Berger Paint

ঢাকা, শুক্রবার   ০৫ জুন ২০২০,   জ্যৈষ্ঠ ২১ ১৪২৭

ব্রেকিং:
বাংলাদেশিসহ ২৫৫০ তাবলিগ জামাত সদস্যের ১০ বছর ভারতে প্রবেশ নিষিদ্ধ করোনায় আওয়ামী লীগ নেতা আজিজুর রহমান বাচ্চুর মৃত্যু করোনায় মারা গেলেন ইউরোলজিস্ট অধ্যাপক ডা. এসএএম কিবরিয়া
সর্বশেষ:
আক্রান্তের সংখ্যায় চীনকে ছাড়াল পাকিস্তান যুক্তরাষ্ট্রে ভারতীয় দূতাবাসের সামনের গান্ধীমূর্তি ভাংচুর খুলনায় একদিনে পুলিশসহ ৩৫ জন করোনায় আক্রান্ত বজ্রপাতে সাত জেলায় প্রাণ গেল ১৬ জনের বিক্ষোভে বাধা দেওয়ায় এবার ট্রাম্পের বিরুদ্ধে মামলা বছরের দ্বিতীয় চন্দ্রগ্রহণ আজ

সিলেটে ২ চিকিৎসকসহ আরও ৬৫জন করোনায় আক্রান্ত

নতুন করে সিলেটে আরও ৬৫ জন করোনা ভাইরাসে আক্রান্ত  হয়েছে। এনিয়ে বিভাগে করোনা রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ১ হাজার ১৬০ জনে। মঙ্গলবার (২ জুন) সিলেটে দুই পলিমারেজ চেইন রিঅ্যাকশন (পিসিআর) ল্যাবের তথ্যানুসারে নতুন করে ৬৫ জন করোনা আক্রান্তের খবর পাওয়া গেছে।

১১:৪১ এএম, ৩ জুন ২০২০ বুধবার

সিলেটের মেয়র আরিফুলের স্ত্রী করোনায় আক্রান্ত

সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীর স্ত্রী শামা হক চৌধুরীর শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। মঙ্গলবার সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষায় তার করোনা শনাক্ত হয়।

১১:০৪ এএম, ৩ জুন ২০২০ বুধবার

সিলেটে বাস শ্রমিকদের দুই পক্ষের সংঘর্ষ, ১০ বাস ভাংচুর

সিলেটে কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকায় শ্রমিকদের দুই পক্ষের মধ্যে দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় অন্তত ১০টি গাড়ি ভাংচুর করা হয়। সংঘর্ষের প্রায় ঘন্টা খানেক পর পুলিশ ও র‌্যাব পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

০৭:৫৬ পিএম, ২ জুন ২০২০ মঙ্গলবার

আল্লাহ যাদেরকে বেশি ভালোবাসেন তাদেরকে বেশি পরীক্ষা করেন

আমরা জানি আমরা যখন আল্লাহর কাছে কান্নাকাটি করে কিছু চাই সেটা আল্লাহ পাক পছন্দ করেন। কিন্তু একই সমস্যার কথা আল্লাহর কাছে অনেক দিন বলার পরেও কেন তিনি বান্দার দোয়া কবুল করেন না।

০২:১৩ পিএম, ২ জুন ২০২০ মঙ্গলবার

আল কোরআন তিলাওয়াতের ফজিলত!

আল্লাহ তাআলা বলেন : “যারা আল্লাহর কিতাব পাঠ করে, সালাত কায়েম করে, আমার দেয়া রিজিক থেকে গোপনে ও প্রকাশ্যে ব্যয় করে, তারাই আশা করতে পারে এমন ব্যবসার যা কখনো ক্ষতিগ্রস্ত হবে না। কারণ আল্লাহ তাদের কর্মের পূর্ণ প্রতিদান দেবেন এবং নিজ অনুগ্রহে আরো অধিক দান করবেন। তিনি ক্ষমাশীল ও দয়াবান।”[১]

