Berger Paint

ঢাকা, বুধবার   ০১ এপ্রিল ২০২০,   চৈত্র ১৭ ১৪২৬

ব্রেকিং:
দেশে গত ২৪ ঘণ্টায় নতুন করে আরো দুই জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বলে জানিয়েছে সরকারের রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠান (আইইডিসিআর)। এ নিয়ে আক্রান্তের সংখ্যা বেড়ে ৫১ জনে দাঁড়িয়েছে।
Corona Virus Hotline
সর্বশেষ:
এ বছর বাংলা নববর্ষের অনুষ্ঠান বন্ধ রাখার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী করোনা ভাইরাসের ব্যাপক সংক্রমণ রোধে চলমান ছুটি সীমিত আকারে বাড়ানো হবে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। লকডাউন মুক্ত ঘোষণা করেছে কৌচ-বড়ইচড়া গ্রাম চীনের বিরুদ্ধে মামলা করেছে আমেরিকা লকডাউনের মেয়াদ বাড়ালো ইতালি করোনায় মৃত ৩৭ হাজার ছাড়িয়েছে যুক্তরাষ্ট্রে আক্রান্ত দেড় লাখের বেশি, মৃত্যু ৩৮০ জনের আজ ৬৪ জেলা কর্মকর্তাদের নির্দেশনা দেবেন প্রধানমন্ত্রী

দোয়ারায় করোনা ভাইরাস মোকাবেলায় সৌদি প্রবাসীর ত্রান বিতরণ

সুনামগঞ্জের দোয়ারাবাজারে করোনা ভাইরাস মোকাবেলায় ও সংকটকালীন সময়ে অতি দরিদ্র, দিনমজুর, কর্মহীন বেকার ও অসচ্ছল ব্যক্তিদের মাঝে সৌদি আরব প্রবাসী বিশিষ্ট ব্যাবসায়ী, জেদ্দা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. ছমির উদ্দিনের উদ্যোগে মানবিক সহযোগিতা হিসাবে, চাল, ডাল, তৈল বিতরণ করা হয়েছে।

০৭:৩৫ পিএম, ৩১ মার্চ ২০২০ মঙ্গলবার

বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী বিতরন করলেন এমপি স্বপন

শাহজাদপুরে করোনা পরিস্থিতিতে মানবিকতার টানে খেটে খাওয়া নিন্ম আয়ের মানুষের বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী বিতরণ করলেন সিরাজগঞ্জ শাহজাদপুর আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা আলহাজ হাসিবুর রহমান স্বপন এমপি।  

০৬:২২ পিএম, ৩১ মার্চ ২০২০ মঙ্গলবার

শিবগঞ্জে ভাইস চেয়ারম্যান রাজু`র করোনা সুরক্ষিত উপকরণ বিতরণ

বগুড়ার শিবগঞ্জ উপজেলার ভাইস চেয়ারম্যান  রিজ্জাকুল ইসলাম রাজু'র উপজেলার চারমাথা মোড়ে সততা নামক ১টি ষ্টল স্থাপন করে ১হাজার মানুষের মাঝে করোনা ভাইরাস প্রতিরোধ সুরক্ষিত উপকরণ বিতরণ করা হয়েছে। আগামী ৪এপ্রিল পর্যন্ত ১টি সাবান, ১ টি মাস্ক সেচ্ছাসেবক টিমের মাধ্যমে বিনামূল্যে বিতরণ করা হবে।

০৫:৪২ পিএম, ৩১ মার্চ ২০২০ মঙ্গলবার

সিংড়া বন্ধ হলো চলনবিলের ঐতিহ্যবাহী তিশিখালীর মেলা

চলমান করোনা ভাইরাস সংক্রমণ রোধে সব ধরণের লোক সমাগমের পাশাপাশি বন্ধ হলো নাটোরের সিংড়া উপজেলার চলনবিল অধ্যুষিত প্রায় ১ শত ৫০ বছরের ঐতিহ্যবাহী তিশিখালীর মেলা। চলনবিল অধ্যুষিত বৃহত্তম কয়েকটি মেলার মধ্যে তিশিখালীর মেলা অন্যতম।

০৪:০১ পিএম, ৩১ মার্চ ২০২০ মঙ্গলবার

পাবনায় ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত সর্দার নিহত

পাবনার সাঁথিয়ায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ আন্তঃজেলা ডাকাত সর্দার সরোয়ার ওরফে সরো ওরফে শাহীন আলম ওরফে আশিক (৩৬) নিহত হয়েছেন। এসময় দুই পুলিশ সদস্যও আহত হয়েছেন।

