ঢাকা, বুধবার   ২৮ জুলাই ২০২১,   শ্রাবণ ১২ ১৪২৮

ব্রেকিং:
বিধিনিষেধের পঞ্চম দিনে সড়কে গাড়ির চাপ করোনা: দুপুরের আগেই এল দেড় শতাধিক মৃত্যুর খবর
সর্বশেষ:
ইরানে পানির দাবিতে বিক্ষোভ, নিহত ৩ বিশ্বে করোনায় মৃত্যু ও সংক্রমণ কমেছে

খুলনা বিভাগে একদিনে করোনায় ৪৬ জনের মৃত্যু

খুলনা বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনায় আরও ৪৬ জনের মৃত্যু হয়েছে। একই সময়ে করোনা আক্রান্ত শনাক্ত হয়েছেন ১ হাজার ৪৩৫ জন। এর আগে সোমবারও (২৬ জুলাই) বিভাগে ৪৬ জনের মৃত্যু হয়েছিল।

০২:০৩ পিএম, ২৭ জুলাই ২০২১ মঙ্গলবার

সাতক্ষীরায় জামাই’র হাতে শ্বাশুড়ি খুন, গুরতর আহত স্ত্রী

সাতক্ষীরায় ছুরিকাঘাতে নিহত হয়েছেন মোমেনা খাতুন নামের এক গৃহবধূ। একই সময়ে ধারালো ছুরির আঘাতে গুরুতর আহত হয়েছেন তার মেয়ে ফাতেমা খাতুন। তাকে স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

০৩:৩৯ পিএম, ১৭ জুলাই ২০২১ শনিবার

খুলনার দুই হাসপাতালে করোনা ও উপসর্গে আরও ১১ জনের মৃত্যু

খুলনার দুই হাসপাতালে করোনা ও উপসর্গে আরও ১১ জনের মৃত্যু হয়েছে। গতকাল শুক্রবার সকাল ৮টা থেকে শনিবার (১৭ জুলাই) সকাল ৮টা পর্যন্ত গত ২৪ ঘণ্টায় চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।

১১:৪৯ এএম, ১৭ জুলাই ২০২১ শনিবার

খুলনায় করোনায় প্রাণ গেল আরো ১৩ জনের

খুলনা মহনগরীর চার হাসপাতালে করোনায় আরো ১৩ জনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সকাল ৮টা থেকে শুক্রবার সকাল ৮টা পর্যন্ত খুলনা হাসপাতালে করোনায় চারজন ও তিনজন উপসর্গে, শহীদ শেখ আবু নাসের হাসপাতালের করোনা ইউনিটে একজন, জেনারেল হাসপাতালের করোনা ইউনিটে দুজন এবং গাজী হাসপাতালের করোনা ইউনিটে তিনজনের মৃত্যু হয়।

১১:৫২ এএম, ১৬ জুলাই ২০২১ শুক্রবার

২৪ ঘন্টায় সাতক্ষীরায় মৃত্যু ৭, করোনা টিকা নিতে আসা মানুষের চরম ভোগান্তি

সাতক্ষীরায় সর্বশেষ ফলাফলে গত ২৪ ঘন্টায় ৪৮৭জনের শরীরে নমুনা পরীক্ষায় ৯২ জনের করোনা পজেটিভ শনাক্ত হয়েছে। যা পরীক্ষা বিবেচনায় হার ১৮ দশমিক ৮৯শতাংশ।এনিয়ে জেলায় আজ পর্যন্ত মোট করোনা শনাক্ত হয়েছেন ৪ হাজার ৭ শ ৩ জন। এদের মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৩ হাজার ৪শত ১৯জন।

০৩:২৭ পিএম, ১৫ জুলাই ২০২১ বৃহস্পতিবার

বাগেরহাটে কর্মহীন মোটর শ্রমিকদের মাঝে খাদ্য সামগ্রি বিতরণ

“শ্রমিক-মালিক নির্বিশেষ,মুজিববর্ষে গড়বো দেশ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে বাগেরহাটের ৩ শতাধিক কর্মহীন মোটর শ্রমিকদের মাঝে খাদ্য সামগ্রী বিতরেন করা হয়েছে।  রবিবার (১১ জুলাই) দুপুরে জেলা প্রশাসনের উদ্দোগে বাগেরহাট বাসস্টান্ড কার্যালয়ে এই খাদ্য সামগ্রি বিতরণ করা হয়।

