ঢাকা, বুধবার   ২৮ জুলাই ২০২১,   শ্রাবণ ১৩ ১৪২৮

ব্রেকিং:
৪২তম বিসিএসে আরও ২ হাজার চিকিৎসক নিয়োগের প্রজ্ঞাপন জারি ভিকারুননিসা স্কুলের প্রিন্সিপালের ফোনালাপের ঘটনায় তদন্ত কমিটি গঠন টেকনাফে পাহাড় ধসে প্রাণ গেল ৫ ভাই-বোনের
সর্বশেষ:
বিশ্বে একদিনে সংক্রমণ বেড়েছে দেড় লাখ, মৃত্যু ছাড়াল ৯ হাজার জাতীয় বিশ্ববিদ্যালয়: এসএসসি–এইচএসসি ফলে স্নাতকে ভর্তি, আবেদন শুরু

বাগমারায় এক যুগ ধরে ঘর নেই বৃদ্ধা আতেজান বেওয়ার

নাম হলো তার আতেজান বেওয়ার, বয়স ৭৫ পেরিয়ে ৮০ বছরে ছুই-ছুই করছে। এ বয়সেও তার স্বপ্ন পূরন হলনা। জীবনের শেষ মহর্তে এসে নিজ বড়িতে থাকা হয়না তার। নিজের বসত ভিটায় থাকার মত কোন ঘর নেই। প্রতিবন্ধি এক সন্তান নিয়ে অন্যের বাড়িতে রাত কাটায় তিনি। ১ যুগের বেশি সময় ধরে এ অবস্থা চলছে সংসার জীবন।

০২:৩১ পিএম, ২৮ জুলাই ২০২১ বুধবার

রামেক হাসপাতালে আরো ১৭ জনের মৃত্যু

প্রাণঘাতি করোনাভাইরাস ও করোনা উপসর্গ নিয়ে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় গত ২৪ ঘণ্টায় আরো ১৭ জনের মৃত্যু হয়েছে। রোববার সকাল ৮টা থেকে সোমবার সকাল ৮টার মধ্যে বিভিন্ন সময়ে তারা মারা গেছেন।

১১:১২ এএম, ২৬ জুলাই ২০২১ সোমবার

রামেক হাসপাতালে আরো ১৪ জনের মৃত্যু

করোনাভাইরাস ও করোনা উপসর্গ নিয়ে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় গত ২৪ ঘণ্টায় আরো ১৪ জনের মৃত্যু হয়েছে। শনিবার সকাল ৮টা থেকে রোববার সকাল ৮টার মধ্যে বিভিন্ন সময়ে তারা মারা গেছেন।

১২:১২ পিএম, ২৫ জুলাই ২০২১ রোববার

রামেক হাসপাতালের করোনা ইউনিটে ২২ জনের মৃত্যু

রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের করোনা ইউনিটে গেল ২৪ ঘণ্টায় সর্বোচ্চ ২২ জনের মৃত্যু হয়েছে। বুধবার (২১ জুলাই) সকাল ৮টা থেকে বৃহস্পতিবার (২২ জুলাই) সকাল ৮টা পর্যন্ত সময়ের মধ্যে তাদের মৃত্যু হয়েছে।

১২:১৮ পিএম, ২২ জুলাই ২০২১ বৃহস্পতিবার

রাজশাহীতে করোনা কেড়ে নিল আরো ১৯ প্রাণ

রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের করোনা ইউনিটে ২৪ ঘণ্টায় আরও ১৯ জনের মৃত্যু হয়েছে। বুধবার সকাল ৮টা থেকে বৃহস্পতিবার সকাল ৮টার মধ্যে তারা মারা যান। এর আগে গত ২৮ জুন ও ১৪ জুলাই দুইদিন সর্বোচ্চ ২৫ জন করে মারা যান।

১১:২১ এএম, ১৫ জুলাই ২০২১ বৃহস্পতিবার

রামেকে আরো ১৯ জনের মৃত্যু

করোনাভাইরাস ও করোনা উপসর্গ নিয়ে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গত ২৪ ঘণ্টায় আরো ১৯ জনের মৃত্যু হয়েছে। সোমবার সকাল ৮টা থেকে মঙ্গলবার সকাল ৮টার মধ্যে বিভিন্ন সময়ে তারা মারা গেছেন। এরমধ্যে করোনায় আক্রান্ত হয়ে আটজন ও উপসর্গ নিয়ে ১১ জনের মৃত্যু হয়েছে।