১২:৩৫ পিএম, ৩১ মার্চ ২০২০ মঙ্গলবার

সিরাজগঞ্জ যুবলীগ সভাপতির উদ্যোগে খাদ্যদ্রব্য বিতরণ

সিরাজগঞ্জে করোনা ভাইরাসের প্রভাবে নিম্ন আয়ের মানুষের এখন প্রয়োজন খাদ্যদ্রব্যের। আর এই নিম্ন আয়ের মানুষদের কথা ভেবে জেলা যুবলীগের সভাপতি রাশেদ ইউসুফ জুয়েল ব্যাক্তিগত উদ্দোগে তার কর্মীদের মাধ্যমে ৫০০ জন দিনমজুরের বাড়িতে বাড়িতে গিয়ে খাদ্যদ্রব্য পৌঁছিয়েছেন।

১২:০৩ পিএম, ৩১ মার্চ ২০২০ মঙ্গলবার

শাহজাদপুরে ২ সপ্তাহের হোম কোয়ারেন্টাইনে পদ্মা সেতুর ২ শ্রমিক

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার কৈজুরী ইউনিয়নের ভাটপাড়া গ্রামের এক বাড়িতে পদ্মা সেতুর ২ শ্রমিককে সোমবার দুপুর থেকে দুই সপ্তাহের জন্য হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। এরা হল,শাহজাদপুর উপজেলার কৈজুরী ইউনিয়নের ভাটপাড়া গ্রামের মৃত কেরামত সরকারের ছেলে কামরুল ইসলাম(২৫) ও লালমনিরহাট জেলার হাতিবান্ধা উপজেলার রায়হান আলী(২৫)।

০৭:২১ পিএম, ৩০ মার্চ ২০২০ সোমবার

করোনা প্রতিরোধে গণসচেতনতায় আমরা সফল: এমপি শিমুল

জনবান্ধব সরকারের আমলে কোন অবস্থাতেই দরিদ্র অসহায় মানুষের খাবার ও ঔষধের অভাব হবে না ইনশাল্লাহ। আল্লাহর রহমতে সরকার সবকিছুই মজুদ রেখেছে। আমরা পর্যবেক্ষন করছি এবং সংঙ্গে সংঙ্গে তালিকা করছি। যারা অসহায় গরিব রয়েছে তাদের প্রয়োজন মত খাদ্যদ্রব্য, সাবান, মাস্কসহ  বিভিন্ন ধরনের ত্রান বিতরন করা হবে। কিছু কিছু ত্রান ইতিমধ্যে বিতরন করা হয়েছে।

০৩:৫০ পিএম, ৩০ মার্চ ২০২০ সোমবার

লকডাউন ঘোষনা থাকলেও মানছে না গ্রামাঞ্চলের মানুষ

বিশ্বব্যাপী ছড়ানো নিরব ঘাতক প্রাণঘাতী করোনা ভাইরাস প্রতিরোধে অন্যান্য দেশের ন্যায় বাংলাদেশ সরকার ২৬শে মার্চ থেকে ৪এপ্রিল পর্যন্ত সাধারণ ছুটি ঘোষনার পাশাপাশি জনগণের নিরাপত্তা ও করোনা সংক্রমন রোধে প্রয়োজন ছাড়া ঘরের বাহিরে না যেতে এবং সামাজিক দুরত্ত্ব বজায় রেখে চলার নির্দেশনা দিলেও উপজেলার প্রত্যন্ত অঞ্চলের হাট-বাজার গ্রামগঞ্জের লোকজন তা মানছেন না।

০৩:৩৪ পিএম, ৩০ মার্চ ২০২০ সোমবার

সিরাজগঞ্জে নিম্ন আয়ের মানুষের মাঝে চাল-ডাল ও সাবান বিতরণ

করোনা সংক্রমণরোধে অঘোষিত লকডাউনের ফলে কাজ না থাকা  নিম্ন আয়ের মানুষ চায়ের দোকানদার, রিক্সাচালক, অটোচালক  দিনমজুরদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে সিরাজগঞ্জ জেলা প্রশাসন।

০১:১৯ পিএম, ৩০ মার্চ ২০২০ সোমবার

সিংড়া হাসপাতালে করোনা সংক্রমণ টেষ্টিং কিট হস্তান্তর

নাটোরের সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা সংক্রমণ ২০০ টেষ্টিং কিট সহ নার্স ও স্বাস্থ্য কর্মীদের হ্যান্ড গ্লাভস, ফেস মাস্ক, প্রোটেক্টিভ চশমা, জীবানু নাশক হ্যান্ড স্যানিটাইজার হস্তান্তর করেছেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী আলহাজ এড জুনাইদ আহমেদ পলক এমপি।

