Berger Paint

ঢাকা, বৃহস্পতিবার   ২২ অক্টোবর ২০২০,   কার্তিক ৭ ১৪২৭

ব্রেকিং:
করোনায় আক্রান্ত `সারেগামাপা`র ৪ বিচারক শারদীয় দুর্গাপূজা শুরু, আজ ষষ্ঠী নতুন বছরের শুরুতেই কমপক্ষে দুটি করোনার টিকা মিলবে: বিশ্ব স্বাস্থ্য সংস্থা স্পেনে শনাক্ত করোনা রোগীর সংখ্যা ১০ লাখ ছাড়ালো অস্কফোর্ডের ভ্যাকসিন ট্রায়াল: ব্রাজিলে স্বেচ্ছাসেবীর মৃত্যু
সর্বশেষ:
লাইফ সাপোর্টে ব্যারিস্টার রফিক-উল হক এইচএসসির ফরম পূরণের আংশিক টাকা ফেরত পাবেন শিক্ষার্থীরা সাবরিনার মামলায় দুই ওসিকে শোকজ যুক্তরাষ্ট্রে নাইটক্লাবে বন্দুক হামলায় নিহত ৩ আইপিএলের সাফল্যে অবাক হয়নি সৌরভ

মমতাকে পূজার উপহার পাঠালেন প্রধানমন্ত্রী

পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে আসন্ন দুর্গাপূজার শুভেচ্ছাস্বরূপ উপহারসামগ্রী পাঠিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

১২:৩১ এএম, ১৯ অক্টোবর ২০২০ সোমবার

সাতক্ষীরায় ছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগে প্রধান শিক্ষক গ্রেপ্তার

সাতক্ষীরার আশাশুনিতে ৬ষ্ট শ্রেণির একজন ছাত্রীকে ধর্ষণচেষ্টা করার অভিযোগে একটি প্রি ক্যাডেট স্কুলের প্রধান শিক্ষককে আটক করেছে পুলিশ। গতকাল সন্ধ্যায় উপজেলার কোদন্ডা গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে। পুলিশ জানায়, প্রধান শিক্ষক মইনুর রহমান গতকাল শুক্রবার সকালে ওই ছাত্রীর বাড়িতে যান। ঠিক এই সময় সেই ছাত্রীর মা-বাবা ও স্বজনরা কেউই বাড়িতে ছিলেন না। আর সেই সুযোগ নিয়ে মইনুর ওই ছাত্রীকে ধর্ষণের চেষ্টা করেন।

১২:১৪ পিএম, ১০ অক্টোবর ২০২০ শনিবার

বাগেরহাটে চাচাতো ভাই এর বিরুদ্ধে জমি দখলের অভিযোগ

বাগেরহাট সদর উপজেলার বারুইপাড়া ইউনিয়নের কাফুরপুরা গ্রামে আপন চাচাতো ভাই সাদ্দাম শেখ এর বিরুদ্ধে জোর করে জমি দখলের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় প্রতিকার চেয়ে শনিবার দুপুরে বাগেরহাট প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছেন ভুক্তভোগি পরিবারের সদস্যরা। এসময় চাচাতো ভাইয়ের স্ত্রী পুলিশ কনেস্টবল রুপা আক্তারের বিরুদ্ধে মামলাসহ হয়রানীর হুমকীরও অভিযোগ আনা হয়।

০১:৩৫ পিএম, ১২ সেপ্টেম্বর ২০২০ শনিবার

সাতক্ষীরার চিকিৎসা সেবার বেহালদশা

সাতক্ষীরার মেডিকেল কলেজ ও সদর হাসপাতালের চিকিৎসা ব্যবস্থার বেহালদশা। প্রাণঘাতী করোনা মহামারীর এই দুঃসময়ে করোনার চিকিৎসার পথ সুগম করতে সার্জিক্যাল সহ সাধারণ রোগীরা পাচ্ছে না চিকিৎসা সেবা।

১২:১৯ পিএম, ১১ সেপ্টেম্বর ২০২০ শুক্রবার

সাংবাদিক রুবেলকে হত্যা চেষ্টার প্রতিবাদে বাগেরহাটে মানববন্ধন

সময় টিভির কক্সবাজারের ষ্টাফ রিপোর্টার সুজা উদ্দিন রুবেলকে হত্যা চেষ্টার প্রতিবাদ ও হামলাকারীদের সনাক্ত করে শাস্তির আওতায় আনার দাবিতে বাগেরহাটে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। মঙ্গলবার বেলা ১১টায় বাগেরহাট শহীদ মিনার সড়কে বাগেরহাট প্রেসক্লাবের আয়োজনে বাগেরহাটে কর্মরত গণমাধ্যমকর্মীরা এই মানববন্ধন করেন।