০৬:৩০ পিএম, ১১ জুলাই ২০২১ রোববার

কুষ্টিয়ায় একদিনে আক্রান্ত ও উপসর্গ নিয়ে ১৭ জনের মৃত্যু

সারাদেশে তাণ্ডব চালাচ্ছে করোনার ভারতীয় ভ্যারিয়েন্ট। সর্বোচ্চ ঝুঁকিপূর্ণ জেলারগুলোর মধ্যে রয়েছে কুষ্টিয়া। সর্বশেষ গত ২৪ ঘণ্টায় এ জেলাতে করোনাভাইরাসে আক্রান্ত ও উপসর্গ নিয়ে ১৭ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। এদের মধ্যে ১৩ জন করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে ৪ জন মারা গেছে।

১১:৫০ এএম, ১১ জুলাই ২০২১ রোববার

বাগেরহাট থিয়েটারের মহাসচিব প্রবীণ আইনজীবী জাহাঙ্গীর আলী বাবু আর নেই

বাগেরহাট থিয়েটারের মহাসচিব প্রবীণ আইনজীবী জাহাঙ্গীর আলী বাবু আর নেই। শনিবার (১০ জুলাই) দুপুরে গুরুত্বর অসুস্থ্য অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে গাজী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরের সময় মারা যান তিনি। মৃত্যকালে তার বয়স হয়েছিল ৭৯ বছর। তিনি দুই মেয়ে, স্ত্রীসহ অসংখ্য গুনগ্রাহি রেখে গেছেন।

০৪:৩৮ পিএম, ১০ জুলাই ২০২১ শনিবার

কুষ্টিয়ায় করোনায় আরও ২১ জনের মৃত্যু

কুষ্টিয়া গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে ও উপসর্গ নিয়ে আরও ২১ জনের মৃত্যু হয়েছে। কুষ্টিয়া করোনা ডেডিকেটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।

১১:২৯ এএম, ১০ জুলাই ২০২১ শনিবার

খুলনা বিভাগ: করোনায় একদিনে সর্বোচ্চ ৭১ জনের মৃত্যু

খুলনা বিভাগে করোনা ভাইরাসের সংক্রমণ ঊর্ধ্বমুখী। সব রেকর্ড ভেঙে গত ২৪ ঘণ্টায় বিভাগে সর্বোচ্চ ৭১ জনের মৃত্যু হয়েছে। এ সময় শনাক্ত হয়েছে ১ হাজার ৬৫৬ জনের। শুক্রবার (০৯ জুলাই) বিভাগীয় স্বাস্থ্য অধিদফতরের পরিচালক রাশেদা সুলতানা এসব তথ্য নিশ্চিত করেছেন। 

০৬:২৭ পিএম, ৯ জুলাই ২০২১ শুক্রবার

খুলনা বিভাগে করোনায় আরও ৫১ জনের মৃত্যু, শনাক্ত ১৭৩২

খুলনা বিভাগে করোনাভাইরাসের সংক্রমণ বাড়ছেই। গত ২৪ ঘণ্টায় বিভাগে করোনায় আরও ৫১ জনের মৃত্যু ও ১ হাজার ৭৩২ জনের পজিটিভ শনাক্ত হয়েছে। বৃহস্পতিবার (৮ জুলাই) বিভাগীয় স্বাস্থ্য অধিদফতরের পরিচালক ডা. রাশেদা সুলতানা এসব তথ্য নিশ্চিত করেছেন।

০৪:২০ পিএম, ৮ জুলাই ২০২১ বৃহস্পতিবার

গত ২৪ ঘন্টায় সাতক্ষীরায় আরো ১০ জনের মৃত্যু

সীমান্ত জেলা সাতক্ষীরায় গত ২৪ ঘণ্টায় করোনার উপসর্গ নিয়ে ১০জনের মৃত্যু হয়েছে। গত ২৪ ঘন্টায় সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। গতকাল বুধবার মারা যান ১০ জন। এনিয়ে, জেলায় করোনার উপসর্গ নিয়ে মারা গেছেন মোট ৩৮৪ জন। আর ভাইরাসটিতে আক্রান্ত হয়ে মারা গেছেন ৭৬ জন।

