Berger Paint

ঢাকা, সোমবার   ০৬ জুলাই ২০২০,   আষাঢ় ২২ ১৪২৭

ব্রেকিং:
করোনা ও বন্যা পরিস্থিতির কারণে বগুড়া ও যশোরে দুটি আসনের উপনির্বাচনে অংশ না নেয়ার সিদ্ধান্ত নিয়েছে বিএনপি। ইরানে করোনা পরিস্থিতির চরম অবনতি, একদিনে মৃত্যুর নতুন রেকর্ড করোনা ভাইরাস: জুলাই মাস বাংলাদেশের জন্য গুরুত্বপূর্ণ হতে পারে করোনা শনাক্তের তালিকায় ৩ নম্বরে ভারত সমুদ্রে ৩ নম্বর সতর্কতা সংকেত
সর্বশেষ:
বিমানের দুবাই আবুধাবি রুটের সব ফ্লাইট বাতিল রাজধানীর খিলক্ষেতে গোয়েন্দা পুলিশের (ডিবি) সঙ্গে বন্দুকযুদ্ধে অন্তত ৪ জন নিহত হয়েছে।

মহাদুর্যোগে অনাহারে-অর্ধাহারে জীবন কাটছে সিরাজগঞ্জের বানভাসিদের

পাঁচ থেকে সাতদিন যাবত পানিবন্দী থাকলেও কেউ সহায়তার হাত বাড়ায়নি সিরাজগঞ্জে বানভাসিদের দোরগোড়ায়। একদিকে করোনায় কর্মহীন অন্যদিকে বন্যা। দুই মহাদুর্যোগে অনাহারে-অর্ধাহারে মানবেতর জীবন কাটছে বানভাসিদের। আগাম বন্যার কারণে বেঁচে থাকার সম্বল তিল, কাউন, ধান, পাট, সজ ও সবজি হারিয়ে কৃষকরা দিশেহারা হয়ে পড়েছে। ভবিষ্যৎ নিয়ে শঙ্কায় পড়ছে তারা।

০২:১৫ পিএম, ৬ জুলাই ২০২০ সোমবার

শিবগঞ্জে ভুয়া এনএসআই আটক

চাঁপাইনবাবগঞ্জ শিবগঞ্জে চাঁদাবাজি করতে গিয়ে এক ভুয়া এনএসআই কে আটক করল গোয়েন্দা সংস্থা এনএসআই। আটককৃত ভুয়া এনএসআই হল জেলার গোমস্তাপুর উপজেলা বেনিচক এলাকার মৃত জোব্দুল হকের ছেলে জয়নুল আবেদিন(২৫)।

০৬:২৫ পিএম, ৫ জুলাই ২০২০ রোববার

শাহজাদপুরে ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং উদ্বোধন

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর এজেন্ট ব্যাংকিং কেন্দ্র সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার পোরজনা ইউপির জামিরতা বাজারে রোববার সকালে উদ্বোধন করা হয়েছে।

০৪:৫৯ পিএম, ৫ জুলাই ২০২০ রোববার

গত ২৪ ঘণ্টায় বগুড়ায় নতুন আক্রান্ত ৬১

গত ২৪ ঘণ্টায় বগুড়ায় নতুন করে আরো ৬১ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। রবিবার (৫ জুলাই) সকাল ১১টায় বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন। এদের মধ্যে পুরুষ ৪১ জন, নারী ১৮ জন আর ২ শিশু।

০১:১০ পিএম, ৫ জুলাই ২০২০ রোববার

চাঁপাইনবাবগঞ্জ সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি কৃষক নিহত

চাঁপাইনবাবগঞ্জ শিবগঞ্জ সীমান্তে বিএসএফের গুলিতে এক বাংলাদেশি কৃষক  নিহত। নিহত ব্যক্তি শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের তেলকুপি আয়নালের ছেলে জাহাঙ্গীর। স্থানীয়রা জানান, শনিবার সকাল ১০টার দিকে তেলকুপি ফাঁড়ি সংলগ্ন, সীমান্ত এলাকায় জাহাঙ্গীর অবস্থান করছিলেন।