০৪:১১ পিএম, ৩১ মে ২০২০ রোববার

মাধবপুরের বোয়ালিয়া ব্রিজ যেনো মরণ ফাঁদ

মাধবপুরে বোয়ালিয়া ব্রিজ মরণ ফাঁদে পরিণত হয়েছে। ২০১৮ সালের জুন মাসের পাহাড়ি ঢলে ভেঙ্গে যায় ব্রিজটি। এতে শুরু হয় জন সাধারণ স্কুল,কলেজ,মাদ্রার ছাত্র-ছাত্রী সহ অসংখ্য দিন মজুর মানুষের ভোগান্তি।

০৪:৫৪ পিএম, ৩০ মে ২০২০ শনিবার

মাধবপুরে ভারতীয় নাগরিকদের হাতে নিহত লোকমানের লাশ হস্তান্তর


গরু চোর সন্দেহে ভারতীয় নাগরিকদের পিটুনিতে নিহত বাংলাদেশের হবিগঞ্জের মাধবপুর উপজেলার ধর্মঘর ইউনিয়নের মালঞ্চপুর গ্রামের লোকমান হোসেন (৩২) এর লাশ ৫ দিন পর পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। শুক্রবার সন্ধ্যায় সকল আনুষ্ঠানিকতা শেষে নিহতের পরিবারের নিকট লাশ হস্তান্তরা করা হয়েছে। তথ্যটি নিশ্চিত করেছেন বর্ডার গার্ড বাংলাদেশ(বিজিবি)। 

১২:১২ পিএম, ৩০ মে ২০২০ শনিবার

সিলেটে আরও ১৮ জনের করোনা পজিটিভ

সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষায় আরও ১৮ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। মঙ্গলবার রাত ১১টার দিকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডা. হিমাংশু লাল রায় এই তথ্য নিশ্চিত করেছেন।

১০:৪৯ এএম, ২৭ মে ২০২০ বুধবার

মাধবপুরের ধর্মঘরে অবসরপ্রাপ্ত সেনা কল্যাণ ক্লাবের ত্রাণ বিতরণ

হবিগঞ্জের মাধবপুর উপজেলার ধর্মঘর ইউনিয়নের অবসরপ্রাপ্ত সেনা কল্যাণ ক্লাবের উদ্যোগে বিশ্ব মহামারী করোনা ভাইরাস (কোভিড-১৯) কারণে কর্মহীন হয়ে পড়া অসহায় হতদরিদ্রদের মধ্যে পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে ত্রাণ বিতরণ করা হয়েছে।

০৫:৩১ পিএম, ২৩ মে ২০২০ শনিবার

মাধবপুরে প্রত্যয় স্বেচ্ছাসেবী যুব সংগঠনের ঈদ উপহার বিতরণ

করোনায় দেশের এই দুর্যোগ মুহূর্তে মুসলিম গরীব অসহায় মানুষের কথা চিন্তা করে আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে মানুষের মাঝে ঈদের নতুন কাপড় বিতরণ করেছে হবিগঞ্জের মাধবপুর উপজেলার প্রত্যয় স্বেচ্ছাসেবী যুব সংগঠন।

০১:৫৪ পিএম, ২২ মে ২০২০ শুক্রবার

করোনা ভাইরাস ও ঈদে অসহায়দের মধ্যে নগদ অর্থ বিতরণ


সুনামগঞ্জের দোয়ারাবাজারে করোনা ভাইরাস ও ঈদে অসহায় মানুষের মধ্যে নগদ অর্থ বিতরন করলেন মেডিকেলে কর্মরত উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসার ডা. হাসান মাহমুদ।

১২:২৮ পিএম, ২২ মে ২০২০ শুক্রবার

আজ চা শ্রমিক দিবস, ৯৯ বছরেও স্বীকৃতি পায়নি দিবসটি

আজ ঐতিহাসিক চা শ্রমিক দিবস। ১৯২১ সালের এই দিনে ব্রিটিশদের অত্যাচার থেকে মুক্ত হতে সিলেট অঞ্চলের প্রায় ৩০ হাজার চা-শ্রমিক নিজেদের জন্মস্থানে ফিরে যাওয়ার চেষ্টা চালায়। এ সময় চাঁদপুরের মেঘনাঘাটে বৃটিশ সৈন্যরা নির্বিচারে গুলি চালিয়ে হাজার হাজার চা শ্রমিককে হত্যা করে। এরপর থেকে ২০ মে চা-শ্রমিকেরা ‘চা-শ্রমিক দিবস’ হিসেবে পালন করে আসছেন।