০৩:০৩ পিএম, ৮ জুলাই ২০২১ বৃহস্পতিবার

সাতক্ষীরা মেডিকেলের ২৬ জন চিকিৎসককে একযোগে বদলী

সাতক্ষীরা মেডিকেল কলেজের ২৬ জন চিকিৎসককে একযোগে বদলী করা হয়েছে। এদের ১০ জনকে পদায়ন করা হয়েছে যশোর জেলা হাসপাতালে এবং ১৬ জনকে পদায়ন করা হয়েছে সাতক্ষীরা সদর হাসপাতালে। আগামী ৭ জুলাই এর মধ্যে পদায়নকৃতদের নতুন কর্মস্থলে যোগদান করতে বলা হয়েছে।

১২:৪৬ পিএম, ৬ জুলাই ২০২১ মঙ্গলবার

সাতক্ষীরায় মেইন রোডের পাশে বর্জের ভাগাড়, মারাত্মক পরিবেশ দূষণ

আমাদের চারপাশে যা কিছু আছে তাই নিয়েই আমাদের পরিবেশ। কিন্তু সেই পরিবেশ যদি হয় চরম দূষন তাহলে সেটাতো পরিবেশ বান্ধবের পরিপন্থী বিসাবে বিবেচিত হয়। ঠিক তেমনই সাতক্ষীরা শহরকে বর্জমুক্ত করতে গিয়ে অন্য একটি এলাকার জনজীবন ও স্বাস্থ্যের হুমকিকে পড়েছে। সাতক্ষীরা বাইপাস সড়কের ছয়ঘরিয়া নামক স্থানে যশোর রোডে প্রায় এক দেড় বছর যাবত পৌরসভার বর্জ এখানে ফেলার ফলে এই পরিস্থিতির সৃস্টি হয়েছে বলে দাবি স্থানীয়দের।

১১:৫৩ এএম, ৫ জুলাই ২০২১ সোমবার

এক দিনের ব্যবধানে সাতক্ষীরায় আক্রান্তের হার আবারও বেশি

সীমান্তবর্তী জেলা সাতক্ষীরায় করোনা সংক্রমণ কিছুটা কমার একদিন পরই আবার আক্রান্তের হার বেড়ে প্রায় দ্বিগুন হয়েছে। গত ২৪ঘণ্টায় সাতক্ষীরায় ৩৭৮টি নমুনা পরীক্ষার বিপরীতে ১২৭ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। যেখানে পরীক্ষার ফল বিবেচনায় আক্রান্তের হার ৩৩.৫৯ শতাংশ। এর ঠিক একদিন আগে এ জেলায় করোনা শনাক্তের হার কমে দাঁড়িয়েছিলো ১৭.৬৯ শতাংশে।

০৪:২২ পিএম, ৪ জুলাই ২০২১ রোববার

কুষ্টিয়ায় একদিনে ১৫ জনের মৃত্যু

শনিবার (০৩ জুলাই) সকাল ৮টা থেকে রোববার (০৪ জুলাই) সকাল ৮টা পর্যন্ত ২৪ ঘণ্টায় তারা মারা গেছেন। এদের মধ্যে জেলা সদরের ১০ জন, চুয়াডাঙ্গার দুজন, মেহেরপুরের দুজন ও ঝিনাইদহের একজন রয়েছে।

১২:২৫ পিএম, ৪ জুলাই ২০২১ রোববার

সাতক্ষীরায় লকডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে প্রশাসন

সরকার ঘোষিত কঠোর লকডাউনের দ্বিতীয় দিনে সাতক্ষীরায় বিধিনিষেধ বাস্তবায়নে একযোগে মাঠে নেমেছে সেনাবাহিনী, বিজিবি, ম্যাজিষ্ট্রেট ও পুলিশসহ আইনশৃখংলা বাহিনীর সদস্যরা। জেলার সাতটি উপজেলায় নামানো হয়েছে সেনাবাহিনী। শনিবার সকাল ১০টা থেকে সাতক্ষীরা শহরে মহড়া দিতে দেখা গেছে সেনাবাহিনীসহ আইনশৃখংলা বাহিনীর সদস্যদের।

