Berger Paint

ঢাকা, সোমবার   ২৮ নভেম্বর ২০২২,   অগ্রাহায়ণ ১৪ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
প্রাথমিকের শিক্ষক নিয়োগের ফল প্রকাশ আবারও পেছালো যে কোনো মূল্যে শিক্ষা কার্যক্রম অব্যাহত রাখা হবে: প্রধানমন্ত্রী চট্টগ্রামে শিশু আয়াত হত্যা : আসামি আবীর ফের রিমান্ডে ৫০ শিক্ষাপ্রতিষ্ঠানের কেউ পাস করেনি এসএসসিতে পাসের হার ৮৭.৪৪ শতাংশ সাংহাইয়ে পুলিশের সঙ্গে সংঘর্ষ, বিক্ষোভ

“শেখ রাসেল স্মৃতি নৌকাবাইচ প্রতিযোগিতা ২০২২” এর প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২৯ সেপ্টেম্বর ২০২২  

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।

  
পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের পৃষ্ঠপোষকতায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠপুত্র শেখ রাসেলের শুভ জন্মদিন উপলক্ষে ৬ষ্ঠবারের মতো আগামী ১৮ অক্টোবর, ২০২২খ্রি. তারিখ “শেখ রাসেল স্মৃতি নৌকাবাইচ প্রতিযোগিতা ২০২২” জাকজমকপূর্ণভাবে আয়োজন করতে যাচ্ছে। এলক্ষ্যে বোর্ডের মাননীয় চেয়ারম্যান জনাব নিখিল কুমার চাকমা এর সভাপতিতে অদ্য ২৮/০৯/২০২২ খ্রি. তারিখ বুধবার প্রস্তুতিমূলক সভা সকাল ৯.৩০ ঘটিকায় রাঙ্গামাটির বোর্ডের প্রধান কার্যালয়স্থ কর্ণফুলী সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে।

 

সভা শুরুতে বোর্ডের মাননীয় চেয়ারম্যান জনাব নিখিল কুমার চাকমা উপস্থিত সকলকে স্বাগত জানান। উক্ত অনুষ্ঠান বোর্ডের সম্মানিত ভাইস চেয়ারম্যান জনাব মোহাম্মদ নুরুল আলম চৌধুরী (অতিরিক্ত সচিব) এর সঞ্চলনায় পরিচিতি পর্বের পর বিগত বছরের শেখ রাসেল স্মৃতি নৌকাবাইচ প্রতিযোগিতার ভিডিও প্রামাণ্যচিত্র পরিবেশনা করা হয়। অতঃপর সভাপতির অনুমতিক্রমে বিগত বছরের কার্যবিবরণী ধারাবাহিকভাবে পাঠ করেন শোনান বোর্ডের উপপরিচালক জনাব মংছেনলাইন রাখাইন।

 

মাননীয় চেয়ারম্যান সর্বকালে সর্বশ্রেষ্ঠ বাঙ্গালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তাঁর পরিবারবর্গ সকল শহীদের প্রতি বিন¤্র শ্রদ্ধা জানান। তিনি বলেন যে, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠপুত্র শেখ রাসেলের জন্মদিনকে সামনে রেখে নতুন প্রজন্মদের কাছে তুলে ধরার জন্য আড়ম্বরপূর্ণভাবে পালন করার লক্ষ্যে প্রতিবছরের ন্যায় এবারেও শেখ রাসেল নৌকাবাইচ প্রতিযোগিতা ২০২২ রাঙ্গামাটি কেন্দ্রীয় শহীদ মিনারস্থ বিশাল কাপ্তাই লেইকে অনুষ্ঠিত হবে। তনি আরও বলেন যে, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের পৃষ্ঠপোষকতায় শেখ রাসেল স্মৃতি নৌকাবাইচ প্রতিযোগিতা পার্বত্যবাসীর নিকট ব্র্যান্ডিং হয়েছে। তাই এ প্রতিযোগিতাকে আকর্ষণীয় ও জাকজমকপূর্ণভাবে তুলে ধরার জন্য সোস্যাল মিডিয়া এবং প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়াসহ সংশ্লিষ্ট সকলকে ব্যাপকভাবে প্রচারের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য তিনি আহবান জানান।

 

উন্মুক্ত আলোচনায় রাঙ্গামাটি জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জনাব মোঃ শফিউল আজম, জনাব সুনীল কান্তি দে জেলা ক্রীড়া সদস্য, রাঙ্গামাটি পার্বত্য জেলার পুলিশ সুপারের প্রতিনিধি, রাঙ্গামাটি পার্বত্য জেলার নৌপুলিশ এর প্রতিনিধি, রাঙ্গামাটি পার্বত্য জেলার ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর সহকারী পরিচালক জনাব দিদারুলসহ অনেকে বক্তব্য রাখেন এবং সর্বাত্মক সহযোগিতা প্রদান করবেন মর্মে সভাকে জানান। বক্তারা পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের পৃষ্ঠপোষকতায় শেখ রাসেল স্মৃতি নৌকাবাইচ প্রতিযোগিতা উদ্যোগ গ্রহণ জন্য ভূয়সী প্রশংসা করেন এবং বোর্ড কর্তৃপক্ষকে ধন্যবাদ জনান।

 

এসময় সভায় পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের মাননীয় চেয়ারম্যান জনাব নিখিল কুমার চাকমা, বোর্ডের সম্মানিত ভাইস চেয়ারম্যান জনাব জনাব মোহাম্মদ নুরুল আলম চৌধুরী (অতিরিক্ত সচিব), সদস্য প্রশাসন জনাব ইফতেখার আহমেদ (যুগ্মসচিব), সদস্য বাস্তবায়ন জনাব মোহাম্মদ হারুন অর রশীদ (উপসচিব)সহ বোর্ডের উধর্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। এছাড়া রাঙ্গামাটি জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জনাব মোঃ শফিউল আজম, জনাব সুনীল কান্তি দে জেলা ক্রীড়া সদস্য, রাঙ্গামাটি পার্বত্য জেলার পুলিশ সুপারের প্রতিনিধি, রাঙ্গামাটি পার্বত্য জেলার নৌপুলিশ এর প্রতিনিধি, রাঙ্গামাটি পার্বত্য জেলার ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর সহকারী পরিচালক জনাব দিদারুল প্রমুখ উপস্থিত ছিলেন।

 

এই বিভাগের আরো খবর