০৫:০১ পিএম, ২০ মে ২০২০ বুধবার

রাস্তা না থাকায় শতাধিক পরিবারের মসজিদে যাতায়াত বিঘ্নিত

হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার আদাঐর ইউনিয়নের সম্পদ পুর গ্রামের একটি বিশাল আকার পুকুরের পাড় না থাকায় মসজিদে যাতায়াত ব্যাহত হচ্ছে শতাধিক পরিবারের লোকজনের।

০৪:১৭ পিএম, ২০ মে ২০২০ বুধবার

মাধবপুরে বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন

হবিগঞ্জের মাধবপুর উপজেলার বহরার মেরাশানী গ্রামে বাড়িতে টয়লেট বানানো কে কেন্দ্র করে বড় ভাইয়ের দা’য়ের কুপে ছোট ভাই মুফতি আব্দুল আহাদ (৩০) খুন হয়েছেন।

০২:৪০ পিএম, ১৭ মে ২০২০ রোববার

মাধবপুরে টিসিবি’র পণ্য কিনতে গাদাগাদি ভিড়, দেখার কেউ নেই

বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া প্রাণঘাতী করোনাভাইরাস বাংলাদেশেও হানা দিয়েছে। দেশে দিন দিন করোনায় আক্রান্ত ও মৃতের সংখ্যা বাড়ছে। হবিগঞ্জ জেলার মাধবপুরে সরকার নায্যমূল্যে পণ্য বিক্রি করার জন্য টিসিবি ডিলারের মাধ্যমে পণ্য বিক্রির নির্দেশ দিয়েছে। সে আলোকে মাধবপুর পৌর শহরে ডিলার মাধ্যমে নিত্য প্রয়োজনীয় পণ্য বিক্রয় করছে।

১১:৪৩ এএম, ১৭ মে ২০২০ রোববার

রমজানের শেষ দশ দিনের আমল, তাৎপর্য ও বিধান

হযরত মোহাম্মদ সঃ রমজান মাসের শেষ দশ দিন যে ভাবে কাটাতেন।
পবিত্র মাহে রমজান। এ মাস হলো মুসলিমদের সৌভাগ্যের মাস। এতে রয়েছে তাদের মুক্তি, রয়েছে রহমত প্রাপ্তি, সর্বোপরি জাহান্নাম থেকে বাচার গ্যারান্টি। রমজান মাস পুরোটাই ফজিলতে ভরপুর, তবে ইহার শেষ দশকের ফজিলতটা অনেক বেশি।

০১:২৭ পিএম, ১৬ মে ২০২০ শনিবার

বেঁচে থাকার লাড়াইয়ে ক্লান্ত অন্ধ আব্দুর রহমান

সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার দোহালিয়া ইউনিয়নের ২ সন্তানের জনক অন্ধ প্রতিবন্ধী আব্দুর রহমান, সে ঈদ উপলক্ষে সমাজের বিত্তবানদের প্রতি সাহায্যের আবেদন জানিয়েছেন। সে অন্ধ হলেও হাসি খুশী ও সদালাপী এক ব্যাক্তি।

০১:০০ পিএম, ১৬ মে ২০২০ শনিবার

মাধবপুরে ধর্ষনে ব্যর্থ হয়ে ২ বোনকে পিটিয়ে আহত

হবিগঞ্জের মাধবপুরে করোনায় ঘরে থাকা দুবোনকে খালি ঘরে একা পেয়ে ধর্ষন না করতে পেরে পিটিয়ে আহত করেছে লম্পটরা । স্থানীয়রা দুবোনকে উদ্ধার করে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স  চিকিৎসার জন্য পাঠিয়েছে।

১২:৩৪ এএম, ১৬ মে ২০২০ শনিবার

মাধবপুর পৌর শহরে ১জন করোনা রোগী সনাক্ত

হবিগঞ্জের মাধবপুর পৌর শহরের কাটিয়ারা এলাকার বাসিন্দা এক ব্যবসায়ী করোনা পজেটিভ রিপোর্ট আসার পর ওই ব্যবসায়ী আত্মগোপনে ছিল। বুধবার সন্ধ্যায় সহকারী কমিশনার (ভুমি) আয়েশা আক্তার ওই ব্যবসায়ীর বাসা সহ ৩টি বাসা ও একটি ব্যবসা প্রতিষ্ঠান লকডাউন করেছেন। পৌর কাউন্সিলর বিশ্বজিত দাসের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, কাটিয়ারা গ্রামের বাসিন্দা ও ব্যবসায়ী সুশংকর রায় দীর্ঘদিন যাবত অসুস্থ কিডনি ব্যবসায় ভুগছিলেন।