০৭:১৫ পিএম, ২৯ মার্চ ২০২০ রোববার

আত্রাইয়ে ডোবায় হাঁস ছেড়ে দেওয়ায় মারপিট- আহত ১

নওগাঁর আত্রাইয়ে ডোবায় হাঁস ছেড়ে দেওয়ায় মারপিটের অভিযোগ উঠেছে। ঘটনাটি  ঘটেছে উপজেলার পাঁচুপুর ইউনিয়নের পাঁচুপুর উজান পাড়া লীচু তলা বাগান বাড়ি নামক স্থানে।

০৬:৩২ পিএম, ২৯ মার্চ ২০২০ রোববার

বেলকুচিতে ব্যক্তি উদ্যোগে দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে সারা দেশে চলাচল সীমিত করা হয়েছে। এতে নিম্ন-আয়ের মানুষরা বিপদে পড়েছেন। যারা দিন আনে দিন খায় তারা সবচেয়ে বিপদে পড়েছেন। এ সব মানুষের দুর্ভোগ কিছুটা কমাতে দুস্থ অসহায়দের পাশে দাড়ালেন বেলকুচি পৌর এলাকার মুকুন্দগাঁতি পশ্চিমপাড়া গ্রামে মালোয়শিয়া প্রবাসী নূর মোহাম্মদ।

০৬:১৪ পিএম, ২৯ মার্চ ২০২০ রোববার

পাঁচবিবিতে করোনা ভাইরাস সন্দেহে ২`জন হোম কোয়ারেন্টাইনে

জয়পুরহাটের পাঁচবিবিতে করোনা ভাইরাস সন্দেহে সাদ্দাম হোসেন (৩০) ও তার মা আকলিমা খাতুন (৫৫) কে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। জানা যায়, উপজেলার ধরঞ্জী ইউনিয়নের পূর্ব উচনা গ্রামের মৃত আব্দুল খালেকের পুত্র সাদ্দাম হোসেন, গোপালগঞ্জ জেলায় রাস্তায় শ্রমিকের কাজ করত। সেখানে তার জ্বর, শর্দি ও কাশি দেখা দিলে শ্রমিক সর্দার তাকে হাসপাতালে ভর্তি করান।

০২:৪৮ পিএম, ২৯ মার্চ ২০২০ রোববার

করোনা প্রতিরোধে নিরলস প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে শাহজাদপুরের ইউএনও

নভেল করোনাভাইরাস প্রতিরোধে নিরলস প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলা নির্বাহী অফিসার শাহ মো. শামসুজ্জোহা। গত ২৫ মার্চ থেকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে গণবিজ্ঞপ্তির মাধ্যমে শুধুমাত্র ঔষধ ও নিত্যপ্রয়োজনীয় কাঁচামালের দোকান এবং মুদির দোকান খোলা রাখার নির্দেশ প্রদান করেন।

১২:৩৩ পিএম, ২৯ মার্চ ২০২০ রোববার

জয়পুরহাটে ব্র্যাকের উদ্যোগে পরিচ্ছন্ন উপকরন বিতরন ও পোষ্টারিং

জয়পুরহাটে বেসরকারি সংস্থা ব্র্যাকের উদ্যোগে গোটা জেলায় পরিচ্ছন্ন উপকরন বিতরন ও সচেতনতায় লিফলেট, পোষ্টারিং এবং মাইকিং করা হয়েছে। জয়পুরহাট জেলায় হতদরিদ্র জনসাধারনদের জন্য ব্র্যাক হাত পরিস্কার সামগ্রী, হ্যান্ডওয়াস, সাবান, হ্যান্ড স্যানিটাইজার বিতরন করেন।

০৭:০১ পিএম, ২৮ মার্চ ২০২০ শনিবার

জয়পুরহাটে করোনা ভাইরাস প্রতিরোধে উপজেলা প্রশাসন

করোনা ভাইরাসের বিস্তার রোধে সামাজিক দুরুত্ব নিশ্চিত করতে এবার রাস্তায় নেমেছে উপজেলা প্রশাসন। মহামারী করোনা ভাইরাস সম্পর্কে  সাধারণ মানুষদের মধ্যে সচেতনতা বাড়াতে বিভিন্ন কার্যক্রম চালিয়ে যাচ্ছে উপজেলা নির্বাহী কর্মকর্তা মিল্টন চন্দ্র রায়।

