চিকিৎসা ব্যবস্থা প্রান্তিক পর্যায়ে পৌঁছে দিতে কাজ করছি- স্বাস্থ্যমন্ত্রী ডা.সামন্ত লাল সেন

শামীম মিয়া

২৬ ফেব্রুয়ারি ২০২৪, ০৬:২৯ পিএম


চিকিৎসা ব্যবস্থা প্রান্তিক পর্যায়ে পৌঁছে দিতে কাজ করছি- স্বাস্থ্যমন্ত্রী ডা.সামন্ত লাল সেন

রীব মানুষ ঢাকায় এসে কি বিড়ম্বনার শিকার হয় তা আমি জানি। চিকিৎসা ব্যবস্থা প্রান্তিক পর্যায়ে পৌঁছে দিতে কাজ করছি। যেন মানুষ গ্রামে বসেই উন্নত চিকিৎসাসেবা পায় এমন কথা বলেন স্বাস্থ্যমন্ত্রী ডা.সামন্ত লাল সেন।
তিনি সোমবার টাঙ্গাইলের মির্জাপুরে কুমুদিনী হাসপাতাল পরিদর্শনে এসে এমন মন্তব্য করেন।

এছাড়া সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন,গ্রামে কেন চিকিৎসক থাকতে চায়না তা খুঁজে বের করা হবে।রোগীর সুচিকিৎসার পাশাপাশি আমাকে চিকিৎসকের নিরাপত্তার কথাও ভাবতে হবে।

মন্ত্রী কুমুদিনী হাসপাতালের বিভিন্ন ওয়ার্ড পরিদর্শন করে রোগীদের সাথে কথা বলেন, চিকিৎসা ঠিকঠাক মতো হচ্ছে কিনা তার খোঁজ নেন।পরিদর্শনকালে কুমুদিনীর ব্যবস্থাপনা ও ইনটেনসিভ কেয়ার ইউনিট(আইসিইউ)এর ভূয়সী প্রশংসা করেন তিনি।

এর আগে সকালে মন্ত্রী কুমুদিনী হাসপাতালে পৌছলে তাকে অভিবাদন জানান,কুমুদিনী ওয়েলফেয়ার ট্রাস্ট্রের ব্যবস্থাপনা পরিচালক রাজীব প্রসাদ সাহা,ভারতেশ্বরী হোমসের পরিচালক সস্পা সাহা,কুমুদিনী হাসপাতালের পরিচালক প্রদীপ কুমার রায়,কুমুদিনী উইমেন্স মেডিকেল কলেজের অধ্যক্ষ প্রফেসর আব্দুল হালিম।সে সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা শাকিলা বিনতে মতিন,উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.ফরিদুল ইসলাম,মির্জাপুর থানা অফিসার ইনচার্জ মো. রেজাউল করিম প্রমুখ উপস্থিত ছিলেন।
 

Ads