০২:০৮ পিএম, ১৩ জুলাই ২০২১ মঙ্গলবার

রাজশাহীতে ইমো হ্যাকার চক্রের ৬ সদস্য গ্রেপ্তার

রাজশাহীতে ইলেকট্রনিক ডিভাইস ও ইন্টারনেট সংযোগ ব্যবহার করে ইমো হ্যাকিং করে বিকাশে মাধ্যমে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগে ৬ জনকে আটক করেছে র‌্যাব। র‌্যাব-৫ একটি দল চারঘাট ও বাঘা থানা এলাকা অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে।

০৬:৩৩ পিএম, ১১ জুলাই ২০২১ রোববার

রামেকে একদিনে করোনায় ১৯ জনের মৃত্যু

করোনাভাইরাসের তৃতীয় ঢেউ ছড়িয়ে পড়েছে সারাদেশে। পরিস্থিতির ভয়াবহতায় উচ্চঝুঁকিতে রাজশাহী। সর্বশেষ গত ২৪ ঘণ্টায় করোনায় এ জেলাতে ১৯ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে।

১০:৫৪ এএম, ১১ জুলাই ২০২১ রোববার

বাঘার আড়ানী পৌরসভার মেয়র মুক্তারহসহ শ্যালক গ্রেপ্তার

এক স্কুল শিক্ষককে মারপিটের মামলায় অবশেষে গ্রেপ্তার হলেন রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী পৌরসভার মেয়র মুক্তার আলীসহ তার শ্যালক রাজন নামের এক সহযোগি। গতকাল শুক্রবার ভোররাতে পাবনা জেলার ঈশ্বরদী উপজেলার পাকশি থেকে তাদেরকে হাতেনাথে গ্রেপ্তার করা হয়।

০৫:১৮ পিএম, ১০ জুলাই ২০২১ শনিবার

লকডাউন প্রত্যাহারের দাবিতে রাজশাহীতে থাল হাতে ব্যবসায়ীদের বিক্ষোভ

করোনা সংক্রমণ রোধে চলমান লকডাউন প্রত্যাহারের দাবিতে রাজশাহীতে থাল হাতে বিক্ষোভ করেছে ব্যবসায়ী ঐক্য পরিষদ। ঐক্য পরিষদের ব্যানারে আজ বৃহস্পতিবার (৮ জুলাই) সকাল ১১টার দিকে সাহেব বাজার এলাকায় রাস্তায় তারা বিক্ষোভ কর্মসূচি শুরু করেন।

০৫:০৫ পিএম, ৮ জুলাই ২০২১ বৃহস্পতিবার

রাজশাহীতে করোনায় আরও ১৯ জনের মৃত্যু

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে গেল ২৪ ঘন্টায় করোনা ও উপসর্গে নিয়ে আরও ১৯ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে রাজশাহীর ১০ জন, নওগাঁর ২ জন, নাটোর ২ জন, পাবনা চাঁপাইনবাবগঞ্জ, চুয়াডাঙ্গা, কুষ্টিয়া ও জয়পুরহাটের একজন করে ৫ মারা গেছে।

১০:২৮ এএম, ৬ জুলাই ২০২১ মঙ্গলবার

রাজশাহীতে বেড়েছে করোনা সংক্রমণ, মৃত্যু ১৮

রাজশাহীতে করোনা সংক্রমণ আবার বেড়েছে। রোববার থেকে সোমবার মৃত্যুর সংখ্যা বেড়েছে ৬ জন। রোববার সকালে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালের তথ্যনুযায়ী মৃত্যু হয়েছিল ১২ জনের, সেমাবার সেখানে মৃত্যু হয়েছে ১৮ জনের।

