বাংলাদেশ সীমান্ত পর্যায়ে পারস্পারিক আস্থা বৃদ্ধি, সীমান্ত নিরাপত্তা, সীমান্তে বিভিন্ন উন্নয়নমুলক কাজ এবং বিজিবি বিএসএফ সমম্বিত টহল জোরদার করার জন্য বিজিবি ও বিএসএফ এর উচ্চ পর্যায়ের প্রতিনিধি দলের বৈঠক অনুষ্ঠিত হয়।

১০:৫৩ এএম, ৩১ অক্টোবর ২০১৯ বৃহস্পতিবার

বেনাপোলে সন্ত্রাসী হামলায় স্থলবন্দর শ্রমিক আহত

যশোরের বেনাপোলে সন্ত্রাসী হামলায় স্থলবন্দরের আট শ্রমিক মারাতœক আহত হয়েছে।সোমবার (২৮ অক্টোবর) সকালে বেনাপোল ছোট আঁচড়া বাইপাস রোডে এ ঘটনাটি ঘটে।

০৪:৩৯ পিএম, ২৮ অক্টোবর ২০১৯ সোমবার

এবারও ঝিনাইদহে গ্রাম বাংলার ঐহিত্যবাহী ঝাপান খেলা অনুষ্ঠিত

প্রতিবছরের ন্যায় এবারও ঝিনাইদহ সদর উপজেলার বাদামতলা বাজারে অনুষ্ঠিত হয়ে গেল গ্রাম বাংলার ঐতিহ্যবাহী ঝাপান খেলা। রোববার বিকালে বাদাম তলা বাজারে এ খেলার আয়োজন করে বাজার কমিটি।

১১:৩৫ এএম, ২৮ অক্টোবর ২০১৯ সোমবার

বিদেশ থেকে স্ত্রীর পাঠানো অর্থ দিয়ে স্বামীর দ্বিতীয় বিয়ে!

প্রথম স্ত্রীকে বিদেশ পাঠিয়ে তার পাঠানো অর্থ দিয়ে দ্বিতীয় বিয়ে করে আরাম আয়েশে সময় কাটাচ্ছে রিয়াজ বাঘা নামে এক যুবক। অন্যদিকে দেশে ফিরে প্রথম স্ত্রী মিতু স্বামী ও সন্তানের জন্য দ্বারে দ্বারে ঘুরছে।

১১:২৫ এএম, ২৮ অক্টোবর ২০১৯ সোমবার

জেলার খবর