০২:১১ পিএম, ১৪ মে ২০২০ বৃহস্পতিবার

মাধবপুরে বিপুল পরিমাণ ভারতীয় গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

হবিগঞ্জ মাধবপুর ডাব ভর্তি পিকআপ ভ্যানে গাঁজা পাচারের সময় ১৮ কেজি  গাঁজা সহ ৩জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে তেলিয়াপাড়া পুলিশ ফাঁড়ী পুলিশ। এসময় মাদক চোরাচালানের কাজে ব্যবহৃত ১টি পিকআপ ভ্যান সহ ৩ মাদক পাঁচারকারীকে আটক করেছে পুলিশ।

০৫:৫১ পিএম, ১২ মে ২০২০ মঙ্গলবার

মাধবপুরে সরকারি সহায়তা ভোগীদের তালিকা যাচাই বাছাই

হবিগঞ্জের মাধবপুর উপজেলার ধর্মঘর ইউনিয়নে প্রধানমন্ত্রীর মানবিক তহবিলের বরাদ্দ প্রদানের জন্য উপকারভোগীদের নামের তালিকা যাচাই-বাছাই ও সংশোধনের কাজ আজ (১১মে) সোমবার সকালে উপজেলার ধর্মঘর ডিগ্রি কলেজের মাঠে ৪৬৩ জনের এবং হরষপুর বঙ্গবীর ওসমানী উচ্চ বিদ্যালয়ের মাঠে ৪৫৪ জনের সামাজিক দূরত্ব বজায় রেখে মোট ৯১৭ জনের নামের তালিকা মাধবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তার নির্দেশে জাতীয় পরিচয় পত্র ও সঠিক মোবাইল নাম্বার যাচাই-বাছাই ও সংশোধন করা হয়েছে।

০১:৪০ পিএম, ১২ মে ২০২০ মঙ্গলবার

মাধবপুরের কৃষি কর্মকর্তা সড়ক দুর্ঘটনায় নিহত

আজ সোমবার ১১ দুপুর পৌনে দুই টার দিকে  ঢাকা সিলেট মহাসড়কের  মাধবপুর উপজেলার  নয়াপাড়া ইউনিয়ন পরিষদ এলাকায় এঘটনা ঘটে।
নিহত হারুন অর রশিদ রংপুর জেলার মিটাপুকুর উপজেলার  শেরুডাংগা  গ্রামের  আবুল কাশেম মিয়ার ছেলে।

০৬:২৫ পিএম, ১১ মে ২০২০ সোমবার

মাধবপুরে সংগ্রামী সদস্যদের পাশে গ্রামীণ ব্যাংক


হবিগঞ্জের মাধবপুরে গ্রামীন ব্যাংকের সংগ্রামী (ভিক্ষুক) সদস্যদের মাঝে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ অব্যাহত রেখেছে গ্রামীন ব্যাংক। করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে জন জীবন বিপর্যস্ত।  অঘোষিত লক ডাউন চলায় খাবারের অভাবে দিশেহারা হয়ে যাচ্ছে সাধারন মানুষ।

০৫:৪৩ পিএম, ১০ মে ২০২০ রোববার

ঈদের আগে মাধবপুরে খুলছেনা মার্কেট

হবিগঞ্জের মাধবপুর উপজেলা প্রশাসনের অনুরোধে মার্চেন্ট এসোসিয়েশন মাধবপুর বাজার ও ব্যবসায়ীরা ঈদ পর্যন্ত দোকানপাট না খোলার সিদ্ধান্ত নিয়েছেন। সরকার সীমিত পরিসরে দোকানপাট খোলার অনুমতি দিলেও করোনা সংক্রমণ রোধে ব্যবসায়ীরা মার্কেট খোলার সে সুযোগ নিচ্ছেন না।

০৩:০৩ পিএম, ১০ মে ২০২০ রোববার

জেলার খবর