০৪:১১ পিএম, ৪ জুলাই ২০২০ শনিবার

সিরাজগঞ্জে যমুনা নদীর পানি বৃদ্ধি পেয়েছে

একদিন বিরতি দিয়ে আবারও সিরাজগঞ্জে যমুনা নদীর পানি বৃদ্ধি পেয়েছে। গত ২৪ ঘণ্টায় সিরাজগঞ্জ পয়েন্টে যমুনার পানি ৪ সেন্টিমিটার ও কাজিপুর পয়েন্টে ৩ সেন্টিমিটার বৃদ্ধি পেয়েছে।

১২:৩৭ পিএম, ৩ জুলাই ২০২০ শুক্রবার

বেলকুচিতে মেয়েকে ধর্ষণের অভিযোগে র‍্যাবের হাতে পিতা আটক

সিরাজগঞ্জের বেলকুচিতে মেয়েকে ধর্ষণের অভিযোগে  পিতাকে আটক করেছে র‍্যাব- ১২ সদস্যরা। গতকাল (বুধবার) র‍্যাব-১২ সিরাজগঞ্জের একটি আভিযানিক দল ঢাকার যাত্রাবাড়ীর পশ্চিম জনতা বাজার এলাকা হতে মেয়েকে ধর্ষণের মামলার আসামী মনিরুল ইসলাম (৪৫) কে আটক করে।

০৩:৫৮ পিএম, ২ জুলাই ২০২০ বৃহস্পতিবার

ধামইরহাটে দুই স্বাস্থ্যকর্মীসহ নতুন ১২জন করোনায় আক্রান্ত

নওগাঁর ধামইরহাটে স্বাস্থ্য কমপ্লেক্সের দুই স্বাস্থ্যকর্মীসহ নতুন ১২ জনের দেহে কোভিড-১৯ পজেটিভ শনাক্ত হয়েছে। এ নিয়ে ধামইরহাট উপজেলায় করোনা রোগী সংখ্যা দাড়ালো ২২  জনে। ইতিপূর্বে স্বাস্থ্য বিভাগের তদারকিতে সুস্থ্য হয়েছেন ০৮ জন।

০৩:৪৮ পিএম, ২ জুলাই ২০২০ বৃহস্পতিবার

করোনায় মারা গেলেন ধুনট পৌর আওয়ামীলীগ সভাপতি

করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন বগুড়ার ধুনট পৌর আওয়ামী লীগ সভাপতি আশিকুর রশিদ হেলাল (৬০)। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

০২:৩৭ পিএম, ২ জুলাই ২০২০ বৃহস্পতিবার

নওগাঁর ধামইরহাটে ১০টি প্রতিষ্ঠান লকডাউন

নওগাঁর ধামইরহাট প্রেসক্লাব ভবনসহ ১০টি প্রতিষ্ঠান কে লকডাউন ঘোষণা করেছে প্রশাসন। ধামইরহাট ভবনে অবস্থিত মার্কেটের এক ব্যবসায়ী করোনায় আক্রান্ত হওয়ায় প্রেসক্লাব, মুক্তিযোদ্ধা সংসদ, ধামইরহাট ক্লাব এবং মার্কেটের দোকানগুলো বন্ধ করে দিয়েছে প্রশাসন।

০১:২৫ পিএম, ১ জুলাই ২০২০ বুধবার

বগুড়ায় যমুনার পানি বিপদসীমার ৬৬ সে.মি. উপরে

বগুড়ায় যমুনা নদীর পানি বিপlসীমা অতিক্রম করে ৬৬ সেন্টিমিটার উপর দিয়ে প্রবাহিত হচ্ছে। গত কয়েক দিনের প্রবল বৃষ্টিপাত ও উজান থেকে নেমে আসা ঢলে জেলার সারিয়াকান্দি পয়েন্টে যমুনা নদীতে পানি শুধু বেড়েই চলেছে। বগুড়া জেলা পানি উন্নয়ন বোর্ডের (পাউবো) নির্বাহী প্রকৗশলী মো. মাহবুবুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