০৩:০০ পিএম, ৩ জুলাই ২০২১ শনিবার

সাতক্ষীরা মেডিকেল কলেজে ভয়াবহ অক্সিজেন বিপর্যয়, ৯ রোগীর মৃত্যু

সাতক্ষীরা করোনা ডেডিকেটেড মেডিকেল কলেজ হাসপাতালের সেন্ট্রাল অক্সিজেন বিপর্যয়ের কারণে ৯ রোগী মারা যাওয়ার অভিযোগ উঠেছে। বুধবার (৩০ জুন) সন্ধ্যায় পর এই বিপর্যয়ের সৃষ্টি হয়। এতে রোগীগুলো মারা গেছেন বলে একাধিক রোগীর স্বজনের অভিযোগ। তবে হাসপাতাল কর্তৃপক্ষ চারজনের মৃত্যুর কথা স্বীকার করেছেন। তবে দ্রুত সময়ের মধ্যে অক্সিজেন সরবরাহ স্বাভাবিক হয়েছে বলে জানা গেছে।

০৪:৪২ পিএম, ১ জুলাই ২০২১ বৃহস্পতিবার

খুলনায় করোনায় একদিনে আরও ১২ জনের মৃত্যু

করোনা ভাইরাসে আক্রান্ত ও উপসর্গ নিয়ে গত ২৪ ঘণ্টায় খুলনায় আরও ১২ জনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২৯ জুন) সকালে এ তথ্য জানিয়েছেন খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক সুহাষ রঞ্জন হালদার।

১২:৫১ পিএম, ২৯ জুন ২০২১ মঙ্গলবার

খুলনায় গত ২৪ ঘণ্টায় আরও ১১ জনের মৃত্যু

খুলনার করোনা ডেডিকেটেড হাসপাতাল ও গাজী মেডিকেল কলেজ হাসপাতালে গত ২৪ ঘণ্টায় আরও ১১ জনের মৃত্যু হয়েছে।

১২:৫৫ পিএম, ২৮ জুন ২০২১ সোমবার

খুলনায় একদিনে আরও ১৭ জনের মৃত্যু

খুলনায় গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত ও উপসর্গ নিয়ে আরও ১৭ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ডেডিকেটেড ইউনিটে ১২ জন, খুলনা ২৫০ জেনারেল হাসপাতালের করোনা ইউনিটে দুজন এবং বেসরকারি গাজী মেডিকেল কলেজ হাসপাতালে তিনজনের মৃত্যু হয়েছে।

১১:২৯ এএম, ২৭ জুন ২০২১ রোববার

কুষ্টিয়ায় একদিনে করোনায় আরও ৭ জনের মৃত্যু

কুষ্টিয়া ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের করোনা ওয়ার্ডে গত ২৪ ঘণ্টায় ৭ জনের মৃত্যু হয়েছে। শনিবার (২৬ জুন) কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. তাপস কুমার সরকার এ তথ্য নিশ্চিত করেছেন।

১২:৫৯ পিএম, ২৬ জুন ২০২১ শনিবার

খুলনা বিভাগে করোনায় আরও ২৩ জনের মৃত্যু

করোনা মহামারি ভয়ঙ্কর রূপ নিয়েছ খুলনা বিভাগে। প্রতিদিনই প্রকোপ বাড়ছে। অদৃশ্য এই ভাইরাসে শনাক্তের সংখ্যা ৫০ হাজার ছাড়িয়েছে। গত ২৪ ঘণ্টায় আরও ২৩ জনের মৃত্যু হয়েছে। এ সময়ে বিভাগে নতুন করে শনাক্ত হয়েছে ১ হাজার ৩২২ জন। যা এখন পর্যন্ত সর্বোচ্চ শনাক্ত। এর আগে ১৮ জুন সর্বোচ্চ ১ হাজার ৩৩ জনের করোনা শনাক্ত হয়।

০৩:৩৩ পিএম, ২৫ জুন ২০২১ শুক্রবার

দেড় মাস বয়সী শিশুর শরীরে করোনা ভাইরাস শনাক্ত

কুষ্টিয়া জেনারেল হাসপাতালে আজ দেড় মাস বয়সী এক শিশুর করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। হাসপাতালের ল্যাবে নমুনা পরীক্ষা করে তার করোনা পজিটিভ শনাক্ত হয়। আক্রান্ত শিশুটির পরিবার কুষ্টিয়া শহরের বড় স্টেশন এলাকার বাসিন্দা।

১১:১৩ এএম, ২৩ জুন ২০২১ বুধবার

জেলার খবর