০১:৩৬ পিএম, ৮ সেপ্টেম্বর ২০২০ মঙ্গলবার

বাগেরহাট হাসপাতালে সেন্ট্রাল অক্সিজেন লাইন ও কন সেনট্রেটর উদ্বোধন

বাগেরহাট কোভিড-১৯ হাসপাতালে সেন্ট্রাল অক্সিজেন লাইন, হাই ফ্লো ন্যাজাল কনোলা এবং অক্সিজেন কন সেনট্রেটর মেশিনের উদ্বোধন করা হয়েছে। এর মাধ্যমে বাগেরহাটের ৫০ শয্যা বিশিষ্ট কোভিড-১৯ হাসপাতালের ৫০ জন রোগীকে একযোগে অক্সিজেন দেওয়া সম্ভব হবে দাবী স্বাস্থ্য বিভাগের।

০২:৩৪ পিএম, ৭ সেপ্টেম্বর ২০২০ সোমবার

মোল্লাহাটে উচ্চ আদালতের আদেশ অমান্য করে ভবন নির্মানের অভিযোগ

বাগেরহাটের মোল্লাহাটে উচ্চ আদালতের আদেশ অমান্য করে ভবন নির্মানের অভিযোগ উঠেছে জনৈক শেখ ফয়জুল করিম পিন্টুর বিরুদ্ধে। ফয়জুল করিমের ভাইয়ের মেয়ে ফাহমিনা করিমের আবেদনের প্রেক্ষিতে হাইকোর্টের নিষেধাজ্ঞা স্বত্তেও তিনি মোল্লাহাট বাজার সংলগ্ন ৩৭ শতক জমির উপর ভবন নির্মান করে যাচ্ছেন।

০৪:১৮ পিএম, ৩ সেপ্টেম্বর ২০২০ বৃহস্পতিবার

সাতক্ষীরার শতাধিক বেসরকারি ক্লিনিকের নেই বৈধ লাইসেন্স

সাতক্ষীরা জেলা বাংলাদেশের দক্ষিণ পশ্চিম উপকূলীয় সুন্দরবনঘেঁষা একটি জনপদ। এ জেলার মানুষ প্রতিনিয়ত প্রকৃতির সংগে যুদ্ধ করে বেঁচে থাকে। কিন্তু সুষ্ঠু স্বাস্থ্যসেবা থেকে বঞ্চিত হচ্ছে এখানকার জনসাধারণ।

০২:১৩ পিএম, ২ সেপ্টেম্বর ২০২০ বুধবার

নিয়তির নিষ্ঠুর বিড়ম্বনায় দক্ষিণাঞ্চলের চিংড়ী চাষ

প্রবাদে আছে, 'নিয়তির যেখানে নির্মম পরিহাস শত চেষ্টা সেখানে ব্যর্থ হয়, ভাগ্যের যেখানে নিষ্ঠুর বিড়ম্বনা শত বিপ্লবও সেখানে মুখ থুবড়ে পড়ে'। ঠিক তেমনই  বিপদ যেন পিছু ছাড়ছে না দক্ষিণাঞ্চলের চিংড়ি চাষিদের।

০৩:১২ পিএম, ১ সেপ্টেম্বর ২০২০ মঙ্গলবার

জলাবদ্ধতায় নাকাল সাতক্ষীরা পৌরবাসী, নিরসনের দাবিতে মানববন্ধন

জলাবদ্ধতায় যেন নাকাল পৌরবাসী,কোনো কিছুতেই এর থেকে পরিত্রান পাওয়া যাচ্ছেনাা।দূূূূর্বীসহ হয়ে উঠেছেে জনজীবন। এমতাবস্থায় সাতক্ষীরা পৌরসভার জলাবদ্ধতা দূরীকরণের দাবীতে মানববন্ধন কর্মসুচি পালিত হয়েছে। সোমবার বেলা ১০টায় রাধানগর ও কামালনগর এলাকাবাসীর উদ্যোগে শহরের কেষ্ট ময়রার ব্রীজের পাশে উক্ত মানববন্ধন কর্মসুচি পালিত হয়।