১২:১৯ পিএম, ৫ জুলাই ২০২১ সোমবার

রাজশাহীতে কিট সংকট, বন্ধ র‍্যাপিড অ্যান্টিজেন টেস্ট

রাজশাহী মহানগরীতে কিট সংকটে ৪ দিন ধরে বন্ধ রয়েছে র‍্যাপিড অ্যান্টিজেন টেস্ট। স্বাস্থ্য বিভাগ বলছে, মন্ত্রণালয়ে চাহিদাপত্র পাঠানো হয়েছে। কিট পেলেই আবারও শুরু হবে পরীক্ষা।

১০:৩৪ এএম, ৫ জুলাই ২০২১ সোমবার

জয়পুরহাটে দুই শিক্ষক নেতার বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগ

জয়পুরহাটের দুই শিক্ষক নেতার বিরুদ্ধে শিক্ষক পদে চাকরির প্রলোভনে বিপুল পরিমাণ অর্থ হাতিয়ে নেয়ার অভিযোগ উঠেছে। ক্ষেতলাল উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি ও সহকারী শিক্ষক ওয়াদুদ ফাররোখ এবং পাঁচবিবি উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ও সহকারী শিক্ষক আমানউল্লাহর বিরুদ্ধে তিন ভুক্তভোগী নারী ও তাদের পরিবার এসব অভিযোগ তুলেছেন। অভিযোগটি তদন্ত করছে জেলা প্রাথমিক শিক্ষা অফিস।
 

১১:২৮ এএম, ৪ জুলাই ২০২১ রোববার

রাজশাহী মেডিকেলে একদিনে ১২ জনের মৃত্যু

রাজশাহীতে গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আক্রান্ত ও উপসর্গ নিয়ে আরও ১২ জনের মৃত্যু হয়েছে। তারা সবাই রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। মৃতদের মধ্যে রাজশাহীর ৬ জন, চাঁপাইনবাবগঞ্জের ৩ জন, নাটোরের একজন, নওগাঁওয়ের একজন, পাবনার একজন রয়েছেন।

১০:৫৬ এএম, ৪ জুলাই ২০২১ রোববার

প্রাণঘাতী করোনায় রাজশাহীতে আরও ১৭ জনের মৃত্যু

রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের করোনা ইউনিটে ২৪ ঘণ্টায় আরও ১৭ জনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সকাল ৮টা থেকে শুক্রবার সকাল ৮টার মধ্যে তারা মারা যান। 

১১:২৯ এএম, ২ জুলাই ২০২১ শুক্রবার

পাঁচবিবিতে কঠোর লকডাউনে প্রশাসনের কঠোর অবস্থান

করোনা ভাইরাস সংক্রমন রোধে আজ (১লা জুলাই) সকাল ৬টা থেকে জয়পুরহাটের পাঁচবিবিতে কঠোর লক ডাউন শুরু হয়েছে। অপরদিকে সরকার ঘোষিত লকডাউনের নির্দেশনা বাস্তবায়নে কঠোর অবস্থানে মাঠে রয়েছে প্রশাসন। ইতিমধ্যে পাঁচবিবি থানা পুলিশ পৌর শহরের তিন মাথা এলাকায় ও উপজেলার আটাপাড়া এলাকায় দুটি পলিশ চেক পোস্ট বসিয়েছেন।

০২:২৫ পিএম, ১ জুলাই ২০২১ বৃহস্পতিবার

রায়গঞ্জে অশ্লীল সর্ট ফ্লিম ও টিকটক তৈরীর অভিযোগে ৫ জনের কারাদন্ড

সিরাজগঞ্জের রায়গঞ্জে অশ্লীল সর্ট ফ্লিম ও টিকটক তৈরীর অভিযোগে দুই নারী ও তিন যুবককে বিভিন্ন মেয়াদে কারাদন্ড ও অর্থদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। এসময় অশ্লীল সিনেমা ও ভিডিও তৈরির কাজে ব্যবহৃত ক্যামেরা জব্দ করা হয়। মঙ্গলবার দুপুর তিনটার দিকে রায়গঞ্জ উপজেলার নির্বাহী অফিসার ও ভ্রাম্যমান আদালতের বিচারক রাজিবুল আলম এই কারাদন্ড প্রদান করেন।

