মির্জাপুরে সড়ক দুর্ঘটনায় এসএসসি পরীক্ষার্থী নিহত

শামীম মিয়া

২২ ফেব্রুয়ারি ২০২৪, ০৫:২১ পিএম


মির্জাপুরে সড়ক দুর্ঘটনায় এসএসসি পরীক্ষার্থী নিহত

ছবি- সংগৃহীত।

 
টাঙ্গাইলের মির্জাপুরে ট্রাক চাপায় এক এসএসসি পরীক্ষার্থী নিহত হয়েছে। এ ঘটনায় গুরতর আহত হয়েছেন ওই শিক্ষার্থীর বাবা ছিটমামুদপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষক হাবিবুর রহমান।বৃহস্পতিবার সকাল ৯টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়ের পোষ্টকামুরী চরপাড়া এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

 

নিহত উপজেলার ভাওড়া নয়াপাড়া গ্রামের হাবিবুর রহমানের ছেলে আবু রায়হান(১৯)সে মির্জাপুর পৌরসদরের আফাজ উদ্দিন দারুল উলুম দাখিল মাদরাসার ছাত্র।নিহতের আজকে গণিত পরীক্ষা ছিলো।

 

স্থানীয়রা ও পুলিশ জানায়,নিজ বাড়ি থেকে হাবিবুর রহমান তার ছেলে নিহত আবু রায়হানকে মোটরসাইকেলযোগে পরীক্ষা কেন্দ্রে পৌছে দিতেন।ঘটনার দিন মির্জাপুর সকালে পাম্প থেকে মোটরসাইকেলে তৈল নিয়ে ছেলেকে পরীক্ষা কেন্দ্রে পৌছে দেওয়ার উদ্দেশ্যে মহাসড়কের পোষ্টকামুরী চরপাড়া এলাকা অতিক্রম করছিলেন। সেসময় একটি সিএনজি তাদের মোটর সাইকেলটিকে চাপা দিলে দুজনই মোটরসাইকেল থেকে ছিটকে মহাসড়কে পড়ে যান। একই সময় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের চাপায় ঘটনাস্থলেই মারা যান।

 

আফাজ উদ্দিন দারুল উলুম দাখিল মাদরাসার সুপারিটেনডেন্ট মোহাম্মদ ফজলুল করিম বলেন, ছেলেটির এই অপমৃত্যুতে ভীষণভাবে মর্মাহত হয়েছি। ও খুবই ভদ্র একটি ছেলে ছিলো। এস.এস.সি (দাখিল) পরীক্ষায় অংশ নেওয়ায় আগে সে হাফেজী সম্পন্ন করেছিলো।

 

এব্যাপারে মির্জাপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) মো.রেজাউল করিম জানান, সংবাদ পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ ঘটনায় ঘাতক ট্রাকটিকে তাৎক্ষণিকভাবে আটক করা সম্ভব হয়নি।

 

 

Ads