১১:৫৩ এএম, ৩১ আগস্ট ২০২০ সোমবার

কুষ্টিয়ায় প্রকাশ্য দিবালোকে এমপির ভাইকে কুপিয়ে হত্যা

কুষ্টিয়ার দৌলতপুরে -১ আসনের সংসদ সদস্য অ্যাড. আ. কা. ম সারওয়ার জাহান বাদশার ফুপাতো ভাই হাসিনুর রহমানকে (৫০) কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

০২:৪৭ পিএম, ২৯ আগস্ট ২০২০ শনিবার

আশাশুনির ভাঙন এলাকা পরিদর্শনে খুলনা বিভাগীয় কমিশনার

সাতক্ষীরার আশাশুনির শ্রীউলা-প্রতাপনগরের ভাঙন এলাকা পরিদর্শন করেছেন খুলনা বিভাগীয় কমিশনার ড. মো. আনোয়ার হোসেন হাওলাদার। শুক্রবার তিনি শ্রীউলার হাজরাখালী, প্রতাপনগরের কোলা, হরিশখালী ও চাকলা বেড়িবাঁধ পরিদর্শন শেষে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি বলেন- সেনাবাহিনীর টেঁকসই বাঁধ নির্মাণ করতে গেলে অনুকুল পরিবেশ প্রয়োজন।

১২:০৮ পিএম, ২৯ আগস্ট ২০২০ শনিবার

পানি আতঙ্কে রাত কাটে দ্বীপ জনপদ সাতক্ষীরার গাবুরাবাসীর

সাতক্ষীরা জেলার শ্যামনগর উপজেলার সর্ব দক্ষিণে সুন্দরবনের ভিতরে দ্বীপ জনপদ গাবুরা ইউনিয়ন।যার চার পাশে রয়েছে উত্তাল নদী এবং সবুজ ঘন সুন্দরবন। প্রায় ৪৫ হাজার জনসংখ্যার বসবাস এখানে। বর্তমানে তাদের রাত কাটে পানি আতঙ্কে।

১২:০০ পিএম, ২৯ আগস্ট ২০২০ শনিবার

লঘু চাপের কারনে উপকূলীয় এলাকায় নদীর পানি বৃদ্ধি

সাতক্ষীরার উপকুলীয় এলাকায় বৃহস্পতিবার সকাল থেকে আবারও লঘু চাপের প্রভাবে থেমে থেমে শুরু হয়েছে ভারী বর্ষন। এর ফলে উপকুলীয় উপজেলা আশাশুনি ও শ্যামনগরের কপোতাক্ষ ও খোলপেটুয়া নদীর জোয়ারের পানি বৃদ্ধি পাওয়ায় নতুন করে বেড়েছে বানভাসিদের দুর্ভোগ, দেখা দিয়েছে জনমনে আতঙ্ক।

০৩:৩০ পিএম, ২৮ আগস্ট ২০২০ শুক্রবার

সাতক্ষীরায় করোনা রোগীর সংখ্যা হাজার ছাড়ালো

গত ২৪ ঘন্টায় সাতক্ষীরায় নতুন করে দুই পুলিশ সদস্য ও এক স্বাস্থ্যকর্মীসহ ৬ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় আজ পর্যন্ত মোট ১ হাজার ২ জন করোনা আক্রান্ত হয়েছেন।

০২:১৮ পিএম, ২৮ আগস্ট ২০২০ শুক্রবার

চুয়াডাঙ্গায় করোনায় আওয়ামী লীগ নেতার মৃত্যু

করোনায় চুয়াডাঙ্গা জেলা পরিষদ সদস্য ও আলমডাঙ্গা উপজেলার ভাংবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আসাবুল হক ঠান্ডু মৃত্যুবরণ করেছেন। ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

১০:৫৪ এএম, ২৮ আগস্ট ২০২০ শুক্রবার

শার্শায় অবৈধভাবে বালু উত্তোলনে দায়ে ২লক্ষ টাকা জরিমানা

যশোরের শার্শা উপজেলার ১১ নং নিজামপুর ইউনিয়নের বসন্তপুর গ্রামে অবৈধভাবে বালু উত্তোলন করী শাহিন হোসেন (৪০)কে ২লক্ষ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। বালি উত্তোলনের ব্যাবহৃত যন্ত্রপাতি আগুনে জ্বলিয়ে ধ্বংস করা হয়েছে।