০৬:৫৮ পিএম, ২৮ মার্চ ২০২০ শনিবার

বগুড়ায় ১৫ বাড়ি লকডাউন

বগুড়ার শিবগঞ্জে করোনা ভাইরাসের উপসর্গ জ্বর, কাশি ও শ্বাসকষ্টে একজনের মৃত্যু হয়েছে। এ ঘটনার পর ওই এলাকার ১৫টি বাড়ি লকডাউন ঘোষণা করা হয়েছে।

০৩:৩৩ পিএম, ২৮ মার্চ ২০২০ শনিবার

পাঁচবিবি ছোট্ট যমুনা নদী এখন ফসলের মাঠ

জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার উপর দিয়ে বয়ে যাওয়া ছোট যমুনার নদীর বুকে সবুজের সমারোহ। শোভা পাচ্ছে নানান ফসলি আবাদ।
দমদমার কোল ঘেঁষে বয়ে চলা এক সময়ের প্রবাহমান নদীটি এখন মরা নদীতে পরিণত হয়েছে। ভরা যৌবন আর নেই। ফলে প্রভাব পড়েছে উপজেলা কৃষি জমিসহ মানুষের জীবনযাত্রায়। হুমকির মুখে পড়েছে পরিবেশ।

০১:৩৭ পিএম, ২৮ মার্চ ২০২০ শনিবার

সিংড়ায় মাস্ক ও সাবান নিয়ে দ্বারে দ্বারে হাসান ইমাম

করোন ভাইরাস থেকে সিংড়া পৌরবাসীকে রক্ষা করতে মাস্ক ও সাবান নিয়ে দ্বারে দ্বারে ছুটছেন নাটোর জেলা বাস মালিক সমিতির সাধারণ সম্পাদক হাসান ইমাম। এছাড়া পৌরসভার রাস্তায় রাস্তায় জীবানুনাশক পানি ছিটিয়ে দেন তিনি।

১২:২৬ পিএম, ২৮ মার্চ ২০২০ শনিবার

সিংড়ায় মসজিদ পরিচ্ছন্নতায় ছাত্রলীগ-যুবলীগ

নাটোরের সিংড়া পৌর এলাকার ১২টি ও ইউনিয়ন পর্যায়ে বেশ কিছু মসজিদে পরিচ্ছন্নতা কার্যক্রম চালিয়েছে উপজেলা যুবলীগ ও ছাত্রলীগ নেতাকর্মীরা। তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের নির্দেশনায় শুক্রবার জুম্মার নামাজের পূর্বে জীবানুনাশক ঔষধ মিশ্রিত পানি দ্বারা মসজিদ পরিচ্ছন্ন করা হয়।

০৭:০৫ পিএম, ২৭ মার্চ ২০২০ শুক্রবার

জয়পুরহাটের পল্ট্রি শিল্প রক্ষায় পুলিশের বিশেষ উদ্যোগ

জয়পুরহাটে মুরগির দাম কমে যাওয়ায় মুরগি বাজারজাতকরনে পুলিশ বিশেষ উদ্যোগ নিয়েছে। শুক্রবার দুপুরে পল্ট্রি শিল্প রক্ষায় ব্যবসায়ীদের সাথে পুলিশ সুপারের মতবিনিমিয় সভা অনুষ্ঠিত হয়েছে।

০৬:২৫ পিএম, ২৭ মার্চ ২০২০ শুক্রবার

পাঁচবিবিতে এমপি দুদুর সাবান ও মাক্স বিতরণ

বিশ্বব্যাপী ছড়ানো প্রাণঘাতী করোনা ভাইরাস প্রতিরোধের লক্ষ্যে পাঁচবিবিতে জীবাণূনাশক ব্লিচিং পাউডার, সাবান ও মাক্স বিতরণ করেছেন জয়পুরহাট ১ (সদর পাঁচবিবি) আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট সামছুল আলম দুদু এমপি।

০৪:১৯ পিএম, ২৭ মার্চ ২০২০ শুক্রবার

বেলকুচিতে করোনা মোকাবেলায় মানবতার সেবায় সাজ্জাদুল হক রেজা

করোনা আতঙ্ক নয়, সতর্ক হোন এই শ্লোগানকে সামনে রেখে করোনা ভাইরাস সংক্রমণ থেকে  রক্ষা করতে নিজ উদ্যোগে পথচারী, ভ্যান চালকদের  মাঝে মাস্ক বিতরণ ও হাত ধোয়ার ব‍্যাবস্থা করেন বেলকুচি আওয়ামী যুবলীগের আহব্বায়ক সাজ্জাদুল হক রেজা।

১১:৩৯ এএম, ২৭ মার্চ ২০২০ শুক্রবার

জেলার খবর