০১:০৮ পিএম, ৩০ জুন ২০২০ মঙ্গলবার

শাহজাদপুরের সাবেক এমপি সারোয়ারের ইন্তেকাল

বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও সিরাজগঞ্জের শাহজাদপুরের সাবেক সংসদ সদস্য কামরুদ্দিন এহিয়া খান মজলিস (সারোয়ার) আর নেই। হৃদ রোগে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি ওয়াইন্নাইলাহে রাজিউন)

০১:১০ পিএম, ২৯ জুন ২০২০ সোমবার

গ্রামের দুর্নীতি রক্ষায় গ্রামপুলিশের ভূমিকা বেশি-প্রতিমন্ত্রী পলক

তথ্য ও যোগাযোগ প্রতিমন্ত্রী আলহাজ এড জুনাইদ আহমেদ পলক বলেছেন- গ্রামের দুর্নীতি রক্ষা ও জনগনকে সচেতন করার জন্য প্রশাসন ও স্থানীয় সরকারের সবচেয়ে বেশি ভূমিকা রাখেন গ্রাম পুলিশ।

০৪:১২ পিএম, ২৮ জুন ২০২০ রোববার

রায়গঞ্জে ৪০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

সিরাজগঞ্জের রায়গঞ্জের পল্লী থেকে ৪০ পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে রায়গঞ্জ থানা পুলিশ। পুলিশ জানায়, রবিবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে চান্দাইকোনা পূর্বপাড়ার জনৈক মোঃ দেলোয়ার হোসেন (৪৫) এর বসত বাড়ির সামনে ইট বিছানো রাস্তার উপর ৪০(চল্লিশ) পিস ইয়াবা ট্যাবলেট সহ মোঃ খোরশেদ আলম (২৬) কে গ্রেফতার করা হয়।

০৩:৩৭ পিএম, ২৮ জুন ২০২০ রোববার

পাঁচবিবিতে ১১জন পুলিশসহ আরো ২৭ জন করোনা আক্রান্ত

আজ শনিবার জয়পুরহাটের পাঁচবিবিতে ১১জন পুলিশ সদস্যসহ ২৭জনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। করোনা সনাক্তের বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ সহিদ হোসেন।

০২:০৩ পিএম, ২৭ জুন ২০২০ শনিবার

বগুড়ার সিভিল সার্জনসহ ১০ চিকিৎসক আক্রান্ত

বগুড়ার সিভিল সার্জন গাউসুল আজম এবং সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কমকর্তা ডা. সামির হোসেন মিশুসহ ১০ চিকিৎসক করোনায় আক্রান্ত হয়েছেন। বৃহস্পতিবার (২৫ জুন) বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতাল ল্যাবে নমুনা পরীক্ষায় তাদের ফলাফল পজিটিভ আসে।

০২:৪৯ পিএম, ২৬ জুন ২০২০ শুক্রবার

করোনায় আক্রান্ত হলেন চাঁপাইয়ের এমপি জেসী

চাঁপাইনবাবগঞ্জের সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস‍্য ফেরদৌসী ইসলাম জেসী করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।  বৃহস্পতিবার (২৫ জুন) রাতে তিনি করোনা পজিটিভ হওয়ার বিষয়টি নিশ্চিত করেন।

১২:২৭ পিএম, ২৬ জুন ২০২০ শুক্রবার

বেলকুচিতে যুবলীগনেতা রেজা হত্যা চেষ্টার প্রতিবাদে মানববন্ধন


সিরাজগঞ্জের বেলকুচিতে যুবলীগের আহব্বায়ক সাজ্জাদুল হক রেজাসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীদের উপর হত্যার উদ্দেশ্যে হামলা ও গাড়ি ভাংচুরের বিচার দাবীতে মানববন্ধন করা হয়েছে ।