০২:১৭ পিএম, ২৭ আগস্ট ২০২০ বৃহস্পতিবার

সাতক্ষীরায় চিকিৎসক সহ আরও ১৮ জনের করোনা শনাক্ত

গত ২৪ ঘন্টায় সাতক্ষীরায় নতুন করে এক চিকিৎসক ও এক ব্যাংক কর্মকর্তাসহ ১৮ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় আজ পর্যন্ত মোট ৯৯৬ জন করোনা আক্রান্ত হয়েছেন। বুধবার দুপুরে পিসিআর ল্যাব থেকে পাওয়া নমুনা পরীক্ষার রিপোর্টে এ তথ্য জানা গেছে বলে জানিয়েছেন সাতক্ষীরার স্বাস্থ্য বিভাগ।

০৩:২৩ পিএম, ২৬ আগস্ট ২০২০ বুধবার

করোনায় মারা গেলেন আরও এক পুলিশ সদস্য

মো: আ. হান্নান নামে আরও এক পুলিশ সদস্য করোনায় মৃত্যুবরণ করেছে। তিনি চুয়াডাঙ্গা জেলা পুলিশে কনস্টেবল হিসেবে কর্মরত ছিলেন। পুলিশ সদর দফতরের এআইজি জানান, আ. হান্নান করোনা উপসর্গ নিয়ে কুষ্টিয়া শহরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হন। পরে অবস্থার অবনতি হলে তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

০১:৩৮ পিএম, ২৬ আগস্ট ২০২০ বুধবার

করোনায় বাগেরহাট জেলা আ’লীগের সাবেক সাধারণ সম্পাদকের মৃত্যু

করোনায় বাগেরহাট জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা এডভোকেট ফকির মো. মনসুর আলী (৭৫) মৃত্যুবরণ করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

০৯:৪০ এএম, ২৬ আগস্ট ২০২০ বুধবার

সাতক্ষীরার ভোমরা সীমান্ত দিয়ে ভারতে পাচার হচ্ছে টন টন ইলিশ

ইলিশ বাংলাদেশের জাতীয় মাছ। প্রত্যেক বাঙালীর কাছেে ইলিশ খুুব লোভনীয় মাছ। কিন্তু এই মাছ নিয়ে সাতক্ষীরার এক শ্রেনির অসাধু ব্যবসায়ী পাচারের কারসাজিতে মেতে উঠেছে।

০৪:১০ পিএম, ২৪ আগস্ট ২০২০ সোমবার

সাতক্ষীরায় নতুন করে দুই চিকিৎসকসহ ১০জন আক্রান্ত

গত ২৪ ঘন্টায় সাতক্ষীরায় নতুন করে দুই চিকিৎসক ও এক বিজিবি সদস্যসহ ১০ করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় আজ পর্যন্ত মোট ৯৫৭ জন করোনা আক্রান্ত হয়েছেন।

০৩:৫২ পিএম, ২৪ আগস্ট ২০২০ সোমবার

সাতক্ষীরায় পুলিশ সদস্যসহ ১০ জন করোনায় আক্রান্ত, মোট ৯৪৭


গত ২৪ ঘন্টায় সাতক্ষীরায় নতুন করে এক পুলিশ সদস্যসহ ১০ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় আজ পর্যন্ত মোট ৯৪৭ জন করোনা আক্রান্ত হয়েছেন। রোববার দুপুরে পিসিআর ল্যাব থেকে পাওয়া নমুনা পরীক্ষার রিপোর্টে এ তথ্য জানা গেছে বলে জানিয়েছেন সাতক্ষীরার স্বাস্থ্য বিভাগ।

০৭:১২ পিএম, ২৩ আগস্ট ২০২০ রোববার

‘বন্ধন’ একদল তরুণের সাহসী উদ্যোগ

সাতক্ষীরা জেলার আশাশুনি উপজোর শ্রীউলা ইউনিয়নে নদীর পানির তোড়ে নতুন এলাকা প্লাবন শুরু হয়েছে। গত ২ দিনের নদীর পানির চাপ এতটা বেড়েছে যে, আগের তুলনায় বেশী গতিতে পানি ভিতরে ঢুকে ইতিমধ্যে শ্রীউলার ২২টা গ্রামেই পানি ঢুকেছে।  ফলে ইউনিয়নের হাজার হাজার মানুষ চরম বিপাকে পড়েছেন।

০১:২৪ পিএম, ২৩ আগস্ট ২০২০ রোববার

জেলার খবর