ঢাকা, সোমবার   ১৩ জুলাই ২০২০,   আষাঢ় ২৯ ১৪২৭

একজন স্বপ্নবাজ যুবকের পথ চলা

বিনোদন চিত্র

প্রতিদিনের চিত্র

প্রকাশিত : ১০:৩৬ পিএম, ৯ নভেম্বর ২০১৯ শনিবার

ছবি - সংগৃহীত

ছবি - সংগৃহীত

বাংলাদেশের টেলিভিশন মিডিয়া জগতে এক আলোচিত নাম মজুমদার শিমুল ।মেধা, মনন, কর্মদক্ষতা ও যোগ্যতা দিয়ে অতি অল্প সময়ের মধ্যেই টেলিভিশন মিডিয়া নিজেকে প্রতিষ্ঠিত করতে সক্ষম হয়েছেন এই তরুন অভিনেতা।
ছোটবেলা থেকেই অভিনয়ের প্রতি প্রবল ঝোঁক ছিল অভিনেতা মজুমদার শিমুলের । ছোটবেলায় মঞ্চ অভিনয় দিয়ে অভিনয়ের হাতে খড়ি এ অভিনেতার। নোয়াখালী  জেলার থেকে  বিভিন্ন গ্রাম্য মঞ্চ নাটকে অভিনয় করে ছোটবেলায় দর্শকদের মন জয় করেছিলেন তিনি।
শুধু মাত্র  ঢাকায় এসে অভিনয় করবে সেই প্রত্যাশায়  ছুটে বেড়ান,  কিছু ভালো মানুষের হাতে সংস্পর্শে আসার সুযোগ পান তিনি ।যুক্ত হন আর্ট থিয়েটারে , অভিনয় করতে থাকেন মঞ্চে। 

নিজ যোগ্যতার প্রমাণ দিয়ে জনপ্রিয় সংগীত শিল্পী এফ এ সুমনের গান দরদিয়া  মাধ্যমে মিডিয়া  জগতে আসা । মিউজিক ভিডিওটির অভিনয়ে মুগ্ধ হয় অনেক দর্শক। তার অভিনীত একক নাটক গুলো হচ্ছে বৈঠা,পরিচালক- রাজা রাজ, শাহাদাত সাহেদ আকাশের বুকে জমে রইলো মেঘ। তাছাড়াও চান্দু মিয়ার ঢাকা সফর  নাটকটি পরিচালক ছিলেন তারেক মিয়াজী ।
তাছাড়াও সে বেশ কিছু ধারাবাহিক নাটকেও কাজ করেছেন গত ঈদে  সাত ঈদের ৭ পর্বের নাটক "শত্রু "পরিচালনায় রাফাত মজুমদার রিংকুর ,  ধারাবাহিক নাটক পাগলা হাওয়া পরিচালনায় আশিক মাহমুদ রনি।  বিষন্ন প্রেম পরিচালনায় সিফাত ইসলাম। এখন তিনি ব্যস্ত রয়েছেন  ধারাবাহিক নাটক তোলপাড় নিয়ে , নাটকটি  পরিচালনা করছেন মুসাফির রনি । শীঘ্রই তার অভিনীত বেশ কিছু নাটক বেসরকারী চ্যানেলে দেখা যাবে । এই স্বপ্নবাজ যুবকের জন্য প্রতিদিনের চিত্রের পক্ষ থেকে শুভ কামনা ।