০৪:২৩ পিএম, ২৫ জুন ২০২০ বৃহস্পতিবার

আত্রাইয়ের কৃষক রেজাউল ইসলামের সাম্মাম চাষে সফলতা

নওগাঁ’র আত্রাই উপজেলায় সৌদি ফেরত এক কৃষক মরু অঞ্চলের ফসল সাম্মাম চাষ করে আর্থিকভাবে লাভবান হয়েছেন। নতুন জাতের বিদেশী এই সাম্মাম ফল দেখতে প্রতিদিন প্রচুর সংখ্যক দর্শনাথী আসছেন। অন্যদিকে অনেকেই এই ফসল চাষ করতে আগ্রহ প্রকাশ করছেন।

০৩:৫২ পিএম, ২৫ জুন ২০২০ বৃহস্পতিবার

তাহেরপুর থেকে পুঠিয়ার প্রধান রাস্তাটি যেনো এখন মরন ফাঁদ

রাজশাহী জেলার বৃহতম বানিজ্যিক কেন্দ্র তাহেরপুর-পুঠিয়া সড়কটি ভেঙ্গে চুরে একেবারেই বেহাল অবস্থায় পরিনত হয়েছে। যার কারণে একটু বৃষ্টি হলেই রাস্তায় দেবে যায় ট্রাক ও যাত্রীবাহীসহ বিভিন্ন যানবাহন।

০৫:২২ পিএম, ২৪ জুন ২০২০ বুধবার

রাণীনগরে পানিতে ডুবে শিশুর মৃত্যু

নওগাঁর রাণীনগরে বিলের পানিতে ডুবে মরিয়ম আক্তার (৮) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। বুধবার সকালে উপজেলার দক্ষিন রাজাপুর হাতিরপুল ব্রীজ নামকস্থানের হঠাৎ পাড়া গ্রামে এঘটনা ঘটে। শিশু মরিয়ম ওই গ্রামের বাবু মিয়ার মেয়ে।

০৪:১৪ পিএম, ২৪ জুন ২০২০ বুধবার

পাঁচবিবিতে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী মৃত্যু

আজ বুধবার ভোর রাতে জয়পুরহাটের পাঁচবিবিতে র‌্যাবের সাথে কথিত বন্দুকযুদ্ধে রবিউল ইসলাম (৩২) নামের একজন মাদক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। সে উপজেলার বাগজানা ইউনিয়নের উত্তর গোপালপুর গ্রামের মৃত আব্দুল জলিলের ছেলে।

০১:৪৬ পিএম, ২৪ জুন ২০২০ বুধবার

রাজশাহীতে আ’লীগের ৭১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

রাজশাহী মহানগরীতে বাংলাদেশ আওয়ামী লীগের ৭১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। মহানগর আওয়ামী লীগের আয়োজনে গতকাল মঙ্গলবার বেলা সোয়া ১১টার সময় মহানগরীর কুমারপাড়ায় অবস্থিত স্বাধীনতা চত্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও জাতীয় চার নেতার প্রতিকৃতিত্বে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

০৭:০৬ পিএম, ২৩ জুন ২০২০ মঙ্গলবার

মানুষকে সদাসর্বদাই আপন করে নেওয়ার ইচ্ছা পোষণ করা প্রয়োজন

মানুষের জীবন সার্থকতা পায় মনুষ্যত্ব অর্জন করে। শিক্ষা বা সাধনার মাধ্যমে বিবেক, বুদ্ধি কিংবা মনন শক্তি জাগ্রত করে মানুষ প্রকৃত মানুষ হয়ে ওঠে। এ পৃথিবীতে তরুলতা, বৃক্ষ, পশুপাখির মতো মানুষও প্রকৃতির সৃষ্টি। সুতরাং,- প্রকৃতির অন্যান্য সৃষ্টির চেয়ে বৈশিষ্ট্যের দিক থেকে মানুষ একেবারেই আলাদা।

০৩:০৪ পিএম, ২৩ জুন ২০২০ মঙ্গলবার

জেলার খবর