ঢাকা, রোববার   ০৭ জুন ২০২০,   জ্যৈষ্ঠ ২৪ ১৪২৭

রামগড়ে কমিউনিটি ক্লিনিকের সিএইচসিপি নিখোঁজের ১০দিন পর উদ্ধার

রতন বৈষ্ণব ত্রিপুরা, রামগড় (খাগড়াছড়ি)

প্রতিদিনের চিত্র

প্রকাশিত : ১০:১৩ পিএম, ২০ মার্চ ২০২০ শুক্রবার

ছবি-প্রতিদিনের চিত্র

ছবি-প্রতিদিনের চিত্র

রামগড় উপজেলাধীন বৈধ্যপাড়া কমিউনিটি ক্লিনিক হেলথ কেয়ার প্রোভাইডর (সিএইচসিপি) শুভ কুমার ত্রিপুরা (২৯)  নিখোঁজের ১০দিন পর অক্ষত অবস্থায়  নেত্রোকোনার এক আশ্রম থেকে পাওয়া গেছে।  শুভ কুমার ত্রিপুরা উপজেলার ২নং পাতাছড়া ইউনিয়নে যতন কুমার ত্রিপুরার ছেলে। বৃদ্ধ পিতা ছেলেকে ফিরে পেয়ে মহা খুশি।

শুভ কুমার ত্রিপুরা গত মঙ্গলবার (১০ মার্চ) প্রতিদিনের ন্যায় বৈধ্যপাড়া কমিউনিটি ক্লিনিকে দায়িত্ব পালনের উদ্দেশ্যে সকাল ৮টার সময় বাড়ি থেকে বের হন। বিকেলে বাড়ি ফিরে না আসায় তার পরিবার সম্ভাব্য সব জায়গায় খোঁজ করে ও তার ব্যবহৃত মোবাইল ফোন বন্ধ পাওয়া গেলে বুধবার রামগড় থানায় এসে সাধারণ ডায়রী করেন।

এদিকে শুভ ত্রিপুরা জানান- পারিবারিক বিভিন্ন সময়ে কলহ সইতে না পেরে নিজেকে ভাল রাখতে নেত্রোকানায় এক আশ্রমে আশ্রয় নেন। এ বিষয়ে তাঁর ভাগ্যকে দোষদেন।

উদ্ধারের খবরে স্ত্রী শুভা রানী ত্রিপুরা দৈনিক প্রতিদিনের চিত্রের রামগড়ের প্রতিনিধিকে বলেন, স্বামীকে ফিরে পেতে পুলিশ বিভাগের যথাযথ সহযোগিতা পাওয়ায় তাদের প্রতি কৃতজ্ঞতা জানান।

রামগড় থানার অফিসার ইনচার্জ  সামসুজ্জামান দৈনিক প্রতিদিনের চিত্রের রামগড়ের প্রতিনিধিকে জানান, থানায় ডায়রীভুক্ত করার পর পুলিশ সম্ভাব্য সব জায়গায় খোঁজ নেয় এবং অবশেষে ১০ দিন পর নেত্রোকোনা থেকে অক্ষত অবস্থায় উদ্ধার করতে সক্ষম হই। পরে উভয় পক্ষের অভিভাবকদের হাতে শুভ ত্রিপুরাকে তুলেদেন।