০৩:২৬ পিএম, ৩০ জুন ২০২১ বুধবার

২৪ ঘণ্টায় করোনা ও উপসর্গ নিয়ে রাজশাহী মেডিকেলে ২৫ জনের মৃত্যু

প্রাণঘাতি করোনা সংক্রমণ ও উপসর্গ নিয়ে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে রেকর্ড ২৫ জন মারা গেছেন। চিকিৎসাধীন অবস্থায় সোমবার সকাল ৮টা থেকে মঙ্গলবার সকাল ৮টার মধ্যে হাসপাতালের করোনা ইউনিটে মারা যান তারা। রামেক হাসপাতালে ২৪ ঘণ্টায় এটিই সর্বোচ্চ মৃত্যু। এর আগে গত ২৪ জুন সর্বোচ্চ ১৮ জনের মৃত্যু হয়েছিল।

০১:০৭ পিএম, ২৯ জুন ২০২১ মঙ্গলবার

রাজশাহীতে প্রাণঘাতী করোনায় আরও ১০ জনের মৃত্যু

রাজশাহীতে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আরও ১০ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে করোনা আক্রান্ত হয়ে একজন ও উপসর্গে নয়জন মারা গেছেন। তারা রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন ছিলেন।

১০:৫২ এএম, ২৭ জুন ২০২১ রোববার

রামেক করোনা ইউনিটে ২৪ ঘণ্টায় আরও ১৭ জনের মৃত্যু

রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে গেল ২৪ ঘণ্টায় করোনা ও উপসর্গ নিয়ে ১৭ জনের মৃত্যু হয়েছে। মৃতদের মধ্য রাজশাহীর ৯ জন, চাঁপাইনবাবগঞ্জের ৪ জন, নওগাঁর ২ ও নাটোরের ২ জন রয়েছে। হাসপাতালটিতে শয্যা সংখ্যা বৃদ্ধি ও অক্সিজেন সুবিধা বাড়িয়েও সামাল দেওয়া সম্ভব হচ্ছে না করোনায় আক্রান্ত রোগীর চাপ।

১১:৫২ এএম, ২৬ জুন ২০২১ শনিবার

রামেক হাসপাতালে ২৪ ঘণ্টায় আরও ১৪ জনের মৃত্যু

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে (রামেক) গত ২৪ ঘণ্টায় করোনা ও করোনার উপসর্গ নিয়ে ১৪ জন মারা গেছেন। বৃহস্পতিবার (২৪ জুন) সকাল ৮টা থেকে শুক্রবার (২৫ জুন) সকাল ৮টার মধ্যে হাসপাতালের করোনা ওয়ার্ডে তাদের মৃত্যু হয়। 

১১:০২ এএম, ২৫ জুন ২০২১ শুক্রবার

আক্কেলপুরে কঠোর বিধি নিষেধ বাস্তবায়নে মাঠে প্রশাসন

জয়পুরহাটের আক্কেলপুরে কোভিড-১৯ বেড়ে যাওয়ায় ৮ দিনের জন্য বিধি-নিষেধ জারি হলে তা বাস্তবায়নে কঠোর অবস্থানে রয়েছেন প্রশাসন। সরকারি বিধি-নিষেধ ও স্বাস্থ্যবিধি অমান্যকারীরা গুনছেন ভ্রাম্যমান আদালতে জরিমানা। 

০২:১৪ পিএম, ২৪ জুন ২০২১ বৃহস্পতিবার

২৪ ঘণ্টায় রাজশাহী মেডিক্যালে করোনা ওয়ার্ডে আরও ১৮ জনের মৃত্যু

গত ২৪ ঘণ্টায় রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের করোনা ওয়ার্ডে আরও ১৮ জনের মৃত্যু হয়েছে। করোনা ওয়ার্ডে মৃত্যু হওয়া ১৮ জনের মধ্যে রাজশাহীর ১৩ জন, নওগাঁর ৪ জন এবং চাঁপাইনবাবগঞ্জের একজন রয়েছেন। মৃতদের মধ্যে ৮ জন করোনা পজেটিভ এবং ১০ জন উপসর্গ নিয়ে মারা যান।

১০:৪৩ এএম, ২৪ জুন ২০২১ বৃহস্পতিবার

জেলার খবর